আমি আর ছোট খালা -১

(Ami Ar Amar Choto Khala - 1)

This story is part of a series:

আমার ছোট খালা মনি আমার চেয়ে ৪ বছরের ছোট। আমাদের মধ্যে অনেক ভালো সম্পর্ক বলতে গেলে বন্ধুর মত আমাদের চলাফেরা। আমি কখনও মনি খালার দিকে খারাপ চোখে তাকাইনি।এবার যখন নানার বাড়ি গেলাম তখন সময়টা বর্ষামৌসুম চারদিকে পানি আার পানি।

দুপুর বেলায় খালা বললো মাহিন চল নদীতে গোসল করতে যাই। আমিও রাজি হয়ে গেলাম। নৌকা করে নদীতে গোসল করতে গেলাম। যখন মনি গোসল করছিল তখন সে বারবার আমাকে জরিয়ে ধরছে। আমি বেপারটা সহজ ভাবে নিচ্ছি। কিন্তু যখন আমি নৌকায় উঠলাম তখন মনি বলল এই হাতদে আমি উঠব, আমি হাত দিলাম মনি নৌকায় উঠার সময় তার মাই আমার চোখের সামনে ভেসে উঠল। আমি তার মাই দেখতে লাগলাম তা মনি বুঝতে পেরে বলল কিরে কি দেখেছিশ। আমি তারাতারি চোখে ফিরিয়ে নিলাম। বাকিটা দিন বারবার মনি মাই আমার চোখের সামনে বাসছে, দিন শেষে রাত হল।

রাতের খাবার শেষে আমি মামা আর মনি বিছানায় বসে গল্প করছি তখন রাত ১০ বাজে, গ্রামে তখন অনেক রাত। মামা বলল আমি ঘুমাতে গেলাম তোরা গল্প কর। মামা চলে যাবার পর মনি আমার পাশেই শুয়ে গল্প করছে।

একটা সময় আমি ঘুমিয়ে পরলাম হঠাৎ আমি ঘুমের মধ্যে বুঝলাম কে যেন আমার ঠোঁট নিয়ে খেলা করছে। চোখ খুলে দেখি মনি খালা, আমি বললাম এই খালা কি করছ।

মনি কোন কথা না বলে আমাকে জরিয়ে ধরলো। আমার তখন হাতে চাঁদ পাবার মত অবস্থা। আমি তখন তার মাই গুলিতে হাত রাখলাম আস্তে আস্তে টিপতে লাগলাম। মনি তখন সুখে আমাকে আর জোরে জরিয়ে ধরলো। আমি মিনর ঠোঁটে ঠোঁট রাখলাম, তখন মনি পাগলের মত আমার ঠোঁট নিয়ে চুষতে লাগল। আমি তখন আর জোরে তার মাই টিপে চলছি।

মনি আমাকে আস্তে করে বলল শুধু কি টিপে শেষ করবি নাকি খাবি। আমি আর দেরি না করে জামাটা উপরে তুলে তার মাইয়ে মাঝে মুখ দিলাম, নিপপল মুখে নিয়ে চুষতে লাগলাম।

মনি সুখে আহহহ ওওও আহহহ ইসসস ওহহহ করতে লাগলো। আমাকে তার মাইয়ে মধ্যে আর জোরে চেপে ধরলো।
আমি তখন আমার একটা হাত মনি ভোদার মধ্যে হাত চালান করলাম। আমি ভোদার হাত দিয়ে খেলা শুরু করলাম,তখন মনি পাগলের মত সুখে আহহ উওও ওমমম ইসসসস করতে লাগলো। আর বললো যেন একটা আঙ্গুল তার ভোদার মধ্যে চালান করি। আমি যখন মনির ভোদার মধ্যে আঙ্গুল দিলাম তখন মনে হল যেন আমি আগুনে মধ্যে হাত দিলাম।আমার কাছে মনে হচ্ছে যেন আমার হাতটা পুড়ে যাচ্ছে।
মনি তখন সুখে পাগলের মত ওওও আআআ ইসসস মাগো আর জোরে কর এসব বলছে।

আমি তখন মনি মাই কামড়াতে কামড়াতে তার ভোদার মধ্য আঙ্গুল চোদা দিচ্ছি।
এভাবে কিছু সময় পর মনি আমাক বলতে লাগল আর জোরে, আমাকে মেরে ফেল, ফাটিয়ে দে, শেষ করে ফেল।
আমি বুঝলাম মাগীর মাল ছাড়ার টাইম হইছে। আমি তখন আর জোরে তার দুধ কামরাচ্ছি আর ভোদর মধ্যে আঙ্গুল চোদা দিচ্ছি।
আর মনি আআআআ ওওওও ইসসসসস আআআআআ কি সুখ বলতে বলতে আমার হাতে মাল ছেড়ে দিল। তারপর আমাকে জরিয়ে ধরে কিস করে বলল কি সুখ দিলি আমাকে।
আমি তখন বললাম নিজেরটাত বুঝে নিলা আমারটার কি হবে।

মনি বলল কি হবে, যা হবার তা হবে বলে আমার লুঙ্গিটা খুলে ধনে হাত দিল। তারপর বললল ওমা এটা কিরে হাতির ধন কই পাইলি।

আমি বললাম মনি তর পছন্দ হইছে।
হইছে মানে, এটাই চাই জীবনের প্রথম চোদেন এমন ধন দিয়ে শুরু করব।
আমার ধন লম্বায় ৯” আর ৪”মোটা। মনি তখন আমার ধন নিয়ে খেলছে। আমি বললাম কি শুধু কি খেলবি নাকি?
মনি বললো খেলা অনেক প্রকারের হয় দেখতে থাক।

তখন সে আমার ধনের কাছে মুখ নিয়ে, ধনের মাথায় ঠোঁট দিয়ে চুষতে লাগল। তখন কিযে সুখ লাগছিল বলে বুঝাতে পারবনা।

মনি আস্তে আস্তে চুষে চলছি আর আমি আমার দুই হাত দিয়ে তার দুধ টিপে চলছি।
মনি তখন আমার ধনটা তার মুখের মধ্যে চালান করল, আমার ধনটা তার মুখে নিয়ে চুষতে লাগলো। সে কি চোষা, তার মুখের লালাতে আমার ধনটা মনে হচ্ছে গোসল করাচ্ছে। এমন চোষা মনে৷ হচ্ছে আইসক্রিম খাচ্ছে।

এই প্রথম কেউ আমার ধন চোষছে। আমি পাগলে মত তার মাথা আমার ধনের উপর চেপে, ধরলাম, আর বললাম মাগী চোষ। চোষেচোষে মাল খা, পেট পুড়ে খা।
মনি তখন ওমম ওমমম করে চোষে চলছে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না,আমার চোখেমুখে অন্ধকার দেখছি, তখন আমি মনি মুখের মধ্যে মাল ছেড়ে দিলাম।
মনি আমার সব মাল চেটেপুটে খেয়ে নিল। আর আমার ধন বাবাজীর অবস্থা তখন যুদ্ধে হারা সৈনিক এর মত।
মনি আমার বুকের মধ্যে এসে মাথা রেখে বলল কি সুখ।
আমি তার ঠোঁটে ঠোঁটে রেখে কিস করে চললাম।

কিছুটা সময় পর আমি আবার মনির দুধ টিপতে লাগলাম । মনি আমার ধন নিয়ে নারাচার শুরু করল। আর ধন বাবাজীর অবস্থা তখন কলা গাছের মত।
মনিকে বললাম চোষতে,মনি বাধ্য মেয়েরমত হুকুম পালন করল। মনির ঠোঁটের স্পর্সে আমার ধন লাফাতে লাগল।
মনি ধনটা এমন ভাবে চোষতে লাগলো যে মাগিরা তার কাছে হেরে যাবে।

আমি মাগির মাথা ধনের উপর চেপে ধরলাম। এবার রপডি হলাম মনির ভোদায় ধন চালানকরার জন্য, কিন্তু খাটের যা অবস্থা। মনি বলল কাল নদীতে নৌকা নিয়ে যাবে তখন তার ভোদা ফাটাতে।
আমি বললাম তাহলে এখন আমার কি হবে। কি হবে মানে আমি ঠান্ডা করছি তোমার কলা গাছ। সাথে থাকেন পরের পর্বের জন্য

What did you think of this story??

Comments

Scroll To Top