Site icon Bangla Choti Kahini

কাজের মেয়ে একাদশী –৩

পরদিন সকালে আমার ঘুম থেকে উঠতে দেরী হল। উঠে দেখি একাদশী স্নান করে তৈরি। রান্না করবে এবার। আমি মুখ ধুয়ে বারেন্দায় গেলাম। দেখি একাদশীর জিভে শারী, ব্লাউজ আর একটা কালো প্যান্টি দরিতে মেলা। আমি দেখে বুঝলাম যে ও তাহলে প্যান্টি পরে। আমার বাড়ীতে যবে থেকে আছে ও একটা ব্যাগ নিয়ে এসেছে ওতেই ওর কিছু জিনিস পত্র আছে মনেহয় আমি দেখিনি যদিও।

কালো প্যান্টিটা দেখে আমার ইছে হল একটু ছুঁয়ে দেখার। গিয়ে প্যান্টিটা হাতে নিলাম ভিজে তখনও। যেই জায়গাটা গুদ থাকে সেই জায়গাটা ধরে শুকলাম। বাঃ ! একটা দারুন গন্ধ। আরও দুবার শুকলাম। গন্ধটা একটা নেশা জাগাছে আমার মনে। ঘরে এসে একাদশীকে বললাম, “তোর গন্ধটা কিন্তু খুব সেক্সি! খালি তোর দিকে টানছে আমায়!” একাদশী এটা শুনে অবাক হয়ে বলল, “আমার আবার কোন গন্ধ?” আমি হেসে বললাম, “তুই রান্না করছিস সেই গন্ধরে!” ও বলল, “ও আছা!”

তারপর এঘরে এসে ওকে মাইনে দেওার জন্য ডাকলাম। ও এলে ওকে ৩০০০ টাকা হাতে দিলাম। ও দেখে চমকে উঠল। আমি বললাম, “কি রে? চমকে গেলি কেন?” ও বলল, “এতো দিছ তাই!” আমি তখন ওর পাশে দাড়িয়ে ওর একপাশের কাঁধ ছেপে ধরে বললাম, “তুই আমার বাড়ি আছিস থাকছিস এতো সময় দিছিস আমায় তাই দিলাম।” ও খুব খুশি হল আর মাথা নিচু করে হাসল।

আমি ওর পাসেই ওকে ধরে দাড়িয়ে তাই ওর বুকের দিকে তাকালাম। শারীর আঁচলটা হালকা সরে তাই খাঁজটা হালকা দেখা যাচ্ছে আমি আর একটু উঁকি মারলাম ! খাঁজ এর দিকে তাকিয়ে বললাম, “তুই কি বুঝছিস না আমি তোকে ভালবাসি?” ও আমার দিকে তাকিয়ে বলল, “হ্যাঁ ! বুঝি বলেই তো তোমার সব কাজ করি!”

আমি বললাম, “কই সব কাজ করিস? সব তো করিস না।” ও জিজ্ঞাসা করল, “কোন কাজটা বাকি বলো?” আমি বললাম, “আমায় ভালবাসাটা তো বাকি।” ও শুনে কিছু উত্তর দিলনা। মাথ নিচু করে থাকল।

আমি আবার জিজ্ঞাসা করলাম, “কি হল?” ও এবার আমার দিকে মুখ তুলে জিজ্ঞাসা করল, “কি চাও তুমি আমার থেকে?” আমি এবার ওকে দুহাত দিয়ে ধরলাম শক্ত করে আর বললাম, “তোকে চাই শুধু…! ভালবাস আমায়!” ও আমার চোখ এর দিকে তাকিয়ে বলল, “আমি তো ভালবাসি তোমায়!”

আমি পাল্টা বললাম, “দেখা তাহলে যে ভালবাসিস…” ও বোকার মতো জিজ্ঞাসা করল, “কি করতে হবে?” আমি ওর ঠোঁট এর দিকে ইশারা করে বললাম, “কাল যেটা দিসনি এখন দে।” ওকে ধরে এগিয়ে আনলাম আমার দিকে আর আমার মুখটা ওর মুখ এর কাছে নিয়ে গেলাম। এত কাছে গেলাম যে ওর নিশ্বাসটা আমি আমার ঠোঁট এ অনুভব করতে পারছিলাম।

ও মুখটা ঘুড়িয়ে বলল, “এখন না দুপুরে খাওয়ার পর দেবো! এখন যাই নাহলে রান্না পুরে যাবে। রান্না বসানো আছে।” অগত্যা ছাড়তেই হল ওকে! ছেড়ে দিলাম। ও মাথা নিচু করে দৌড়ে চলে গেল। আরও একবার হতাস হলাম! কিন্তু আশা পেলাম যে দুপুর এ খাওয়ার পরই পাব!

দুপুরে খেলাম। আমি ঘরে চলে এসে টিভি দেখতে বসলাম। মনে মনে একাদশীর জন্য অপেক্ষা করছিলাম। খানিক পরে একাদশী এসে আমার পাশে ঠিক আগের দিনের মতই বসল। তবে আজ একটু গা ঘেসেই বসলো। কিছুক্ষণ এই ভাবে চলল। তার পর আমি টিভির সাউন্ডটা কমিয়ে ওকে জিজ্ঞাসা করলাম, “কিরে এত চুপচাপ বসেআছিস?” আর আমার হাতটা আবার ওর কাধে রাখলাম আর ওকে আমার বুকে টেনে আনলাম।

ও কিছু বলল না চুপ করে নিজের বাঁ হাতটা দিয়ে আমার ডান হাতটা ধরল র আমার দিকে তাকাল। আমি বললাম, “মনে আছে তো? কি দেওয়ার কথা?” ও আমার ঠোঁট এর দিকে তাকিয়ে মাথা নাড়ল। চুমু খাব বলে আমি আমার ঠোঁট দুটো খুললাম। ও আমার ঠোঁট এর দিকেই তাকিয়ে! ও নিজের মাথাটা আর একটু উচু করল জাতে ওর ঠোঁট আমার ঠোঁট এর কাছে আসে। আর হঠাৎই আমার ঠোঁটে একটা চুমু খেয়ে নিল।

বাপারটা এতো তারাতারি ঘটল যে আমি বুঝে উঠতে পারলাম না। ও বলল, “হয়েছে? খুশি?” আমি বললাম, “এটা কি ছিল?” ও বলল, “কেন? তুমি তো চুমু চাইলে…।” আমি বললাম, “এটা কে চুমু বলে?” ও বলল, “হ্যাঁ তা নাহলে কি?” আমি, “বোকা এটা চুমু না। চুমুতে তো একজন এর জিভ আর একজন এর মুখে ঢোকে। তুই এর আগে চুমু খাসনি?” ও বলল, “না এইটাকেই চুমু বলে।”

আমি, “আছা আমি দেখাছি করে কিন্তু তুই নড়বি না!” এই বলে ওর মাথাটা ধরে আমার কাছে আনলাম। ওর থুতনিটা ধরে তুলে আবার নিজে এগিয়ে গেলাম। ওর ঠোটটা বন্ধ করে রেখেছে আমি আমার ঠোঁট দিয়ে ওর ঠোটটা ওপর থেকে চুষলাম কিন্তু যেই জিভটা ওর মুখে ঢোকাতে গেলাম ও দেখি দাঁত বন্ধকরে রেখেছে আমার জিভ ওর দাঁত এ ঠ্যালা মারল ও মুখ খুলছেই না।

আমি এবার বলে উঠলাম, “দুর, মখটা বন্ধ করে রেখেছিস কেন? মুখ খোল।” ও মুখ খুলল। আমি সঙ্গে সঙ্গে আমার জিভটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। দিয়ে ওর জিভ এর সাথে লাগালাম আর ওর জিভটা নিজের মুখে টেনে চুষতে লাগলাম। ও খাওয়ার পর মউরি চিবিয়েছে তাই ওর থুতু আর মউরির স্বাদ মিসে একটা খুব সুন্দর স্বাদ পেলাম।

ওর মুখের গন্ধটা আমার মুখে নিয়ে নিলাম। ও আমার জিভটা চুষল না । ও শিখল কিভাবে চুমু খেতে হয়! প্রায় ২ মিনিট চলল আমাদের চুমু তার পর ছাড়লাম। ও চোখ বন্ধ করে তখন ও। ওর সরু ঠোঁট গুলো চুষে ভিজিয়ে দিয়েছি। আমি জিজ্ঞাসা করলাম, “বুঝলি?” ও চোখ খুলল। লজ্জা পেল। চুপ করে রইল।

আমি ঠ্যালা মেরে জিজ্ঞাসা করলাম, “একটা কথা সত্যি করে বলবি?” ও বলল, “কি?” আমি, “তোর বর তোকে কোনদিন এই ভাবে চুমু খায়নি?” ও উত্তেজিত হয়ে বলল, “না। খায়নি তো! আমার বরটা শুধু …… ” আমি, “কিরে কি শুধু?” একাদশী, “না কিছু না থাক…।” আমি, “কেন থাকবে তোর বর তোকে কি করত বল…। লজ্জা আমার কাছে?” ও আমার দিকে তাকিয়ে বলল, “না লজ্জা না।

আছা…। আমার বরটা আমায় শুধু কষ্টই দিয়েছে।” আমি, “ কি ভাবে কষ্ট দিত বুঝলাম না।” একাদশী, “আরে ও শুধু জোরে জোরে করত। আর কিছু করতে জানত না। জন্তু একটা।” আমি, “কি করত জোরে?” একাদশী, “বুঝেও কেন জিজ্ঞাসা করছ?” আমি, “তোর বলতে কি হয়? আমার কাছে লজ্জা পেয়ে কি হবে?” একাদশী, “চুদত খালি জোরে জোরে…। হয়েছে?”

আমি, “কিন্তু চোদাচুদিটাও কিন্তু এক রকম আদর বউ এর প্রতি বর এর।” একাদশী, “জানি! কিন্তু ও পুরো জন্তু ছিল। আমার ভাললাগত না।” আমি, “তোর কিরকম পছন্দ বল।” একাদশী, “কি পছন্দ?” আমি, “চোদাচুদি।” একাদশী, “আমি জানি না।” আমি, “কেন কোনদিন পানু দেখিসনি?” একাদশী, “সেটা কি?” আমি, “আছা দেখাব তারপর বুঝবি।”

এই বলে আমি ডান হাতটা এবার সামনে দিয়ে ওর খোলা পেট এর ওপর রাখলাম। ও কিছু বলল না। আমি হাতটা ওর পেটে ছুঁয়ে আরেকটু নীচে হাতটা নামালাম তখন ওর নাভিতে আমার আঙ্গুল্টা পরল। স্পর্শ করে বুঝলাম খাঁদ নাভি। ওর নাভির ভিতর আমার একটা আঙ্গুল ঢোকালাম। ওর সারা গায়ে যেন কাঁটা দিয়ে উঠল।

ও আমারদিকে তাকিয়ে উমম করে একটা শব্দ করে আমায় এবার নিজে থেকে চুমু খেল। আমার মুখে নিজে জিভ ঢুকিয়ে দিল। আমি চুষলাম ওর জিভটা। তারপর আমি ওর মুখে আমার জিভটা ঢোকালাম। ও এবার আমার জিভটা চুষল। আর ওইদিকে ওর নাভির ভিতর আমার আঙ্গুল্টা ঘুরপাক খাছিল। চুমুটা চরম এ পোঁছাল। ও আমার ঠোঁট কামরে ধরল।

আমিও ওর সরু ঠোঁট দুটো খুব জোরে কামড়ালাম। ও ছারিয়েনিল। তারপর বলল, “উফফ কি গো! লাগেতো” আমি, “এতেই এতো? এরপর যখন বাঘ গুহায় ঢুকবে তখন?” একাদশী, “তোমরা ছেলেরা খালি ওইটাই চাও! কতখন এ চুদবে! তাই না?” আমি, “আমি তোর বর এর মতন হলে কবে তোকে জোর করে চুদে দিতেম। সেটা যখন করিনি ভরসা রাখ আমার ওপর।” একাদশী, “ভরসা আছে! কিন্তু ভয়ও করে।“………………………….চলবে।

Exit mobile version