Site icon Bangla Choti Kahini

কালো মেয়ের পায়ের তলায়-৫

যদিও বিশ্রাম করার সময়েও আমি শ্যামার ছুঁচালো মাইগুলো নিয়েই খেলছিলাম এবং শ্যামা তার নরম হাতের মুঠোয় আমার অর্ধশক্ত বাড়া ধরে রেখেছিল। শ্যামা একটা মাদক মুচকি হাসি দিয়ে বলল, “কাকু, তুমি যদি কিছু মনে না করো তাহলে আমার মাইদুটো একটু চুষে দাও ত! এর আগে আমি যখন তোমায় কাকীমার সামন্য ঝুলে যাওয়া মাইদুটো চুষতে দেখেছিলাম, তখন থেকেই আমার মনে তোমাকে দিয়ে মাই চোষাবার বাসনা জেগে গেছিল। অবশ্য তখন আমার সন্দেহ ছিল তুমি আমার কালো মাইদুটোয় আদ্যৌ মুখ দিতে চাইবে কি না!”

আমি শ্যামার মাই চুষতে চুষতেই বললাম, “এইবার তাহলে তোর মন থেকে সন্দেহ কেটে গেছে, ত? ওরে ছুঁড়ি, ফর্সা বা কালোয় কোনও তফাৎ হয়না! তফাৎ হয় শুধু গঠনে আর দৃঢ়তায়, আর তোর মাইগুলো সব দিক থেকেই এ-ওয়ান! সেজন্যই প্রথমবার তোকে ন্যাংটো দেখার পরেই আমি তোর পায়ের পাতা ও আঙ্গুলেই চুমু খেয়েছিলাম!”

শ্যামা আমার গালে চুমু খেয়ে বলল, “কাকু, আজ তুমি আমায় এত সুখী করেছো, তুমি কি খাবে, বলো? আমি আজ সেটাই রান্না করব!” আমি শ্যামার নরম ঠোঁটদুটো চুষে বললাম, “তোকে কিছুই রান্না করতে হবেনা। আমি আজ শুধু তোকে খাবো, মানে সারাদিন তোকে জড়িয়ে ধরে থাকবো, তোর ঠোঁট আর মাই চুষবো, তোর গুদের রস খাবো! তোকে রান্নার জন্য একটুও সময় নষ্ট করতে দেবো না!”

শ্যামা হেসে বলল, “কাকু, শুধু রস খেলে তোমার পেট ভরবে না, গো! কিছু ত একটা খেতেই হবে!” আমি বললাম, “তাহলে শুধু ভাতেভাত বানিয়ে নে, বাকী সময়টা তুই ন্যংটো হয়েই আমার কোলে বসে থাক। আজ আমি সবসময় তোকে কাছে পেতে চাই। কাকীমা ফিরে আসলে ত তুই আবার আমার ছেলের বন্ধু সহ দিদি হয়ে যাবি, তখন আমি তোর দিকে তাকাতেও পারবো না!”

আমি শ্যামাকে আমার কোলের উপর অনেকক্ষণ বসিয়ে রাখলাম এবং তার সাথে গল্প করার সাথে সাথে এক হাত দিয়ে তার মাই চটকাতে এবং অপর হাত দিয়ে তার গুদে ও পোঁদে হাত বুলাতে থাকলাম।

কিছুক্ষণ বাদে শ্যামা আমায় তাকে ছেড়ে দিতে অনুরোধ করল, কারণ সে চান করতে যাবে। আমি তাকে আরো জোরে জড়িয়ে ধরে বললাম, “সোনা, আজ আমি নিজের হাতে তোকে চান করাবো! আমি তোর গায়ে সাবান মাখাবো, তারপর দেখবি সাবান মাখা অবস্থায় তোর মাইদুটো এবং পাছাদুটো টিপলে সেগুলো কি ভাবে হাতের ফাঁক দিয়ে গলে বেরিয়ে যায়! খূউব মজা লাগবে!”

শ্যামা রাজী হয়ে গেলো এবং হেসে বলল, “তাহলে আমিও কিন্তু তোমার সারা গায়ে সাবান মাখাবো, তারপর তোমার বাড়া আর বিচি চটকে দেখবো সেগুলো কি ভাবে আমার হাতের ফাঁক দিয়ে গলে যায়! তোমার বাড়ার ডগটা কি নরম, সেজন্য গুদে বাড়া ঢোকাতে আমার একটুও কষ্ট হয়নি। কাকু, তুমি কিন্তু আজ আবারও আমায় চুদে দেবে!”

আমি শ্যামার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে দিয়ে বললাম, “সোনা,শুধু আবার বা একবার নয়, আজ আমি তোকে বারবার চুদবো! যতক্ষণ ধরে এবং যতবার পারি চুদবো! যেহেতু তুই আগেও চোদা খেয়েছিস তাই তোকে হাইমেন ছেঁড়া বা গুদ চিরে যাবার আর কোনই কষ্ট পেতে হয়নি এবং আর হবেও না! তবে তোকে একটা ট্যাবলেট দিচ্ছি, খেয়ে নে, যাতে তোর পেট না বেঁধে যায়!”

আমি এবং শ্যামা ন্যাংটো হয়েই বাথরুমে ঢুকলাম এবং স্নান চৌকির উপর বসে শ্যামাকে আমার কোলে বসিয়ে নিয়ে শাওয়ার চালু করে দিলাম। শ্যামার শরীর ভিজে গিয়ে যেন আরো বেশী জ্বলজ্বল করে উঠেছিল। তার ঐ মাদক রূপ দেখে আমার বাড়াটা তখনই আবার পুরো ঠাটিয়ে উঠল।
শ্যামা আমার ঠাটানো বাড়ার ডগায় হাত বুলিয়ে মুচকি হেসে বলল, “কাকু, তোমার যন্ত্রটা ত আবার ফোঁসফোঁস করে উঠলো, গো! তুমি কি প্রথমে চান করবে, না কি এখনই আর একবার আমায় চুদবে?”

আমি শ্যামার বোঁটা দুটো চটকে দিয়ে বললাম, “শ্যামা, তোর নরম পোঁদের ছোঁওয়ায় আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠেছে। এখন তোকে আরো একবার চুদে দিলেও চান করার সময় আবার যখনই তুই আমার কোলে পোঁদ ঠেকাবি, বাড়া আবার ঠাটিয়ে উঠবে। তাই আয়, এখন তুই আর আমি চান করে নিই। খাওয়া দাওয়ার পর আবার তোকে চুদবো!”

এই বলে আমি শ্যামার উলঙ্গ শরীরে সাবান মাখাতে আরম্ভ করলাম। আমি খূবই যত্ন করে শ্যামার মাই, গুদ আর পোঁদে একটু বেশীক্ষণ ধরেই সাবান মাখালাম। আমার হাতের ছোঁওয়ায় শ্যামার বোঁটা দুটো খাড়া হয়ে গেল। তারপর এক হাত দিয়ে তার মাইদুটো এবং অপর হাতে তার গুদ আর পাছা ধরে টিপতে থাকলাম। টেপার সময় শ্যামার সাবান মাখা মাইদুটো হড়হড়ে হয়ে যাবার কারণে যে ভাবে আমার হাত ফসকে বেরিয়ে যাচ্ছিল, তাতে আমাদের দুজনেরই খূব মজা লাগছিল।

কিছুক্ষণ বাদে শ্যামা আমার সারা শরীরে সাবান মাখাতে লাগল। একই ভাবে শ্যামাও আমার বাড়া বিচি ও পোঁদে একটু বেশীক্ষণ ধরেই সাবান রগড়ালো। অষ্টাদশী শ্যামার নরম হাতের ছোঁওয়ায় আমার বাড়া পুরো ঠাটিয়ে গিয়ে লকলক করছিল। শ্যামা বলল, “কাকু, তোমার বাল ভীষণ ঘন! নেহাৎ কাকীমা বুঝতে পারবে, তা নাহলে আমি আজই তোমার বাল কিছুটা ছেঁটে দিতাম! আমার বাল কবে তোমার মত ঘন হবে, গো?”

আমি হেসে বললাম, “ওরে ছুঁড়ি, তোর সবেমাত্র আঠারো বছর বয়স! বয়স হিসাবে তোর বাল যঠেষ্টই ঘন। যদি তুই মাঝে মাঝেই এইভাবে আমার চোদন খেতে থাকিস, তাহলে আগামী দুই তিন বছরেই তোর বাল আরো বেশ কিছুটা ঘন হয়ে যাবে! তখন হয়ত আমাকেই তোর বাল ছেঁটে দিতে হবে এবং তার জন্য তোকে আমার সামনে গুদ ফাঁক করেও বসতে হবে!”

শ্যামাও হেসে জবাব দিল, “কাকু, আজ প্রথম দিনেই তোমার সামনে গুদ ফাঁক করতে আমার লজ্জা লাগছে না, দুই বছর ধরে তোমার ঠাপ খেলে ত আমার আর লজ্জা বলে কিছু থাকবেই না, গো! তবে হ্যাঁ, যেটাই করতে হবে, কাকীমা কে লুকিয়েই করতে হবে!”

আমি শ্যামার টুসটসে মাইদুটো, মাখনের মত নরম গুদ এবং রাজভোগের মত নরম পাছাদুটো এমন ভাবে কচলে ধুয়ে দিলাম, যে শ্যামা আমার কোলে বসেই ‘ওরে বাবা … আর ধরে রাখতে পারছিনা’ বলে ছটফট করতে করতে একপ্রস্থ গুদের জল খসিয়ে ফেলল, যার ফলে আমার হাতে তার রস মাখামাখি হয়ে গেল।

শ্যামা নকল রাগ দেখিয়ে বলল, “কাকু, তুমি কেন এইভাবে আমার গুদ কচলে দিলে, যে তোমার হাতেই আমার জল খসে গেল! দাঁড়াও, তোমায় দেখাচ্ছি মজা!”

আমি তাকে রাগানোর জন্য বললাম, “শ্যামা, তুই শুধু রস খসানোর কথা বলছিস, আমি ত চাইছি তুই আমার হাতেই মুতও খসিয়ে ফেলিস! নিজের হাতে তোর গরম মুত মাখতেও আমার কোনও দ্বিধা নেই, রে!”

আমি এই কথা বলতে বলতেই উত্তেজনার ফলে শ্যামা আমার হাতেই ছরছর করে মুতে ফেলল, তারপর একটু লজ্জা পেয়ে বলল, “সরি কাকু, আমি ধরে রাখতে পারিনি। আর তুমিও কি নোংরা, গো, আমার পেচ্ছাবের তলায় হাত দিয়ে রাখলে? নাও, ভাল করে হাত ধুয়ে নাও, ত!”
আমি হাত ধুয়ে ফেলার পর শ্যামাও আমার বাড়া আর বিচি এমন ভাবে কচলে ধুয়ে দিল, আমার মনে হচ্ছিল তখনই আবার শ্যামার হাতেই বীর্য স্খলন হয়ে যাবে! ঐ সময় আমি অনেক চেষ্টা করে বীর্য স্খলন আটকাতে পেরেছিলাম।

Exit mobile version