Site icon Bangla Choti Kahini

বাংলা ভাষায় বাংলা চটি গল্প – আমার সুন্দরী জলপরী – ১ (Bangla Choti Golpo Bangla Language - Jolpori - 1)

Bangla choti golpo bangla language – সাঁতার কাটা শরীরের পক্ষে খূবই উপকারী। সাঁতার কাটলে সারা শরীরের ব্যায়াম হয়ে যায়। সাঁতার শরীরে মেদ বাড়তে দেয়না অথচ কিশোরী ও যুবতী মেয়েদের শরীরের গঠন ঠিক করতে সাহায্য করে তাই এখন কিশোরাবস্থা এলেই প্রচুর মেয়ে সা্ঁতার ক্লাবে ভর্তি হয়ে সাঁতার শেখে।

সাঁতার ক্লাব ছেলেদের জন্য একটি বিশেষ আকর্ষণের স্থান কারন এখানে বসে বসে প্রচুর সুন্দরী নবযুবতীদের সাঁতারের কস্ট্যুম পরে ঘন্টার পর ঘন্টা সাঁতার কাটতে দেখে চোখের সুখ করে নেওয়া যায়। ফর্সা সুন্দরী কচি মেয়েগুলোর জলে ভেজা ঝকঝকে দাবনা দেখে অনেক ছেলেদেরই যন্ত্র শক্ত হয়ে যায়।

মেয়েরা জলে ডাইভ মারার জন্য যখন সামনে দিকে হেঁট হয়ে পোঁদ উঁচু করে, তখন কস্ট্যুমের উপর দিক দিয়ে তাদের সদ্য গজিয়ে ওঠা মাই এবং তার খাঁজ দেখা যায়। সাথে সাথে যখন তাদের কচি পাছার খাঁজে কস্ট্যুমটা আটকে যায় তখন পাছার দুটি অংশ তারিয়ে তারিয়ে উপভোগ করা যায়।

সাঁতারু মেয়েদের দিকে তাকিয়ে থাকলে তারাও কোনও আপত্তি করেনা কারণ তখন তাদের সাঁতারের দিকে মন থাকে এবং ঐসময় তাদের উৎসাহ দেবার অজুহাতে অনেক কাছে গিয়ে তাদের শারীরিক সৌন্দর্যটা দেখা যায়। অনেক সময় সাঁতার শেখানোর জন্য বাচ্ছা মেয়েদের নিয়ে তাদের সেক্সি মায়েরা আসে এবং বাচ্ছাদের সাঁতার দেখার অজুহাতে পাড়ে দাঁড়িয়ে খূবই কাছ থেকে মায়েদের খোঁচা খোঁচা মাই আর পাছাগুলো দেখার সুযোগ পাওয়া যায়।

বিনয় এই রকমই এক সাঁতার ক্লাবে ট্রেনার। তার শরীর সৌষ্ঠব খূব ভাল তাই সে বিশেষ করে কিশোরী ও যুবতী মেয়েদের নতুন করে সাঁতার শেখায়। কোমর জলে দাঁড়িয়ে মেয়েগুলোকে জলের উপর উপুড় হয়ে হাত পা ছুঁড়তে শেখায় এবং ঐসময় মেয়েগুলোর পেটের তলায় হাত দিয়ে তাদের জলের ভীতর ধরে রাখে।

একটু বড় মেয়েকে শেখানোর সময় ওকে দুটো হাত ব্যাবহার করতে হয় এবং তখন ও জলের ভীতর একটা হাত মেয়েটার বুকের তলায় এবং আর একটা হাত দাবনার তলায় রাখে। মেয়েটাকে ধরে রাখার সুযোগে সে প্রায়ই তাদের সদ্য গজিয়ে ওঠা মাইগুলো টিপে দেয় অথবা তাদের মসৃণ দাবনায় হাত বুলিয়ে দেয় এবং মাঝে মাঝে হাতটা একটু উপর দিকে তুলে ওদের কচি গুদ খামচে ধরে।

যেহেতু জলের ভীতর কিছুই দেখা যায়না তাই উঠতি বয়সের মেয়েরা, যাদের কামপিপাসা খূব বেশী আছে, বিনয় স্যারের কাছে সাঁতার শিখতে খূবই ভালবাসে কারণ বিনয় স্যারের কাছে সাঁতার শিখলে তাদের মাই টেপানো এবং দাবনায় ও গুদে পুরুষের হাতের ছোঁওয়া পেতে খূব সুবিধা হয়।

রীতা, যার বয়স সবে আঠারো ছুঁয়েছে বিনয় স্যারের এমনই এক ছাত্রী। রীতার মাইগুলো বয়স হিসাবে একটু বড় তাই ওকে কস্ট্যূমের ভীতর ব্রেসিয়ার পরতে হয় এবং তলার দিকে প্যান্টি পরতে হয় তা নাহলে কস্ট্যুমটা ওর গুদের ভীতর ঢুকে গেলে বাহিরে থেকে গুদের চেরাটা বোঝা যায়।

রীতা খূবই ফর্সা এবং যঠেষ্ট লম্বা তাই বিনয় যখন সাঁতার শেখানোর সময় রীতার বুকের তলায় এবং দাবনার তলায় হাত দিয়ে ধরে তখন ওর ধনটা শুড়শুড় করে ওঠে। রীতা বিনয়ের পুরুষালি হাতের ছোঁওয়াটা খূবই পছন্দ করে। সে জলের ভীতর হাত পা ছোঁড়ার সময় ইচ্ছে করেই বিনয় স্যারের শক্ত ধনটা ছুঁয়ে দেয় এবং তার পরিবর্তে বিনয় রীতার মাইগুলো পক করে টিপে দেয়।

রীতা একদিন জলের মধ্যে হাত পা ছুঁড়তে ছুঁড়তে বিনয় কে বলল, “স্যার, আমি সাঁতার কাটতে পারলে ত আপনি আর আমায় এইভাবে বুকের ও দাবনার তলায় হাত দিয়ে হাত পা চালাতে বলবেন না।”

বিনয় বলল, “না, তুমি সাঁতার কাটতে পারলে ত ঐভাবে ধরে রাখার দরকার হবেনা।”

রীতা বলল, “তাহলে আমি সাঁতার শিখতে চাই না।”

বিনয় কারণ জিজ্ঞেস করতে রীতা বলল, “আপনি যখন আমার বুকের ও দাবনার তলায় হাত দিয়ে ধরে রখেন তখন আমার দুধে ও দাবনায় আপনার বলিষ্ঠ হাতের ছোঁওয়াটা ভীষণ ভাল লাগে। আপনি আমায় ঐভাবে না ধরলে আমার মাই আর গুদের খাঁজে আপনার পুরুষালি হাতের ছোঁওয়া পাবনা তাই আমি বেশ কিছুদিন এই ভাবে হাত পা ছুঁড়তে চাই।”

রীতার কথা শুনে বিনয় চমকে উঠল। ওর বিশ্বাস হচ্ছিল না রীতার মত অষ্টাদশী সুন্দরী নিজের যৌনাঙ্গে ওর হাতের ছোওয়া এত পছন্দ করে। বিনয় মুচকি হেসে জলের মধ্যেই রীতার মাইগুলো টিপতে লাগল এবং আর এক হাতে কস্ট্যুমের উপর দিয়েই রীতার গুদে আঙ্গুল দিয়ে খোঁচাতে লাগল।

রীতা খূবই উত্তেজিত হয়ে যাচ্ছিল এবং সে হাত পা ছোঁড়ার অজুহাতে বিনয়ের কস্ট্যুম প্যান্টের ভীতর হাত ঢুকিয়ে জাঙ্গিয়ার উপর দিয়ে বিনয়ের শক্ত বাড়াটা ধরে চটকাতে লাগল এবং বলল, “স্যার, কাল থেকে তুমি আমার সাথে জলে নামলে জাঙ্গিয়া পরে আসবে না কারণ এই অবস্থায় আমি তোমার ধনটা হাতের মুঠোয় ধরতে পারছিনা।”

বিনয় মুচকি হেসে জবাব দিল, “তুমিও কাল থেকে কস্ট্যুমের ভীতর ব্রা ও প্যান্টি পরে আসবেনা, আমি সঠিক ভাবে তোমার মাই টিপতে পারছিনা এবং গুদের চেরায় হাত দিতে পারছিনা।”

পরের দিন জলে নামার পর বিনয় একটা হাত রীতার খোঁচা খোঁচা মাইয়ের তলায় এবং অপর হাতটা রীতার গুদের ঠিক তলায় দিয়ে ওকে জলের ভীতর ধরে রাখল আর ওকে হাত পা ছুঁড়তে বলল। বিনয় রীতার মাইগুলো টিপছিল আর গুদের উপর আঙ্গুল দিয়ে খোঁচা মারছিল। যেহেতু রীতার বয়স খূবই কম তাই বিনয় বুঝতে পারল রীতার মাইগুলোর গঠন খূবই সুন্দর। যেহেতু সেদিন রীতা ব্রেসিয়ার অথবা প্যান্টি পরেনি তাই বিনয় রীতার কস্ট্যুমের ভীতরে হাত ঢুকিয়ে ওর মাইগুলো টিপতে লাগল এবং আর একটা হাত রীতার কুঁচকির কাছ দিয়ে ভীতরে ঢুকিয়ে রীতার মসৃণ বালে ঘেরা গুদে হাত বোলাতে লগল।

বিনয় নিজেও জাঙ্গিয়া পরেনি তাই রীতা নিজেও উত্তেজিত হয়ে বিনয়ের কস্ট্যুম প্যান্টের ভীতরে হাত ঢুকিয়ে ওর ঠাটিয়ে ওঠা বাড়াটা হাতের মুঠোয় নিয়ে রগড়াতে রগড়াতে বলল, “বিনয়দা, আমি ইচ্ছে করেই সাঁতার শিখতে চাই না। কারণ যতদিন আমি এই অবস্থায় থাকবো জলের ভীতর তোমার বাড়াটা চটকাতে পারব, তোমাকে দিয়ে মাই টেপাতে পারব এবং তোমার আঙ্গুলটা নিজের গুদে ঢোকাতে পারব। ইস, তোমার বাড়াটা কি বড় গো! তোমার বাল খূব ঘন। আমার এইরকম বালে ঘেরা বাড়া চটকাতে খূব ভাল লাগে। সাঁতার শিখে গেলেই ত আর এই সুখটা পাব না।”

বিনয় বলল, “রীতা, তুমি ঠিকই বলেছ, তোমার এই কচি কচি মাইগুলো হাতের মুঠো থেকে ছাড়তে আমার একদমই ইচ্ছে করছে না। তবে জলের ভীতর এর চেয়ে বেশী এগুনো ত যাচ্ছেনা। তাই তুমি তাড়াতাড়ি সাঁতার শিখে নাও। তারপর আমি তোমায় শহরের বাহিরে বিভিন্ন সাঁতার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য নিয়ে যাব। তখন আমরা হোটেলে একটি ঘরে থেকে আরো অনেক কিছু করতে পারব।”

রীতা বিনয়ের বাড়া কচলাতে কচলাতে মুচকি হেসে বলল, “বিনয়, অনেক কিছুর মানে কি? আর কি করবে গো?”

বিনয় বলল, “ওঃ, তুমি পরিষ্কার করে জানতে চাও, ঠিক আছে, আমি পরিষ্কার করে বলছি, হোটেলের ঘরে তোমার শরীরে এই কস্ট্যুম টুকুও থাকবেনা। তুমি আমার কাছে উলঙ্গ হয়ে থাকবে। আমরা দুজনে পরস্পরের ন্যাংটো শরীর দেখব এবং তারপরে তোমার কচি গুদে আমার হোঁৎকা বাড়াটা ঢুকিয়ে তোমায় প্রাণ ভরে চুদব। তোমার গুদে আঙ্গুল দিয়ে দেখলাম তুমি সাঁতার কাটছ তাই তোমার সতীচ্ছদটা ছিঁড়ে গেছে, কাজেই তোমায় চুদলে ব্যাথা লাগার কোনও প্রশ্নই নেই।”

রীতা খিলখিল করে হাসতে হাসতে বলল, “বিনয়, তোমার এই বিশাল বাড়াটা আমার গুদে ঢোকানোর জন্য আমি সাঁতার শিখতে রাজী আছি। কতদিনে আমি সাঁতার শিখে প্রতিযোগিতায় নামতে পারব? তখনই হোটেলের ঘরে তুমি আমার গুদে বাড়াটা ঢোকাতে পারবে।” বিনয় বলল, “তিন চার মাসে তুমি সাঁতার শিখে প্রতিযোগিতায় নামতে পারবে, তখনই আমি তোমায় চুদতে পারব।

পরের পর্বের জন্য বাংলা চটি কাহিনীতে চোখ রাখু ……

Bangla choti golpo bangla language lekhok Sumit Roy

Exit mobile version