Site icon Bangla Choti Kahini

বাংলা পানু গল্প – চোদন উপহার – ২ (Bangla panu golpo - Chodon Upohar - 2)

মায়ের শোকে কাজের মাসি চোদার বাংলা পানু গল্প দ্বিতীয় পর্ব

প্যান্টিটা টেনে নামাতে গেলেই মাসি বলে উঠল – না দাদাবাবু অমন করবেন না”
তার কথা এখন কে শোনে এক ঝটকায় তার প্যান্টিটা টেনে নামিয়ে দিলাম আর তার ঘন জঙ্গলে ঢাকা গুদটা ভেসে উঠল চোখের সামনে. আবার সে তার পা দুটো ভাঁজ করে গুদটা ঢাকার চেষ্টা করল. কিন্তু ততক্ষণে আমার বাঁড়া শক্ত হয়ে দাড়িয়ে কাজের মাসির থায়তে ঘসা দিচ্ছে. মাসি আমাকে কিছুতেই তার গুদে হাত দিতে দিচ্ছে না. মনোযোগ ঘোরাতে আমি আবার তার তার মাইগুলো চুসতে শুরু করলাম যাতে তাকে আরও গরম করে তাকে বাধ্য করি আমার কাছে আত্মসমর্পণ করতে.

আর হলও তাই মাসি গরম খেয়ে আমার জামা কাপড় সব খুলে দিল. আমি জানি আমি যা চায় এখন সেও তাই চাই. এবার আমি চুপ করে গেলাম এখন মাসির পালা. আমার আন্ডার প্যান্টের ওপর দিয়েই আমার বাঁড়াটা অনুভব করছে সে এখন. তার হাতটা ধরে আমার আন্ডার প্যান্টের ভেতর ঢুকিয়ে দিলাম. হাতে বাঁড়া পেয়ে মাসি আবারো কেঁপে উঠল বাঁড়াটাকে টিপতে টিপতে বাঁড়ায় মাথায় লেগে থাকা মদন রস নিয়ে খেলতে লাগলো.

এক ঝটকায় আন্ডার প্যান্টটা নামিয়ে আমার ওপরে উঠে বাঁড়াটাকে তার গুদের মুখে রেখে চোখ বন্ধ করে বসে পড়ল. কিন্তু বাঁড়াটা স্লিপ করে গেল. তাই বাধ্য হয়ে চোখ খুলে মাথা নিছু করে বাঁড়াটাকে ঠিক মত তার গুদের ফুটোয় সেট করে একটু চাপ দিয়ে বসল. তার গুদটা এতটাই রসালো ছিল যে ভকাত করে বাঁড়াটা ঢুকে গেল তার অনেকদিনের আচোদা গুদেও ঢুকে গেল কিছুটা. আবার একটু চাপ দিতেই পুরোটা ঢুকে গেল.

এবার মাসি নিজে নিজেই আমার ওপর ওঠ বস করতে লাগলো আর গুদের পার দিয়ে আমার বাঁড়াটাকে চাপ দিয়ে বাঁড়াটাকে উপভোগ করতে থাকে. অনেকদিন পরে চোদা খেয়ে কাজের মাসির চোখ সুখে ছল ছল করে উঠল. আমি হাত দুটো বাড়িয়ে তার মাই দুটো দু হাতে ধরে টিপতে লাগলাম. ধীরে ধীরে মাসিও ওঠ বসের স্পিড বাড়িয়ে দিল. আমি তার মাই দুটো টেনে মাসিকে একটু নিচে নামিয়ে তার মাই দুটো এক এক করে মুখে পুরে চুষতে লাগলাম.

এই ভাবে কিছুক্ষণ চোদাচুদি চলার পর মাসি ও আমি এক সাথে দুজনে দুজনের মাল খালাশ করলাম. মাসি আমার বুকের ওপর শুয়ে পড়ল. আমার বাঁড়া তখনও মাসির গুদের ভেতর. মাল খালাশ করেও আমার বাঁড়া ঠাণ্ডা হল না. আবার চোদার ইচ্ছা হল.
তাই আমি কোনো কথা না বলে কাজের মাসিকে আমার ওপর থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিলাম আর মাসির পায়ের কাছে বসে পরলাম, মাসিকে আবার গরম করার জন্যও কাজের মাসির পায়ের পাতা দুটো নিজের হাতে তুলে নিয়ে চুমু দিতে শুরু করলাম . দুটো পায়ের পাতাই আমার চুমুতে ভিজে গেলো .

এরপর কাজের মাসির বুড়ো আঙুল দুটো মুখের ভিতর নিয়ে প্রবল ভাবে চুষতে শুরু করলাম আর তাতে কাজের মাসি শিষিয়ে উঠল. আমি প্রাণ ভরে বুড়ো আঙুল গুলো চোষার পর সেগুলো মুখ থেকে বার করে কাজের মাসির গোড়ালি তে চুমু খেলাম কাজের মাসি একটু যেন শিউরে উঠল, কিন্তু মুখে কিছু বললোনা.

কাজের মাসির শরীরটা একটু যেন শক্ত হয়ে উঠল তারপর একটা ছোট দীর্ঘশ্বাষের শব্দ পেলাম তারপর শরীরটা আবার শিথিল হল. আমি নগ্ন পা দুটো জড়িয়ে ধরে পায়ের গোছ দুটোকে জিভ দিয়ে চাটতে শুরু করলাম. কাজের মাসি একটু কেঁপে উঠল আর তার সারা গায়ে শীতকাঁটার মত কাঁটা দিয়ে উঠল . আমি চাটতে চাটতে উপর দিকে উঠে হাঁটুতে চুমু খেয়ে মুখ তুলে কাজের মাসির দিকে তাকালাম.

দেখলাম, কাজের মাসি আমার মুখের দিকে তাকিয়ে আছে. আমি কাজের মাসির চোখের দিকে একটা মিনতিভরা দৃষ্টিতে দেখলাম . কাজের মাসি আমার চোখ থেকে চোখ সরিয়ে, মাথাটা ডানদিকে ঘুরিয়ে দেওয়ালের দিকে তাকাল. আমি একটু হতাশ হলাম কিন্তু তারপর কাজের মাসি যেটা করলো সেটা দেখে আমার হতাশা কেটে গেলো. কাজের মাসি এক ঝটকায় কোমরটা নামিয়ে, দু পা জোড়া করে কাত হয়ে শুলো.

আমি আস্তে করে টেনে কাজের মাসিকে সোজা করতে চেষ্টা করলাম কিন্তু কাজের মাসি শক্ত হয়ে রইল. একবার দুবার চেষ্টা করার পর হাল ছেড়ে দিলাম আর তখনই আমার চোখ পড়ল কাজের মাসির নগ্ন থাই আর বিশাল পাছার দিকে . কি ফর্সা আর বিশাল সরলার পেছন টা ! আমি মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম তারপর আস্তে করে আবার পাছাটা ছুঁলাম কাজের মাসি একটু কেঁপে উঠল কিন্তু কিছু বললোনা.

আমি এবারে খাটে উঠে বসলাম কাজের মাসির পাশে. তারপর দুই হাতে তার থাই আর পাছাটা টিপতে লাগলাম.”উঃ কি নরম আর মোলায়েম অনুভূতি যেন একতাল মাখন চটকাচ্ছি”. হাতের সাথে সাথে মুখের কাজও শুরু করলাম সরলার থাই আর পাছায় ক্রমাগত চুমু খেতে থাকলাম, আর তার সাথে জিভ দিয়ে চাটতেও শুরু করলাম.

কাজের মাসি থেকে থেকেই কেঁপে উঠছিলো…আর কাজের মাসির সারা গায়ে কাঁটা দিচ্ছিল . বেশ কিছুক্ষণ এভাবে কাজের মাসির শরীরের নিচের অংশটা চটকানোর পর আস্তে আস্তে মার পাছার দাবনা দুটো খুলে ধরলাম দুহাতে, তারপর সোজা জিভ দিয়ে চাটতে শুরু করলাম.

কাজের মাসি ছটফট করে উঠল ওই জায়গায় আমার জিভের স্পর্শ পেয়ে, ঝটকা মেরে দূরে সরে যেতে চাইল আমার জিভের আক্রমণের থেকে, কিন্তু আমি ছাড়লাম না . শক্ত করে পা আর থাই গুলো চেপে ধরে, দাবনা দুটো ফাঁক করে চেটে যেতে লাগলাম কাজের মাসির পাছার ফাঁক টা.

দু তিন মিনিট এরকম চাটার পরেই আবার শুনতে পেলাম কাজের মাসির মৃদু শিৎকার বুঝতে পারলাম কাজের মাসির শরীর জেগে গেছে. আমি এবার বাঁ হাতের র্তজনীটা মুখে ঢুকিয়ে একটু ভিজিয়ে নিলাম, তারপর আস্তে করে সেটা ঢুকাতে শুরু করলাম কাজের মাসির পায়ুদ্বারে. কাজের মাসি সাথে সাথেই শরীর শক্ত করে ফেললো আর আমার আঙুলটাকে আটকে দিলো . আমি কাজের মাসির পাছায় হাত বুলাতে বুলাতে বললাম, “ও মাসি গো একটু আলগা করো একবার একটু ঢুকাই তারপর বার করে নেব”. কাজের মাসি ফিস্ ফিস্ করে বলে উঠল, “ব্যাথা লাগবে তো” . আমি পাছার দাবনায় একটা চুমু খেয়ে বললাম, “তোমার লাগলে সাথে সাথে বার করে নেব, তোমার আমার উপর ভরসা নেই?”

কাজের মাসি কোনো উত্তর দিলোনা কিন্তু বুঝতে পারলাম শরীরটা আলগা করে দিলো. আমি আঙুলটা কাজের মাসির ফুটোর মধ্যে আস্তে করে ঠেলে দিলাম . একটা অত্য়ন্ত গরম আর টাইট জায়গার মধ্যে আঙুলটা ঢুকে গেল. কাজের মাসি শিষিয়ে উঠল, আমি জিজ্ঞেস করলাম, “লাগলো?”

“না”..ছোট্ট জবাব এলো. আমি এবার আঙুলটা বার করে আনলাম. বাড়াতে থুতু লাগিয়ে মাসির পোঁদের ফুটোয় বাঁড়াটা রেখে চাপ দিতেই কিছুটা ঢুকে গেল. পশুর মত গোঙ্গাল মাসি. ধীর গতিতে কোমর দুলিয়ে দুলিয়ে বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে দিয়ে চুপ করে রইলাম. দেখলাম কাজের মাসির মুখটা হাঁ হয়ে গেছে, ধির লয়ে রসিয়ে রসিয়ে বাঁড়াটা ভিতর বাহির করা শুরু করি আমি, যথেষ্ট টাইট মাসির পাছার ফুটোটা মনে হয় এই প্রথম হয়ত পান্দ মারাচ্ছে মাসি.

বগলের তোলা দিয়ে হাত গলিয়ে মাসির মাইটা ধরে টেপা শুরু করলাম আর এদিকে পোঁদ মারতে থাকলাম.
জীবনের শ্রেষ্ঠ আনন্দ দায়ক চোদন উপহার দেয় আমায় আমাদের কাজের মাসি.

সমাপ্ত …

Exit mobile version