Site icon Bangla Choti Kahini

কালো টাইলস পড়া সেই মেয়েটি ৬

এবার ওর পা চিত করে ওর যোনীতে হাত টা ঢুকিয়ে দিল ঝাক্কি মেহেতা চিতকারে শেষ পারছে না কিছুতেই এই বুনো লোকটার শক্ত হাত সরাতে। এরকম করলে ও প্রস্রাব ছেড়ে দিবে একদম ইউরেথায় চাপ পড়ছে। মেহেতা প্রচণ্ড উত্তেজনায় প্রস্রাব ছেড়ে দিল চির করে লোকটার মুখ বাড়িয়ে দিলে সম্পূর্ণ ভিজে গেল। মেহেতা মেসি করে দিল প্রস্রাবে। চিত করে আরও ছারল।

পিছনে পায়ুপথে আলরেডি মল পড়ে পড়ে। লোকটাকে মেহেতা বাধ্য হল বলতে ‘’ আমায় বাথরুমে নিয়ে যান জলদি’’ … লোকটা ওকে ল্যাংটা অবস্থায় বাহিরে নিল যেহেতু এদিকে আর কেউ থাকে না জনমানবহীন। ঝোপে ন্যে ওকে বসাল বলল ছেড়ে দাও। মেহেতা তাজ্জব এভাবে কিভাবে। কেঁদে দিল লোকটা ওকে বুঝাল আসলে শৌচঘর নেই এভাবেই করে নিতে হয়।

মেহেতার খুব পায়খানা পেয়েছে আসলে সকালে ভারী মিল নিয়েছিল আজ কেন জানি হয়তো সেক্সের কারনে। অনেকসময় সেক্স ক্ষুধা বাড়িয়ে দেয় সাভাবিকের চেয়ে। লোকটা দেখল মেহেতা চেপে রাখতে পারছে না তাই ওকে লোকটা ঠিক করে বসাল আর ওর পোঁদের নীচে হাত পেতে দিল। মেহেতা কিছু বুঝতে পারল না লোকটা ছি কি খাচ্চর।

কিন্তু বুঝল না এটাই ভালোবাসা অন্তত আজকালের মডার্ন জামানার নকল দেখানো ভালোবাসা না শুধু কথার মালা আর প্রতিশ্রুতি নয় সত্যিকারের নিবেদন। একটি লোক কত কামনা বা ভালবাসলে এতোটা করতে পারে নিজের রানীর মলত্যাগ হাতে নিচ্ছে মাটিতে করতে যেহেতু ওর অস্বস্তি হচ্ছে।মেহেতা পুরো ব্যাপার বুঝে উঠার আগেই লদ লদ করে হেগে দিল বুনো কালো পেটানো দুটো হাতে।

লোকটা ওর হলুদ হাগু ধরল। আঠালো আর কষা গু মেহেতার। লজ্জ্য লাল ও কিঅবস্থা লোকটা এমন করছে কেন। সে ভমি করতে গিয়েও করল না। লোকটা এবার গুগুলো হাতে নিয়ে গন্ধ শুঁকল। তারপর দূরে মাটি খুঁড়ে যেন সবচেয়ে পছন্দের জিনিস চাপা দিচ্ছে এমনভাবে রাখল। মেহেতা ল্যাংটা হয়ে পোঁদ ঝুলিয়ে বসে লোকটা মগে করে পুকুরের পানি এনে ওর পোঁদের লেগে থাকা গু আঙ্গুল দিয়ে খুচিয়ে সাফ করল। লোকটা একটু হলুদ গু আর মুছল না হাত থেকে রেখে দিল। মেহেতাকে মুছিয়ে ঘরে নিল নিয়ে ওর পোঁদ আর পায়ুতে ইচ্ছেমত লেহন দিল।

ভিজিয়ে দিল চাটতে চাটতে। মেহেতা এরকম হাগুর পর এমন লেহনে শীৎকার শুরু করল। লোকটা গতি বাড়িয়ে দিল চাটার। একটু পর ওর যোনীতে হাত দিয়ে মুখে চেপে ধরল শক্ত করে। মেহেতা খাড়া অবস্থায় লোকটার দাঁত আর জিহবার আঁচর নিতে লাগল ওর সবচেয়ে স্পর্শকাতর জায়গায়। মেহেতা উরু ছড়িয়ে শীৎকার সুখের বুনো লোকটার শক্ত ঠোঁট আর জিহ্বা চুষছে ওর গোলাপি আবরণ কালো যোনিকেশ ভেদ করে।

কি অনাবিল সুখ আহ! এভাবে যদি চলতে থাকত। লোকটা কয়েকটা চুমু দিল শব্দ করে ওর ভুলবাতে। একটু ফাক করে রক্তিম ভুলবায় জিহ্বা নিল। মেহেতা আবেশে মুখ বড় হা করে ওর মাথা চেপে ধরল। এদিকে লোকটা চুষা আর সাথে ওর পোঁদের দাবনায় আঙ্গুল চালান দুই সমানতালে করছে। পোঁদের মাংস চেপে ধরে খাবলে চুষেই যাচ্ছে।

মেহেতা ওর একটু আগের হাগু করা হলুদ পোঁদ নিয়ে লোকটার মরনকামড় খেয়ে যাচ্ছে। লোকটা এবার বাড়িয়ে দিল গতি দাঁত বসাল সাথে এক হাত স্থাপন করল ওর দাঁড়িয়ে থাকা স্তনে। বৃন্তটাকে টেনে ধরল। মেহেতা সুখের ব্যাথায় আহহহহহ আর্তনাদ করল। এবার ও নিজেই লোকটাকে টেনে উঠিয়ে আনল চুমু খেল গভীর। লোকটা দুই হাতে পোঁদের দাবনায় খামচাচ্ছে।

মেহেতাও লোকটার কালো লোমশ পোঁদ ধরল। দুজন চুমু খেতে খেতে ফেনা আর লালা তুলে এবার চৌকিতে পড়ল। মেহেতার স্তন চুষে লাল করে লোকটা ওর যোনীতে লিঙ্গ প্রবেশ করাল। খুব সহজে হয়ে গেল এবার। মেহেতা লোকটাকে জোরে আঁকড়ে ধরল। উহহহ কি চাপ আর গতি মনে হয় দানব। মেহেতা নিঃশ্বাস আর চোখ বড় করে ফেলে যখন লোকটার বড় জিনিস ওর পেটে গিয়ে আঘাত করে।

লোকটা মেহেতার দিকে হিংস্র করে তাকায় আর বলল ‘’ খানকিকি………………………… বেশ্যা তোর ভোঁদা ফাটাবো বল মাগি কথা বল … মেহেতা উত্তর দিল ওর যৌনদেবের উত্তেজনাকে অগ্রসর করার জন্য যেটা এক আদি অস্ত্র নারীদের পুরুষদের লিঙ্গকে এভাবেই চাঙ্গা করে এরা ‘’ করো জোরে জোরে আমি তোমার বেশ্যা … বেশ্যাকে মজা লাগে করতে ……… এতো করো কেন বেবি হয়ে গেলে …। বলেই অর্গাজম করে ফেলল শরীর কাপিয়ে মেহেতা।

লোকটা ওর চুল টেনে ধরে চুমু খেল ঘর্মাক্ত মুখে। ও লোকটার পোঁদ ধরে রইল করার গতি পর্যবেক্ষণের জন্য। লোকটা এবার ওকে কোলে তুলে করল। মেহেতার দুইবার অর্গাজম হয়ে এল। লোকটা অন্ধকার ঘরে একটা উত্তাপ আর কলতান তৈরি করল মাংসের। থপ থপ থপ শব্দে ঘর ধ্বনিত । মেহেতার দুই স্তন পিষে খামচে ধরে লোকটা নিজের লিঙ্গ দিয়ে চাপ দিয়ে দিয়ে বুঝিয়ে দিচ্ছে তার কতটা যৌন আকাঙ্ক্ষা।

এবার লোকটা বীর্যপাত করল মেহেতার যোনীতে। মেহেতা লণ্ডভণ্ড মেসি অবস্থায় ওর সকালের শ্যাম্পু করা চুলকে ঘর্মাক্ত করে লোকটাকে দেখতে লাগল। কি পাশবিক রে বাবা এতো জ্বালা ওই রকেটে নাকি আমার জন্যই। হ্যাঁ ওর জন্যই এরকম যৌনতার তীব্রতা হয়তো অন্য কোন মহিলার জন্য এই বুনো লোকটার হতো না ওর জন্যই।

ওরমত স্লিম হলুদ বর্ণের কামুদ্দিপক মেয়ের জন্যই যে সানি লিওনি দেখে পুলকিত হয় চুল লেয়ার করে সানগ্লাস পড়ে। টাইলসে পোঁদ লেপটে ঘুরে কটনের ব্রাতে দুটো সুডোল ডালিম ডেকে রাখে। লোকটার সাথে জোরাজোরি করে ঘুমাল দুপর পর্যন্ত। দেখার মত দৃশ্য বুনো লোকটা লোমশ কালো শরীরে এক হলদে বর্ণের সুন্দুরি খয়েরি বৃন্ত দুটো নিয়ে বুকে ঘুমিয়ে।

যেন সেই মিথ বিউটি এন্ড দ্যা বিস্ট। মেহেতার হিসু পেল কিন্তু টাইলস একদম ছেড়া তাই লোকটাকে জাগাল লোকটা ওকে কোলে করে ঝোপে নিল। মেহেতা সুন্দর করে হিসু করল কালো ঘন বালে ভরা যোনি হতে। লোকটার এটা দেখে গোপনাঙ্গ শক্ত হয়ে গেল। মেহেতাকে নিয়ে নিজ হাতে যোনি ধৌত করল লোকটা। করার সময় ওর যোনীতে একটু চুমু খেল।

মেহেতাও আবেগের বসে লোকটাকে টেনে এনে এই অপরাহ্নের বেলায় উদোম হয়ে চুমু খেল। সামনে পুকুর আর কাঁদা ওরা কেন যেন একটু লাগাম ছাড়া হয়ে চুমু খেতে লাগল। লোকটা ওকে কোলে নিল সেখানেও মেহেতা চুষেই চলছে লোকটার ঠোঁট। মেহেতা বুঝতে পারল না ওর কি হয়েছে লোকটাকে ইচ্ছেমত চুষতে লাগল। বুক গলা কপাল।

লোকটা ওকে ঘরে এনে ফেলল খাটে বলল ‘’ চল টাইলস কিনতে হবে এটা ছেড়া’’

মেহেতা দুষ্ট হাসি দিয়ে বলল ‘’ কেন এটা পরেই বের হই লোকজন আমার পাছা দেখুক যেভাবে ছিঁড়ছ জায়গামত’’।

লোকটা ‘’…বেশ্যা’’ বলে ওকে টেনে এনে দুই পাছা ময়দার খামিরের মত চটকাতে লাগল।

মেহেতাও ওকে চুমুতে লাগল। লোকটা দাবনাতে আঙ্গুল পুরে জোরে নাড়া দিল। মেহেতা ব্যাথা নিয়েও এটা উপভোগ করল। এবার ওর খামিরের মত হলুদ পোঁদের নরম মাংসে টাস টাস হাতের চাটি মারল লোকটা। লাল হয়ে গেল নিতম্ব জোড়া। মেহেতা কামড়ে দিল লোকটার শরীর। ওকে রেখে লোকটা মার্কেটে গিয়ে সেম ব্লাক কালারের টাইলস আনল।

মেহেতা পড়ে নিল লোকটা দাঁড়িয়ে ওর পোঁদে টাইলস চাপানো দেখল যেন দুনিয়ার সবচেয়ে আকর্ষণীয় দৃশ্য এটা, মেহেতা এবার বিদায় নিল কাছে এসে লোকটার। সাহস করে মুখ বাড়িয়ে কালো বুনো লোকটাকে চুমু খেল। লোকটা ওকে দাবনায় আঙ্গুল দিয়ে চুমু খেল। কামড়ে ঠোঁট কেটে দিল।

Exit mobile version