Popular Bengali sex story

পেয়িং গেষ্ট -৩

স্বামীর বাহিরে বদলী হয়ে যাওয়ার পর স্বামীর অনুপস্থিতিতে দিনের পর দিন পেয়িং গেষ্টের ছুন্নত হয়ে থাকা বাড়ার নির্মম চোদন খাওয়ার কাহিনি তৃতীয় পর্ব

পেয়িং গেষ্ট -২

স্বামীর বাহিরে বদলী হয়ে যাওয়ার পর স্বামীর অনুপস্থিতিতে দিনের পর দিন পেয়িং গেষ্টের ছুন্নত হয়ে থাকা বাড়ার নির্মম চোদন খাওয়ার কাহিনি দ্বিতীয় পর্ব

মায়ার আগুন নেভানো-১

কিভাবে একটি সাধারণ ছেলে তাদের বাড়ির ভাড়াটে বৌদিকে পটিয়ে তার শরীর এর খিদে মেটাল তার রগরগে কাহিনীর প্রথম পর্ব।

মায়ের শরীরের প্রেমে পর্ব-১

কিভাবে মা এর শরীর এর প্রতি প্রেমে পড়ে যাওয়া। আর আসতে আসতে শরীর দেখে কীভাবে নিজের মাকে আমার চোদার সঙ্গী করবো তারই কাহিনীর প্রথম অংশ।

পেয়িং গেষ্ট -১

স্বামীর বাহিরে বদলী হয়ে যাওয়ার পর স্বামীর অনুপস্থিতিতে দিনের পর দিন পেয়িং গেষ্টের ছুন্নত হয়ে থাকা বাড়ার নির্মম চোদন খাওয়ার কাহিনি প্রথম পর্ব

প্রাকৃতিক সঙ্গম পর্ব ১

সম্পূর্ণ অচেনা দুজন মানুষ একজন পুরুষ আর অন্যজন নারী প্রথমবার দেখাতেই কি সম্ভব যৌন মিলন। শুধুমাত্র সম্ভব তাই নয় সেই যৌনতায় মিশে আছে তীব্রতা।

মিতুর সাথে তিনদিন প্রথম পর্ব

না জানা জীবনের গল্প শুরু হলো হবিগঞ্জের রেমাকালিঙ্গে। তিনদিন ছিলাম প্রথমরাতে যা ঘটল তা অভাবনীয় তারপর ঢাকা থেকে উড়ে এলেন আরেকজন চিন্তাও করিনি মিতু এতো বড় বিগ প্লান করে রেখেছিল আমার জন্য। আহা জীবন।যত ভেতরে যাই তত মধু।

তুলির নরম সম্পর্ক

সৎমা তুলি এবং তার ছোট ছেলে আপুর সম্পর্ক সহজ করে তোলে তুলি। একমাত্র উপায় ল্যাংটো বন্ধুত্ব। কমবয়সী ছেলে ও মেয়েদের যৌন সুড়সুড়ির রসালো গল্প।

নতুন জীবন – ৩১

সাগ্নিক আঙুল দিয়ে ফাঁক করে নিয়ে জিভটা ভেতরে ঢুকিয়ে একবার গোল করে চেটে দিতেই রিতু হড়হড় করে জল খসিয়ে দিলো। সুখে বেঁকে গেলো রিতু।

নস্ট মাগিদের কথা পর্ব ১

একজন সাধারণ গৃহবধু কি ভাবে আরেক জন গৃহবধুর পাল্লায় পরে নিজের যৌন ফ্যান্টাসি কে বাস্তবে পরিণত করে তার এক সেক্সি বিবরণ দেওয়া হয়েছে এই গল্পে।

জামাই বাবু ও শালী

আমার নাম অমল সরকার। আমি কলকাতার বাসিন্দা। আমি কিভাবে আমার শালীকে ছাদে একা পেয়ে তার গুদে বাড়া ভরে দিলাম তার গল্প। । ।

দিতা আর আমার জীবন পর্ব ২

এক হাতে দিতার মাই টিপটে লাগলাম আর এক হাতে দিতার প্যান্টীর ভেতরে গুদে| গুদে হাত দিয়ে বুঝলাম দিতার গুদে বেশী বাল নেই |

নতুন জীবন – ৩০

বাপ্পাদা পাওলার পাশে বসে পড়লো। বাপ্পাদারও কম নেশা হয়নি। বাপ্পাদা নেশার ঘোরে পাওলার ঘাড়ে হেলান দিয়ে মুখ ঘষতে লাগলো।

রেস্টুরেন্টে কুমারিত্ব হারালাম

এটি আমার জীবনের সত্য একটি ঘটনা যখন আমি এস এস সি পাস করি। গল্পটি পুরোটা পরবেন। এটি আমার জীবনের প্রথম চোদাচুদির অভিজ্ঞতা।

দিতা আর আমার জীবন পর্ব ১

আমি ভাবলাম এখান থেকে পালাতে গেলে মৃত্যু ছাড়া আর কোনো পথ নেই | আর এদিকে একটা ডাবকা মাগীর সাথে বিয়ে হয়েছে দিতাকে চুদতে পেলে আর কি চাই |

Scroll To Top