Site icon Bangla Choti Kahini

মরুভূমিতে চাষ -৫

আবার কয়েক মুহুর্তের অপেক্ষা, তারপর আমি মিঠুর মাইদুটো টিপতে টিপতে গুদ কোপাতে আরম্ভ করলাম। আমার মনে হল পুরো বাড়া ঢুকে যাবার পর তার ব্যাথা কমে গেছে এবং সে একটু হলেও আমার ঠাপ উপভোগ করছে।

আমি মিঠুকে লিপ কিস করতে করতে বললাম, “দেখ মিঠু, এবার তুই নিশ্চই এই খেলাটা উপভোগ করছিস। দুইবারেই ফুলসজ্জার রাতে তোর বর তোর সাথে এই খেলাটাই খেলতে চেয়েছিল কিন্তু তুই কিছুই না জানা অবস্থায় তারা দুজনেই তাড়াহুড়ো করার ফলে তুই এই খেলাটা খেলতে রাজী হসনি, সেজন্যই তারা তোকে ছেড়ে দিয়েছিল এবং তুই এখনও একাকী জীবন কাটাচ্ছিস!”

মিঠু আমার গালে চুমু খেয়ে বলল, “হ্যাঁ গো দাদাভাই, সত্যিই আমি তখন কিছুই জানতাম না তাই আমি দুবারে দুজনকেই আমার শরীরের বিশেষ যায়গায় হাত দিতে দিইনি এবং নিজেও তাদের গুপ্তাঙ্গে হাত দিইনি। আমি তখন জানতামই না যে এটা এত মজার খেলা। তুমি আমায় এত কিছু শিখিয়ে একটা নতুন জগৎ দেখালে!

হ্যাঁ গো দাদাভাই, এখন আমি এই খেলা সত্যিই খূব উপভোগ করছি। তুমি যখন ধন ঢোকাচ্ছো, তখন প্রতিবারই আমার সামান্য ব্যাথা লাগছে কিন্তু তার থেকেও অনেক বেশী আরাম লাগছে। আঃহ দাদাভাই …. আমি তোমার বাড়ার ফ্যান হয়ে গেছি! তুমি এইভাবেই আমায় সারাদিন ঠাপাতে থাকো, আমি খূব উপভোগ করছি!”

কয়েক মিনিট বাদেই মিঠু খূব ছটফট করতে করতে বলল, “দাদাভাই আমার গুদের ভীতরটা আবারও যেন কেমন একটা হচ্ছে! ঠিক যেন কেঁপে কেঁপে উঠছে! আঃহ ….. আঃহ ….. আঃহ ….. আমার শরীরে কি যেন একটা হয়ে গেল! কিন্তু ঐ মুহুর্তটা আমার ভীষণ ভাল লাগল।”

আমি মিঠুর গুদে বাড়া চেপে রেখেই তার মাইদুটো চুষে বললাম, “এটাকেই চরমসুখ বলে কারণ এইমুহুর্তে সব থেকে বেশী আনন্দ হয়। এটা ছেলে বা মেয়ে দুজনেরই হয়। মেয়েদের একটু আগে হয়, ছেলেদের হতে একটু সময় লাগে। ঠিক এই মুহুর্তেই ছেলেদের বীর্যস্খলন হয় এবং মেয়েরা সেটা নিজের ভীতর টানতে চেষ্টা করে। দুজনেরই একসাথে চরমসুখ হলে ছেলেদের বীর্যের কোনও একটা অণু মেয়েদের ডিমের সাথে মিশে গিয়ে নতুন প্রাণের সৃষ্টি করে।

তবে এই মুহুর্তে তোর পোওয়াতি হবার ভয় নেই কারণ এখনও আমার চরমসুখ হয়নি। তাসত্বেও আমি তোকে গর্ভ নিরোধক ট্যাবলেট খাইয়ে দেবো, যাতে তোর পেট হবার কোনও সম্ভাবনা না থাকে। আগে আমি তোকে বেশ কিছুমাস চুদে শারীরিক এবং মানসিক ভাবে পরিপক্ব করে দিই, তারপর কোনও ভাল ছেলের সাথে তোর বিয়ে করিয়ে দেবো তখন তার ঔরসে তোর পেটে বাচ্ছা হবে!”

আমি না থেমে মিঠুকে আগের মতই ঠাপাতে থাকলাম। মিঠুর যৌবন আবার চাগাড় দিয়ে উঠলে সে তার দুটো পায়ের গোড়ালি আমার পাছার উপর চেপে ধরল যাতে আমার বাড়া তার গুদর ভীতর পুরোটাই ঢুকে থাকে এবং কোমর তুলে তুলে তলঠাপ দিতে থাকল। মিঠুর সুখের সীৎকারে ঘর গমগম করে উঠল।

যাতে প্রথম মিলনে মিঠুর কচি নরম গুদে বেশী চাপ না পড়ে, তাই তার দ্বিতীয়বার চরমসুখ হবার সাথেই আমি বীর্যস্খলন করে দিলাম। জীবনে প্রথমবার শরীরে ভীতর পুরুষের উষ্ণ বীর্য পেয়ে মিঠু আনন্দে বিভোর হয়ে গেল। সে আমায় খূব আদর করে বলল, “দাদাভাই, আজ আমি শুধু তোমার জন্য কুমারীত্বর বাইরে বেরিয়ে নারী সুখ ভোগ করলাম। আজ আমি সম্পূর্ণ নারী হলাম। আমি সব ব্যাথা ভুলে গেছি। আমার ব্রা পরার খূব শখ, কিন্তু বাজারে আমার সাইজের ব্রা পাওয়া যায়না, তাই আমায় টেপফ্রক পরে থাকতে হয়। বল না গো, আমার মাইদুটো কবে অন্য মেয়েদের মত বড় আর পুরুষ্ট হবে? তুমি এগুলো পুরষ্ট করে দিতে পারবে?”

আমি হেসে বললাম, “মিঠু, আজ সবে তুই নারীত্ব অর্জন করলি। একটু সময় দে, কথা দিচ্ছি, আমি একমাস থেকে দুমাসের মধ্যে তোর মাইদুটো টিপে টিপে বড় আর পুরুষ্ট করে দেবো। তখন তুই মনের সুখে ব্রা পরতে পারবি। আগামী দুই দিন আমি তোকে চুদবোনা। প্রথমবার মিলন হবার কারণে আজ তোর খূব ধকল গেছে। তাই দুইদিন চোদন বন্ধ রাখলে তোর গুদটা আবার সুস্থ হয়ে উঠবে।”

পরের দিন সকালে আমি মিঠুকে ফোন করলাম। মিঠু কাঁদো কাঁদো গলায় বলল, “দাদাভাই, আমার গুদ ফুলে আছে আর খূব ব্যাথা লাগছে। কি করবো?” আমি বললাম, “একটু সাহস রাখ সোনা, সব ঠিক হয়ে যাবে। আসলে তোর এত বয়সে গুদে প্রথমবার বাড়া ঢুকেছে। এতদিন তোর এই বিষয়ে কোনও কিছু জানা ছিলনা, তাই ব্যাবহার না হবার ফলে তোর গুদের ভীতরটা শুকিয়ে গেছিল।

তুই গুদে একটু ক্রীম লাগিয়ে ব্যাথার ঔষধ খেয়ে নে। বিকেলের মধ্যে ব্যাথা শেষে হয়ে যাবে! আরও দুই একবার চোদা খেলেই তোর গুদের ভীতরটা চওড়া হয়ে যাবে।” আমি মিঠুকে সাহস দিয়ে বললাম ঠিকই, কিন্তু মনে মনে আমার মনে তার জন্য একটা চিন্তা থেকেই গেছিল। তাই আমি তাকে সন্ধ্যেবেলায় আর একবার ফোন করলাম।
মিঠু মাদক কন্ঠে বলল, “দাদাভাই, আমার গুদের ব্যাথা একদম চলে গেছে এবং ফোলাটাও কমে গেছে। গুদের ভীতরটা খূব শিরশির করছে। আমার মাইদুটো কেমন যেন ফুলে উঠছে। ইচ্ছে করছে, গতকালের মত এখনই আবার তোমার ধনটা গুদে ঢুকিয়ে নিয়ে অনেকক্ষণ ধরে ঠাপ খাই।

তোমার কাছে চুদে আমি সত্যিই খূব সুখ পেয়েছি। এখন আমি বুঝতে পেরেছি না জানা থাকার কারণে আমি আমার যৌবনের সব থেকে বেশী সুন্দর সময়টা হেলায় হারিয়ে ফেলেছি। দাদাভাই, বলো না গো, তুমি আবার কবে আমায় ন্যাংটো করে চুদবে? আমি আর অপেক্ষা করতে পারছি না!”

আমি মিঠুকে আশ্বাস দিয়ে বললাম, “ঠিক আছে সোনা, আগামীকাল বিকালে আমি ফাঁকা আছি। ঐসময় আমি তোর বাড়ি গিয়ে আবার তোকে ন্যাংটো করে চুদবো!”

পরের দিন বিকালে আমি আবার মিঠুর বাড়িতে গেলাম। আগের চোদনের প্রায় আটচল্লিশ ঘন্টা কেটে যাবার ফলে মিঠুর গুদ চোদনের জন্য তৈরী হয়েই ছিল। আমি ঘরে ঢুকতেই মিঠু নিজেই একটানে নিজের একমাত্র লজ্জাবস্ত্র নাইটিটা খুলে ফেলে দিয়ে আমায় দুহাতে জড়িয়ে ধরে আমার গালে, কপালে, ঠোঁটে ও বুকে বেশ কয়েকটা চুমু খেল এবং নিজেই আমার গেঞ্জি, প্যান্ট এ জাঙ্গিয়া খুলে দিয়ে ন্যাংটো করে দিল।

বাঁধন মুক্ত হতেই আমার বাড়া ফুঁসে উঠল। মিঠু তার নরম হাতের মুঠোয় আমার বাড়া ধরে তারই উদ্দেশ্যে মাদক সুরে বলল, “আমার নুন্টু সোনা, কেমন আছো? আমার গুদে ঢোকার জন্য ছটফট করছো ত? আমার গুদটাও তোমাকে নিজের ভীতরে ঢুকিয়ে নিতে চাইছে!

তারপর সে আমার উদ্দেশ্যে বলল, “দাদাভাই, গতকাল তুমি আমার গুদ চেটে রস খেয়েছিলে। আজ আমিও তোমার ধন চুষবো। আমি গতরাতে একটা ব্লু ফিল্ম দেখে ধন চুষতে শিখে গেছি। এখন তোমার ধন চুষতে আমার আর কোনও দ্বিধা, ঘেন্না বা অস্বস্তি নেই। তুমিও কি আবার আমার গুদে মুখ দেবে? তাহলে কে আগে দেবে, তুমি না আমি?”

Exit mobile version