Site icon Bangla Choti Kahini

রাজকুমারী নন্দিতা ও রাজকুমার হিমাদ্রি – পর্ব ২

পর্ব ১

কিছুক্ষণ পর রাজকুমার ও রাজকুমারী একটি গুহার কাছে এসে উপস্থিত হলো। রাজকুমারী দেখলো গুহার সামনে আগুন জ্বালানো, তাতে রান্না বসানো। রাজকুমারকে সে খাবারের জন্য অনুরোধ করলে। রাজকুমার দেখলো নন্দিতা ঠান্ডায় কাঁপছে। তাই নিজের গায়ের পোশাক খুলে রাজকুমারীর গায়ে পরিয়ে দিলো, আর বাঁধন খুলে দিয়ে খাবার খেতে দিয়ে ঝর্ণার কাছে গেল জল আনতে। খাওয়া শেষ করতে একপলক ও লাগলো না রাজকুমারীর।

খাওয়া শেষ করে সে আগুন পোহাতে পোহাতে রাজকুমারের কথা ভাবতে লাগলো। গায়ে পোশাক থাকলেও, তার পাদুটি সম্পূর্ণ উন্মুক্ত ছিল। রাজকুমারের সঙ্গে চুম্বনের কথা ভাবতে ভাবতে তার গোটা গায়ে কাঁটা দিয়ে উঠলো। রাজকুমারের আঘাতের দাগ তখন রাজকুমারীর দেহ থেকে মিলিয়ে যায়নি। জামার ভিতরে হাত ঢুকিয়ে নিজের স্তনে হাত দিতেই সেটা বুঝতে পারলো সে। চোখ বুজে, রাজকুমারের বলিষ্ঠ হাতের কথা চিন্তা করার পর সে ভাবলো হিমাদ্রির যৌনাঙ্গের জোর তাহলে কত হবে।

কল্পনায় রাজকুমারের শিশ্নের আকারের কথা মাথায় আনতেই তার স্তনবৃন্ত শক্ত হতে শুরু করে দিলো। স্তনে কাঁটা দেওয়া শুরু হতেই আঘাতের জায়গা শিরশির করে উঠলো। দুই স্তনবৃন্ত পেঁচাতে পেঁচাতে সে চিন্তা করতে থাকলো রাজকুমারের শিশ্ন তার মুখের ভেতর গলা পর্যন্ত চলে যাচ্ছে। রাজকুমারীর হৃদস্পন্দন বেড়ে যেতে লাগলো। কিছুক্ষন পর দেখলো তার গুদ রসালো হয়ে গেছে। গুদের ওপর হাত বুলিয়ে রসটুকু নিজের আঙ্গুলে মাখিয়ে রাজকুমারের শিশ্ন হিসেবে কল্পনা করে মুখে পুরে দিলো সে।

চপচপ করে নিজের গুদের রস নিজের আঙ্গুল থেকে চুষতে লাগলো নন্দিতা। কিছুক্ষন পর আবার আঙ্গুল এ লালা মাখিয়ে গুদের উপর ঘষতে লাগলো। উত্তেজনায় দুই পা কাঁপতে শুরু করেছিল রাজকুমারীর। আর থাকতে না পেরে, গুহার ভেতর চলে গেল সে। বাইরে থেকে আসা আগুনের আবছা আলোয় দেখলো রাজকুমারের শিকারের সরঞ্জাম পড়ে আছে। তাতে হেলান দিয়ে পা ফাঁক করে শুয়ে পড়ল সে। একহাতে মাইয়ের আঘাতের জায়গা ডলতে ডলতে আরেক হাত গুদ আর মুখ করতে শুরু করে দিলো সে। উত্তেজনায় তার চোখ বন্ধ হয়ে গেল। কতক্ষন এভাবে ছিল রাজকুমারীর মনে নেই, কিন্ত কিছুক্ষন পর আচমকা আওয়াজ এ দেখলো রাজকুমার তার সামনে দাঁড়িয়ে আছে।

রাজকুমার হিমাদ্রি তো প্রথম দেখাতেই রাজকুমারীর শরীরের মোহে আবদ্ধ হয়ে পড়েছিল। তাই , রাজকুমারীকে খেতে দিয়ে জল আনতে আসার শুরু থেকেই তার মনে রাজকুমারী নগ্ন হয়ে গেছিল। রাজকুমারীর দেহে তার আঘাতের চিহ্নের কথা মনে করতে লাগলো সে। রাজকুমারীর সুটোল নিতম্বের দুলুনির কথা মনে করতে লাগলো। মনে মনে ভাবতে লাগলো ফিরে গিয়ে কিভাবে রাজকুমারীকে সঙ্গমের জন্য তৈরি করবে।

ততক্ষন এ রাজকুমার এতটা বুঝছিলো যে প্রাণরক্ষার জন্য রাজকুমারী সবকিছু করতে রাজি। তাই কোন মুদ্রায় রাজকুমারীর চোদন হবে সেটা ঠিক করছিল মনে মনে। জল নেওয়া হলে,রাজকুমারীর রসালো গুদের কথা চিন্তা করে রাজকুমার হস্তমৈথুন করতে শুরু করে দিলো। করতে করতেই তার মাথায় এলো আজ তার ঘোড়ার ওপর সে রাজকুমারীকে চুদবে। এরকম ভাবনা আসতেই অল্পক্ষণের মধ্যে তার বীর্য পতন ঘটল।

নিজেকে পরিষ্কার করে নিয়ে সে গুহার উদ্দেশ্যে রওনা হলো। গিয়ে দেখলো রাজকুমারী আগুনের সামনে নেই, শুধু গুহার ভেতর থেকে গোগানির আওয়াজ আসছে। পরিস্থিতি আঁচ করতে পেরে সে চুপি চুপি গুহায় গিয়ে দেখল রাজকুমারী শুয়ে, একহাত স্তনে ও আরেক হাত দুপায়ের ফাঁকে দিয়ে চোখ বন্ধ করে আছে। দুই হাতই অল্প অল্প নড়ছে। আর রাজকুমারী উমমম উমমম করে শব্ধ করছে। রাজকুমারীর পরনের পোশাক বুকের কাছে খোলা, ঘন্টার মতো স্তন ঝুলে আছে। শরীরের কম্পনে আস্তে আস্তে দুলছে।

দুজনেই দুজনকে দেখে স্তম্ভিত হয়ে গেল। রাজকুমারের মুখে ত্রুর হাসি চলে এলো র রাজকুমারী লজ্জায় তার আবরণ গায়ে চাপা দিয়ে থাকলো। লজ্জা পেয়ে বললো,
-আপনি কখন এলেন?
-যখন তোমার আঙুলগুলো মুখে ছিল।
আরো লজ্জা পেয়ে রাজকুমারী বলল,
-সব আপনাকে কল্পনা করে।
-আর তাহলে কল্পনা করতে হবেনা।

বলে রাজকুমার রাজকুমারীর সামনে এসে পোশাক ছেড়ে ফেললো। রাজকুমারী লজ্জায় মাথা নিচু করে থেকে হাঁটুতে ভর দিয়ে উঠে, রাজকুমারের শিশ্নের ডগায় চুমু খেয়ে তা মুখে পুরে নিলো। রাজকুমার ও হালকা চাপে শিশ্ন নান্দিতার গলা পর্যন্ত পৌঁছে দিলো। গ্লক্ গ্লক্ করে নন্দিতা হিমাদ্রির শিশ্ন লালাময় করে দিতে থাকলো। মাঝে মাঝে নান্দিতার চিবুক বাঁহাতে ধরে উপরের দিকে তুলে ওর মুখ থেকে শিশ্ন বের করে গালে তপ্ তপ্ করে চাবুকের মতো চাপড়াতে থাকলো। প্রতিবার শিশ্নের আঘাতের সময় নন্দিতার চোখ আর ভ্রু কুঁচকে যাচ্ছিল।

শেষে দুইগাল ধরে নন্দিতাকে জিভ বের করতে বলে, জিভের ওপর শিশ্ন চাপড়ে ওকে উঠে দাঁড়াতে বললো রাজকুমার। উঠে দাঁড়ালে রাজকুমারীকে বস্তার মতো ডান কাঁধে তুলে নিলো রাজকুমার। রাজকুমারীর নগ্ন লাল নিতম্ব রাজকুমারের ডানকাঁধে চলে এলো। রাজকুমারীকে ঘোড়ার পিঠে ওপর বসিয়ে নিজে উঠে বসলো, তারপর রাজকুমারীকে নিজের দিকে মুখ করিয়ে ,নিজের কোলে উন্নত শিশ্নের ওপর বসিয়ে দিল। রাজকুমারীর সরু পিচ্ছিল গুদে তলোয়ার এর মত রাজকুমারের শিশ্ন ঢুকে গেল।

রাজকুমারী বড় করে প্রশ্বাস নিতেই তার বুক ফুলে উঠে স্তনবৃন্ত রাজকুমারের বুকে ঘষতে থাকলো। রাজকুমার ঘোড়ার পায়ে আঘাত করতে ঘোড়া চিঁহিইইই করে ডেকে চলতে শুরু করে দিলো। এতে ঘোড়ার পিঠের ঝাঁকুনিতে রাজকুমারীর দেহ উপর নিচ হতে থাকলো আর রাজকুমারের শিশ্ন তার শরীরে গেঁথে যেতে থাকলো। রাজকুমার একহাতে ঘোড়ার লাগাম ও আরেক হাতে রাজকুমারীর পিঠ ধরে ছিল।

কিছুক্ষন পর রাজকুমার দুহাতে ঘোড়ার লাগাম ধরে টগবগ করে ঘোড়া ছোটাতে আরম্ভ করে দিলো। রাজকুমারী শক্ত করে রাজকুমারের ঘাড় জড়িয়ে ধরে থাকলো আর প্রবল ঝাঁকুনিতে রাজকুমারের লাঙ্গল, রাজকুমারীর ক্ষেতে গভীরভাবে হাল চালাতে লাগলো। রাজকুমারী আঃ আঃ করে ঘোড়ার সঙ্গে তাল মিলিয়ে শব্দ করতে শুরু করে দিলো। কিছুক্ষন পর ওরা এক নদীর ধারে এসে ঘোড়া থামিয়ে দিলো। দুজনেই ঘোড়া থেকে নেমে রাজকুমারীকে মাটিতে শুইয়ে উদ্দাম লাঙ্গল চালাতে লাগলো রাজকুমার।

Exit mobile version