Site icon Bangla Choti Kahini

বেঙ্গলি পর্ন স্টোরি – ফুটোর জ্বালা -৩ (Bengali Porn story - Futor Jwala - 3)

কিছুক্ষণ বাদে রূপশ্রী চরম উত্তেজিত হয়ে গিয়ে আমার পায়জামা ধরে একটানে নামিয়ে দিল এবং আমার ঠাটিয়ে থাকা ৭” লম্বা সিঙ্গাপুরী কলার ঢাকা গুটিয়ে মুখে নিয়ে ললীপপের মত চকচক করে চুষতে লাগল।
আমার প্রতিবেশীর বাড়িতে রান্নার কাজে নিযুক্ত সুন্দরী বিবাহিতা নারী কামের তাড়নায় আমার বাড়িতে এসে আমার ধন চুষছে, এই দৃশ্যে আমার মন এবং শরীর কামের আনন্দে হাবুডুবু খেতে লাগল!

আমি রূপশ্রীর ব্রেসিয়ারের হুক খুলে দিয়ে সেটা তার মাইয়ের উপর থেকে নামিয়ে দিলাম। ওহঃ, এক কথায় অসাধারণ মাই! ছুঁচালো, সুগঠিত এবং একদম খাড়া! বোঁটাদুটো ফুলে কালো আঙ্গুর হয়ে আছে! দেখে বোঝাই যাচ্ছিল মাইদুটো তেমন ভাবে পুরুষের হাতের চাপ খায়নি!

আমি রূপশ্রীর মাইদুটো হাতের মুঠোয় ধরে পকপক করে টিপতে এবং বোঁটাদুটো খুঁচিয়ে দিতে লাগলাম। রূপশ্রী আরো বেশী উত্তেজিত হয়ে নিজেই নিজের প্যান্টি নামিয়ে দিল এবং আমার মুখ তার গুদের উপর চেপে ধরল।

রুপশ্রীর গুদ সম্পূর্ণ বালহীন এবং মাখনের মত নরম, অর্থাৎ মেয়েটা ক্রীম দিয়ে নিয়মিত বাল কামিয়ে রাখে! তার এত ব্যাস্ত জীবনে সে কি ভাবে সময় বের করে বাল কামায়, সেটাই আশ্চর্য! কোনও বর্ধিষ্ণু পরিবারে জন্ম নিয়ে রূপশ্রীর শরীরের সঠিক এবং নিয়মিত পরিচর্চা হলে যে কি হত, ভাবাই যায়না!

কামের তাড়ণায় রূপশ্রীর গুদ থেকে গরম লাভার মত কামরস বের হচ্ছিল এবং সেটা তার শ্রোণি এলাকায় মাখামাখি হয়ে গেছিল। এমনিতেই আমি কাজের মেয়ে বা বৌয়েদের গুদে মুখ দিতে ভীষণই পছন্দ করি, কারণ তাদের গুদ থেকে নির্গত ঘাম ও মুত মিশ্রিত প্রাকৃতিক গন্ধ আমায় ভীষণই প্রলোভিত করে। সেই অবস্থায় রূপশ্রীর মত সুন্দরী কাজের মেয়ের গুদে মুখ দেবার সুযোগ পাওয়া ত ভাগ্যেরই কথা! তাও আবার সে যখন নিজের ইচ্ছেতেই আমায় তার যৌনরস খাওয়াচ্ছে!

আমি মনের আনন্দে আমার নতুন বান্ধবীর কচি গুদ চাটতে লাগলাম। প্রাক চোদন পর্ব ওরাল সেক্স যাতে সুষ্ঠ ভাবে হয় সেজন্য আমি রূপশ্রীকে ৬৯ আসনে আমার উপর তুলে নিলাম। আমার উপর ওঠার পরেই রূপশ্রীর কথোপকথন একদম খোলামেলা হয়ে গেল এবং সে আমার মুখের উপর তার রসাল গুদ চেপে ধরে হেসে বলল, “দাদা, এইবার আমার গুদের ভীতর ঢুকে রক্তচাপ পরীক্ষা করবেন নাকি? তাহলে রক্তচাপ মাপার যন্ত্রটা কি ভাবে পরাবেন?”

আমি রূপশ্রীর গুদের রসাস্বাদন করে বললাম, “না গো, ওখানে ঐ যন্ত্রটা কাজ করবেনা। ওখানে আমার নিজের যন্ত্রটা ঢুকিয়ে পরীক্ষা করতে হবে! যদিও এখন সেটা তুমি নিজেই তোমার মুখে ঢুকিয়ে রেখেছ! আমার যন্ত্রটা তোমার পছন্দ হয়েছে ত? ঐটা তোমার স্বামীর থেকে বড় না কি ছোট?”

রূপশ্রী আমার বাড়ায় থুতু মাখিয়ে বিচি চটকে দিয়ে বলল, “ভীষণ! ভীষণ পছন্দ হয়েছে গো, আমার! এটা আমার স্বামীর থেকে ছোটও নয়, বড়ও নয়, সমান সমানই হবে! তবে এটার গঠন খূবই সুন্দর! গুদে ঢুকলে হেভী মজা লাগবে! আপনার বাল বড্ড ঘন আর লম্বা! আমার নাকে ঢুকে শুড়শুড়ি দিচ্ছে! আমি কিন্তু আপনার বাল একটু ছেঁটে দেব! তবে বৌদি ধরে ফেলবেনা ত?”

আমি হেসে বললাম, “না, সে ধরতে পারবেনা, আর ধরে ফেললে আমি বলব আমিই ছেঁটে ফেলেছি! তুমি ছেঁটে দিয়েছ, সে জানতেই পারবেনা!”

এই বলে আমি রূপশ্রীর হাতে কাঁচি আর চিরুনি দিয়ে ঠ্যাং ফাঁক করে বসে পড়লাম। রূপশ্রী এক হাতের মুঠোয় আমার ঠাটিয়ে থাকা ঢাকা গোটানো বাড়া ধরে কাঁচি দিয়ে বাল ছেঁটে দিতে লাগল। সে আমার বিচির উপরে গজিয়ে থাকা বাল খূব যত্ন করে ছেঁটে দিল।

রূপশ্রী আমার বাল ছাঁটার সময় আমি ইয়ার্কি করে বললাম, “রূপশ্রী, তোমার সম্পূর্ণ বালহীন মাখনের মত মসৃণ গুদে আমার ঘন কালো বালে ঘেরা বাড়া ঢুকলে কি বেমানান হত, তাই তুমি আমার বাল ছেঁটে দিলে?”
আমার প্রশ্নের জবাবে রূপশ্রী হেসে বলল, “হ্যাঁ, ঠিক তাই! ছেলেদের খূব ঘন বাল আমার একদমই পছন্দ নয়! তাই আমি চোদনের আগেই আমার স্বামীরও বাল ছেঁটে দিই! আপনি ত দেখছেন, আমি সব সময় নিজের বাল কামিয়ে রাখি। বাল ছাঁটা থাকলে ছেলেদের বাড়া যেন বেশী লম্বা, মোটা ও লোভনীয় হয়! মেয়েদের ক্ষেত্রেও বাল কামানো থাকলে গুদটা আরো বেশী সুস্পষ্ট হয়! তবে ছেলেদের সম্পূর্ণ বাল কামানো বাড়া আর বিচি আমার পছন্দ হয়না! একটু বাল থাকলে ছেলেদের পুরুষত্ব বেড়ে যায়!”

বাল ছাঁটা হবার পর রূপশ্রী নিজেই পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল এবং আমাকে মিশানারী ভঙ্গিমায় তার উপর উঠে পড়ার আবেদন জানাল। আমি রূপশ্রীকে আরো বেশী কামোত্তেজিত করার উদ্দেশ্যে তার গুদে তখনই বাড়া না ঢুকিয়ে কিছুক্ষণ ধরে ফাটলের উপর আমার খয়েরী ডগটা ঘষতে থাকলাম। রূপশ্রী উত্তেজনায় ছটফট করতে লাগল। সে আমার একটা হাত ধরে নিজের বুকের উপর রেখে মাইদুটো টিপে দেবার অনুরোধ করল, এবং অপর হাতে নিজেই আমার বাড়া ধরে গুদের মুখে ঠেকিয়ে তলার দিক দিয়ে ঠাপ মেরে গুদের ভীতর ঢুকিয়ে নিল। রূপশ্রী আমায় জোরে জোরে ঠাপ মারার ইঙ্গিত করে নিজেও তলা থেকে বারবার কোমর তুলে জোরে জোরে তলঠাপ মারতে লাগল।

ভাবা যায়, হঠাৎ আলাপ হবার পর তিন দিনের মধ্যে প্রতিবেশীর রান্না কাজের বৌকে আমি নিজের বাড়িতে নিয়ে এসে তারই ইচ্ছায় তাকে সম্পূর্ণ উলঙ্গ করে চুদছি! রক্তচাপ দেখার অজুহাতে ত আমি তার নিয়মিত ব্যাবহার না হওয়া গুদেই চাপ দিয়ে ফেলেছি এবং দিয়েও চলেছি! সেই চাপ, যার ফলে মেয়েদের পেট হয়ে যায়! তাই খূব সাবধান! রূপশ্র্রীর পেট হয়ে গেলে তার আর আমার জীবনে ঝামেলার আর সীমা থাকবেনা!

এই কথা মাথায় আসতেই আমি একটু ঝিমিয়ে পড়েছিলাম। বোধহয় রূপশ্রী আমার মনের কথা বুঝতে পেরেছিল, তাই সে আমায় বলল, “দাদা, হঠাৎ ঝিমিয়ে পড়লেন কেন? কি চিন্তা করছেন? ভয় পাচ্ছেন আপনার ঠাপে যদি আমার পেট হয়ে যায়? না দাদা, কোনও চিন্তা করবেন না! আমি গতকাল থেকেই আপনার কাছে আসার আগে গর্ভ নিরোধক ঔষধ খেয়ে নিচ্ছি, তাই আপনার ঔরসে আমার পেট হবার কোনও চিন্তা নেই! আপনি নিশ্চিন্ত মনে আমায় চুদতে থাকুন!”

রূপশ্রীর অভয়বাণী শুনে আমার ঠাপের চাপ আর গতি দুটোই খূব বেড়ে গেল। রূপশ্রীও তলঠাপের গতি বাড়িয়ে দিল। তার এতদিনের উপোসী গুদ অত্যধিক গরম হয়ে গেছিল এবং প্রচুর মাত্রায় কামরস ক্ষরণ হবার ফলে তার যোনিমার্গ খূবই পিচ্ছিল হয়েছিল। তাই আমার বাড়া খূবই মসৃণ ভাবে তার গুদের ভীতর আসা যাওয়া করছিল।

আমার প্রতিটা ঠাপের সাথে রূপশ্র্রী ‘আঃহ ,.,… ওঃহ …. কি আরাম …. কি সুখ’ বলে সীৎকার দিয়ে চলেছিল। জোরে জোরে ঠাপ মারার ফলে তার গুদ থেকে একটানা ভচ্ ভচ্ শব্দ শোনা যাচ্ছিল। এতদিন বাদে গুদে বাড়া পেয়ে রূপশ্রী ততক্ষণে তিন বার জল খসিয়ে চরমসুখ উপভোগ করে ফেলেছিল।

কুড়ি মিনিট ধরে রূপশ্রীর জ্বলন্ত গুদে একটানা ঠাপ মারার পর আমি বুঝতে পারলাম আমার পক্ষে আর ধরে রাখা সম্ভব নয়। আমি সেকথা জানাতেই রূপশ্রী বলল, “হ্যাঁ দাদা, আপনি অনেকক্ষণ পরিশ্রম করেছেন! এবার আমার গুদের ভীতরেই আপনি বীর্য ঢেলে দিন!”

আমি আরো কয়েকটা মোক্ষম ঠাপ দিয়ে রূপশ্রীর গুদের ভীতর গলগল করে প্রচুর বীর্য ঢেলে দিলাম এবং তারপর কিছুক্ষণ তার উপরে ঐ অবস্থাতেই শুয়ে থাকলাম।

Exit mobile version