Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স স্টোরি – বিয়ের আগে প্রথম রিয়াল সেক্স – ১ (Bangla sex story - Biyer Age Real sex - 1)

কচি কাজের মেয়ের কাছে আমার কুমারত্ব হারানোর Bangla sex story প্রথম পর্ব

আজকাল সাধারণ মধ্যবিত্ত পরিবারও নির্ভরশীল হয়ে পড়েছে কাজের লোকের ওপর। ঘরের যাবতীয় কাজের জন্য কাজের লোক চাই ই চাই। তেমনি আমাদের বাড়িতেও কাজের লোকের অভাব ছিল। আমাদের বর্তমান বাড়িতে আসার পর একটি কাজের মহিলা নিজুক্ত করা হয়েছিল। বেঁটে খাটো দেখতে, নামটা অবস্য আমার এখন মনে নেই। মনে আছে শুধু তার কচি মেয়েটাকে যে হল এই গল্পের নায়িকা, দিপা।

প্রথম কয়েক মাস সেই বেঁটে খাটো মহিলাটায় আমাদের বাড়ি কাজ করেছিল। হথাত তার শরীর খারাপ হওয়াতে সে নিয়ে এলো তার কচি মেয়ে দিপাকে আমাদের বাড়ির কাজ করার জন্য। দিপার হাসিখুশি স্বভাবের জন্য আমাদের বাড়ির সকলের সাথে খুব সহজেই মিশে গিয়েছিল। যেহেতু তার মাকে আমি দিদি বলতাম সেহেতু আমাকে মামা বলে ডাকত দিপা। এই প্রথম কোনও কাজের মেয়ের সাথে আমার এত কথা বলা। তা দেখে মা’ও অবস্য কিছুটা নজরদাড়ি করতে শুরু করেছিল। কারন যতই সে তো মা, ছেলের গুনের কথা সে ভালো মতই বোঝে মনে হয়। প্রয়োজনে বাবার গা হাত-পাও টিপে দিতো। কাজ না থাকলেও আমাদের বাড়িতে বেশ সময় কাটাত। যা বলতাম তাই করে দিতো, কোনও কিছুতেই তার না নেই।

দিপা আমার মেয়ের বয়সী না হলেও আমার থেকে অনেক ছোট। তবুও মনে হতো যদি একবার দিপাকে পেতাম তাহলে আমার জীবন ধন্য হয়ে যেত। যেহেতু আমি মেয়ের বয়সী বলেছি বলে ভাববেন না আমি বিবাহিত ছিলাম, তখন আমার বয়স আঠাশ আর দিপার বয়স … দিপা গায়ের রঙ না ফর্সা না কালো, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চির মতো হবে, এক মাথা কালো চুল, বড় বড় দুটি চোখ, ভরাট ঠোঁট। বুকের মাই দুটো বয়সের তুলনায় বেশ ভালো সাইজেরই হয়েছে আর তা প্রমান করে ওর সমবয়সী ওর এক বন্ধু যে তখনও নিমাই। যদি সময় পাই তাহলে সেই নিমায় মেয়েটার ঘটনাও আপনাদের বলব গল্পের আকারে।

যাই হোক দিপার ছোটোখাটো পাছা অল্পবয়সের মেয়েদের যেমন হয়। দিপার কচি কচি টাইট নিটোল চোখা মাইদুটো দেখলে খুব লোভ হতো, আর বাঁড়াটা দাড়িয়ে যেত। আমার হাতের মুঠো ভর্তি হয়ে যাবে এখনই যা সাইজ হয়েছে আর হাত পড়লে তো কোনও কথায় নেই। এখনো যদি চোখ বন্ধ করে চিন্তা করি ওর কচি কচি মাই দুটো আমার চোখের সামনে ভেসে ওঠে। আমার জীবনে দেখা, সরি, পরখ করা সবচেয়ে কচি মাই। বুকে হাত পরলেই পাহাড়ের ছোট ছোট চুড়া দুটো মাথা চাগিয়ে উঠত।

কি সুন্দর ছোট ছোট বোঁটা, বয়স্ক মেয়েদের মতো মোটা বা থ্যাবড়া নয়, ছোট মটর ডানার মতো, দেখলেই বোঝা যায় এখনো কারো হাত বা মুখ পড়েনি এখনো। মেয়েদের শরীরের ঐ একটাই অংশ যা দেখে কামের সিঁড়িতে পা রাখে। গুদ তো আর অনুভব করতে পারে না বুকগুলো দেখেই প্রথম পদক্ষেপ ফেলে কামের জগতে। মেয়েদের তো তিনটেই জিনিষ, দুধ, গুদ আর পোঁদ। দিপার তো আর সেরকম পোঁদ বা পাছা ছিলনা তখন, গুদ তো ঢাকা, মাইয়ের আকার ও সাইজ দেখেই আমার শরীরে কাম জেগেছিল ওর প্রতি। কিন্তু আকর্ষিত হয়েছিলাম ওর গভীর চোখ দেখে। যেন শুধু চোখ দিয়েই যেন ও কত কথায় না বলছে। হিন্দি একটা গান আছেনা “আঁখিয়ও সে গোলি মারে” একদম ঠিক তাই।

ছোটবেলা থেকেই আমি পেকে গেছি। ব্লু ফ্লিম দেখা, ইংলিশ পর্ণ ম্যাগাজিন, বাংলা চটি বই পড়া আমার নিত্যনৈমিত্তিক কাজ। বইগুলো বাথরুমে নিয়ে গিয়ে পড়ে হাত মারতাম। বয়স আঠাশ হলেও তখনও মেয়েদের গুদের স্বাদ প্রকৃত অর্থে পায় নি। ছোটবেলায় এক পাগলির গুদে আমার ছোট নুনু ঢুকিয়ে ঠেলাঠেলি করেছিলাম একবার, সেও আমাদের বাড়িতে কাজ করত। তখনও বাঁড়া দিয়ে মাল বেরোনো শুরু হয়নি অবস্য। বাবার বিছানার তলায় রাখা একটা বাংলা চটি বইয়ের ছবি দেখে এইটুকু শিখেছিলাম যে মেয়েদের নুনুতে ছেলেদের নুনু ঢোকাতে হয়। তাই সেই ইচ্ছা পুরনের জন্য আমাদের বাড়ির সেই আধ পাগলি কাজের মেয়েটাকে বোর বৌ খেলার নাম করে রান্না ঘরে শুইয়ে ওর গুদে একবার আমার নুনু ঢুকিয়ে, মাই দুটো দু হাতে নিয়ে টিপতে টিপতে আমার ছোট্ট নুনুটা দিয়ে চোদাচুদি খেলা খেলেছিলাম এইটুকু আমার এখনো মনে আছে।

কাজেই বুঝতেই পারছেন চোদাচুদির প্রতি আমার কতটা টান। কিন্তু মেয়ে পাই কই। অনেকের সাথে প্রেম প্রেম খেলা করে তাদের মাই টিপেছি, গুদ নিয়ে খেলাও করেছি কিন্তু সেই অর্থে চোদাচুদি হয়নি।

সেদিন দুপুরে চটি লাইব্রেরী থেকে ‘কাজের মেয়ের চোদনলীলা’ বলে একটা বাংলা চটি বই এনে পড়ছিলাম, এমন সময় দিপা এসে বলল ,’’ মামা একটু গ্যাসটা জ্বালিয়ে দাও না”। আমি ওর কথা কর্ণপাত না করে বইটা পড়ায় মন দিলাম। আমার হাত থেকে ছোঁ মেরে বইটা কেড়ে নিল,” কি এমন বই এত মন দিয়ে পড়ছ দেখি তো, অথচ আমার কথা শোনার সময় নেই।“ বলে বইটা নিয়ে পাতা ওলটাতে লাগল।

ওর হাত থেকে বইটা কেড়ে নেবার চেষ্টা করলাম দিপা চট করে হাত সরিয়ে নিল এইভাবে আমরা কাড়াকাড়ি খেলায় মত্ত হয়ে গেলাম। হঠাৎ আমার লুঙ্গীতে পা আটকে গিয়ে আমি দিপার উপর পরে গেলাম, হাতটা গিয়ে পড়ল দিপার একটা কিশোরী মাই এর উপর, সেই নরম মোলায়েম পরশে আমি বিহ্বল হয়ে গিয়েছিলাম, আমার দেহের ভার দিপা সামলাতে না পেরে আমাকে জড়িয়ে ধরে রেখেছিল, লজ্জা মাখা গলায় বলল,”মামা প্লীজ ছাড়”

দিপার কথায় আমি সম্বিত ফিরে পেয়ে চমকে সরে গেলাম, দিপাও মাথা নিচু করে ঘর থেকে পালাল। তারপর সারাক্ষনই দিপার নরম কচি মাইয়ের স্পর্শ মনে খিচখিচ করতে থাকল, মন দিয়ে বইটাও পড়তে পারলাম না। হাতটা বার বার ঐ নরম কচি মাইয়ের স্পর্শ পাবার জন্য নিশপিশ করতে লাগল, মনটা বিক্ষিপ্ত হতে, দূরছাই বলে আড্ডা মারতে বেরিয়ে গেলাম।

ভাবতে লাগলাম কি করে এই কচি মেয়েটাকে বাগে আনা যায়। তাই কথায় কথায় তার গায়ে হাত দিয়ে কথা বলতে শুরু করলাম। মাঝে মাঝেই বলতাম আমার হাতটা একটু টিপে দেত লিখতে লিখতে হাত ব্যাথা করছে। সেও অনায়াসে আমার হাত টিপে দিতো যদিও বা মা মাঝে মাঝে বলতো কাজের মেয়েকে দিয়ে গা হাত-পা টেপাচ্ছিস কেন? আমি তার উত্তরে বলতাম, বাবা যদি টেপাতে পারে আমি টেপালে দোষ। এই উত্তরের পর মা আর কিছু বলতে পারত না। আমি তার চোখের দিকে তাকিয়ে তার মনের ভাব বোঝার চেষ্টা করতাম। তার চোখ দেখে মনে হতো আমার প্রতি দিপার একটু দুর্বলতা আছে নিশ্চয় নাহলে কি আমাকে এতদূর এগোতে দেয়। আর সেই দুর্বলতাটাকে কাজে লাগিয়ে ওর কচি গুদ মারবই মারব ঠিক করে নিলাম।

ধীরে ধীরে তাকে বশে আনার চেষ্টা করতে লাগলাম। একদিন মাথা টেপাবার নাম করে দিপাকে কাছে আনলাম। মাথা টেপাকালীন আমি হুট করে ওর ঠোটে একটা চুমু খেলাম। দেখলাম ও কিছু বলল না তেমন কিছু। কিন্তু তার চোখ দুটো যেন বলছে তার কোনও আপত্তি নেই আমার এই আদর খেতে সে চাই। সাহস পেয়ে আমি ওর বুকে হাত দিলাম। বুকে হাত দিতেই ও একটু সরে গেল। আমি আর কিছু করলাম না। সেদিনকার মতো ওখানেই ইতি টানলাম।

সঙ্গে থাকুন  ….

Exit mobile version