Site icon Bangla Choti Kahini

গুরগাঁও এর সেক্সি মেয়ে ডিম্পলের সাথে লাইভ সেক্স চ্যাট

আমার একা একটি দীর্ঘ বাস ট্রিপ ছিল. আমি একটি অপ্রীতিকর ভ্রমণের জন্য প্রস্তুত ছিলাম, কিন্তু এমন কিছু ঘটেছিল যা আমার মন পরিবর্তন করেছিল। এক স্টপে একজন মহিলা উঠলেন। তার জামাকাপড় আঁট ছিল, এবং তার ফিগার আশ্চর্যজনক ছিল. যে কোন পুরুষ তার তৃষ্ণার্ত শরীরে হাত চালাতে চাইবে!

তিনি এসে আমার পাশে বসলেন, এবং আমরা কথা বলতে শুরু করলাম। সে আমাকে তার ক্লিভেজের দিকে তাকাতে দেখেছিল, এবং সে কিছু মনে করেনি! তিনি আমাকে এটি নিয়ে মজা করে উত্যক্ত করেছিলেন, কিন্তু তিনি লজ্জা পাননি।

অন্ধকার হয়ে গেছে এবং সবাই ঘুমাতে শুরু করেছে। আমার সহযাত্রী এবং আমি তখনও কথা বলছিলাম যখন হঠাৎ সে চারপাশে তাকাল এবং তারপর আমার দিকে হাসল। সে সামনে ঝুঁকে পড়ল, এবং আমার চোখ আবার তার ক্লিভেজের দিকে স্থির হল। তিনি আরও একবার পিছনে তাকান, এবং তারপর তার উপরের টানা নিচে এবং আমাকে তার মাই দেখাল!

আমি একটি ট্রান্সের মধ্যে ছিলাম. আমি তার স্তনের হাত বাড়িয়ে তার নরম স্তনের কোমল অনুভূতি আমার ক্ষুধার্ত আঙ্গুলের ছড়িয়ে পড়ল. বাসের চালক হঠাৎ ব্রেক মারলে আমি চমকে উঠি। স্পষ্টতই, আমি স্বপ্ন দেখছিলাম! এই উপলব্ধি যেমন একটি হতাশা ছিল.

দ্বিতীয়বার আমি আমার স্টপে নামার পর আমি বিরক্ত হয়েছিলাম। একবার আমি একা ছিলাম, আমি আমার হতাশা মেটানোর জন্য পর্ন অনুসন্ধান করেছি। আমি আমার পছন্দের একটি ভিডিও খুঁজে পেয়েছি, কিন্তু যখন আমি এটিতে ক্লিক করেছি, তার পরিবর্তে একটি বিজ্ঞাপন পপ আপ হয়েছে৷ এটি আমাকে DSCgirls.live নামে একটি ওয়েবসাইটে নিয়ে যায়। তখন পর্যন্ত, আমি ভারতীয়দের জন্য বিদ্যমান এমন একটি সাইট সম্পর্কে অবগত ছিলাম না।

আমার সব সেক্সি ভারতীয় পোঁদ এবং স্তন পছন্দ, আমি সাইটে দেখেছি. একটি অ্যাকাউন্ট তৈরি করার পর UPI-এর মাধ্যমে কিছু ক্রেডিট পেমেন্ট করতে আমার বেশি সময় লাগেনি।

তারপর, আমি তাদের হট, শৃঙ্গাকার দেশি ভারতীয় মেয়েদের এবং ভাবীদের দীর্ঘ তালিকার মধ্য দিয়ে স্ক্রোল করলাম, আমার নিখুঁত মেয়েটির সন্ধান করছি। অবশেষে তাকে পেলাম, ডিম্পল!

ডিম্পল চোদা হিসাবে গরম এবং তার শরীর বাস থেকে কুক্কুট মত সেক্সি ছিল. আমি তাকে বার্তা দিয়েছিলাম এবং আমরা কিছুক্ষণ কথা বলেছিলাম। আমি তাকে আমার স্বপ্নের কথা বলেছিলাম, এবং সে আমাকে আমার স্বপ্ন সত্যি করতে সাহায্য করতে আগ্রহী ছিল, তাই আমরা একটি মিটিং সেট করলাম।

তিনি তার নরম, ক্রিমযুক্ত এবং ফর্সা ত্বকের উপর একটি টাইট কালো টপ পরে অনলাইনে এসেছেন। তার স্তন একসঙ্গে চাপা ছিল সদয়. সে ক্যামের মধ্যে তার লাল ঠোঁট কামড়ে ধরে পিছনের দিকে তাকাল, ঠিক আমার স্বপ্নের মহিলার মতো, এবং তার রসালো মাই টেনে বের করল।
ডিম্পল: এটা কি আপনাকে কিছু মনে করিয়ে দেয়? আপনি দুষ্টু ছেলে!

আমিঃ ওহ, একদম! এটা আবার, ধীরে ধীরে করুন. আপনি এটা করার সময় হাহাকার.

ডিম্পল: কেন তুমি তোমার রসালো বাঁড়া বের করে আরাম পাও না। আজ রাতে আমি সব তোমার। (চমকানো)

আমি আমার প্যান্ট খুলেআমার বাঁড়া বের করে বসলাম। তিনি জোরে গোঙ্গানি দিল এবং তার মাই দুটি আউট টানা. সে তার রসালো স্তনের চারপাশে আঙ্গুল ঘুরিয়ে তার ঠোঁট চেটে দিল।

সে তার টপটা ধীরে ধীরে খুলে ফেলল। আমি ক্যামেরা থেকে ফিরে তার পদক্ষেপ প্রেক্ষিত হিসাবে আমি নরমভাবে আমার বাড়া নাড়াতে শুরু করলাম. তিনি এখন একটি ঠোঙার মত প্যান্ট ছাড়া আর কিছুই পরা ছিল না, এবং এটি সরাসরি তার সেক্সি পোঁদ-ফাটল মধ্যে. তার পোঁদ আলোতে চকচক করছে, এবং তাই তার স্তন কি হিসাবে সে তার মাথা পাশ ঘুরিয়ে তাকান এবং আমার দিকে হাসা.

ডিম্পল: বলো দুষ্টু ছেলে। তুমি এই সেক্সি শরীর নিয়ে কি করতে চাও?

আমাকে নির্লজ্জভাবে জ্বালাতন করার জন্য সে তার মাথা কাত করার সময় এক পা থেকে অন্য পায়ে সরে গেল। তিনি তার মাই কাছাকাছি ক্যাম আনা.

আমি: আমি এই চোদা মাই চাই, বাবু!

ডিম্পল: হ্যাঁ? এই রসালো মাই?

আমার বাড়া খেচার সাথে সাথে তিনি ক্যামের মধ্যে তার স্তনের ঘষা দিতে লাগলেন. সে তার স্তনের বোঁটাগুলোকে ভালোবেসে ঘুরিয়ে দেয় এবং আঙুলে এক হাত ব্যবহার করে কাঁদতে থাকে। গোঙ্গানির ছলে তিনি তার ঠোঁট কামড়ে তিনি তার ভগ গভীর তার আঙ্গুল আটকে দেন.

ডিম্পল: খোদা! তোমার ওই রসালো বাঁড়াটা দেখো! তুমি এটা আমার মুখে দিতে পারবে, সোনা?
আমিঃ ওই মুখটা কাছে নিয়ে এসো!

আমি আমার মোরগ ক্যামের কাছে নিয়ে এসেছিলাম, এবং সে তার মুখের মুখটি ক্যামের কাছে রেখেছিল এবং তার জিহ্বা ঘুরিয়ে ঘুরিয়ে দিয়েছিল কারণ আমি যা দেখেছি তার সাথে আরও বেশি করে স্ট্রোক করে। এটি একটি বাসে কিছু এলোমেলো মাই থেকে অনেক ভাল ছিল!

ডিম্পল: স্ট্রোক কঠিন, বাবু! ভগবান, আমি চাই যে মোরগ আমার নোংরা শরীর স্পর্শ করুক!

আমি দ্রুত বাড়া খেঁচতে শুরু করি তিনি ডিল্ডোটি বেড় করে তার সারা শরীরে ঘসতে থাকে।আউট টানা তিনি তার সরস স্তনের মধ্যে ডিল্ডোটি ঢুকিয়ে আমাকে টিজ করতে থাকে. খেলনাটি তার বুক, পেট এবং তার নিতম্বের নিচ দিয়ে দৌড়ানোর সাথে সাথে সে আরও একটি অস্বস্তিকর আর্তনাদ ছেড়ে দিল। তিনি ঘুরে ফিরে তার পোঁদে চড় মারতে মারতে পোঁদটাকে লাল করে তোলে.

পাছার উপর প্রদর্শিত তার হাতের লাল ছাপ দেখে আমি পরিতোষের সঙ্গে গোঙ্গাতে গোঙ্গাতে কঠিন ভাবে হস্তমৈথুন করতে থাকি. তিনি তার পোঁদের মধ্যে ডিল্ডো ধুকিয়ে তার গুদ দিয়ে চাপতে থাকে জা দেখে আমার হস্তমৈথুনের গতিবেগ আরও বেরে যায়।

ডিম্পল: আমার জন্য যে রসালো মোরগ চেপে, বাবু!

আমি: আমাকে সেই পাছাকে চুদতে দাও, তুমি দুষ্টু পাছা!

ডিম্পল: ওহ! স্লাট ! ঈশ্বর, আপনি যখন খারাপ হচ্ছেন তখন এটি আমাকে চালু করে!

তিনি কিছু ঠান্ডা লুব গ্রহণ এবং তার মোটা পাছা কিছু squirted. তিনি স্ট্রোক করার জন্য আমাকে প্রেক্ষিত হিসাবে তিনি এটি ঘষা. সে তার ঠোঁট কামড়ে ধরে তার ঠোঁটকে ক্যামের কাছে নিয়ে এসে চুষা শব্দ করে যেন সে আমার উষ্ণ বাঁড়া চুষছে। সে তার জিহ্বা ঘোরালো এবং তার পোঁদয় আঙ্গুল দিয়ে তারপর হাসল।

ডিম্পল: এটা কি সেই চকচকে পোঁদটা যা তুমি চুদতে চেয়েছিলে, দুষ্টু ছেলে?

আমি: পোঁদটা একটু ফাঁক কর!
তিনি তার চকচকে পোঁদ গাল খোলার জন্য উভয় হাত ব্যবহার করার সাথে সাথে তিনি ইঙ্গিত করে কাঁদলেন। তিনি ডিল্ডো এর টিপ করা এবং পরিতোষ সঙ্গে yelped হিসাবে তার সরস পোঁদ এটি কাছাকাছি বন্ধ. তিনি ফিরে ফিরে এবং আমি আমার হস্তমইথুন ক্যামের কাছাকাছি দেখে হাসল. তিনি তার পাছার কাছাকাছি ক্যাম আনা এবং ডিল্ডো তার সরস ভগ মধ্যে এবং আউট স্লিড হিসাবে জোরে গোঙ্গালো.

আমার সীমা দ্রুত কাছাকাছি ছিল. সে ঘুরে ফিরে ডিলডোটা তার গুদে আটকে নিয়ে বসলো! ডিম্পল তার রসালো পোঁদ দোলাতে থাকে তার আঙ্গুলে চোষার সময় সে গোঙ্গায় এবং তার জিহ্বা ঘোরা.

ডিম্পল: হায় আল্লাহ! আমার ভিতর সেই রসালো বাঁড়া অনুভব করতে খুব ভালো লাগছে! আমাকে আরো কঠিন চোদো!

আমিঃ ঐ মাইগুলো চেপে দাও!

আমার কথা মত সে তার স্তন দুটি গোঙাতে গোঙাতে টিপতে লাগল জা দেখে আমি ক্যামেরার স্ক্রিনে আমার বীর্যের ধারা ছিটকে ছিটকে গিয়ে পড়ল। আমার জ্ঞান ফিরে আসতে আমি পর্দা মুছে আবার বসলাম। আমার বাড়া এক আশ্চর্যজনক প্রচণ্ড উত্তেজনা থেকে রেহাই পেলাম আর যা দেখে সে ডিল্ডোর উপর উঠ বোস করতে করতে মুচকি হাসি দিলেন। .

ডিম্পল ডিল্ডোটি টেনে বের করে চাটতে চাটতেও মিচকি হাসি দিলেন. তার শরীর ঘর্মাক্ত ছিল এবং সে এটা পছন্দ করত। সে তার বাহু তুলে তার ঘর্মাক্ত গর্তগুলো চাটল এবং জোরে শ্বাস নিল।
ডিম্পল: ধুর, বাবু! যে এত মজা ছিল! (হাসি)

তিনি আবার গোঙ্গালো এবং ক্যামের দিকে একটি চুম্বন ছুড়ে তিনি উঠে এবং তার ভগ এবং পোঁদ বন্ধ মুছে ফেলা. তিনি কলটি শেষ করার সাথে সাথে তিনি বিদায় জানালেন, এবং আমি পরের দিনের জন্য আরেকটি সেশন বুক করেছি! আমার তৈরি সেরা ক্রয়!!

***

আমি আশা করি আপনারা সবাই আমার উত্তেজনাপূর্ণ xxx ক্যাম অভিজ্ঞতা উপভোগ করেছেন। আপনি যদি শৃঙ্গাকার অনুভব করেন এবং শুধুমাত্র হস্তমৈথুন করার চেয়ে সত্যিই উত্তেজনাপূর্ণ এবং পরিপূর্ণ অভিজ্ঞতা চান, তাহলে আপনার অবশ্যই এখানে এই শৃঙ্গাকার, বন্য মেয়ে ডিম্পলের পৃষ্ঠাটি দেখতে হবে।

Exit mobile version