সুপার সেক্সী বান্ধবী চন্দ্রনিকে চোদার ঘটনা – ২য় পর্ব

পিউ র মা আমাকে ওনাকে লাগাতে বলছে।
পরের দিন সকালে সানি লিওনের নামে একবার হ্যান্ডেল মারার পর পিউ র সাথে দেখা করলাম, স্কুল মাঠের মাঝখানে।
পিউ:- লেট হলি কেনো, এখন আমাকে ফোন দিতে হবে
আমি:- কি করতে হবে?

পিউ :- আমাকে স্কুল মাঠের মাঝখানে লাগা তুই,
আমি:- দিনের বেলায় ??
পিউ :- হা, নাহলে তোর বাড়াটা আমি কেটে দেবো।
আমি :- ঠিক আছে একটা সর্ত আছে আমাকে সবার সামনে প্রপোজ করতে হবে।

পিউ :- ঠিক আছে, কিন্তু আমার একটা সর্ত আছে তুই যদি আমার গায়ে একটুও ধুলো না লাগিয়ে, যদি তুই টানা ৪০ মিনিট লাগাতে পারিস তাহলেই বলবো।

আমি:- রেডি হো যোর চুদাচুদির জন্য। বলে পিউকে মাঠের মাঝখানে নিয়ে গিয়ে ওর কাপড় চোপড় খুলে দিয়ে পেন্টি, ব্রা খুলে দিলাম।

আর ও আমার জামা কাপড় খুলে দিল, তারপর পিউকে আমার কোলে তুলে নিলাম, আর ওর অর্নাটা দিয়ে বেঁধে নিলাম, ও অবশ্য ভালোয় ভাড়ি ছিল , কিন্তু ওকে লাগাবো বলে সবে ভুলে গেছি তখন, পিউ আমাকে সঙ্গে কিস করল।

পিউ:- ফাঁক মি নাও।

বলে আমাকে কিস করতে লাগলো, ও ওর দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো।

আমার বাড়াটা ওর গুদের মধ্যে ঢুকে গেল, আর ওর পাতলা সেক্সী কোমর টা ধরে নিয়ে লাগাতে আরম্ভ করলাম, আমি তখন যোরে ঠাপাচ্ছি, ও তখন সুপার সেক্সী ছিল মনে হছিল সারাদিন লাগায়, যে আটকাবে তাকে কেলাব।

পিউ :- আহ্ আহ্ ফাঁক মি আহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্,( করতে করতে আমার গলাটা টিপে ধরে) ফাঁক, ও ইয়েশ, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ লাভ ইউ , রাহুল, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্…

আমি:- (লাগাতে লাগাতে) কি বললি? আমার বল হারামী।

পিউ:- আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ লাভ ইউ রাহুল, আই লাভ ইউ কুত্তা, আহ্ এটা বলার জন্য আহ্ তোকে ডেকেছিলাম আহ্ তারপর ভাবলাম যদি আমাকে আহ্ আহ্ ন করিস। আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ জোরে দে না।

আমি :- লাভ ইউ কূত্তি , আমিও তোকে সারাদিন লাগাতে চাই, যখন বলবি তখন।
পিউ:- এখনও ৩৫ মিনিট আছে।

আমি:- ধুর বাল টা তুই সারাজীবন আমার, আমার বাড়াটা তোর গুদে, গারে, মুখে যেখানে বলবি ঢোকাবো, যখন বলবি ঢোকাবো, বাথরুম থেকে আরম্ভ করে ছাদ অবধি, আমি জানি তুই আমার মতোই হারামী, সবসময় মুডে থাকি।

পিউ:- আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ ঠাপ মার আহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ মম্ মম্ আহ্ আহ্…

তারপর পিউকে কোলে নিয়েই আর বাড়াটা গুদের ভিতরে ভরা অবস্থাতে, ওকে ঘুরিয়ে নিয়ে, অর্না বাধা অবস্থাতেই, আমার একটা হাত দিয়ে ওর কোমর টা ধরে আর একটা হাত দিয়ে ওর হাত ধরে, ওকে ডগি স্টাইলে চুদছি।

পিউ:- আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ …

তারপর ওর আরেকটা হাত ধরে টেনে ওকে লাগাচ্ছি।

পিউ:- ঠাপা ঠাপ মার আরো জোরে ঠাপ মার, মার আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্, তোকে বিয়ে করার পর সারাদিন- রাত চোদাচূদি করবো আমরা আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্
করতে করতে ও ঝরে গেল।

আমি তাও ঠাপিয়ে যাচ্ছি , তারপর রাম ঠাপ দিতে লাগলাম ঠাপাতে ঠাপাতে ওর দুধ গুলো টিপতে শুরু করলাম, পিউ আবার আরম্ভ করলো, তারপর বললো।

পিউ:- আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ ছাদে উঠে চুদবি আমাকে, আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আর আমরা ৫ বছর খালি চোদাচূদি করবো, বিয়ের পর।

তারপর ৩৫ মিনিট ওকে লাগাতে লাগাতে আমার মাল আউট হওয়ার সময় ওকে জিজ্ঞাসা করলাম।

আমি:- ভেতরে না বাইরে??

পিউ:- আহ্ আহ্ আহ্ আহ্ ভেতরে দে বালটা আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ …..
আহ্। (দুজনে)
তারপর টের পেলাম পিউ আমার পিঠ খামচে ধরেছিল। তারপর আমার বাড়াটা পিউ চুষলো।

পিউ:- উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম বিয়ের পর বাড়া সকালে একবার আমার এটা চাই, উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম উম…

আমি:- আমার তোর গুদ র দুধ চাই।
তারপর ওর মায়ের কথা পিউ কে বললাম।

পিউ:- ঠিক আছে ওই খানকীর যখন তোর সাথে করার অতোয় শখ তুই ওর সাথে করবি আর আমি ওটা রেকর্ড করে নেবো, ।
আমি:- তোর মা না ওটা।
পিউ:- না রে সৎ মাল, টাকা আর চোদাচুদি ছাড়া কিছু বোঝে। আমি ছোট বেলা থেকেই যা করতে চাই করতে দেবে না, আর আমার আগের boyfriend গুলোর সাথে ও ভালই করেছে।

তুই সন্ধে তে আমার বাড়িতে তো আয় আজকে আমার বাথরুমে আমাকে লাগাবি তারপর বেডরুমে ডগি স্টাইলে কেমন! তারপর আমি সমলাছি,
আর তোর সাথে চোদাচূদি করার পর আমার ডগি স্টাইলে চোদাচূদি করতে চরম লাগে,এমনিতেও তকে ডগি স্টাইলে সেরকম কিছু শেখাতে হয়নি আমাকে।
___সঙ্গে থাকুন___

What did you think of this story??

Comments

Scroll To Top