বাংলা চটি গল্প – নুনু দিয়ে যোনি পেটানো – ২ (Nunu Diye Joni Petanor Bangla Choti Golpo - 2)

নুনু দিয়ে যোনি পেটানোর বাংলা ভাষায় বাংলা চটি গল্প এর শেষ ভাগ

ছোটকাল থেকেই আমার দাদার সাথে আমার সহজ সম্পর্ক। কখনোই আমার দাদাকে আমি আলাদা কোন নজরে দেখেনি। কিন্ত আজ যতবারই কোন কারনে অনিকেতদার সাথে আমার স্পর্শ লাগছিল আমি শিউরে উঠছিল। আসলে আমিও তৃষ্ণার্ত ছিলাম বহুদিন হয়ত সেই কারনে। মুভি শেষে সবাই যে যার রুমে ফিরে গেল।আমার রাত জেগে পড়ার অভ্যাস তাই ঘুম সহজে আসছে না। আমি ঘড়ির দিকে তাকালাম, রাত ২টা বাজে, জানি দাদা হয়ত জেগেই থাকবে কারন দাদা আজ লিপিকে কাছে পাবেনা কারণ লিপি আজ মায়ের কাছে ঘুমিয়েছে। আমার রুমের পাশেই দাদার রুম। দাদা জেগে আছে কিনা দেখার জন্য আমি আলতো করে ওর রুমের দরজাটা মেলে দেখল অনিকেত বিছানায় নেই। আমি চলে যাওয়ার জন্য ফিরতে গিয়ে দেখলাম রুমের অন্য পাশে ড্রেসিং রুমের পর্দার ফাঁক দিয়ে সামান্য আলো আসছে। আমি পা টিপে টিপে গিয়ে পর্দা সরিয়ে দেখলাম দাদার মাথা ড্রেসিং রুমের পিছনের দেয়ালের সাথে লাগানো যেন কিছু দেখছে।

ভালো করে তাকিয়ে আমি দেখলাম দাদা সম্পুর্ন নগ্ন আর এক হাত দিয়ে ও ওর নুনু ধরে নাড়াচ্ছে।এই দৃশ্য দেখে কিছু বুঝার আগেই আমার মুখ দিয়ে একটা অস্ফুট শব্দ বেরিয়ে আসলো। তা শুনে নুনুতে হাত রাখা অবস্থাতেই আমার দাদা ফিরে তাকিয়ে আমাকে দেখে জমে গেল।বোনের সামনে ওর আস্তে আস্তে নেতিয়ে পড়া নুনু ধরে দাঁড়িয়ে থাকতে অনিকেতদার লজ্জা লাগছিল। আমি ওর পাশেই মেঝের উপর বসে কি হচ্ছে সেটা দাদাকে বলতে বললাম। ওর পাশে বসে আমিও তা লক্ষ্য করে ওটা একবার ধরার লোভ সামলাতে পারলাম না। হাত বাড়িয়ে আলতো করে দাদার নুনু স্পর্শ করলাম। দাদা তাতে লাফ দিয়ে উঠল। ‘এই কি করছিস!’ অনিকেতদা অবাক হয়ে বলল। ‘কিছু না দাদা এই সব কিছুই আমার কাছে নতুন নয়’ আমি বলল ‘আর একটু ধরি দাদা?মাইন্ড করবে?’ ‘হ্যা…না…আচ্ছা…ঠিক আছে ধর…কিন্ত কেন?’ ‘না মানে আগে কখনো এরকম সামনা সামনি দেখিনি তো আর তুমি আমার দাদা, তোমাকে আমি বিশ্বাস করি যে উলটাপালটা কিছু হবে না’।

অনিকেতের কি মনে হতে পিছনে হাত বাড়িয়ে বোনের দু পায়ের মাঝখান খুজে নিয়ে ওর মিনি স্কার্টের নিচে পাতলা প্যান্টির উপর দিয়ে হাত বুলাতে লাগলো। যায়গাটা হালকা ভিজা ভিজা ছিল। হঠাত করে আমি অনিকেতদার নুনু থেকে হাত সরিয়ে নিলাম।অনিকেতের ধোনে সামান্য একটু স্বচ্ছ রস এসে গিয়েছিল। আমি আঙ্গুল দিয়ে ঐ রস ওড় নুনুর আগায় ছড়িয়ে দিয়ে খেঁচতে লাগল আর অনিকেত আবার প্যান্টির উপর দিয়ে আমার যোনিতে হাত বুলাতে লাগল। এবার অনিকেতদা আমার প্যান্টির নিচে হাত ঢুকিয়ে দিয়ে অবাক হয়ে দেখল আমার যোনিতে কোন বাল নেই। আমার মসৃন যোনি অনিকেতদা আঙ্গুল দিয়ে ঘষতে লাগল।অনিকেতদা আরো উত্তেজিত হয়ে আস্তে আস্তে আমার প্যান্টিটা পুরোপুরি খুলে ফেলল আমিও কোন বাধা দিলাম না। এবার অনিকেতদা আরো জোরে জোরে আমার যোনিতে আঙ্গুলি করতে লাগল। আমি ওর জন্য পা দুটো একটু ফাঁক করে দিলাম।চোখ নামিয়ে ও বিস্ফোরিত চোখে দেখল আমি ওর নুনুর উপর লেগে থাকা স্বচ্ছ রসের স্বাদ নিতে আমার জিহবা বের করে এগিয়ে আনছি।

দম বন্ধ করে অনিকেতদা দেখল আমি জিহবা দিয়ে ওর নুনুর আগা চাটতে চাটতে আস্তে আস্তে সেটা আমার নরম ঠোটের ভিতর ভরে নিলাম। তারপর আস্তে আস্তে পুরো নুনু মুখের ভিতর পুরে নিলাম। আবার নুনুটা মুখ থেকে বের করে নুনুর ছোট্ট ফুটোয় আলতো করে জিহবা লাগালাম।তারপর আবার পুরোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। সুখ পেয়ে অনিকেতদা দেওয়ালে হেলান দিয়ে বোনের নুনু চোষা দেখতে লাগল। আমার এভাবে নুনু চোষায় অনিকেতদা আর নিজেকে ধরে রাখতে পারছিল না। ও আমার মাথা ধরে আমাকে নুনু থেকে সরিয়ে বলল যে এখুনি ওর মাল বের হয়ে যাবে। আমি হেঁসে ওকে বললাম যে আমি দেখতে চায় কিভাবে মাল বের হয়। অনিকেতদা এবার নিচু হয়ে আমাকে বলল, ‘আমাকে এবার তোর জন্য কিছু করতে দে, পরে তুই আবার করিস’। বলে অনিকেতদা আমাকে আলতো করে ধরে আমাকে দেয়ালের সাথে হেলান দেওয়ায়ে আমার পা দুটো ফাঁক করে আমার যোনির দিকে তাকালো। এতক্ষন ঘষাঘষির কারনে যোনিটা লাল হয়ে ফুলে ছিল। তা দেখে অনিকেতদা নিচু হয়ে আমার যোনিতে মুখ দিতেই আমি কেঁপে উঠলাম।

জীবনে এইটা প্রথমবার নয় যে আমার যোনিতে কেও মুখ দিল। আগেও ওস্তাদজি অনেকবার আমার কচি যোনিতে মুখ দিয়েছে আমি নিজেও আঙ্গুলিও করেছি কিন্ত আজ যেন এক অন্য জগতের অনুভুতি অনুভব করছি। অনিকেতদা আমার যোনিতে জিহবা দিয়ে চাটতে লাগল। মাঝে মাঝে আমার যোনির ফুটোতে জিহবা ডুকিয়ে দিচ্ছিল। আমার মুখ দিয়ে ছোট ছোট শীতকার বেরিয়ে আসতে লাগল। আমার এতই আরাম লাগছিল যে আমি হাত দিয়ে অনিকেতদার মাথা আমার যোনিতে চেপে ধরলাম। চাটতে চাটতে একসময় আমার শরীর চরম পুলকে ধনুকের মত বেকিয়ে গেল আর আমার যোনির মালে অনিকেতদার মুখ ভরে গেল।আমি উঠে বসে হাত বারিয়ে জোরে জোরে আমার নিজের যোনি ঘষতে ঘষতে বললাম, ‘ওহ! অসাধারন দাদা! অসংখ্য ধন্যবাদ তোমাকে দাদা!’।

‘এটা ঠিক না’ অপরাধবোধে জর্জরিত হয়ে অনিকেতদা বলল। ‘আমাদের এরকম করাটা একদম উচিত হয়নি’। ‘কেন লিপির সাথে করার বেলায়। ঠিক আছে, কিন্ত আমরা খুব বেশি কিছু তো করিনি, তাই না?’ ‘হ্যা কিন্তু লিপিতো আমার বোন নয়… ’ অনিকেতদা শুরু করেছিল কিন্ত আমি আবার ঝুকে এসে ওর নুনু ধরে চুষতে লাগলাম। ‘তোর এটা করা উচিত হচ্ছেনা’ অনিকেতদা প্রতিবাদ করল। ‘আমি এটা দিয়ে রস বের হওয়া দেখতে চাই’. আমি আবার ওর নুনু হাতে নিয়ে চুষতে লাগলাম।আমি চুষতে চুষতে একসময় অনিকেতদা ওর বিচিতে চাপ অনুভব করল। আমি তখনও জোরে জোরে চুষছিলাম। ‘আমার এখুনি বের হয়ে যাবে’ বলতেই আমি মুখ সরিয়ে ধোনে হাত দিয়ে ওঠানামা করতে করতে অনিকেতদার ধোনে যেন বিস্ফোরন হয়ে মাল বের হতে লাগল। সব মাল বের হয়ে গেলে আমি বিজয়ীর হাঁসি দিয়ে নুনু থেকে হাত সরিয়ে পা দুটো গুটিয়ে বসলাম। পায়ের ফাঁক দিয়ে আমার টুকটুকে লাল গুদ দেখা যাচ্ছিল।অনিকেতদা শুধু স্তম্ভিত হয়ে বসে ছিল। ওর বিশ্বাসই হচ্ছিল না যে এইমাত্র ওর ছোট বোন ওর নুনু চুষে মাল বের করেছে। এটা হতেই পারে না।

অনিকেতদা আমার দিকে তাকিয়ে দেখল আমি মুচকি মুচকি হাঁসছি আর হাল্কা করে হাতটা আমার যোনির উপর বুলাচ্ছি। ‘ওহ দাদা, অসাধারন মজা হল’আমি বলে উঠলাম ‘আমি একদম মাইন্ড করিনি, আমি সবসময় ভাবতাম এটা নোংরা কিছু,কিন্ত আসলে অনেক মজার’ ‘অবিশ্বাস্য’ বলল অনিকেতদা ‘আমি ভাবতেই পারছি না আমরা এরকম কিছু করেছি’. অনিকেতদা বলল ‘এটা নিয়ে আমাদের আরেকটু ভেবে দেখা উচিত’ ‘এখানে ভাবাভাবির কি আছে; তোমার ব্যাপার তুমি কাউকে বলবে না আমারটাও আমি কাউকে বলবো না। এটা হবে আমাদের গোপন সেক্স’বলে আমি উঠে দাঁড়িয়ে এসে অনিকেতদাকে জড়িয়ে ধরে ওর ধোনে হাত দিয়ে জোরে একটা চাপ দিয়ে আমি লাজুক ভাবে বলে উঠলাম, ‘কেন দাদা আমার যোনি চুষতে তোমার ভালো লাগেনি?’ ‘এর চেয়ে মজার কিছুর স্বাদ আমি জীবনে নিইনি’ বলল অনিকেতদা ‘কিন্ত তার মানে এই নয় যে এটা করা ঠিক’ ‘আমার কাছে ঠিক আছে আর সেটাই বড় কথা’ আমি বললাম ‘আশা করি আমরা এমন আরও কিছু করতে পারব’।

কিস করতে করতেই অনিকেতদা দুইহাতে আমাকে কোলে তুলে নিল। তারপর ওর বেডরুমের বিছানায় নিয়ে শুয়ে কিস করতে করতে আমার মাই টিপতে লাগল। জামার উপর দিয়ে টেপায় আমার যেন হচ্ছিল না আমি একহাত দিয়ে কোনমতে জামা খুলে নামালাম। আমার মাইয়ের উপরের মসৃন অংশ দেখায় অনিকেতদাকে আর বলে দিতে হলো না। ও নিজেই আমার মাঝারি মাই দুটো উন্মুক্ত করে দিল। অনিকেতদা আগে কখনো আমার মাই দেখেনি। ওর টেপাটিপিতে মাই দুটো হালকা লাল লাল হয়ে ছিলো। আমার কাছে মনে হল এর থেকে মজার কিছু আর হতে পারে না। একটা মাই হাত দিয়ে ধরে দাদা মাইয়ে মুখ দিল। আমি যেন তখন স্বর্গসুখ অনুভব করছি। আমি এক হাত দিয়ে অনিকেতদার নুনু চাপছিলাম আর আরেক হাত দিয়ে আমার যোনিতে আঙ্গুল ঘোষছিলাম। অনিকেতদা জোরে জোরে মাই চাটতে চাটতে মাইয়ের গাঢ় গোলাপী বোটায় হাল্কা করে দাঁত লাগাল। আমি যেন এতে পাগলের মত হয়ে গেলাম। যোনি থেকে হাত সরিয়ে অনিকেতদার ট্রাকপান্টটা একটানে নামিয়ে ফেললাম। বুক থেকে অনিকেতদার মাথা উঠিয়ে আমি অনিকেতদার উপর উঠে ওর নুনু মুখে দিয়ে পাগলের মত চুষতে লাগলাম। অনিকেতদা ওর গেঞ্জিটা খুলে ফেলল। চোষার সময় আমি আমার দাঁত দিয়ে অনিকেতদার ধোনে হালকা হালকা কামড় দিচ্ছিলাম। এতে অনিকেতদার পক্ষে আর বেশীক্ষন মাল ধরে রাখা সম্ভব হচ্ছিল না। ও কোনোমতে আমাকে সাবধান করল যে ওর এখন মাল বের হয়ে যাবে। কিন্ত আমি যেন আজ এই জগতে নেই।

দাদার কথা শুনে আমি যেন আরো জোরে জোরে চুষতে লাগল। আর রাখতে না পেরে বোনের মুখের ভিতরেই অনিকেতদা আবারও মালের বিস্ফোরন ঘটালো। জিহবায় দাদার গরম গরম মালের স্পর্শ পেয়েও আমি মুখ সরিয়ে নিলাম না। যেন এক মজার জুস খাচ্ছি সেভাবে দাদার সব মাল খেয়ে নিলাম। নুনুর আগায় লেগে থাকা মালও চেটেপুটে খেয়ে আমি মুখ তুলে অনিকেতদার দিকে মুখ তুলে তাকালাম।‘দাদা, আরো খাব’ আবদারের সুরে বললাম আমি। অনিকেতদা তখন জবাব দেবে কি, বোনের কার্যকলাপ দেখে ও তখন ওর দিকে হা হয়ে তাকিয়ে আছে। আমার ঠোটের কোনা দিয়ে সামান্য একটু মাল চুইয়ে পড়ছিল। সেই দৃশ্য দেখে অনিকেতদা আবার যেন ভুলে গেল আমি ওর কে। ‘যাহ তুই একাই বারবার খাবি নাকি? এবার আমিও আবার খাব’বলে অনিকেতদা নিচু হয়ে আমাকেকে ধরে তুলল। বিছানায় ওকে শুইয়ে আস্তে আস্তে ওর নাইটিটা পুরো খুলে ফেললাম। এই প্রথম পরিনত আমার সম্পুর্ন নগ্ন দেহ দেখল ও। আমার মসৃন দেহের মাঝে যেন সমুদ্রের ঢেউ। পা ফাঁক করে আমার বালহীন লাল গুদের দিকে তাকিয়ে রইল অনিকেতদা।

ওর মন চাচ্ছিল যেন অনন্তকাল এই গুদের দিকে তাকিয়ে থাকে। ‘কি হল দাদা? এত কি দেখছ’ আমি অধৈর্য স্বরে বলে। অনিকেতদা তাই মুখ নামিয়ে আমার গুদে আবারও মুখ দিল। ও এমনভাবে চুষতে লাগল যেন পৃথিবীর সবচেয়ে মজার জিনিস খাচ্ছে। আমার মুখ দিয়ে চরম সুখের শীৎকার বেরিয়ে আসতে লাগল। ‘উউউউহহহহ………আআআআহহহহহ……ওহহহহহহ দাদাআআ’ গুদ চুষতে চুষতে একসময় আমার শরীর আবার ধনুকের মত বাঁকা হয়ে যেতে লাগল। আমার গুদ থেকে গরম মাল এসে অনিকেতদার সারামুখ ভরিয়ে দিল। অনিকেতদাও চেটে চেটে খেতে লাগল।‘দাদা……উহহহ….উপরে এস আমি তোমার মুখ থেকে……আআহহহ……আমার রসের স্বাদ নিতে চাই’ আমি কোনোমতে বললাম। অনিকেতদা আমার মাল মুখে নিয়েই উঠে এসে আমাকে কিস করতে লাগল। আমিও তার নিজের মালের নোনা স্বাদের সাথে ভাইয়ের কিস উপভোগ করছিলাম। অনিকেতদা একহাত দিয়ে আমার একটা মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে আমার গুদে আঙ্গুল ঘষতে লাগল। ভাইয়ের এই অন্যরকম সোহাগে আমি পাগলপ্রায় হয়ে গিয়েছিল। আমি হাত দিয়ে অনিকেতদার মাথা তুলে ধরে ওর চোখের দিকে তাকালাম। আমার এই আচমকা পরিবর্তনে অনিকেত থেমে গেল।
‘দাদা তোমার নুনুটা আমার যোনিতে ঢুকাও, আমি আমার যোনির ভিতর তোমার নুনুটা অনুভব করতে চায়.
‘কি বলছিস এসব, তোর কি মাথা খারাপ হয়েছে?’ অনিকেতদা চমকে উঠে বলল।‘কিচ্ছু হবে না দাদা, ‘না এ হয় না, তাছাড়া অনেক ব্যাথাও পাবি’ ‘এই ব্যাথার পরোয়া আমি করি না দাদা, আর আমি চাই না অন্য কেউ আমাকে এই ব্যাথা দিক, তোমার মত আদর করে কেউ আমাকে করবে না, প্রীজ দাদা’আমি কাতর স্বরে বলল। অনিকেতদা কিছুক্ষন আমার চোখের দিকে তাকিয়ে রইল। আমার চোখে স্পষ্ট আকুতি, যেন এখুনি কেঁদে ফেলবো। দেখে অনিকেত আর প্রতিবাদ করল না। আস্তে আস্তে একহাত দিয়ে ওর খাড়া নুনুটা ধরে আমার যোনির ভিতর সামান্য একটু ঢুকাল।আমি একটু কেঁপে উঠল। অনিকেতদা অন্য হাত দিয়ে আমার বুকে হাত বুলিয়ে দিতে লাগল। আর একটু ঢুকেই অনিকেতদার নুনুটা কিছুতে বাধা পেল। আমার গালে হাত বুলিয়ে আদর করতে করতে আস্তে করে আরও ঢুকিয়ে দিল। আমার যোনির পর্দা ছিড়তেই আমি থরথর করে কেঁপে উঠলাম। অনিকেতদা টের পাচ্ছিল ওর নুনু রক্তে একটু ভিজে যাচ্ছে। ও ঐ অবস্থাতেই স্থির থেকে আমার মুখে হাত বুলিয়ে আমাকে আদরের কথা বলতে লাগল।

‘এখুনি ব্যাথা চলে যাবে সোনা বোন আমার আরেকটু সহ্য কর’ ব্যাথায় আমি চোখ বন্ধ করে ঠোট চেপে রেখেছিলাম। আস্তে আস্তে ব্যাথা কমে এলে আমি চোখ খুলে তাকালাম। ‘দাদা এবার কর’ আমি বললাম। অনিকেতদা খুব ধীরে ধীরে আমার যোনিতে নুনু দিয়ে গোঁতাতে লাগল। আস্তে আস্তে আমার ব্যাথা পুরোপুরি চলে গিয়ে আমি উপভোগ করতে লাগলাম। আমার মুখ থেকে সুখের শীতকার শুনে অনিকেতও আস্তে আস্তে গোঁতানোর গতি বাড়িয়ে দিল। আনন্দে আমার মুখ লাল হয়ে গিয়েছিল। গোঁতানো দিতে দিতে অনিকেতদা আমার লাল হয়ে থাকা গাল জিহবা দিয়ে চাটতে লাগল।‘ওওওওহহহহ…..মাআআআগো……দাদা….আরো……উউউউউহহহহহ……জোরে……আআআআহহহহ’আমার শীতকারে এবার অনিকেতদা পাগলের মত জোরে জোরে গোঁত্তা দিতে লাগল। আমিও প্রচন্ড উপভোগ করছিলাম তাই দাদার মাল পড়ার আগেই আমার একবার চরম পুলক হয়ে গেল। গোঁত্তা মারতে মারতে একসময় অনিকেতদা বুঝল ওর এখনি মাল আউট হবে। ও পুরো নুনুটাই আমার যোনির ভিতর ঢুকিয়ে দিল, সাথে সাথে ওর গরম মালে আমার যোনি ভরে যেতে লাগল। আমি যেন তখন সুখের হাওয়ায় ভাসছি।

মাল শেষ হয়ে গেলে অনিকেতদা উলটে গিয়ে আমাকে তার উপরে এনে আদর করতে লাগল। ও নেটে পড়েছিল যে মেয়েরা মাল ফেলার পরও কিছুক্ষন ছেলেদের আদর পেতে পছন্দ করে। অনিকেতদা ওর মসৃন পিঠে হাত বুলাতে বুলাতেই আমি বলে উঠলাম, ‘ওহ দাদা,তোমার জন্যই আমার নুনু দিয়ে যোনি পেটানোটা আমার কাছে স্মরনীয় হয়ে থাকবে’ বলে অনিকেতদার ঠোটে একটা চুমু দিয়ে উঠে আমার জামাকাপড় বিছানা থেকে তুলে নিলাম। ‘শুভরাত্রি দাদা’ আমি দরজার দিকে যেতে যেতে বললাম।‘শুভরাত্রি কাল সকালে আই-পিল কিনে দেব খেয়ে নিস’ বলে অনিকেত আনমনে আমার যাওয়ার পথের দিকে তাকিয়ে রইল।