Site icon Bangla Choti Kahini

ফাকা ফ্লাটে উপজাতি গালফ্রেন্ডকে শেষ পর্ব

আগের পর্ব

আমি যেদিন প্রথম রুথিকে দেখি সেদিন ওর পাছা দেখে আমার সবথেকে বেশি মাথা নষ্ট হয়েছিল। ওর পাছার দাবনা দুইটা একদম হার্ট চিহ্নের মতো। আমি নিজে মেপে দেখেছি রুথির কোমর ৩৩ ইঞ্চি আর নিতম্ব বা পাছা ৪৯ ইঞ্চি। দাবনা দুটি নরম তুলতুলে।

রুথি আমাকে জিজ্ঞেস করল তুমি কি এখনই চুদবে নাকি। আমি জিজ্ঞেস করলাম কেন? রুথি বলল যদি পোদ চুদার আগে ভালো করে বাথরুম করে সাবান দিয়ে ধুয়ে নেওয়া উচিত।আমি বললাম তাহলে আমি তোমার পোদ ধুয়ে দিব। ও এতে রাজি হলো। আমি আর রুথি বাথরুমে গেলাম নগ্ন হয়েই। ও কমোডে বসে পায়খানা করতে শুরু করল আর আমি প্রসাব করলাম। তারপর ওর পোদ ভালো করে সাবান দিয়ে ধুয়ে দিলাম। প্রথমে অনেকটা সাবান নিয়ে ওর পোদ ঘসে ঘসে পরিষ্কার করে দিলাম। তারপর আঙ্গুলে সাবান নিয়ে আসতে আসতে পোদের ফুটুই ঢুকিয়ে পরিষ্কার করে টিস্যু দিয়ে মুছে দিলাম।

এরপর বললাম,”তুমি বিছানায় গিয়ে বস আমি মধু নিয়ে আসি। “ ও অবাক হয়ে জিজ্ঞেস করল মধু কি করবে? আমি বললাম সময় হলেই বুঝবে। এরপর মধু এনে ওকে বললাম চিৎ হয়ে শুয়ে পড়। ও বাধ্য মেয়ের মতো শুয়ে পড়ল। আমি ওর ঠোট, গলা, দুধ, নাভি ও ভোদায় লম্বা লম্বি মধু দিয়ে লেপ্টে দিলাম। তারপর ৩০ মিনিট ধরে চেটে সমস্ত মধু খে নিলাম। আমার চেটে চেটে মধু খাওয়ার মধ্যে ও তিনবার জল ছেড়েছে। এরপর ওকে উপর করে শুইয়ে পাছার খাজে বেশি করে মধু ঢেলে দিলাম। এরপর চেটে চেটে খেলাম। ওর পোদের ফুটুই আঙুল দিয়ে চাপ দিয়ে দিয়ে মধু ভরে দিয়ে জিব দিয়ে চুসে চুপসে খেলাম। আমার ৬.৫ ইঞ্চি ধোনে মধু লাগিয়ে 69 পজিশনে চলে গেলাম। এভাবে অনেক মিনিট চলার পর রুথি বলল তোমার মোটা বাড়া আমার পোঁদে নেওয়ার জন্য আমি প্রস্তুত। রুথির পোঁদে আর একটু মধু আর থুথু লাগিয়ে নিলাম। আমার ধন পুরোটা রুথির লালায় ভিজে আছে।

তারপর আমি চিৎ হয়ে শুয়ে রুথিকে আমার উপর চিৎ হয়ে পা ফাক করে শুতে বললাম। হাতের কাছে গ্লিসারিনের বোতলটা এনে রাখলাম। তারপর কানের লতি থেকে সারা গলা চাটতে চাটতে ধোনটা রুথির লাল পোদের ফুটুই রেখে জোর করে চাপ দিলাম। সঙ্গে প্রায় অর্ধেক ধোন ঢুকে গেল। রুথি চিৎকার দিয়ে উঠে পড়ল। তারপর ভালো করে গ্লিসারিন ওর পোঁদে লাগিয়ে আর একবার একইভাবে চেষ্টা করলাম। এইবার পুরো ধোন রুথির টাইট পোঁদে হারিয়ে গেল। মনে হচ্ছিল ওর টাইট পোদ আমার ধোনটা কেটে নিবে। এভাবে ৯ বার মধু ও গ্লিসারিন লাগিয়ে ঢুকানোর ফলে ওর পোদ একটু ঢিলা হয়ে গেল। ব্যাথায় কান্নার বদলে রুথি শিৎকার দিতে লাগল। রুথি আহ্ আহ্ আহ্ ওহ্ ওহ্ চুদো চুদো আরও আরও জোরে ঠাপ দাও ইই ই ই আস্তে আস্তে করতে করতে একসময় নিজে থেকেই উঠবস করতে থাকল। প্রায় ২০ মিনিট চুদলাম বিভিন্ন পজিশনে, তারপর রুথিকে বললাম আমার বের হবে। রুথি বলল দয়া করে তোমার মাল সবটুকু আমার জরায়ুতে দাও পোঁদে দিও না। শুনে আমি ওর পোদ থেকে ধোন টেনে বের করে নিলাম। পোদ থেকে বের করার সাথে সাথে ফট করে ছিপি খোলার মতো একটা শব্দ হলো।

কয়েকবার জলে ছাড়ার ফলে ও ভোদা ভেজায় ছিল সেই ভোদায় ধোন ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিয়েই জরায়ু তে সমস্ত মাল ঢেলে দিয়ে জড়িয়ে ধরে একে অপরকে চুমো খেয়ে শক্ত করে ধরে রাখলাম। রুথি বলল আস এভাবে ধোন ঢুকিয়ে রেখেই ঘুমাই।এভাবে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। রাত ৪ টায় ঘুম ভাঙলে দেখি রুথির ভোদায় এখনো ধোন ভরা। একটু নরম হয়ে আছে। এসব ভাবতেই ধোন ফুলে ফেপে রুথির জরায়ুতে ধাক্কা দিতে লাগল। রুথির ঘুম ভাঙলে ৩০ মিনিট চোদাচুদি করে গোসল করে ৪ টায় একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম । আমার ঘুম ভাঙল রুথির ডাকে। দেয়াল ঘড়িতে দেখলাম দুপুর ১২ টা বাজে।

রুথি আমাকে কিস দিয়ে বলল জানো আমি হাটতে পারছি না। ভোদা আর পোদে প্রচুর ব্যাথা। দুধেও অনেক ব্যাধা। আর সারা শরিরে রক্ত জমে জমে আছে। আমি ওর গা থেকে ওয়ানা সড়িয়ে দিয়ে সব দেখে প্রচন্ড ভয় পেয়ে গেলাম। দ্রুত রেডি হয়ে বাইরে গিয়ে ব্যাথার ওষুধ ও মলম এনে লাগিয়ে দিলাম। তারপর বললাম আজ আমার অনেক কাজ। আর তোমার আর আমার বিয়ে। তোমার জন্য নকল জন্ম নিবন্ধন বানিয়ে কাজি অফিসে গিয়ে বিয়ে। ওরা বৌদ্ধ তাই একটা মুসলিম নামের জন্ম নিবন্ধ করলম। কিন্তু সমস্যা হচ্ছে ও ভালোভাবে হাটতে পারছে না। অনেক কষ্টে পরিচিত একজনকে দিয়ে একটা কাবিননামা কাজি অফিস থেকে বানিয়ে নিয়ে আসি। তারপর রুথি ও আমি সই করে এভাবে বিয়ে সম্পন্ন করি। রুথি কে কাবিননামার এককপি হাতে ধরিয়ে বলি আজ থেকে আমরা স্বামী স্ত্রী। রুথি উত্তরে বলল যত কষ্টই হোক আজ সারা রাত ধরে তোমার চুদা খাব। তুমি আমাকে চুদ, যত খুশি চুদ, সারারাত ধরে চুদতে থাক, চুদে চুদে আমার ভোদা ছিঁড়ে ফেল যেন আগামী এক সপ্তাহ আমি বিছানা থেকে না উঠতে পারি।

ওরে আমার সোনা, আহহহহহহহহ ওহহহহহহহ, বেবি ওহহহহহহহ, আমার সুখমারানী, আমি আজ সারা রাত তোমাকে চুদব। তুমি শুধু তোমার ব্যাথাটা কমাও কারন আমি তোর ভোদাটা কামড়িয়ে খেয়ে ফেলবো। রাতে উলঙ্গ হয়ে আমরা বাসর করলাম। রাত ৮ টা থেকে চোদাচুদি শুরু করি। ওর ভোদার মধ্যে ধোন ভরে দিয়ে বিভিন্ন পজিশনে চুকলাম। আমি তাকে ঠাপাতে লাগলাম আর তার বুনি দুটো মনের মত করে টিপতে লাগলাম। আমার মুখ দিয়ে তার জিব চুষতে লাগলাম আর শরীরের সমস্ত শক্তি দিয়ে তার ভোদা ফাটাতে লাগলাম। রুথিও তখন আমার ঠাপ ও শিৎকারের চোটে চরম উত্তেজিত হয়ে তল ঠাপ মারতে লাগলো আর বলতে লাগলো ওহরে আমার চুদনবাজ স্বামী। কাল আর আজ তুমি আমাকে যে সুখ দিলি তা আমার সারা জীবন মনে থাকবে। এভাবে রোজ তুমি আমার ভোদা চোদবা। এখন আরো জোরে জোরে চুদ। আমার মনে হয় এখনই মাল আউট হবে।

ওহহহহহহহ আহহহহহহহ, ঢোকাওনা, জোরে ঢোকাও। তোমার ধোন দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ঠান্ডা করে দাও। আমি মরে গেলাম রে, ওহহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহহ, বের হলো, আহ মরেরররররররররররর গেলাম ওহহহহহহহহহহ ঢোকাওওওওওওওওওওওও… তার কথা শুনে আমারও মাল আউট হওয়ার অবস্থা।
আমি দুটা জোর ঠাপ দিয়ে মাল আউট হওয়ার জন্য ওর সোনার গভীর থেকে গভীরে আমার বাড়াটা চেপে ধরলাম আর সাথে সাথে আমার বাড়াটা লম্বায় প্রায় আরো ১” ও বেড়ে আরো ১” মোটা হয়ে তার জরায়ুতে আঘাত করে ভোদার গহ্বরে মাল ঢেলে দিলাম।

আমার সমস্ত শরীর কাঁপতে লাগলো। সুখের চোটে রুচিকে আমি খুব শক্ত করে জড়িয়ে ধরলাম যেন তাকে আমার শরীরের সাথে প্রায় পিষে ফেললাম। রুথিও এসময় উপর দিকে যতটুকু পাছা ঠেলা দেওয়া যায় দিয়ে মাল জরায়ুতে চুষে নিল।

ও-ই দিন রাতে রুথিকে ৫ বার চুদেছিলাম। ও পরের সপ্তাহ আমার বাসা থেকেছিল বাড়ি থেকে বান্ধবীর সাথে ঘুরতে যাওয়ার কথা বলে। আমি আর অফিসেও যায়নি৷ আমি ব্যাংক থেকে টাকা তুলে আলাদা বাসা নিয়ে ওকে নিয়ে সেই বাসায় উঠি। রুথির ভোদা ও পোদ ফুলে লাল হয়ে ছিল দুইদিন। তিনদিনের দিন আমরা আবার চোদাচুদির করি। আসতে আসতে রুথি স্বাভাবিক হয়। ১৫ দিন পর একদিন রুথিকে চুদার সময় ও কানে কানে আমায় জানায় ও প্রেগনেন্ট। ১ মাস পর রুপি তার বাড়িতে সব জানিয়ে আমার বাসায় চলে আসে। আমাদের একটা মেয়ে হয়। মেয়ের বয়স এখন ৯ বছর। মেয়েটাও ওর মার মতো অনেক সুন্দর। একটা ৮৷ বসরের ছেলেও রয়েছে আমাদের। ছেলে হওয়ার পর রুথির জরায়ু সমস্যা হওয়ায় আর বাচ্চা হয়নি৷ ছেলে মেয়ে একসাথে এক বিছানায় থাকে। ওরা বাবা মায়ের চোদাচুদির ছোট থেকে দেখে আসছে। ইদানীং দেখি ওদের ভাই বোনের মধ্যেও চোদাচুদির সম্পর্ক তৈরি হয়েছে। আমার আর রুথির চোদাচুদি আজ নয় বছরে ১৫ দিন শুধু বন্ধ ছিল। মেয়েটা জন্ম নেওয়ার তিন দিন আগেও রুথির পোদ চুদেছিলাম।

ছেলেটা হওয়ার সময় রুথি ১২ দিন হাসপাতালে ছিল তাই চুদতে পারি নাই। উপজাতি মেয়ে সত্যি কষ্ট সহ্য করতে পারে। ইদানিং রুথির খুব ইচ্ছা পাহাড়ে গিয়ে ঝর্নার ধারে চুদানোর। সাথে ছেলে মেয়েরাও থাকবে। ও আপনাদের একটা বিষয় বলতে ভুলে গেছি আসে পাশের ফ্লাটের মানুষ, আমাদের আত্মীয়রা সবাই জানে আমাদের মেয়েটাকে দত্তক নেওয়া। আমরা মেয়েকেও তাই বলেছি ছোট থেকে। রুথি ইচ্ছা আমাদের ছেলেমেয়ে সারাজীবন আমাদের সাথে থাকুক। চোদাচুদি করুক। জেনেটিক্যালি একটা চোদাচুদির শক্তিশালী পরিবার তৈরি করায় লক্ষ।

Exit mobile version