Site icon Bangla Choti Kahini

নবযৌবনাদের কৌমার্য হরণ -৪

আমি জানতাম ইন্দ্রাণীকে আমি যতই আশ্বাসন এবং সাহস দিই না কেন, ওর গুদটা এতই নরম আর ফুটোটা এতই ছোট, যে আমার এই আখাম্বা বাড়ার প্রথম চাপ তাকে যথেষ্টই ব্যাথা দেবে। হয়ত ইন্দ্রাণীও সেটা বুঝতে পারছিল। সে আমায় বলল, “পল্লব, বেশ কিছুদিন আগে তুমি এগিয়ে যেতে চেয়েছিলে। বেশ, আজ নববর্ষ বলে আমি তোমায় এগুনোর অনুমতি দিলাম!

কিন্তু ভাই, তোমার বাড়ার যা সাইজ, আমি এইটা আমার ঐটুকু ছোট্ট গুদে নেব কি করে? আমি ত ব্যাথায় মরে যাব, আর আমার নরম গুদটাও ফেটে যাবে! একটা কিছু ব্যাবস্থা করো!”

আমি হেসে বললাম, “তুমি আরো এক পেগ হুইস্কি খেয়ে নাও, তাহলে তোমার আর বেশী ব্যাথা লাগবে না। তাছাড়া ঢোকানোর আগে আমি তোমার সাথে বেশ কিছুক্ষণ ফোরপ্লে করে তোমার উন্মাদনা চরমে তুলে দেবো! তখন তুমি আর ব্যাথা অনুভবই করতে পারবে না!”

আমি ইন্দ্রাণীকে আরো এক পেগ হুইস্কি খাইয়ে দিলাম, তারপর তার দুই গালে, ঠোঁটে, কপালে, ঘাড়ে, কানের লতিতে ও গলায় বেশ কয়েকটা চুমু খেলাম, যার ফলে তার বাসনা আরো একটু জেগে উঠল। এরপর আমি তার ফুলের মত নরম দুটো মাইয়ে চুমু খেলাম এবং একটা মাই ধরে টিপতে এবং অন্যটা মুখে নিয়ে চুষতে লাগলাম। ইন্দ্রাণীর বোঁটা দুটো সামান্য ফুলে উঠল।

আমি আস্তে আস্তে তার শরীরের তলার দিকে নামতে লাগলাম এবং তার নাভি ও তলপেট হয়ে সোজা তার যৌবনদ্বারে মুখ দিলাম। আমার জীভের তাড়ণায় তার ক্লিট ফুলে উঠল এবং গুদের ভীতরটা খূব রসালো হয়ে গেল। ইন্দ্রাণী আচোদা গুদের পাপড়িগুলো খূবই কোমল ছিল। শেষে তার গুদের ভীতর একটা আঙ্গুল ঢুকিয়ে বেশ কিছুক্ষণ ধরে ভীতরটা পর্যবেক্ষণ করলাম।

আমার ফোরপ্লের জন্য ইন্দ্রাণী খূব উত্তেজিত হয়ে উঠে আমার বাড়া মুঠোয় নিয়ে বলল, “এই, তুমি এগুবে বলছিলে! এবার এগিয়ে চলো! আমি তৈরী হয়ে গেছি!”

আমি বাড়ার ঢাকা গোটানো ডগ ইন্দাণীর ঠোঁটে ঠেকিয়ে বললাম, “ম্যাড়াম, এটা তোমার মুখে নিয়ে ললীপপের মত চোষো, খূব মজা পাবে!”

প্রথমবার চোদার আগেই ইন্দ্রাণী নিজের মুখের ভীতর পরপুরুষের বাড়া নিতে বেশ ইতস্তত করছিল। কিন্তু আমি বোঝানোর পর সে আমার বাড়া মুখে নিয়ে চুষতে রাজী হয়ে গেল। কুমারী মেয়ের নরম মুখের চোষায় আমার শরীরে যেন আগুন লেগে গেল এবং ইন্দ্রাণীর মুখের ভীতর আমার বাড়া তিড়িং তিড়িং করে ঝাঁকুনি দিতে লাগল। আমার যৌনরসের স্বাদ ইন্দ্রাণীর খূবই পছন্দ হয়েছিল, তাই সে চেটে চেটে সমস্ত রস খেয়ে নিল।

না, আর দেরী করার প্রয়োজন নেই, বুঝে আমি ইন্দ্রাণীর দুটো পায়ের মাঝে দাঁড়িয়ে পা দুটো আমার কাঁধের উপর তুলে নিলাম, যাতে তার গুদ ফাঁক হয়ে যায়। এরপর তার গুদের চেরায় ডগ ঠেকয়ে সামান্য চাপ দিলাম। ইন্দ্রাণী আর্তনাদ করে উঠল।

তবুও কিন্তু মদের নেশার জন্য ইন্দ্রাণী আমার প্রথম চাপ সহ্য করে নিয়েছিল। আমার পরের চাপটা বেশ জোরেই ছিল, যার ফলে আমার অর্ধেক বাড়া তার কচি নরম গুদে ঢুকে গেল। ইন্দ্রাণী ব্যাথার জন্য হাউহাউ করে কেঁদে ফেলল। আসলে মেয়েদের শ্লীলতা উন্মোচনের সময় ব্যাথা লাগবেই! যুগ যুগ ধরে এটাই হয়ে আসছে! এর কোনও বিকল্প নেই!

আমি তাকে সামলে ওঠার জন্য কিছু সময় দিয়ে আবার একবার জোরে চাপ দিলাম। ইন্দ্রাণী ব্যাথায় প্রায় কাতরাতে লাগল। আসলে আমার বাড়ার অধিকাংশটাই তার গুদে ঢুকে গেছিল। তবে হুইস্কির নেশার কারণে ইন্দ্রাণীর কিছুটা কষ্ট অবশ্যই লাঘব হয়েছিল।

ইন্দ্রাণীর গুদে আমার বাড়া ঠিক যেন খাপে খাপে ঢুকেছিল, তাই কোথাও একরত্তি জায়গাও বাকি ছিলনা। আমি বুঝতেই পেরেছিলাম প্রথম মিলনে ইন্দ্রাণীর নরম গুদে বাড়ার এর থেকে বেশী অংশ ঢোকানো উচিৎ হবেনা, তাই আবার কিছুক্ষণের ব্রেক! যদিও সে সময় আমি তার গালে ও ঠোঁটে চুমুর বর্ষন, তার সাথে স্তনচোষণ এবং মর্দন চালিয়েই যাচ্ছিলাম।

কিছুক্ষণ বদে ইন্দ্রাণী অনেকটা ধাতস্ত হল এবং বলল, “পল্লব, আজ নববর্ষের দিনে তুমি শেষ পর্ষন্ত এগিয়েই গেলে এবং আমার এতদিনের কৌমার্য নষ্ট করে দিলে! তবে তোমার এই চেষ্টায় আমিও খূব আনন্দ পাচ্ছি!”

এই বলে ইন্দ্রাণী আমার কোমর পেঁচিয়ে ধরে নিজের কোমর তুলে ইঙ্গিত করল যে সে এখন আমার ঠাপ সইতে সক্ষম। অতএব আমি তাকে প্রথমে আস্তে আস্তে, তারপর একটু জোরেই ঠাপ মারতে আরম্ভ করলাম। ইন্দ্রাণীর গুদ এতটাই সংকীর্ণ ছিল যে আমার মনে হচ্ছিল আমার বাড়া সেখানে আটকে গেছে। তবে কয়েক মুহুর্তের মধ্যেই ইন্দ্রাণী প্রথমবার জল খসিয়ে ফেলল। সে কারণে তার যোনিসুড়ঙ্গ বেশ পিচ্ছিল হয়ে গেল এবং আমার বাড়া দুর্বার গতিতে আসা যাওয়া করতে লাগল।

তার সাথে আরম্ভ হল সদ্য কুমারীর খোলস থেকে বেরিয়ে আসা ইন্দ্রাণীর কামুক সীৎকার! ‘ওঃহ …. আঃহ ….. কি মজা ….. কি সুখ’ ইত্যাদি শব্দে হোটেলের ঘর গমগম করে উঠল। ‘মেনী মেনী থ্যাংক্স টু হুইস্কি, শুধু যার জন্যই আমি আমার সহকর্মিনি বান্ধবীর সাথে আজকের এই শুভদিন এমন সুন্দর ভাবে উদযাপিত করতে পারছিলাম!

এমনিতে যে কোনও ছুঁড়ি এমনকি যে কোনও মাগীরও গুদে বাড়া ঢুকিয়ে চোদন দেওয়ায় আনন্দ পাওয়া যায়, তবে কোনও কুমারী নবযুবতীর প্রথমবার গুদ ফাটিয়ে তার কৌমার্য হরণ করার একটি আলাদাই মজা আছে। এটা আমি চয়নিকা এবং ইন্দ্রাণী দুজনেরই শ্লীলতা হরণের অভিজ্ঞতা থেকেই বলছি।
আপনাদের মধ্যেও যদি কেউ কোনও বিবাহিতা পরনারী সাথে যৌন সংসর্গে লিপ্ত থাকেন এবং সেই নারীর যদি কোনও উঠতি বয়সের কুমারী মেয়ে বা ছোটবোনের সংস্পর্শে আসার সুযোগ পান, তাহলে নিজের বয়স বিচার না করে, তাকে কোনও ভাবে রাজী করিয়ে যদি তার সীল ফাটাতে পারেন, তাহলে চোদনের সম্পূর্ণ একটা আলাদাই আনন্দ উপভোগ করবেন।

পাঁচ মিনিটের মধ্যেই ইন্দ্রাণীর গুদে আমার বাড়া সিলিণ্ডারের ভীতর পিস্টনের মত মসৃণ ভাবে ঢুকতে ও বেরুতে লাগল। তবে কুমারী মেয়ের শরীরের গরম অনেকটাই বেশী, তাই দশ মিনিটের মধ্যেই ইন্দ্রাণী আমার সমস্ত বীর্য নিংড়ে নিল।

কুমারী মেয়ে জ্বলে ওঠার পর তার বাসনা তৃপ্ত করতে যঠেষ্টই পরিশ্রম করতে হয়। আমারও তাই হয়েছিল, সেজন্য আমি ইন্দ্রাণীর পাশে শুয়ে বিশ্রাম করতে লাগলাম।

অথচ ইন্দ্রাণীর তখন সিংহের প্রথমবার রক্তের স্বাদ পাবার অবস্থা হয়েছিল। সে আমায় খোঁটা দিয়ে মাদক সুরে বলল, “পল্লব, এ কি, গো? তুমি আমায় একবার চুদেই কেলিয়ে পড়লে? অথচ দেখো, আমি কুমারীত্ব হারানোর ব্যাথা সহ্য করার পর, গুদে তোমার বীর্য মাখামাখি হয়ে থাকা সত্বেও এখনও অবধি পা ফাঁক করেই শুয়ে আছি! আরে, আমি ত ভেবেছিলাম তুমি আজকের এই শুভদিনে আমাকে অন্ততঃ দুই থেকে তিন বার চুদবে! ভাই, আমার এতদিনের জমে থাকা ক্ষিদে একবারে কিন্তু মিটবে না! আচ্ছা, এক কাজ করো! আজ ত আমার বাড়িতে কেউ নেই, আমি রাতে একাই থাকবো! তুমি আজ আমার বাড়িতে রাত্রিবাস করো! আমরা দুজনে সারারাত জেগে এইভাবে একসাথে ১লা জানুয়ারী উদযাপন করব!”

Exit mobile version