Site icon Bangla Choti Kahini

হর্নি দিল্লি গার্ল নিয়া ভিডিও চ্যাটে বন্য হয়ে উঠেছে (Horny Delhi Girl Nia Gets Wild On Video Chat)

হাই বন্ধুরা, দিল্লির এই কেভিন আমার জীবনের সাম্প্রতিক একটি উত্তেজনাপূর্ণ ঘটনা আপনাদের সাথে শেয়ার করছি।

আমার শেষ ব্রেকআপের পর থেকে আমি দীর্ঘদিন ধরে ডেটিং করিনি। এগিয়ে যাওয়া সত্যিই কঠিন হয়ে গিয়েছিল এবং আমি কী করব তা জানতাম না। আমি এতদিন পর্নোগ্রাফি এড়িয়ে যাচ্ছিলাম, কিন্তু অবশেষে আবার ঝাঁকুনি দিতে শুরু করলাম।

ঝাঁকুনি বন্ধ আশ্চর্যজনক অনুভূত! আমি ভুলে গিয়েছিলাম যে আমার বাড়াকে আঁকড়ে ধরতে এবং যত দ্রুত সম্ভব স্ট্রোক করা কতটা ভাল ছিল যতক্ষণ না আমি একটি লোড করা কামানের মতো বিস্ফোরিত হয়েছি। তবে এত দীর্ঘ বিরতির পর পর্নোগ্রাফিতে ফিরে আসা কঠিন ছিল।

যে মুহূর্তে আমি ঝাঁকুনি দিতে শুরু করলাম; আমি শুধু একই বিষ্ঠা আরো এবং আরো চেয়েছিলেন. আমি আরও নোংরা এবং দুষ্টু এবং রৌনচিয়ার অশ্লীল চেয়েছিলাম, কিন্তু এটি সর্বদা আমার প্রকৃত প্রত্যাশার চেয়ে কম আসে।

অবশেষে, আমি আইএসএস সাইটে স্ক্রোল করছিলাম যখন আমি দেশি ভারতীয় ক্যামের মেয়েদের হট গল্পগুলি দেখতে পেলাম। স্থানীয় ভারতীয় ক্যাম মেয়েরা কিছু আকর্ষণীয় এবং নতুন মত শোনাচ্ছে. তাই আমি ধীরে ধীরে www.dscgirls.live সাইটে আমার পথ খুঁজে পেয়েছি

বছরের পর বছর গভীর একাকীত্ব এবং প্রবল হস্তমৈথুনের একটি সংক্ষিপ্ত সময়ের পরে, আমি এমন একটি জায়গা খুঁজে পেয়েছি যেখানে আমি সত্যিকারের হট মেয়েদের সাথে কথা বলতে পারতাম, আমার নোংরা ফ্লার্টিংয়ের সাথে তাদের বিরক্ত করার প্রয়োজন অনুভব না করে! আমি ঠিক বিন্দু পেতে চেয়েছিলেন, এবং তাই তারা করেছে.

আমি স্ক্রোল করেছি এবং নিয়া নামে একটি সেক্সি মডেলের সাথে চ্যাট করার সিদ্ধান্ত নিয়েছি। নিয়া চোদা হিসাবে সেক্সি ছিল. তিনি সরস মাইগুলো যে তার টাইট ব্রা শীর্ষ থেকে ঢেলে সঙ্গে পুরু ছিল. তার ফ্রেমটি ছিল একটি চঙ্কি বালিঘড়ি এবং তার গাল ছিল গোলাপী এবং মিষ্টি। তার সুস্বাদু ঠোঁট তারা আপনার বাড়ার চারপাশে মোড়ানো এবং আপনি জীবন আউট চুষতে পারে মত লাগছিল. যে কোনো সাধারণ লোক হিসেবে, আমি তাকে এক মুহূর্তের মধ্যে নগ্ন দেখতে চেয়েছিলাম!

 

আমি দ্রুত আমার পেপ্যাল অ্যাকাউন্টের মাধ্যমে কিছু ক্রেডিট ক্রয় করেছি এবং সাইটে সাইন আপ করেছি এবং নিয়াকে মেসেজ করেছি। আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম যে সে তার ২০-এর দশকের শেষের দিকে একজন নিঃসঙ্গ লোকের সাথে তার কুসংস্কার সম্পর্কে চ্যাট করতে আগ্রহী কিনা।

নিয়া: অবশ্যই। আমাকে গণনা, সুদর্শন!

আমি: আমরা একসাথে কাটানো সময়ের জন্য আমি আপনাকে আমার খেলার জিনিস হতে চাই।

নিয়া: মানে কি?

আমিঃ আমি চাই তুমি আমাকে তোমার গর্জিয়াস বডি দিয়ে টিজ কর। যতক্ষণ না আমি আপনাকে বলতে শুরু করি এটি দিয়ে কী করতে হবে। আমি তোমার ইচ্ছার বস্তু হতে চাই…

নিয়া: ওহ… তুমি চাও আমি ভিক্ষা চাই… হুহ?

হ্যা আমি..

নিয়া: হেহে, হ্যাঁ বাবা… আমি কি তোমাকে ‘বাবা’ বলতে পারি?

আমি: হ্যাঁ, আপনি পারেন!

নিয়া: বাবা যা চায়। (ব্লাশ ইমোজি)

আমি দিনের জন্য তাই উত্তেজিত ছিল. আমি তাকে যা করতে চেয়েছিলাম তার সমস্ত বিষ্ঠা সম্পর্কে চিন্তা করে আমি ঘন্টার পর ঘন্টা কাটিয়েছি। আমি তার কিছু দুষ্টু বিষ্ঠা করতে চেয়েছিলেন.

আমি লগ ইন করলাম এবং সে একটি টাইট ধূসর সোয়েটার এবং কিছু কালো লেগিংস পরা দেখাল। তার মাথার উপরে একটি পেন্সিল দিয়ে তার চুলগুলি একটি অগোছালো খোঁপায় বাঁধা ছিল এবং সে একটি বড় জোড়া কালো রিমড চশমা পরেছিল। নিয়া লাল লিপস্টিক এবং একজোড়া বড় কালো হুপ কানের দুল ছিল। এবং, উপরে একটি চেরি হিসাবে, তিনি তার বিষণ্ণ মুখে একটি দুষ্টু হাসি পরেছিলেন যা আমাকে অপরিমেয়ভাবে চালু করেছিল। নিয়া অবশ্যই প্রস্তুত হয়ে এসেছিল।

আমি: তোমাকে সুন্দর লাগছে!

নিয়া: আমি? আমি সারাদিন কাজ করে বাসায় ফিরেছি।

আমিঃ এই জন্যই কি তোমার গায়ে অনেক কাপড় আছে?

নিয়া: হ্যাঁ…ঠিক বলেছ। আমি এখনও ওভারড্রেসড। বাজি ধরুন আপনি আমাকে এইরকম আরও পছন্দ করবেন…

সেক্সি মডেল তার সোয়েটার উপরে তুলে আমাকে তার বুকের উঁকিঝুঁকি দেখাল। তিনি একটি আঁটসাঁট কালো ব্রা পরেছিলেন এবং তার মাইগুলি প্রায় তাদের থেকে বেরিয়ে আসছে এবং সে তার সোয়েটারটি নীচে নামিয়ে দেওয়ার সাথে সাথে তার ঠোঁট চেটেছিল। আমি হতাশ ছিলাম.

আমিঃ উঠে আস্তে আস্তে ঘোরান। আমি আপনাকে দেখতে চাই।

নিয়া: ওহ? এটাই কি বাবা চায়?

আমি: বাবা চান আপনি ফালা এবং নিজেকে স্পর্শ করুন, কিন্তু এখনও না.

নিয়াঃ ওহ..তা ঠিক। বাবা চান আমি প্রথমে তাকে জ্বালাতন করি, তাই না? তুমি আগে শার্টটা খুলে ফেলো না কেন, বাবা (হাসি)…

আমিঃ ঠিক আছে (হাসি)। এইবার তোমার পালা.

নিয়া তার সোয়েটার তুলে আমাকে তার পেটের বোতাম দেখাল। সে ক্যামেরা বন্ধ করে আমাকে তাকাতে দিল, এবং আমি চালু হয়ে গেলাম। আমি এগিয়ে গিয়ে আমার প্যান্ট খুলে ফেললাম। আমার অন্তর্বাসে একটি বিশাল তাঁবু ছিল।

নিয়া তাঁবুর দিকে তাকিয়ে হাসল। সে তার টপটা একটু বেশি তুলে নিল এবং আমি আমার শর্টস খুলে ফেললাম। তিনি তার tits উপরে এটি উত্তোলন এবং আমি ধীরে ধীরে stroked যখন সেখানে বসে.

নিয়া: বাবা একটা সুন্দর বাড়া আছে! আমি এটা পছন্দ করি…

আমি: আমি এটা তোমার মুখে পেতে চাই।

নিয়া একটা ডিলডো চেপে ধরে এর ডগা চেটে দিল। আমি একটি বিট কঠিন stroked এবং তিনি তার গলা নিচে gobbled হিসাবে moaned.

নিয়া: বাবা কি তার বাড়া গভীর গলা পছন্দ করেন?

আমিঃ ফাক হ্যা।

আমি ধীরে ধীরে আমার বাড়া strok হিসাবে তিনি dildo উপর শ্বাসরোধ শুরু. তিনি একটি মাই টানা এবং তার শক্ত স্তনের উপর ডিলডো ঘষা. এটা ললাট একটি লেজ বাকি. আমি দ্রুত স্ট্রোক হিসাবে আমি আমার ঠোঁট কামড়.

নিয়া: ফাক! তোমাকে দেখে আমার মন খারাপ হয়ে যাচ্ছে, বাবা। তুমি কথা দিয়েছিলে আমার সাথে খেলবে!

আমি: তোমার টপ এবং ব্রা খুলে ফেল তারপর তোমার মাই চেপে দাও।

সে তার সোয়েটার খুলে ফেলল এবং ফেলে দিল। নিয়া চুল থেকে পেন্সিলটা বের করে চুলগুলো তুলল। তিনি তার ব্রা unhooked এবং তার সরস tits কঠিন এবং তার ঠোঁট কামড় squeezed. সে তাদের ক্যামেরার কাছে নিয়ে আসে এবং উভয় স্তনের বোঁটায় থুথু ঘষে।

আমিঃ একটু তেল নিয়ে ঐ মাইগুলো ঢেকে দাও সোনা। তাদের উজ্জ্বল পান.

নিয়া: ওহ ফাক! আমি এটা চাই অপেক্ষা করুন… স্ট্রোক করা বন্ধ করুন। আমি এটা পেতে যেতে হবে.

সে তেল নিয়ে দ্রুত ফিরে এল। তিনি ইতিমধ্যে তার leggings আপ ঘষা ছিল, তাই আমি স্পষ্টভাবে তার সেক্সি পাছা এবং ভগ রূপরেখা দেখতে পারে. তিনি তার বিশাল tits উপর তেল ঢালা এবং তাদের ঘষা হিসাবে আমি আবার ধীরে ধীরে stroking শুরু. তিনি হাহাকার করে উঠলেন কারণ তিনি অনুভব করলেন যে এটি তার নরম এবং সরস মাংসে ঘষেছে।

নিয়ার হাত ধীরে ধীরে তার ভিজে যাওয়া গুদের দিকে চলে গেল। আমি তার leggings উপর তার তৈলাক্ত হাত ঘষা হিসাবে তার ভগ আউট ড্রপিং সাদা ভেজা ঝলক দেখতে পারে.

আমিঃ ফাক। তোমার গুদ ভিজে ভিজে লাগছে।

নিয়া: এই সব তেল আমাকে চুদেছে, বাবা. দয়া করে আমাকে ফালা দিন!

আমিঃ কর!

নিয়া উঠে ঘুরে তার তৈলাক্ত লেগিংস নামিয়ে দিল। তার পাছা মোটা ছিল এবং সে আমার জন্য এটা smacked. তিনি তার গাধা গাল সম্মুখের ধরে ধরে এবং তাদের আলাদা peeled. ক্যামেরা তার গাধায় ভরা ছিল। তিনি ব্যাক আপ এবং তার পা খোলা এবং তার বিছানায় ফিরে শুয়ে এবং তার তৈলাক্ত, ফোঁটা cunt ঘষা শুরু.

তিনি moaning শুরু এবং dildo জন্য পৌঁছেছেন. নিয়া তার ভগ মধ্যে লোভনীয়ভাবে dildo স্টাফ এবং তারপর বন্যভাবে moaned হিসাবে সে আমাকে তার গাধা দেখাতে ঘুরে. সে প্রতিটি স্ট্রোকের সাথে জোরে জোরে হাহাকার করে বলে আমি জ্বরে ঝাঁপিয়ে পড়লাম।

আমিঃ ওহ, ফাক! যে এত গরম! আমি কাছে আসছি।

নিয়া: ফাক্‌ক্‌! ফাক্‌ক্‌ক্‌! এটা আমার মধ্যে অনেক গভীর!

আমি তার dildo তার ভিতরে স্টাফ পেয়ে ঢালু শব্দ শুনতে পাচ্ছিলাম এবং দ্রুত jerked. সে আমাকে দেখে আরো জোরে হাহাকার করলো। তিনি ঘুরে ফিরে এবং তার মুখের মধ্যে dildo আটকে হিসাবে তিনি আমাকে তার সরস tits সঙ্গে টিজ. তিনি তার পা খোলা রেখে শুয়ে পড়লেন এবং তার তৈলাক্ত ক্লিট ঘষলেন এবং তার চোখ শক্ত করে বন্ধ করলেন।

নিয়া: ওহ ফাক! খুব ভালো লাগছে, বাবা!

তার ভিজে যাওয়া ভগ এবং moaning তার নিচে তাকানো দেখছেন হিসাবে তিনি এটি স্পর্শ আমাকে সমস্ত পর্দা জুড়ে বিস্ফোরিত করা. আমি আসার সাথে সাথে নিয়া দ্রুত ঘষে এবং চিৎকার করে বলে সে খিঁচুনি হয়ে তার বিছানায় পড়ে গেল।

আমরা একটি মহান সময় ছিল। আমি তাই অশ্লীল হওয়ার জন্য তার কিছু বোনাস ক্রেডিট ফরোয়ার্ড এবং সে আমার জন্য তার ভগ একটু বেশি ঘষা.

নিয়া এখনও DSC-তে আমার প্রিয় গার্লদের মধ্যে একজন, কিন্তু তাদের সমস্ত মডেল এতই উত্তপ্ত যে কখনও কখনও একটি বেছে নেওয়া কঠিন! আমি যে সাইট ভালোবাসি.

নিয়ার সাথে ক্যাম সেক্স চ্যাটের সীমাহীন রোমাঞ্চের অভিজ্ঞতা পেতে, এখানে ক্লিক করুন

Exit mobile version