বাংলা চটি – আমরা নুনু নুনু খেলা খেলি – পর্ব ২

কচি মেয়ের সাথে নুনু নুনু খেলার বাংলা চটি গল্প – পর্ব ১

হঠাৎ আমার নজরে পড়লো স্যারের জিনিসটা লুঙ্গির নিচে খাড়া হয়ে গেছে। স্যার বললো ওটাও ডলে দে তা না হলে আমার ব্যাথা কমবে না। এই বলে লুঙ্গির গিট খুলে ওনার জিনিটি বের করে দিল। আমি মন্ত্রমুগ্ধের মত স্যারের জিনিসটি তেল লাগিয়ে ডলতে থাকলাম। যতই হাতাচ্ছিলাম ততই জিনিসটা শক্ত হচ্ছিল।
এদিকে স্যারের ওটা হাতাতে গিয়ে আমার জিনিসটাও গরম হয়ে খাড়া হয়ে গেল। ঘরে লাইট জালানো ছিল। স্যার আমার ওটার নড়াচড়া দেখে একটানে আমার লুঙ্গিটা খুলে দিল। আমি লজ্জায় চোখ বন্ধ করলাম।
স্যার আমার জিনিসটিতে হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলো। কিছুন পর স্যার আমাকে জড়িয়ে ধরে বলে বরুন এখন কাজ না করলে আমার খুব অসুবিধা হবে। হয়তো আমি আর বাঁচবো না।
আমি কিছু বলতে পারলাম না। স্যার আমাকে তার পাশে শুয়ায়ে দিয়ে আমার শরীর, পাছা হাতাতে লাগলো। আমি স্যারের দিকে পাছা দিয়ে কাত হয়ে শুয়ে থাকলাম। সার ঐ বোতল থেকে কিছু তেল নিয়ে আমার জিনিসে আর পাছায় মেখে স্যারের জিনিসটি আমার পাছায় লাগিয়ে চাপ দিতে থাকলো।
আমার খুব ব্যাথা লাগছিল কিন্তু সহ্য করে থাকলাম। স্যার খুব ধীরে ধীরে আমার পাছায় ওনার জিনিসটি ঢুকিয়ে কিছুন নাড়াচাড়া করে মাল আউট করলো। এদিকে আমারও আউট হয়ে গেল। এই শুরু। তারপর প্রতি রাতে ২ বার করে স্যার আমাকে করতো।
বৌদি না থাকলে আমি স্যারের সাথেই ঘুমাতাম। যার জন্য সার আমাকে সবসময় খুব পরিস্কার পরিচ্ছন্ন থাকতে বলতো। অফিস থেকে সব রকম সুযোগ সুবিধা দিত। তাতে আমার আর্থিক খুব লাভ হতো। আর কয়েক দিনের মধ্যে আমিও অভ্যস্ত হয়ে গেলাম।
বরুনের কথা শুনতে শুনতে অজয়ের জিনিসটিও গরম হয়ে উঠলো। বরুন ওটা লক্ষ্য করে অজয়ের জিনিসটি ধরে নাড়াচাড়া করতে লাগলো। অজয় কিছুই বলতে পারলোনা।


বরুন একটানে লুঙ্গিটা খুলে অজয়ের জিনিসটি মুখে পুরে চুশতে লাগলো। অজয় আর থাকতেপারলোনা। উঠে দাঁড়িয়ে বরুন কে জড়িয়ে ধরলো। বরুন বুঝতে পেরে নিজেও উলঙ্গ হয়ে টেবিলে রাখা ভ্যাজলিনের কৌটা এনে অজয়ের জিনিসিটিতে মেখে ওর নিজের পাছায় লাগিয়ে খাটের উপর উবু হয়ে পাছাটা বের করে পা ভেঙ্গে দাঁড়ালো। অজয় পিছন দিক থেকে ওর জিনিসটি ধরে বরুনের পাছায় লাগিয়ে চাপ দিল।
অল্প চাপেই জিনিসটি ঢুকে গেল। অজয় বরুনের পাছাটি ধরে বার বার নিজের মাজাটি নাড়াতে থাকলো। কিছুন পর বরুনের পাছার মধ্যে আউট করে ওর পিঠের উপর পড়ে হাপাতে থাকলো।
‘আচ্ছা বড় সাহেব তোমাকে যে ভোগ করে তা বৌদি জানে?’ অজয় প্রশ্ন করে বরুনকে। না। মনে হয় জানে না। যদি জানতো তবে আমাকে বিদায় করে দিত। ‘ঠিক আছে রুমিকে কিভাবে এ পথে আনলে সেটা বলো।’ সেটাও অনেক কথা স্যার।
আর একদিন বলবো। আজ আমি যাই স্যার। রাতে বড় সাহেব খোজ করতে পারে। বরুন অনেকটা নিশ্চিন্ত হয়েছে। কারণ অজয় বরুনকে ও রুমিকে ভোগ করেছে। কাজেই কোন অবস্থাতেই আর মুখ খুলবেনা বরং যাতে ধরা না পড়ে সে ব্যবস্থাই করবে। বরুনের মন থেকে সব রকম সংস্বয় মুছে যায়।
বরুন আবার আগের মত খেলায় মেতে উঠে। ৫/৬ দিন চলে গেছে। অজয় বার বার জানতে চাচ্ছে রুমিকে এ পথে আনার ঘটনা। বরুন ঠিক সময় করে উঠতে পারছিল না। আজ সময় হয়েছে।
বড় সাহেব, বৌদি রুমিকে নিয়ে এক নিমনত্রনে গিয়েছেন। আসতে বেশ রাত হবে। এই ফাকে বরুন অজয়ের ঘরে ঢুকে বলে অজয়দা আজ আপনারে রুমি দিদির গল্প বলবো।
অজয় বরুনের কথা শুনে খুশি হয়। ওর মনের মধ্যে সারাহ্মণ ঐ ঘটনা শোনার জন্য আনচান করতে থাকে। অজয় আপন মনে ওর তলপেটের নিচে চুলকাচ্ছিল। বরুন তা দেখে বলে ‘অজয়দা আপনার লোমগুলো বেশ বড় বড় হয়েছে কাটেন না কেন?’ অজয় একটু লজ্জা পেয়ে বলে ‘সুযোগ কই। আর কাটতে বেশ অসুবিধা হয়। আমার মাঝে মাঝে মনে হয় কি জান বরুন?’ ‘কি?’ ‘মনে হয় ঐ জায়গায় লোমগুলি না হলেই ভাল হতো। কি বলো?’ ‘ওটাও একটা সুন্দর্য।
লোম না হলে আপনি যে বড় হয়েছেন তা বোঝা যাবে কেমনে?’ বরুন যুক্তি দেখায়। ‘যাই বলোনা কেন, কাটতে খুব অসুবিধা হয় আমার খুব খারাপ লাগে’ ‘ঠিক আছে আমি আপনারটা কেটে দেব।
আমি খুব সুন্দর করে কাটতে পারি। একটুও টের পাবেন না। বড় বাবুরটা তো আমিই কেটে দেই।’ হাসি মুখে বলে বরুন। ‘তাই নাকি তবে আজই কেটে দাও। অনেক বড় হয়েছে তাই শুধু চুলকাচ্ছে।’ আগ্রহ নিয়ে বলে অজয়।
বরুন উঠে টেবিলের উপর থেকে একটি ব্লেড আর একটি পুরাতন খবরের কাগজ নিয়ে অজয়ের কাছে এসে বিছানায় কাগজটি বিছিয়ে দিয়ে বলে -‘এটার উপর বসেন।’ অজয় লক্ষী ছেলের মত বরুনের কথামত বিছানো কাগজের উপর বসে।
বরুন অজয়ের দু পা ফাঁক করে চিৎ করে শুইয়ে দিয়ে সুন্দর করে কামাতে থাকে। কিছুণের মধ্যে কাটা শেষ হয়ে যায়। এদিকে বরুনের হাত লেগে অজয়ের জিনিসটি ধীরে ধীরে বড় হয়ে যায়। বরুন লোমগুলো ঝেড়ে দন্ডায়মান জিনিসটি মুখে পুরে চুশতে থাকে। অজয় চোখ বুজে মজা লুটতে থাকে। এমনিভাবে কিছুণ চলার পর হঠাৎ করেই অজয় নিজেকে আর ধরে রাখতে না পেরে বরুনের মুখেই আউট করে ফেলে। অজয় নিজেকে খুব অপরাধী মনে করে।
এভাবে বরুনের মুখে আউট করা ঠিক হয়নি ভেবে বার বার বরুনের কাছে মাপ চাইতে থাকে। বরুন হেসে বলে-‘আমি কিছু মনে করিনি অজয়দা। এটা আমার অভ্যাস হয়ে গেছে।
প্রথম প্রথম খুব খারাপ লাগতো এখন বেশ ভালাই লাগে।’ বরুন উঠে বাথরুমে গিয়ে নিজের মুখ ধুয়ে লোমগুলো ফেলেদিয়ে আবার অজয়ের কাছে এসে বসে। ‘রুমি দিদির গল্প শুনবেন না?’ ‘হ্যাঁ শুনবো। ওটা শোনার জন্যই আমি উদগ্রিব হয়ে আছি।’
আমি তখন নতুন জয়েন করেছি চাকুরীতে। বুঝতে পারলাম রুমি দিদিকে দেখেশুনে রাখাও আমার চাকুরীর অংশ। তাই ওনাকে নিয়ে বেশীর ভাগ সময় খেলা করতাম। রুমি দিদি দেখতে বড়সড় হলে কি হবে বয়স একেবারে কম আর এক্কেবারে ছেলে মানুষ। সারাহ্মণ আমার কাধে উঠে বসে থাকে। প্রথম প্রথম ভাবতাম বড় সাহেব বা বৌদি দেখলে হয়তো কিছু বলবে কিন্তু পরে দেখলাম তাঁরা কিছুই মনে করেন না। বরং আমরা যে জড়াজড়ি করে খেলাধুলা করি তাতে খুশিই হন।
এমনি করে দিন চলে যাচ্ছিল। আমারও কোন কিছু মনে হতো না। কিন্তু একদিন দুপুরে খাওয়া দাওয়া করে বৌদি ঘুম দিছেন আমি আর রুমি দিদি আমার ঘরে গুটি খেলছিলাম। হঠাৎ রুমি দিদি বলে গুদের শিশ বাজাবে। আমি বললাম বাথরুমে জান। কিন্তু বাথরুম পর্যন্ত যেতে পারলো না ঘরের মধ্যেই জাঙ্গিয়াটা খুলে আমার সামনে বসে গুদের শিশ বাজাতে থাকে। আমি তাকিয়ে তাকিয়ে তা দেখতে থাকি। আমি মেয়েদের এতোসুন্দর জিনিস আর কখনো দেখিনি।
গ্রামে ছোট ছোট মেয়েদের ল্যাংটা দেখেছি কিন্তু রুমি দিদির জিনিসটি যেন অন্যরকম। দু’রানের পাশে ফুলে উঠা মাংশ তার ভিতর লাল টকটকা কি সুন্দর একটি গর্তের মত।যতখণ রুমি দিদি গুদের শিশ দিচ্ছিল ততখণ আমি তাকিয়ে ছিলাম। ঘরের মধ্যে শিশ দিয়ে রুমিক দিদি ঘাবড়ে গিয়েছিল।
সে উঠে এসে আমাকে জড়িয়ে ধরে বলছিল-‘মাকে বলে দেবেন নাতো?’ রুমি দিদি বৌদিকে খুব ভয় করতো। আমি বসে ছিলাম রুমি দিদি আমার পাশে এসে ওনার তলপেটটা আমার মুখের সাথে লাগিয়ে চাপ দিয়ে বলছিল। আমার নাকে তখন মাত্র শিশ দেয়া রুমি দিদির কচি গুদের গন্ধ নাকে আসছিল। আমি অনুভব করছিলাম রুমি দিদির দু’রানের মধ্যে ফোলা মাংশ পিন্ডটি এখন আমার মুখের সাথে লেগে আছে। আমার মাথাটা চেপে ধরে রুমি দিদি বার বার ঐ কথা বলছিল। আমি তাকে কথা দিলাম বলবো না। কিন্তু আমার মধ্যে একটা পরিবর্তন এসে গেল।
সারাহ্মণ শুধু রুমি দিদির শিশ দেওয়ার দৃশ্যটি আমার চোখের সামনে ভেষে উঠতে থাকে। আর রুমি দিদি আমার পিঠে উঠলে বা শরীরের সাথে টাচ লাগলেই আমার শরীরের মধ্যে যেন জোয়ার এসে যায়। হঠাৎ করেই আমার জিনিসটি গরম হয়ে দাঁড়িয়ে যায়।
উপায় না দেখে সারাহ্মণ আমি লুঙ্গির নিচে জাঙ্গিয়া পরা শুরু করলাম। আর রুমি দিদির বিশেষ বিশেষ জায়গার পরশ নিতে থাকলাম। মাঝে মাঝে ইচ্ছে করেই ওনার গোপন অংগে হাত বুলাই কিন্তু রুমি দিদি কিছু বলে না। একদিন বড় সাহেব আর বৌদি এক পার্টিতে গেছে। ফিরতে অনেক রাত হবে। এদিকে রুমি দিদি ঘুমিয়ে পড়েছে।
আমার হঠাৎ ইচ্ছে হলো খুব ভালভাবে ওর জিনিসটি দেখতে। ঘরের দরজা বন্ধ করে লাইট জালিয়ে রুমি দিদির জাঙ্গিয়া খুলে দু’পা ফাঁক করে মুখটা কাছে নিয়ে খুব ভালভাবে দেখার চেষ্টা করলাম। এদিকে আমার জিনিসটি শক্ত হয়ে ছটফট শুরু করে দিয়েছে।
চোখের সামনে এমন একটি জিনিস পেয়ে কিভাবে নিজেকে সামাল দেই আপনি বলেন। হঠাৎ আমার মনে পড়লো রুমি দিদির জিনিসটির মধ্যে আমার ওটা ঢুকবেনা।
তাই নিজেকে অনেক শাসন করে একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে একটু একটু নাড়াতে লাগলাম। এদিকে আর এক হাত দিয়ে আমার ওটাকে ধরে আউট করে ফেলাম।
পর দিন থেকে আমার মাথায় শুধু একই কথা মনে হতে থাকে কি ভাবে রুমি দিদিকে সাথে কাজ করা যায়। ধীরে ধীরে রুমি দিদির সাথে আরও ঘনিষ্ট হয়ে মিশতে লাগলাম।
সুযোগ পেলেই ওর বুকে ও গোপন অংগে হাত দিতে থাকলাম। রুমি দিদি কিছুই বুঝতো না। আমি খেলার বাহানায় ওর বুকে মুখ নিয়ে চুষে দিতাম। ও খুব মজা পেত। এমনি করে ধীরে ধীরে ওর গোপন অংগে একটু একটু করে আঙ্গুল ঢুকিয়ে মাজা দিতে থাকতাম।
তারপর যখন বুঝতে পারলাম যে এখন ওখানে আমার জিনিসটি ঢুকানো যাবে তখন বললাম-‘রুমি দিদি আস আমরা নুনু নুনু খেলি।’
ওকে আমার নুনুটি ধরিয়ে দিয়ে আমি ওর জিনিটিতে মুখ লাগিয়ে চুশে দিতে থাকতাম। এতে ও খুব মজা পেত। প্রায় দিনই ও বলতো আস আজ আমরা নুনু নুনু খেলবো।
এমনি করে একদিন ওকে খুব সাবধানে চিৎ করে শুইয়ে খুব ধীরে ধীরে আমার জিনিসটিতে তেল মেখে ওর ভিতরে প্রবেশ করাই। তারপর হতে চলছে আমাদের নুনু নুনু খেলা।
সত্যি বলছি অজয়দা- আমি ইচ্ছ করে করিনি। কখন যে হয়ে গেল তা আমি বুঝতেই পারিনি।
যখন বুঝলাম তখন অনেক দেরী হয়ে গেছে। ফিরে আসার আর উপায় নাই। ‘তুমি যে ওকে ফ্রিভাবে করছো যদি প্রেগনেন্ট হয়ে যায়?’ ‘হবে না। কারণ ওর এখনও মিন্স হয় নাই।
আমি শুনেছি মিন্স না হলে বাচ্চা হয় না।’ রুমির ঘটনা শুনতে শুনতে অজয়ের জিনিসটি আবার দাঁড়িয়ে যায়। বরুন তা ল্য করে আবার অজয়ের জিনিসটি ধরে নাড়া চাড়া করতে থাকে। অজয় মজা পেয়ে চোখ বন্ধ করে। কিছুণ ওভাবে কাটাবার পর বলে ‘আজ আর নয়, কাল রুমিকে নিয়ে এসো একসাথে হবে কেমন?’ বরুন হাসি মুখে ঘর থেকে বের হয়ে যায়।