Site icon Bangla Choti Kahini

কাজের বৌয়ের ঘামের গন্ধ -৫

সোমা কিন্তু আমার সাথে ভালই ফাইট দিচ্ছিল। এমন কি প্রথম দশ মিনিট সে একবারও জল খসায়নি। কিন্তু তারপরই সে বলল, “দাদা, আমার খূব মুত পেয়েছে। আমায় একটু ছেড়ে দাও, আমি মুতে আসি তারপর আবার আমায় ঠাপাবে। তোমাদের টয়লেট কোথায়, গো?”

আমি ইচ্ছে না থাকলেও সোমার গুদ থেকে বাড়া টেনে বের করে নিয়ে মাই ধরে তাকে টয়লেট অবধি নিয়ে গেলাম। সোমা টয়লেটে ঢুকতেই আমিও তার সাথে টয়লেটে ঢুকে বললাম, “সোমা প্লীজ, তুমি আমার সামনে মুতে দাও! আমি তোমার মুত বেরুতে দেখতে চাইছি!”

সোমা রাগ দেখিয়ে বলল, “এই, তুমি এখান থেকে যাও, ত! তুমি কি অসভ্য গো, যে আমায় মুততে দেখতে চাও? আমি তোমার সামনে মুততে পারবো না! আমার লজ্জা করেনা, বুঝি?”

আমি সোমার গুদে হাত বুলিয়ে মুচকি হেসে বললাম, “সোমা, আমি ত একদম সামনে থেকেই তোমার গুদ আর পোঁদ দেখেছি। এমনকি সেখানে মুখ দিয়েছি! তারপর তোমায় টানা দশ মিনিট ধরে ঠাপিয়েছি। এই দেখো, আমার ঝিঙ্গে তোমার কামরসে মাখামাখি হয়ে আছে! এখন আর তুমি আমার সামনে মুততে লজ্জা পাচ্ছ, কেন?

আমি সব কাজের বৌকেই সামনে থেকে মুততে দেখেছি! কোনও অসুবিধা নেই, তুমি আমার কোলে বসে মুতে দাও! আমি তোমার মুত দিয়ে আমার ঝিঙ্গে আর লিচুদুটো ভেজাতে চাই!”

সোমা প্রথমে আমার কোলে বসে মুততে কিছুতেই রাজী হচ্ছিল না, কিন্তু শেষে মুতের চাপে আমার কোলে বসতে বাধ্য হল। আমি সোমার মুতের ফুটোর সামনে বাড়া আর বিচি তুলে ধরলাম। সোমা ‘উঃফ’ বলে আমার বাড়া আর বিচির উপর ছরছর করে মুতে দিল।

সোমার মুতের ধারে বেশ জোর ছিল, তাই আমার বাড়া আর বিচিতে বেশ জোরেই খোঁচা লাগছিল। জোর হবার কারণে মুত বেরুনোর ‘ছররর’ আওয়াজটাও বেশ জোরেই হচ্ছিল। সোমা বেশ অনেকটাই মুতল। আমি নিজের হাতে তার গুদ, পোঁদ ও আশেপাশের জায়গাগুলি ভাল করে ধুয়ে পরিষ্কার করে দিলাম এবং নিজের মুখ পোঁছার তোওয়ালে দিয়ে গুদ আর বাল পুঁছে দিলাম।

সোমা আমার মুত মাখানো বাড়া আর বিচি ধুয়ে দিতে চাইছিল কিন্তু আমি আপত্তি করলাম। আসলে সোমার মুতের গন্ধটাও বেশ ভালই লাগছিল তাই আমি বাড়া আর বিচি মুত মাখা অবস্থাতেই রাখতে চেয়েছিলাম। আমার না শুনে সোমা বলল, “কেন গো, তোমার কি কাজের বৌয়ের ঘামের সাথে মুতেরও নেশা আছে নাকি? ইইস …. তুমি কি নোংরা, গো! এইভাবে গায়ে আমার মুত মেখে কি করে আছ? এইবার আমার মুতটাও খেতে চাইবে নাকি?”

তারপরেই সোমা তার মোক্ষম অস্ত্রটি ছাড়ল। সে রাগ দেখিয়ে বলল, “এই শোনো দাদা, আমি কিন্তু তোমার ঐ মুত মাখানো ঝিঙ্গে আমার গুদে ঢোকাতে দেবোনা! গুদের ভীতর মুত গেলে ভীতরটা হেজে যেতে পারে! আমি তাহলে পোষাক পরে নিয়ে বাড়ি চলে যাচ্ছি, তুমি ঘরে ঝিঙ্গে দুলিয়ে আমার মুতের গন্ধ শুঁকতে থাকো!”

সোমাকে হারানোর ভয়ে বাধ্য হয়ে আমায় বাড়া আর বিচি ধুয়ে নিতে রাজী হতে হল। সোমা নিজের হাতেই আমার বাড়া আর বিচি চটকে ধুইয়ে দিল। বাড়া ধুইবার সময় সে আমার ঢাকা গুটিয়ে খয়েরী লিঙ্গমুণ্ডটা ঘষে দিয়ে বলল, “এতগুলো মাগীর গুদে ঢুকিয়ে ঝিঙ্গের ডগটা একদম খরখরে বানিয়ে ফেলেছো। অবশ্য গুদের ভীতর খরখরে ডগের ঘষা খেতে মেয়েদের খূব ভাল লাগে। আমার মনে হয় তোমার এই খরখরে ডগের জন্য কোনও কাজের মেয়ে বা বৌ একবার তোমার চোদন খাওয়ার পর দ্বিতীয়বার তোমার সামনে ঠ্যাং ফাঁক করতে আর একটুও দ্বিধা করেনি, তাই না?”

আমি সোমার মাইদুটো কচলে দিয়ে বললাম, “হ্যাঁ গো সোমা, তুমি একদম ঠিক কথা বলেছো! একবার চুদে দেবার পর সবকটি কাজের বৌ আমায় বাড়িতে একলা পেলেই কাপড় তুলে পা ফাঁক করে শুয়ে আমার কাছে চুদতে চেয়েছে, এবং নিজেদের মাইয়ের খাঁজে আমার নাক চেপে ধরে ঘামের গন্ধ শুঁকিয়েছে।

নিজের অভিজ্ঞতায় বলছি কম বয়সী কাজের মেয়ের ক্লীভেজে নাক ঠেকিয়ে ঘামের গন্ধ শুঁকতে আমার অতটা মজা লাগেনা, যতটা একটা প্রাপ্তবয়স্কা বৌ বিশেষ করে এক সন্তানের মায়ের ক্লীভেজের ঘামের গন্ধ বেশী মিষ্টি লাগে, কারণ তাদের মাইদুটো বিয়ের পর বরের হাতের মোচড় খেয়ে কিছুটা এবং সন্তানকে দুধ খাওয়ানো পর অনেকটা ফুলে উঠে বড় হয়ে যায়। চলো সোনা, আবার বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ো, আর আমি তোমার রসালো ফুটোয় আমার ঠাটিয়ে থাকা ঝিঙ্গে ঢুকিয়ে নাড়িয়ে দিই!”

সোমা মুচকি হেসে বিছানার উপর আবারও পা ফাঁক করে শুয়ে পড়ল এবং আমিও তার উপর উঠে গুদের ভীতর আবার নতুন করে ঝিঙ্গে ঢুকিয়ে দিলাম। সোমার ঠাপ খেতে খেতে মুত পেয়ে যাবার ফলে আমার একটা বিশেষ সুবিধা হয়েছিল, আমি এখন তাকে আবার নতুন উদ্যমে চুদতে পারছিলাম, তা নাহলে ঐরকমের কামুকি মাগীকে প্রথম দফাতে বেশীক্ষণ ঠাপানো আমার পক্ষে খূব কঠিন হয়ে যেত। আর তার জল খসার আগে আমার মাল আউট হয়ে গেলে সে আমার পোঁদে লাথি মেরে চলে যেত।

মুতবার পর সোমার এনার্জি যেন আরো অনেক বেশী বেড়ে গেল এবং জোরে তলঠাপ দেবার সাথে সাথে সে যেন গুদের ভীতর আমার বাড়া নিংড়ে নিতে লাগল। তবে চরম উত্তেজনার ফলে প্রায় পনেরো মিনিট বাদে সোমার গুদের ভীতরটা তির তির করে কাঁপতে লাগল এবং সে আমার ঠোঁটে ঠোঁট চেপে ধরে প্রায় পরপরই দুইবার জল খসিয়ে ফেলল।

আমিও আর ধরে রাখতে পারছিলাম না। তাই আমি সোমার অনুমতি নিয়ে তার গুদের ভীতরেই বাড়া ঝাঁকিয়ে ঝাঁকিয়ে বীর্যস্খলন করে দিলাম। কয়েক মুহুর্ত বাদে আমি গুদ থেকে বাড়া বের করে নেবার পর সোমা নিজের গুদে আঙ্গুল দিয়ে বলল, “ওঃহ দাদা, কত মাল ফেলেছ গো তুমি! আমার গুদ ত উপচে যাচ্ছে! অনেকদিন কি বৌকে চুদবার সুযোগ পাওনি, তাই কি লিচুদুটোয় এত মাল জমিয়ে রেখেছিলে? তোমার বীর্যটা খূবই ঘন! আমার ত ভয় করছে তুমি একবার চুদেই না আমাকে পোওয়াতি করে দাও!

তবে দাদা, তুমি কিন্তু হেভী চুদতে পারো! আমার কিন্তু খূব আরাম লেগেছে! অনেক বছর পর আজ আমি প্রথমবার কোনও পরপুরুষের এমন প্রেম ভরা চোদন উপভোগ করলাম। দাঁড়াও, একবার তোমার বীর্যের স্বাদটা চেখে দেখি!”
সোমা ঠিকই বলেছিল। আমার বৌয়ের মাসিক চলছিল, তাই একটানা পাঁচদিন সাত্বিক জীবন কাটানোর ফলে আমার লীচুদুটো রসে ভর্তি হয়ে ছিল। সোমা আমার বাড়ার ডগ টিপে কয়েক ফোঁটা বীর্য বার করে আঙ্গুলে নিয়ে মুখে দিয়ে বলল, “বাঃহ দাদা, তোমার বীর্য ত খূবই সুস্বাদু! এর পরের বার তুমি আমার গুদে না ফেলে মুখে বীর্য ঢেলে দিও! আমি তারিয়ে তারিয়ে অনেকটা বীর্য খেতে পারবো! আচ্ছা, এইবার আমি আবার কাজে বের হই। এখনও অনেক বাড়ির কাজ বাকি আছে। আবার তোমার বাড়ি ফাঁকা হলে আমায় ডেকে নিও। সে সময় আমার মাসিক না হয়ে থাকলে আমি আবার তোমায় আমার ঘামের গন্ধ শুঁকাতে আর তোমার ঝিঙ্গের রস নিতে আসবো!”

Exit mobile version