Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – চপলা হরিণী – ২ (Bangla choti golpo - Chopola Horini - 2)

কুমারী ভাইজির সতীচ্ছদ ছিন্ন করার বাংলা চটি গল্প দ্বিতীয় পর্ব

স্বাভাবিক ভাবে আমার হাত দুটো ওকে বেষ্টন করল। তাতে ভাইজি আমার আরও কোলের উপর ঘেষে এল আর যে হাত দুটো ওকে জড়িয়ে ধরেছিল সে দুটো শক্ত করে চেপে ধরল। আমার ছোট্ট ভাইজির, ছোট্ট পরীর চুলের সুগন্ধ, তার শরীরের গন্ধ আমাকে মাতাল করে দিচ্ছিল, ভাইজির ছোট্ট শরীরটা কোলে নিয়ে, বাহুবন্ধনে জড়িয়ে আমি জোর করে ষোল বছর আগেকার কথা ভাবতে লাগলাম এই ভাবেই ভাইজি আমার বুকে ঠেস দিয়ে আবদার করত, গল্প শোনার বায়না করত। আমিও এখন ভাইজিকে সেই ছোট্টটি ভাবতে লাগলাম কিন্তু কোন ভাবেই বাঁড়াকে বাগ মানাতে পারছিলাম না। সেটা ফুলে শক্ত হতে থাকল।

ভাইজিতো এখুনি তার কাকার শক্ত বাঁড়াটা অনুভব করতে পারবে, ছিঃ ছিঃ কি লজ্জার ব্যাপার হবে, কিন্তু আমার কি দোষ! সেও তো এখন বড় হয়েছে তার বোঝা উচিত ছিল যে তার উঠতি যৌবনের ছোঁয়া তার কাকাকে কামোত্তেজিত করবে! আমি নিজেকে যেন বিশ্বাস করতে পারছিলাম না আমার এই অনুভুতিকে। হাত দুটো যেন আমার নিয়ন্ত্রনের বাইরে আলাদা প্রান পেয়ে ভাইজির তলপেটে, কোমরে, শরীরের নানা অংশে ঘুরে বেড়াতে থাকল।

ভাইজির মধ্যে কিন্তু সে রকম কিছু ভাবান্তর দেখতে পেলাম না বরং সে নিজেও আমাকে মৃদু আদর করতে থাকল, আমার বাজুতে হাত বুলাতে থাকল। এমন সময় এক বিশাল তুবড়ী জ্বালিয়ে বাজি পোড়ান অনুষ্ঠান শুরু হোল। পলি এবার আমার হাত ছেড়ে দিয়ে নিজের হাত দুটো উপরে তুলে পেছন দিকে বেঁকিয়ে আমার ঘাড়ের কাছটা ধরে “ কাকু তুমি খুব ভাল, তোমায় আমি খুব ভালবাসি!” বলে মাথার পেছন দিকে চুলে বিলি কাটতে থাকল। এর ফলে তার টানে আমার শরীরটা একটু ঝুঁকে এল আর ভাইজির শরীরটা আমার সামনে বইয়ের খোলা পাতার মত খুলে গেল।

আমি বিচলিত হয়ে পড়লাম কারন নিজেকে নিয়ন্ত্রন করার যুদ্ধে আমি হারতে শুরু করলাম। নিচে থেকে বৌ ও তার বান্ধবীদের সমাবেত হুল্লোড় কানে আসছিল তাই অনেকটা নিশ্চিন্ত হয়েই আমি ভাইজিকে আদর করতে শুরু করলাম। ভাইজিও যে অনুভব করছে আমার ফুলে ওঠা বাঁড়াটা তার পাছার নিচে লাফালাফি করছে সেটা নিশ্চিত ভাবে বুঝলাম ভাইজির মসৃন পা দুটো আমার লোমশ পায়ের উপর ঘসা দেখে।

এবার ভাইজির সুগন্ধ ভরা চুলের মধ্যে মুখটা ঘষে তার ঘাড়, কানের পেছন দিকে চুমু দিলাম অনেকগুলো। ভাইজি একটা মৃদু উম আওয়াজ করে ঘাড়টা একপাশে হেলিয়ে দিয়ে আমাকে আরও এগোনোর ইশারা করল। আমি কানের লতিতে আলতো কামড় বসালাম, ভাইজির পরবর্তি রিয়াকশন দেখার জন্য যদিও জানি কোন কাকার তার সদ্য যৌবন প্রাপ্তা ভাইজির সাথে এটা করা উচিত নয়। কিন্তু বিশেষ কিছু ভাবান্তর হোল না ভাইজির একটু শিউরে উঠে তার নরম পাছাটা আমার শক্ত বাঁড়ার উপর আরও চেপে দিল।

আমি কি সত্যই নিষিদ্ধ সীমারেখাটা অতিক্রম করতে চাইছিলাম বা কামনার ঘোরে বুঝতে চাইছিলাম না আমি যেটা করতে যাচ্ছি সেটা অন্যায় এবং বিপজ্জনক। হবে কিছু একটা নাহলে আমার ঠোঁট কেন ভাইজির ঘাড় স্পর্শ করবে তারপর সেখানে, গলায়, গালে কামার্ত চুম্বন বৃষ্টি করবে কেনই বা হাতটা ভাইজির সারা শরীরে ঘুরে বেড়ানোর সময় তার কচি মাই দুটোর উপর আলতো মৃদু পরশ দিয়ে যাচ্ছিল বারংবার।

ভাইজি ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়ল, আমি ভাইজির কাঁধ বা খোলা পীঠে চুমুর বন্যা বইয়ে দিতে দিতে ভাবছিলাম ওর তুলতুলে পাছাটা দুহাতে খামচে ধরে বাঁড়াটা ঠুসে ধরব কি না? তারপর ভাবলাম না আর একটু অপেক্ষি করি, একবার মাইটা টিপে দেখি, ওটাই হবে আসল পরীক্ষা। এই সব চুমু টুমু, গায়ে মাথায় হাত বোলান নির্দোষ আদর হিসাবে চালিয়ে দেওয়া যাবে কিন্তু মাই টিপে দিলে যদি ভাইজি লাফিয়ে উঠে আমাকে প্রত্যাখ্যান করে তবে সেটা খুব লজ্জার হবে!

তবু ভাইজির সদ্য যৌবনের কোমলতা, ত্বকের মসৃণতা, আমাকে প্রলুব্ধ করল স্বাভাবিক বিচার রহিত হয়ে হাত দুটো দিয়ে ওকে ভাল করে ধরে রাখার ভান করে তলপেটের কাছে সে দুটো রেখে টপের উপর দিয়েই মাইদুটোর নিচের দিকে বুড়ো আঙুল দিয়ে খোঁচা দিলাম।
ভাইজি কিছু বলল না তাতে আমার সাহস বেড়ে গেল ডানহাতের বুড়ো আঙুলটা মাইয়ের উপর দিকে তুলে বোঁটাটার উপর দিয়ে বুলিয়ে দিলাম অনুভব করলাম সেটা শক্ত হয়ে উঁচিয়ে আছে, বুঝলাম ভাইজিও বেশ উত্তেজিত হয়েছে তাই চোখ কান বুজে সেই নরম মাংস পিণ্ড দুটো দুহাতে মুঠো করে খামচে ধরলাম। ভাইজি আমার হাতদুটো ঝটকা দিয়ে সরিয়ে দিয়ে লাফিয়ে কোল থেকে নেমে গেল, আমি ভাবলাম এইবার সে আমাকে বিকৃতমনা, নীচ, ইতর এইসব গালাগালি দিয়ে কাকিমার কাছে দৌড়ে যাবে, সেই আসন্ন বিস্ফোরন ও তার পরবর্তি প্রতিফলের ভয়ঙ্কর আশঙ্কায় চোখ বুজে ফেললাম।

কিন্তু ভাইজির গলা না শুনে ভয়ে ভয়ে চোখ খুললাম দেখলাম সে খানিকটা বেঁকে টপের পীঠের কাছে যে বাঁধনটা ছিল সেটা খুলে ফেলছে, এখন শুধু ঘাড়ের কাছে নেটের সুতোর ফাঁসটা ওর টপটা ধরে রেখেছে। এই অবস্থায় সে আবার আগের মত আমার কোলে বসে আমার বুকে হেলান দিয়ে বসল। আবার তার পেলব হাতদুটো উপরে তুলে আমার মাথার পেছনটা ধরল।

ভাইজির কাছ থেকে প্রতিরোধের বদলে তার সদ্যত্থিত যৌবনের কোমল মাইজোড়া মর্দনের আমন্ত্রণ পেয়ে আমি প্রথমটা ঘাবড়ে গেলেও দ্রুত সামলে নিলাম কাঁপা কাঁপা হাতে ভাইজির তলপেট আবার স্পর্শ করলাম। তারপর ঝুলতে থাকা টপটার ভেতরে হাত চালিয়ে দিলাম প্রথমে ভাইজির মাংসের গোলক দুটোর পরিধি বরাবর বুড়ো আঙ্গুলদুটো বারংবার বুলিয়ে সামান্য উপরের দিকে ঠেলা দিতে থাকলাম। তুলতুলে মাংসের মধ্যে বুড়ো আঙ্গুলদুটো ডুবে গেল আমি পাগল হয়ে গেলাম থাবা দিয়ে ধরলাম তারপর সেই নরম বল দুটো টিপে, দলে মুচে হাতের সুখ করে নিলাম, কখনও দুটো আঙ্গুলের মধ্যে বোঁটা দুটো ধরে পিষে দিতে থাকলাম। ভাইজি মুখে হুম উম আওয়াজ করতে করতে কাকার স্তন মর্দন উপভোগ করতে থাকল।

এবার আমি একটা হাত ভাইজির বুক থেকে নামিয়ে হট প্যান্টের উপর দিয়েই ওর তলপেটের নিচে চালিয়ে দিলাম। পাতলা কাপড়ের উপর দিয়েই অনুভব করতে পারলাম ভাইজির গুদের ফোলা পাড়টা। তর্জনি দিয়ে আন্দাজমত জায়গায় চাপ দিতেই চেরাটার অস্তিত্ব টের পেলাম এমনকি হট প্যান্টের কাপড়টা ভাঁজ হয়ে ওই চেরায় ঢুকে গেল।

তার মানে ভাইজি নিচে প্যান্টি বা ওই জাতীয় কিছু পরে নি,তাহলে কি ভাইজি প্ল্যান করেই আমাকে দিয়ে চোদাতে এখানে এসেছে! না ভাল মনেই কাকার সঙ্গে উৎসবের ভাগিদার হতে এসেছিল আমি কামনার বশবর্তি হয়ে তাকে উত্তেজিত করেছি, পরোক্ষে বাধ্য করেছি ব্লাউজ খুলতে? চকিতে সকাল থেকে ভাইজির আচার আচরন গুলো মনে পড়তে থাকল। সকালে এখানে পৌছবার এক ঘন্টার মধ্যে যখন ওর কাকিমা জিনিসপত্র গোছাতে ব্যস্ত ছিল তখন সে আমার কাছে এসেছিল একান্তে পরনে যতদুর মনে পড়ছে ছিল একটা বারমুডা বা হট প্যান্ট জাতীয় কিছু আর একটা টেপ জামা, কিছু না বলে ইতি উতি ঘোরাফেরা করছিল মডেল গার্লের ভঙ্গিমায়, আমি বরঞ্চ জিজ্ঞেস করেছিলাম “তুই কি এখন সাঁতার কাটতে যাবি?

উত্তরে সে আমার হাতে একটা ক্যালামাইনের শিশি ধরিয়ে দিয়ে বলেছিল “কাকা তুমি আমার পীঠে, ঘাড়ে একটু লোশনটা মাখিয়ে দাও না” আমি বাধ্য হয়ে ওর পীঠে, হাতে, ঘাড়ে লোশন মালিশ করে দিয়েছিলাম, তাতে ও মাঝে মাঝে শিউরে শিউরে উঠেছিল বটে! কিন্তু আমি সেটা খেয়ালই করিনি, এছাড়াও সারাদিন আমাকে নানা অছিলায় তার শরীরের মৃদু ছোঁয়া দিয়েছে এখন আমার কাছে জলের মত পরিষ্কার সেগুলো সব আমাকে সিডিউস করার জন্য করেছিল আর এখন যেটা করল সেটা তো আমাকে খোলা খুলি আহ্বান জানান ওকে ভোগ করার।

বাকিটা পরে ….

Exit mobile version