Popular Bengali sex story

যৌন জীবন – পর্ব ১৬

আমি কাকার ধোন বের করে খেচতে লাগলাম। রিয়ার কথা শুনে কাকার ধোনটা যেন আরো শক্ত হয়ে গেল। আমি বুঝে গেলাম সব। একদিন কাকাকে রিয়াকে চুদতে দিতে হবে।

জবা একটি খানকিমাগী- সপ্তম পর্ব

জবা বাধ্য মেয়ের মত বাপের বড় বড় বিচির নোংরা গন্ধ শুঁকতে শুঁকতে কামোত্তেজনায় এক হাতের আঙ্গুল দিয়ে বাপের বিচির থলিতে বিলি কাটতে কাটতে লাগল।

জীবনের প্রথম চোদার স্বাদ – ১ পর্ব

জীবনে প্রথমবার অচেনা কোনো বৌদির কাছ থেকে ব্লোজব নেওয়ার মজা এবং প্রথম কোন মেয়ের গুদ দেখা এবং তা মুখে নেওয়ার অভিজ্ঞতা ।

মুক্তির হাতছানি – দ্বিতীয় অধ্যায় – পর্ব ৫

সৃজিতকে অপমান করার শাস্তি শিখাকে কিভাবে পেতে হলো? ফাঁকা স্কুলে তার কিভাবে ইন্টারভিউ নিলো সৃজিত? অনিন্দিতাকে কি জন্য যেতে বাধা দিলো সৃজিত?

যৌন জীবন – পর্ব ১৫

অভিদা যে এর আগে কোনদিন ধোনে চুষা খায় নি বোঝায় যাচ্ছে। অভিদা নিজের মাথা উপরের দিকে করে রিয়ার মাথা নিজের ধোনে চেপে ধরেছে।

জবা একটি খানকিমাগী- ষষ্ঠ পর্ব

উত্তেজনায় মদন মেয়ের মুততে থাকা ফুটো সমেত ছোট ছোট খরখরে লোমে ভরা নরম গুদের চারধারে মাথা বাঁকিয়ে নিচু করে ঘুরিয়ে ঘুরিয়ে জিভ বুলিয়ে গরুর বাছুর চাটার মত চকাৎ চকাৎ করে চাটতে লাগল।

মায়ং গুদং নমঃ – দ্বিতীয় পর্ব

গুদই এখন ফার্মেসি আর ঔষধ নিতে ছেলের ধোন ফার্মেসির দরজায় হাজির। ডাক্তারের প্রেসক্রিপশন মানতে গিয়ে ছেলের কাছে গুদের নিয়ন্ত্রন হারানোর অজাচার বাংলা চটি গল্প দ্বিতীয় পর্ব।

মায়ং গুদং নমঃ – প্রথম পর্ব

ছেলের কষ্ট কি কোন মা সহ্য করতে পারে! ডাক্তারের প্রেসক্রিপশন মানতে গিয়ে ছেলের কাছে গুদের নিয়ন্ত্রন হারানোর অজাচার বাংলা চটি গল্প প্রথম পর্ব।

শ্রীময়ীর নতুন জীবন ৮

প্রতিবেশীর হাতে ধর্ষিত হওয়ার পর তার বন্ধুর বাড়িতে দু দিনের যৌনদাসী হয়ে আগমন হয় শ্রীময়ীর। সেখানকার গণচোদাচুদি নিয়ে আজকের অষ্টম পর্ব।

যৌন জীবন – পর্ব ১৪

রিয়াকে পুরো নগ্ন করে নিয়ে দীপু দা কোলে বসিয়ে ওর দুধ টিপছে। সোহান ওর গালে গলায় চুমু দিচ্ছে আর দুধ টিপছে। থেকে থেকে ওর গুদ উপর থেকে হাতাচ্ছে।

জবা একটি খানকিমাগী- পঞ্চম পর্ব

মদন জবার পাতলা চুল ভর্তি বগলে আঙুল দিয়ে বিলি কেটে আঙুলটা নিজের নাকের সামনে এনে নিজের মেয়ের বগলের ঘামের মিষ্টি গন্ধ শুঁকে কামনামদির চোখে মেয়ের দিকে তাকাল।

মুক্তির হাতছানি – দ্বিতীয় অধ্যায় – পর্ব ৪

দীপিকা হঠাৎ কেন রিসাইন করলো? তাকে কিভাবে আটকাবে সৃজিত? স্কুলে আজ হঠাৎ চেনা একজনের সাথে দেখা হলো সৃজিতের। কে সে? জানার জন্য পড়ুন এই পর্বটা।

বান্ধবীকে প্রথম চোষা

স্কুল পার করে যখন কলেজে আসলাম, দেখলাম সারা কলেজ জুড়ে শুধুই সুন্দরী মেয়ে আমার মন আনচান করতে লাগলো ।

মোহিনী রূপের যৌন কাহিনী – পর্ব ২

মোহিনীর শরীরে আদর করতে থাকলাম আর ওর ভোদা চুষতে লাগলাম। ওর পেট থরথর করে কাঁপতে লাগলো। আমি ওর পেটে চুমু খেতে থাকলাম আর ওর শরীর নিয়ে খেলা করে চুষতে লাগলাম

ল্যাংটো করে কাকিমার গুদ মারলাম

কাকিমার গুদের কি সুন্দর গন্ধ। গুদটা অনেক মাংসাল। ফৎ ফৎ করে আওয়াজ হলো গুদ মারার সময়। গুদ মেরে কি আরাম! আহ্হ্হ। গুদে হদ্ হদ্ করে মাল বের করে দিলাম

Scroll To Top