Site icon Bangla Choti Kahini

চটি গল্প বাংলা – কাজের মেয়ে জবা ও রচনা – আমার প্রেমিকা – ৩

চটি গল্প বাংলা– আমি ওর পোঁদে নাক ঢুকিয়ে ওর পোঁদের গন্ধ শুঁকতে আর সাথে সাথেই ওর গুদ চাটতে লাগলাম। আমার অনেকদিনের লোভনীয় জবার পোঁদ আমার চোখের সামনে ছিল। আমি জবার পোঁদ চাটলাম ও জবা ছাল ছাড়িয়ে আমার বাড়া চুষল। তখন কি মজাই লাগছিল। হঠাৎ জবা ঘুরে আমার মুখের উপর উভু হয়ে বসল এবং বলল, “দাদা, তুমি অনেক পরিশ্রম করে আমার বাল কামিয়েছ, তাই এখন গুদের রস খাও।”

আমি ওর গুদে জীভ ঢুকিয়ে গুদের রস খেতে লাগলাম। একটু বাদে জবা পিছনে সরে গিয়ে আমার দাবনার উপর বসল এবং নিজের হাতে আমার বাড়াটা ধরে গুদের মুখের সামনে এনে জোরে এক লাফ মারল, আমার সম্পুর্ণ বাড়াটা ভচ করে ওর গুদে ঢুকে গেল। জবা নিজেই কোমর তুলে তুলে ঠাপ মারতে লাগল এবং সামনের দিকে সামান্য ঝুঁকে পড়ল যার ফলে ওর মাইগুলো আমার নাকে মুখে ধাক্কা খেতে লাগল।

আমি জবার মাই চূষতে চুষতে ঠাপ মারতে লাগলাম। প্রায় কুড়ি মিনিট একটানা ঠাপ মারার পর জবার গুদে হড়হড় করে আমার মাল বেরিয়ে গেল। জবা আমার উপর থেকে উঠতেই ওর গুদের ভীতর থেকে আমার বাড়াটা বেরিয়ে এল আর ওর গুদ থেকে বীর্য চুঁয়ে বিছানায় পড়ল। আমরা পরস্পরের যৌনাঙ্গ ধুয়ে দিলাম এবং বিছানায় শুয়ে একটু বিশ্রাম করতে লাগলাম।

জবা জানলার বাহিরে দেখল রাস্তায় দুটো কুকুর চোদাচুদি করছে। জবা আমায় বলল, “দাদা, দেখ কুকুরগুলো কেমন চোদাচুদি করছে। তুমিও আমায় পিছন দিয়ে কুকুর চোদা কর ত, তাহলে তুমি আমার নরম পাছার আনন্দ নিতে পারবে।”

জবা এই বলে পোঁদ উচু করে আমার সামনে দাঁড়িয়ে পড়ল। আমি প্রথমে ওর পাছা ফাঁক করে ওর পোঁদের গর্তটা দেখলাম তারপর পিছন দিয়ে এক ঠাপে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম। আমার ঠাপের ফলে ওর মাইগুলো খুব দুলছিল। আমি ওর শরীরের পাশ দিয়ে হাত বাড়িয়ে পকপক করে ওর মাইগুলো টিপতে লাগলাম আর ওকে খূব জোরে ঠাপাতে লাগলাম। সেক্সি জবা আমার কাছে কুকুর চোদন খেয়ে খুব মজা পাচ্ছিল। আবার প্রায় পনের মিনিট ঠাপ মার পর ওর গুদে আমার বীর্য স্খলন হল।

এর পর থেকে আমি প্রায়ই ওর বাড়ি গিয়ে ওকে ন্যাংটো করে চুদতে লাগলাম। তিন চার দিন পর যখন আমি জবাকে চোদার পর ওকে জড়িয়ে বিশ্রাম করছিলাম, হঠাৎ দরজা খুলে প্রায় ৩০ বছর বয়সি এক বৌ ঘরে ঢুকে পড়ল। বৌটি জবার মত ফর্সা না হলেও তার মুখশ্রী খুবই সুন্দর অতএব তার গুদশ্রী নিশ্চই সুন্দর হবে। মেয়েটি শুধু মাত্র নাইটি পরা, ভীতরে ব্রা নেই তাই সে হাঁটলে মাইগুলো দুলছে। এক অচেনা মেয়ের সামনে ন্যাংটো হয়ে থাকতে আমার খুব লজ্জা করছিল।

জবা তার সাথে আমার আলাপ করিয় দেবার জন্য বলল, “দাদা, রচনা আমার বান্ধবী, আমরা একসাথেই থাকি এবং ও লোকের বাড়িতে কাজ করে। রচনার বর বাহিরে চাকুরি করে এবং ছয় মাস বাদে বাদে বাড়ি আসে তাই রচনা গুদের জ্বালায় কষ্ট পাচ্ছে। আমি ওকে তোমার কথা বলতে ও নিজেই তোমার কাছে চোদন খাবার ইচ্ছে প্রকাশ করল। তুমি ওকেও চুদে ওর ক্ষিদে মিটিয়ে দাও।”

দুটো কাজের মেয়েকে এক বিছানায় চোদার চটি গল্প বাংলা

আমার মনে হল রচনা জবার চেয়ে বেশী স্মার্ট এবং সেক্সি, কারণ ও নিজেই আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে বলল, “বাঃ জবা, তুই ত বেশ বড় যন্ত্র জুগিয়েছিস। এইটা গুদে ঢুকলে হেভী সুখ হবে। দাদা, প্লীজ তুমি জবার মত আমাকেও ন্যাংটো করে চুদে দাও।”

আমি বললাম, “রচনা, আমি ত কিছুক্ষণ আগেই জবাকে দুবার চুদেছি, তাই আমি তোমাকে এখন চুদলে পুরো চাপটা দিতে পারবনা ফলে তোমার চুদে মজা লাগবেনা। আমি আগামীকাল এই সময় এখানে আসব। তুমি তৈরী থেকো, আমি তোমাকেই প্রথমে চুদব।”

রচনা আমার প্রস্তাব মেনে নিল। পরের দিন আমি মনের আনন্দে একটু বেশী সময় নিয়ে জবার বাড়ি গেলাম। সেদিন জবা বাড়ি ছিলনা, রচনা একাই ছিল। আমি ঘরে ঢুকতেই রচনা আমার সাথে লেপটে গেল এবং আমার গালে পরপর চুমু খেতে লাগল। আমিও ওকে জড়িয়ে ধরে খুব আদর করলাম তারপর একটানে ওর নাইটি খুলে ওকে সম্পুর্ণ ন্যাংটো করে দিলাম।

রচনাও কাজের মেয়ে তাই ওর শরীরের গঠনটাও খুবই সুন্দর, তাছাড়া বয়স কম এবং দিনের পর দিন না চুদে থাকার ফলে ওর মাইগুলো একদম টানটান হয়ে আছে। ওর বোঁটা গুলো কালো আঙ্গুরের মত মনে হচ্ছিল। আমি রচনার মাই টিপতে লাগলাম। রচনা উত্তেজিত হয়ে নিজেই আমার জামা কাপড় খুলে আমায় উলঙ্গ করে দিল আর আমার বাড়া চটকাতে লাগল।

রচনা আমায় বলল, “দাদা, আমি জবার কাছে শুনেছি তুমি মেয়েদের পোঁদে হাত বোলাতে এবং পোঁদের গন্ধ শুঁকতে খুব ভালবাস তাই আমি পোঁদ উচু করে দাঁড়াচ্ছি, তুমি আমার পোঁদে হাত বুলিয়ে পোঁদের গন্ধ শুঁকে নাও, তোমার খুব ভাল লাগবে।”

আমি রচনার পাছার খাঁজে মুখ ঢুকিয়ে ওর পোঁদের গন্ধ শুঁকতে লাগলাম তারপর ওর পোঁদ চেটে দিলাম। তখনই আমি দেখলাম রচনার বাল খুব ঘন হয়ে গেছে। অনেকদিন বর কাছে না থাকার ফলে রচনা বাল কামায়নি। আমি ওর বালে মুখ দিয়ে চুষতে লাগলাম। মনে হচ্ছিল আমি কালো হাওয়া মেঠাই খাচ্ছি।

রচনা বলল, “দাদা, তুমি জবার মত ক্রীম লাগিয়ে আমার বাল গুলো কামিয়ে দিয়ে আমার গুদটা মসৃণ বানিয়ে দাও।”

আমি রচনা কে পা ফাঁক করে শুইয়ে ওর গুদের চারপাশে হেয়ার রিমুভার লাগিয়ে গুদে ফুঁ দিতে লাগলাম। একটু বাদে ভীজে গামছা দিয়ে পুঁছে বাল পরিষ্কার করে দিলাম। যেহেতু রচনার বাল ঘন হলেও জবার বালের চেয়ে কম মোটা ছিল তাই একবারেই ওর সমস্ত বাল পরিষ্কার হয়ে গেল। এইবার আমি রচনার গুদে জীভ ঢুকিয়ে গুদের রস খেতে লাগলাম।

রচনা খুব উত্তেজিত হয়ে গেছিল তাই ওর ভগাঙ্কুরটা শক্ত হয়ে গেছিল। আমি রচনার নরম ঠোঁট চুষতে চুষতে এবং এক হাত দিয়ে ওর মাই টিপতে টিপতে ওর গুদের মুখে বাড়ার ডগাটা ঠেকিয়ে এক ঠাপে সম্পুর্ণ বাড়াটা ওর গুদের ভীতর ঢুকিয়ে দিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। রচনা খুবই মজা পাচ্ছিল তাই ওর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ বেরুচ্ছিল। আমি ঠাপের গতি অনেক বাড়িয়ে দিলাম।

তখনই জবা ঘরে ঢুকে পড়ল। আমাদের চোদাচুদি করতে দেখে জবা পুরো উলঙ্গ হয়ে উপুড় হয়ে আমার পীঠের উপর শুয়ে পড়ল। আমি রচনা আর জবার মাঝে স্যাণ্ডউইচ বনে গেলাম। আমার বুকে রচনার মাই ও পীঠে জবার মাই চেপে রাখাছিল। এই অবস্থায় পনের মিনিট ব্যায়াম করার পর আমি কয়েকটা মোক্ষম ঠাপ মেরে রচনার গুদে থকথকে সাদা মাল ঢেলে দিলাম।

রচনা স্বস্তির নিশ্বাস নিল। তখনই জবা বলল, “এই যে গুরু, শুধু রচনা কে চুদলে চলবেনা। আমারও গুদের গরম মেটাতে হবে। একটু বিশ্রাম করে নাও, তারপর আমার গুদে বাড়া ঢোকাবে।”

একটু বাদে জবা কে চিৎ করে শুইয়ে ওর পা ফাঁক করে ওর উপরে উঠলাম আর ওর ঠোঁট চুষতে আর মাই টিপতে লাগলাম। তারপর ওর গুদের ভিতর আমার বাড়াটা সেট করে ঠাপাতে আরম্ভ করলাম। রচনা কিন্তু আমার পীঠের উপর উঠলনা, ও আমার মুখের সামনে দাঁড়িয়ে গুদ ফাঁক করে দিল আর আমাকে ওর গুদ চাটতে বলল। আমি রচনার নরম গুদ চাটতে আর জবার মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম।

পঁচিশ মিনিট ধরে জবা কে ঠাপানোর পর জবার গুদে হড়হড় করে আমার মাল বেরিয়ে গেল। রচনা বলল, “দাদা, আমার কিন্তু একবার চুদে শান্তি হলনা। তুমি আমায় আর একবার চুদে দাও।”

আমি জবা কে চোদার পর ক্লান্ত হয়ে গেছিলাম। আমার অবস্থা দেখে জবা বলল, “রচনা, আমারও ত একবার চুদে শান্তি হয়নি কিন্তু ও ত বেচারা পরপর দুটো মেয়েকে চুদল। ওকে আজ আর চাপ দেওয়া ঠিক হবেনা। ওকে ত বাড়ি গিয়ে রাতে আবার নিজের বৌ কে চুদতে হবে। বৌকে ভাল করে না চুদতে পারলে সে সন্দেহ করবে। ঠিক আছে দাদা, তুমি আমাদের দুজনকেই পরপর চুদে খূব আনন্দ দিয়েছ। তোমার বাড়া খুব পরিশ্রমী তাই তুমি এতক্ষণ ধরে আমাদের চুদতে পারলে। তুমি এখন বাড়ি যাও কিন্তু আগামীকাল সন্ধ্যায় আবার আমার বাড়ি এস, তখন আবার আমাদের দুজনকে ন্যাংটো করে চুদবে।”

আমি ন্যাংটো রচনা এবং জবা কে জড়িয়ে ধরে খূব আদর করলাম তারপর দুজনেরই ঠোঁট, মাই, গুদ এবং পোঁদে চুমু খেয়ে বাড়ি চলে এলাম।

এখানেই শেষ এই গল্পটি আরো নতুন নতুন গল্প পড়তে Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

চটি গল্প বাংলা লিখে পাঠান …

Exit mobile version