Site icon Bangla Choti Kahini

সিমাকে চোদার আকাংখা – ৪ (Teenager Bangla Choti - Simake Chodar Akhankha - 4)

সিমার বেড়ে উঠা – ৪ ( সিমা ও লিমার গল্প )

সিমা – ঠিক আছে তাহলে বলছি শোন ………

সিমা বলতে শুরু করে –

আমি যেদিন প্রথম নয়ন স্যারের কাছে প্রাইভেট পড়তে যাই সেদিন একটি সাদা রঙের ফ্রক পড়ে গিয়েছিলাম। ফ্রকের নিচে হাপ প্যান্ট। আমার ব্যাচে ছেলে – মেয়ে এক সাথে পড়তে আসতো। স্যার একটি লম্বা টেবিল সেট করে দুই দিকে ব্রেঞ্চ পেতে দিয়ে বসার ব্যাবস্থা করেছেন। টেবিলের এক দিকে ছেলে আর এক দিকে মেয়ে। স্যার আমাদের ইংরেজি পড়াতেন। এই এলাকায় নয়ন স্যারের মতো ভালো ইংরেজি টিচার আর একটিও নেই। প্রতিটি ব্যাচেই অনেক চাপ। স্যার একটি ব্যাচে ২৫ জনের বেশী স্টুডেন্ট নেন না।

টেবিলের নিচে পা রাখার জন্য একটি লম্বা কাঠের পাটাতন আছে। সমস্যা হচ্ছে পা রাখার জন্য একটি পাটাতন হওয়ায় নিচের দিকে অর্থাৎ পায়ের দিকে তাকিয়ে পাটাতনে পা রাখতে হয়। তা না হলে এক জনের পায়ের উপড়ে আরেক জনের পা পড়ে যাবে। আমার সরাসরি সামনে যে ছেলে বসেছে সে নিচে একবার চোখ ফেলে আর উপড়ের দিকে চোখ তুলছে না।

আমি প্রথমে ব্যাপারটা ঠিক বুঝতে পারিনাই। যে ছেলেটি কেন নিচের দিকে তাকিয়ে আছে ? ছেলেটির নাম সুমন। দেখতে সুন্দর। চূল ঝাকড়া। আমি আমার পায়ের উপড়ে পা তুলে বসে থাকায় আমার ফ্রকের ঝূল হাঁটু থেকে থাই এ চলে এসেছে। সুমন এক মনে আমার উন্মুক্ত পা দেখছে। আমি আমার পায়ের উপড়ের পা নীচে নামানোর জন্য যেই টেবিলের নীচের দিকে মাথা নিয়েছি। দেখি সুমনের চোখ আমার উন্মুক্ত পায়ের দিকে। দুজনার চোখে চোখ পরতেই, সুমন মাথা টেবিলের উপড়ে তুলে নেয়।

আমি আমার থাই এর উপর থেকে ফ্রকের ঝূল টেনে হাঁটুর দিকে নিয়ে ঢেকে দেবার চেষ্টা করলাম। ফ্রকের ঝূল ছোট বলে আবার থাইয়ের দিকে নেমে এলো।

এবার মাথা উপড়ে তুলে সুমনের দিকে তাকাতেই দেখি সে আমার দিকে তাকিয়ে কি যেন দেখছে। আমি সুমনের চোখের দৃষ্টি অনুসরণ করে দেখি সে আমার বগলের দিকে তাকিয়ে আছে। ফ্রকের হাতার ঝূলটা একটু কম ছিল, আমার হাত একটু উপরের দিকে উঠে গেলে বগল সম্পূর্ণ দেখা যায়। তখনো আমার বগলের লোম তেমন বেশী ঘন হয় নাই। খাতা, কলম ও বই নাড়াচাড়ার সময় আমার হাত একটু এদিক ওদিক হলেই ফ্রকের হাতার ফাঁক-ফকর দিয়ে যা দেখা যাচ্ছে তাই চোখ দিয়ে গিলছে।

সুমনের এমন নির্লজ্জ ভাবে তাকানো দেখে আমার কেমন যেন করছিলো। আবার অনেক রাগও হচ্ছিল। সুমনের সাথে আমার আবার চোখা – চোখি হতেই সে মাথা নিচু করে নেয়।

আমার বাম পাশে ঝুমা আর ডান পাশে রুমা বসে ছিল। আর সুমনের এক পাশে রাজু আরেক পাশে রাসেল। ওরা চার জন সুমন আর আমার চোখাচোখির বিষয়টা লক্ষ করেছে।
স্যার যে গুলো বুঝিয়ে দিচ্ছিল সেগুলি নোট করে নিচ্ছিলাম। আমি লেখার সময় রাসেল তার লেখা বাদ দিয়ে আমার বগলের দিকে তাকিয়ে ছিল। রাসেল যে আমার দিকে তাকিয়ে আছে এটা টের পেলাম রুমা আমায় একটা ধাক্কা দিতেই ওর দিকে তাকালে চোখের ইশারায় আমি বুঝতে পারি।

আমার ব্যাচের মেয়েদের চেহারা আমার থেকে অনেক সুন্দর। ছেলেরা ওদের না দেখে আমায় দেখছে। আমিতো ওদের মতো সুন্দর নয়। তবে কি শুধু মাত্র এক ঝলক বগলের বাল দেখার জন্য আমার দিকে সবার নজর ? আমি ঠিক বুঝলাম না।

এমন সময় সুমনের দিকে তাকিয়ে দেখি আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে। সুমনের চোখের দৃষ্টি অনুসরণ করে দেখি সে আমার বুকের দিকে তাকিয়ে আছে। আমার ফ্রকের গোলার ঝুল যা আমার বুকের উপড়ে ঝুলে থাকে, সেই ঝুল বাতাসে উড়ছে আর মাঝে মাঝে অনেক সময় ধরে উড়ন্ত অবস্থায় থাকছে।

সে সময় আমার বুকের দুই দুধের আকার ও দুধের দুই বোঁটা কিসমিসের দানার মতো ফুটে উঠেছে। যা ফ্রকের কাপড়ের উপর দিয়ে স্পষ্ট বঝা যাচ্ছে। আমি এটা দেখে খুব লজ্জা পেলাম এবং নিজেকে একটু সেটিয়ে নিলাম।
এখন বুঝতে পারলাম ছেলেরা কেন ব্যাচের অন্য সুন্দর মেয়েদের দেখা বাদ দিয়ে আমায় দেখছে।

আমি যখন একটু সেটিয়ে গিয়ে নিজে গুটিসুটি মেরে বসেছি, সে সময় ঝুমা আমার থাইয়ে হাত দিয়ে চোখের দিকে তাকায়। চোখে চোখে ইশারা করে আর ডান হাত দিয়ে আমার থাই ও থাইয়ের আশপাশে হাত বুলিয়ে দিতে থাকে। ঝুমার হাত বুলানোতে আমার কেমন যেন একটি শিরশিরানি আরামের অনুভূতি হতে থাকে।

আরামে আমার চোখ বুজে আসে। স্যার কি বলছে আর আসে পাশে কি হচ্ছে সেদিকে আমার কোন খেয়াল নেই। মন চাইছে ঝুমা আজীবন আমায় এমনি করে যেন আদর করতেই থাকে।

আমার দুই পা কোন সময় দুই দিকে আলাদা করেছি মনে নেই। যখন ঝুমা আমার হাফ প্যান্ট এর উপর হাত দিয়ে ওর হাত নাড়াচাড়া করতে করতে যেই হাফ প্যান্টের ভিতরে দিয়েছে সেই সময় মনে পরে আমার দুই পা ফাঁক করলাম কখন ? একসময় ঝুমার হাত আমার গুদের আশেপাশে হালকা ফিলফিলে বালের উপর ঘুরাফেরা করতে করতে গুদের কোটের উপড়ে দুই আঙ্গুল পরতেই আমার সমস্ত শরীর কেঁপে উঠে। সাথে সাথেই আমি ঝুমার হাত চেপে ধরি।

ঝুমা হাত সরিয়ে নেয়। আমার শরীর কেঁপে উঠা দেখে অনেকেই আমার দিকে তাকায়। আমি লজ্জায় লাল হয়ে যাই। এর মধ্যে আমার প্রসাবের বেগ পায়। আমি স্যার কে বলে টয়লেটের দিকে যাই।

স্যারের বাসায় একটি মাত্র টয়লেট। সবাই এই টয়লেট ব্যাবহার করে। আমি গিয়ে দেখি দরজা ভিতর থকে বন্দ। কে যেন প্রসাব করছে। পানির শব্দ সুনেই বোঝা যাচ্ছে, কোন ছেলে টয়লেটে দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রসাব করছে।

আমি অপেক্ষায় থাকলাম। একটু পরে একটি ছেলে বের হলো। ছেলেটি অনেক লম্বা। এই প্রথম দেখলাম। ছেলেটি বের হতেই আমি দ্রুতো টয়লেটে ঢুকলাম। টয়লেটে ঢুকতেই এক প্রকার গন্ধ পেলাম। বুঝলাম যে ছেলেদের প্রসাব করার পরে এমন গন্ধ গয়।

ছেলেটি মনে হয় পানি ব্যবহার করে নাই। টয়লেটে হাই কমোড ছিলোনা। প্যানে বসার সময় গন্ধটা আরো প্রকট হলো। গন্ধটা আমার কাছে বেশ ঝাঁঝালো ভাবে নাকে লাগছিলো। গন্ধটায় কেমন যেন একটা মাদকতা ছিল।

আমি যখন প্রসাব করতে শুরু করলাম তখন আমার একটা অনুভূতি কাজ করছিল যে আমার আর ঐ ছেলেটির প্রসাব মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে। দুজনার প্রসাবের মিশ্রণে আর এক অন্য ধরনের ঘ্রাণের সৃষ্টি করলো।

আমি প্রসাব করা শেষে পানি খরচ করলাম একটু দেরি করে। যতক্ষণ সময় বেশী বসে থাকবো ঘ্রাণটা পাবো। টয়লেটের বাহিরে কারো কথাবার্তা শুনতে পেয়ে জলদি পানি খরচ করে বেড় হতে হল। বাহিরে এসে দেখি রুমা আর ঝুমা আমার ব্যাগ নিয়ে আমার জন্য দাড়িয়ে আছে। ওদের দেখে আমি লজ্জা পেয়ে গেলাম। কত সময় টয়লেটে ছিলাম আমি এখন বুঝতে পারছি। আজ প্রথম দিনেই আমার সাথে কত কি হয়ে গেলো। এগুলো সব কিছুই আমার কাছে নতুন। এর আগে এমন পরিস্থিতিতে পরি নাই।

চলমান……

*** সিমার আরও অনেক কথা ও তার গল্প পড়তে চোখ রাখুন আমার পরবর্তী পর্বের দিকে। পরবর্তী পর্ব নিয়ে খুব সিগরই হাজির হবো আপনাদের মাঝে। সাথেই থাকুন। ভালো থাকুন। আপনাদের মনের খোরাক মেটানোর জন্য আমার এই অতি সামান্য প্রয়াস। আপনাদের রসে সিক্ত করতে পারলেই আমার লেখার সার্থকতা হবে। সিমার গল্প বলা শেষ হলে লিমার গল্প বলার পালা শুরু হবে। লিমার গল্পে টগবগে ও রগরগে রসাক্তক বর্ণনা পাবেন। আমি আশা করি তখন আমার গল্প পরে আর বিরক্ত হবেন না। তখন যারা পড়বেন, যদি ছেলে হন তাহলে তাদের ধনের আগায় মদন জল, আর মেয়ে হলে তাদের গুদের জল কাটতে শুরু করবে। তখন আমাকে দোষারোপ করতে পারবেন না। সেই অপেক্ষায় থাকবেন। ধন্যবাদ। ***

Exit mobile version