Site icon Bangla Choti Kahini

চটি গল্প – চাঁদের আলোয় কাজের বৌকে ন্যাংটো চোদন – ১ (Chander Aloy Kajer Bouke Nangto Chodon- 1)

চটি গল্প – প্রতিমা, আমাদের বাড়িতে রান্নার কাজ করে। কয়েক মাস আগে তাকে আমাদের বাড়িতে নিযুক্ত করা হয়েছে। প্রতিমার হাতের রান্না খুবই স্বাদিষ্ট। ওর প্রায় ৪০ বছরের কাছাকাছি বয়স, একটু বেঁটে, দেখতে খূব একটা সুন্দর না হলেও ফিগারটা খুবই সুন্দর, মাই গুলো বড় হলেও বাঁধনটা খুব ভাল, পাছাটাও বেশ বড় যার ফলে ও সামনে দিয়ে হেঁটে গেলে পাছার দুলুনির দিক থেকে চোখ ফেরানো যায়না।

ওর ১৫ বছর বয়সি একটা ছেলে আছে। ওর স্বামী একটা রক্ত পরীক্ষা কেন্দ্রে কাজ করে। প্রতিমা কাজে আসার প্রথম দিন থেকেই আমার সাথে দেখা হলেই মুচকি হাসত যার ফলে ওকে দেখলেই আমার মনের মধ্যে একটা শিহরন তৈরী হত এবং আমি ওর মাই টেপার ও পোঁদে হাত বোলানোর জন্য মনে মনে ছটফট করতাম।

ও যখন দাঁড়িয়ে দাঁড়িয়ে রান্না করত, আমি পিছন থেকে লুকিয় লুকিয়ে ওর পোঁদের দিকে চেয়ে থাকতাম এবং ওর অজান্তে ওর কথাই ভাবতে ভাবতে আমার বাড়া বের করে খেঁচতাম। কিছুদিন বাদে আমি লক্ষ করলাম প্রতিমা একটু সুযোগ পেলেই আমার সাথে কথা বলার চেষ্টা করছে। আমি এই সুযোগ ছেড়ে দেবার লোক নই, কাজেই বাড়ির লোকের ক্ষণিক অনুপস্থিতিতেও ওর কাছে গিয়ে কথা বলে ভাব করার চেষ্টা করতাম।

এবং প্রতিমাও মিষ্টি হাসি হেসে আমার কথার জবাব দিত। একদিন সকালে প্রতিমা আমাদের বাড়ি এসে আমার হাতে একটা ছোট প্যাকেট দিয়ে বলল, “বৌদি এটা কিনে আনতে বলেছিল, তাকে দিয়ে দিও।” প্যাকেটটি ওর কাছ থেকে নেবার সুযোগে আমি ইচ্ছে করে ওর নরম হাতটা টিপে দিলাম ও একটু ধরে রাখলাম।

প্রতিমা কোনও প্রতিবাদ করলনা এবং মুচকি হেসে বলল, “আমাকে একলা পেয়ে দুষ্টুমি হচ্ছে, দাঁড়াও, আমি যেদিন ধরব আর ছাড়বনা।”

তখনই কারুর পায়ের আওয়াজ হতে আমাদের দুরে সরে যেতে হল। আমি তখনই মনে মনে ঠিক করলাম প্রতিমার মাই আমি একদিন অবশ্যই চটকাবো আর ওর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব। আমি সুযোগের সন্ধানে রইলাম। কয়েক দিন বাদে একটু সুযোগ পেয়ে আমি ওকে সিনেমা দেখার প্রস্তাব দিলাম। প্রতিমা সাথে সাথেই রাজী হয়ে গেল।

আমি পরের দিনই একটা রগরগে বাংলা বইয়ের টিকিট কাটলাম এবং প্রতিমা কে সোজা সিনেমা হলে চলে আসতে বললাম। ঠিক সময় প্রতিমা সিনেমা হলে এল, এবং মুচকি হাসি দিয়ে আমায় অভিনন্দন জানাল। সেদিন ও চুড়িদার পায়জামা ও কুর্তা পরেছিল যার ফলে ওকে ২৫ বছর বয়সী ছূঁড়ি মনে হচ্ছিল। আমি ওর হাত ধরে সিনেমা হলের ভীতরে নিয়ে গেলাম।

কাজের বৌকে ছাদে ফেলে চোদার চটি গল্প প্রথম পর্ব

ভাগ্যক্রমে আমাদের সীটটা একটু একান্তে ছিল তাই আসেপাশের সব সীটই ফাঁকা ছিল। আমরা দুজনে পাশাপাশি বসলাম। আমি আমার একটা হাত প্রতিমার কাঁধের পিছন দিকে রেখে ওর মুখটা আমার মুখের কাছে টেনে ওর দুই গালে ও ঠোঁটে চুমু খেলাম, তারপর বললাম, “প্রতিমা, তুমি সেদিন বলেছিলে ধরলে আর ছাড়বেনা, সেটা কি?”

প্রতিমা খপাৎ করে প্যান্টের উপর দিয়ে আমার বাড়া আর বিচিটা হাতের মুঠোয় খাবলে ধরে মুচকি হেসে বলল, “আমি এইটার কথা বলেছিলাম। এটা আমি আর ছাড়বনা, সারাক্ষণ ধরে রেখে চটকাবো। বেশ কিছুদিন ধরেই তুমি আমার সামনে থাকার সময় জাঙ্গিয়া পরছনা যার ফলে আমি তোমার ঠাটানো বাড়ার দিকে চেয়ে থেকেছি। আজ সুযোগ পেয়েছি তাই আগামী তিন ঘন্টা তোমার বাড়া আমার মুঠোয় বন্দি থাকবে।”

আমি ওর কাঁধের উপর রাখা হাতটা সামনের দিকে নামিয়ে ওর ওড়না সরিয়ে ওর কুর্তা ও ব্রেসিয়ারের ভীতরে হাত ঢুকিয়ে ওর মাইগুলো টিপতে টিপতে বললাম, “আমিও আজ সুযোগ পেয়েছি আমিও আজ প্রাণ ভরে তোমার মাই টিপব।”

প্রতিমা বলল, “আমি কত দিন ধরে এই সময়টার অপেক্ষা করছিলাম যখন তুমি স্বাচ্ছন্দে আমার মাই টিপবে। তোমার আপত্তি না থাকলে আমি তোমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে তোমার বাড়াটা বের করে চটকাব।”

আমি সাথে সাথেই প্যান্টের চেনটা খুলে আমার ঠাটিয়ে ওঠা বাড়াটা বের করে প্রতিমার হাতে দিলাম। প্রতিমা কিছুক্ষণ বাড়াটা চটকানোর পর আমার উপরে ঝুঁকে আমার বাড়া চুষতে লাগল। যেহেতু হলটা খুবই অন্ধকার ছিল তাই আমাদের শারীরিক খেলা খেলতে কোনও অসুবিধা হচ্ছিলনা।

আমি প্রতিমার পেটে হাত বোলানোর সময় ওর চুড়িদারের দড়িটা খুলে দিলাম এবং ওর প্যান্টির ভীতর হাত ঢুকিয়ে ওর বালে ঘেরা গুদ চটকাতে লগলাম। প্রতিমার গুদটা বেশ চওড়া তার মানে ওটা ভালই ব্যাবহার হয়েছে। ওর ভগাঙ্কুরটাও ফুলে শক্ত হয়ে গেছিল। আমি ওর হড়হড়ে গুদে আমার দুইখানা আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম।

প্রতিমা খুবই উত্তেজিত হয়ে আমার বাড়াটা খুব জোরে খেঁচতে লাগল আর আমি ওর গুদে ভচভচ করে আঙ্গুল ঢোকাতে ও বের করতে লাগলাম। পাঁচ মিনিটের মধ্যেই প্রতিমা জল খসিয়ে দিল এবং আমার আঙ্গুলে ওর যৌন রস মাখামাখি হয়ে গেল। আমি আঙ্গুলগুলো আমার মুখে ঢুকিয়ে সমস্ত রস চেটে নিলাম।

প্রতিমার হাতে আমার বাড়া খেঁচার ফলে আমিও বেশীক্ষণ ধরে রাখতে পারলাম না এবং ছিড়িক ছিড়িক করে মাল ফেলে দিলাম যার কিছুটা মাটিতে এবং কিছুটা প্রতিমার হাতে পড়ল।

প্রতিমা বলল, “এটা আমার নতুন প্রেমিকের, আমার জন্য বের করা প্রথম বীর্য, তাই আমি এটা একটু চাখবো তারপর রুমালে পুঁছে ভাল করে আমার কাছে রেখে দেব। দাদা, আমার গুদটা খুব চওড়া তাই না? এর মধ্যে তোমার বাড়া ঢুকলে আমরা দুজনেই খুব সুখী হব। যদিও তুমি এখনও অবধি আমার মাই ও গুদ দেখনি, শুধু হাত দিয়ে স্পর্শ করেছ, তাও আমার খুব জানতে ইচ্ছে করছে আমার মাই ও গুদ তোমার কেমন লাগল?”

আমি ওর কাঁধের পিছনে হাত দিয়ে ওর ব্রেসিয়ারের মধ্যে হাত ঢুকিয়ে ওর মাই টিপতে টিপতে ওকে নিজের দিকে টেনে নিলাম এবং ওর গালে চুমু খেয়ে বললাম, “প্রতিমা সোনা, তোমার নামের মতই তোমার সারা শরীরটাও যেন এক অসাধারণ প্রতিমা, যেটা ঠাকুর অনেক সময় ধরে নিজে হাতে গড়েছে। তোমার নরম ও স্পঞ্জের মত পুরুষ্ট মাই গুলো যে কি সুন্দর, আমার ত ছাড়তেই ইচ্ছে করছেনা। তোমার মখমলের মত নরম বালে ঘেরা গরম গুদ, আমার লম্বা ও শক্ত আঙ্গুলটাকে পাঁচ মিনিটে নরম করে দিয়েছে। এই গুদে আমার বাড়াটা খুব সুন্দর সেট করবে। তুমি এইটুকু সময়েই আমার মাথা খারাপ করে দিয়েছ, তোমাকে ন্যাংটো দেখলে ত আমি মাথা ঠিকই রাখতে পারবনা। সোনা, আমি তোমায় ন্যাংটো করে চুদতে চাই।”

প্রতিমা বলল, “দাদা, আমার মাই গুদ ও পোঁদ তোমার হাতে তুলে দিলাম, তুমি যখন ও যেমন ইচ্ছে এইগুলো ব্যাবহার কোরো। তোমার কাছে চুদতে পেলে আমি নিজেকে ধন্য মনে করব।” যতক্ষণ সিনেমা চলল, আমরা দুজনে পরস্পরের যৌনাঙ্গ নিয়ে খেলা করতে থাকলাম। দুজনেই সিনেমার কোনও অংশই দেখিনি। আমরা নিজেদের মধ্যে এতই মত্ত ছিলাম যে মনে হল যেন তিন ঘন্টার সিনেমা আধ ঘন্টায় শেষ হয়ে গেল।

Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

চটি গল্প লেখক সুমিত রয়

সেরা চটি গল্প পড়তে এখানে ক্লিক করুন …

Exit mobile version