সদ্য পরিচিতা – প্রথম পর্ব

(Sodyo Porichita - 1)

হ্যালো বন্ধু রা ! আমি অমল দাস ! আপনাদের কাছে একটু অন্য রকম এক্সপেরিয়েন্স শেয়ার করতে চাই ! এতো দিন আমি এনাদের কাছে সফ্ট সেক্স এর সেক্সপেরিএন্স শেয়ার করেছি ! এবার আমি আপনাদের কাছে একটু ওয়াইল্ড সেক্স এর স্টোরি শেয়ার করতে চলেছি ! এতো দিন আপনাদের যেরকম ফিডব্যাক পেয়েছি , এই ঘটনা এর ব্যাপারে স্পেশালি জানাবেন যে আমার এই স্টোরি তা কেমন হয়েছে .

আমি অনেকদিন কলকাতার বাইরে কাটানোর পর অনেক বছর পর কলকাতা তে ফিরছি ! আমার বেশির ভাগ কলিগ রা জব ছেড়ে অন্য কোম্পানি জয়েন করে গেছে ! আর এক পুরানো কলিগ তখন ওই অফিসে চাকরি করছিলো ! আমি কোলকাতাতে ফেরার পর ওর ফ্লাট পার্টি এর ব্যবস্থা করেছিল , ওর বর তখন আউট অফ সিটি ছিল ! এক উইকেন্ড স্যাটারডে নাইট আমি সোমার ফ্লাট গেলাম ! সোমা আমার খুব ভালো বান্ধবী ছিল ! সোমার বিয়ে হয়ে গেছে ! আমি ফ্লাট এসে অবাক হলাম , সোমার ফ্লাট টিনা এসেছে ! টিনার রিসেন্ট বিয়ে হয়েছে , টিনার হাসব্যান্ড অন সাইট ডিউটি তে আমেরিকা তে আছে!. টিনা , সোমার খুব ভালো ফ্রেন্ড ! আমি ওখানে টিনা কে দেখে বেশ অবাক হলাম .

যাই হোক আমাদের পার্টি শুরু হলো আমি একটা স্কচ নিয়ে গেছিলাম ওদের ফ্লাট ! প্রথম প্রথম টিনা একটু হেসিটেতে করছিলো আমার সামনে ড্রিংক করতে ! সোমা ওকে একটু চাপ দিতেই টিনা কিছু টা রাজি হলো ! স্কচ এর পেগ উইথ আইস , দারুন জমে উঠেছিল ব্যাপার টা ! সোমা লাইট ড্রিঙ্কের খুব একটা ড্রিংক করে না কোনো পার্টি তাই কিন্তু এটা ওর ফ্লাট পার্টি হচ্ছে বলে ড্রিংক করছে ! টিনা কে দেখে খুব সিম্পল মেয়ে মনে হচ্ছে , সুন্দর চেহারা , রোগা নয় , খুব একটা মোটা নয় ! শরীর টাও একদম নরমাল , কিন্তু টিনার পাছা দুটো শরীর এর থেকে একটু ভারী , মানে একটু বড়ো পাছা !

কুর্তি আর লেগিন্স পরে এসেছে ! টিনার ফ্লাট এর কয়েকটা বিল্ডিং পরেই থাকে . টিনা বেশ ভালোই ড্রিংক করতে পারে দেখছি , আমরা আস্তে আস্তে আড্ডা আর গল্প করতে করতে অনেকটাই সময় পেরিয়ে গেলো ! সোমা অনেকটাই আউট হয়ে গেছে , ভুলভাল বকা শুরু করেছে , আর আমি আর টিনা হালকা হাসি চেপে ওকে আরো উস্কে দিচ্ছি ! আমি একটু উঠে গেলাম আমার ফোন টা নিয়ে , বৌ এর ফোন এসেছে ! আমি ব্যালকনি এর দিকে ফোন প্রায় 20 মিনিট ফোন কথা বলছি ! সোমা আর টিনা নিজেরা কথা বলছে নিজেদের মধ্যে . আমি কয়েকটা পা এগিয়ে এলাম দরজার দিকে , দুজনেই ব্যালকনি এর দরজার দিকে পেছন ঘুরেছিল!

সোমা : কিরে তুই যে খুব না না করছিলি , এখন তো বেশ ভালোই টানছিস !
টিনা : আসলে , হোইস্কি বা স্কচ খেলে আমার একটু অসুবিধা হয়ে যাই
সোমা : আমার অসুবিধা হয় কিন্তু সেটা অন্য রকম অসুবিধা
টিনা : কি রকম অসুবিধা শুনি ?
সোমা : এই অসুবিধা টা কষ্টের অসুবিধা নয় রে টিনা , এটা আরাম এর অসুবিধা
টিনা : হাই হয়ে যায় বুঝি ?

সোমা : হা , হোইস্কি বা স্কচ খেলে আমি একটু হাই হয়ে যাই , শরীর মোচড় দিতে থাকে ,
টিনা : সত্যি কথা বলতে , আমারো একই অসুবিধা , আমার অলরেডি হাই হয়ে গেছে
সোমা : কি বলিস রে ? এর মধ্যেই ? যদিও আমল তোর দিকে যেভাবে তাকাচ্ছিলো , হাই তো হওয়ার কথা
টিনা : সব পুরুষ রাই ওরকম , মেয়ে দখলেই বিছানা তে পাওয়ার কথাই ভাবে শুধু
সোমা : আমি আর পেগ নেবো না , তুই নিলে নিতে পারিস
টিনা : এর মধ্যেই আমার ভেজা শুরু হয়ে গেছে গো , আমিও আর নেবো না
সোমা : আই মিস মাই হাব্বি
টিনা: মি টু, তোমার কাছে এক্সটা প্যান্টি হবে ?
সোমা : হা নিউ একটা আছে

আমার এবার বোরিং লাগছিলো ওদের কথা বার্তা , সত্যি বলতে কি আমিও হাই হয়ে গেছিলাম স্কচ খেয়ে আর ওদের কথা শুনে ! আমি এসে আবার বসলাম , দুজনের জন্য আবার নিউ পেগ বানালাম , দুজনেই বারণ করছিলো কিন্তু জোর করে ওদের আরো ড্রিংক করাচ্ছি ! সোমা ওটা হাফ খেয়েই থেমে গেলো , টিনা কে জোর করে আরো পেগ খাওয়ালাম , বুঝতে পারছি টিনা খুব গরুম লাগছে , ঘামছে , ওর অসস্তি হচ্ছে . একটু পর ডিনার করে যে যার বেডরুম চলে গেলাম ! কিচেন লাইট জ্বলছে , ডাইনিং টা অন্ধকার , টিনা একটা বোতল নিয়ে জল ভরতে এলো , আমি বেডরুম থেকেই টিনা কে ওয়াচ করছি ! আমার দিকে অন্ধকার থাকার জন্য এক দেখতে পাচ্ছে না !

এবার চারদিক টা ভালো করে দেখে নিলো , তারপর যা করলো সেটা আমি স্বপ্নেও ভাবতে পারি নি ! নিজের লেগিন্স টা থাই অবধি নামিয়ে দিলো তারপর প্যান্টি টা নামিয়ে গুদ টা কত টা ভিজেছে সেটা গুদ টা ফাঁক করে দেখছিলো , মো n দিয়ে , তারপর প্যান্টি দিয়ে গুদ টা মোছা শুরু করলো , হঠাৎ মাথা তুলে তাকিয়ে সামনে আমাকে দেখে চমকে উঠলো ! কিছু বলার আগেই আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁট ঠোঁট ডুবিয়ে দিয়ে সমুচ্ করতে লাগলাম উমমমম উমমমমমমমম চুক চুক করে কিস এর শব্দ হচ্ছে , ওর হাত ঠিক জল এর বোতল টা পরে গেলো , তখন ওর মুখ থেকে স্কচ এর ফ্লেভার টা পাচ্ছি , আর দুই হাত আমি ওর মোটা থলথলে পাছা টা খামচে ধরে টিপতে লাগলাম , কিস এর রেস্পন্ড করতে লাগলো , কিছুক্ষন পর আমাকে সরিয়ে দিয়ে বললো :
টিনা : এটা কি হলো ? অসভ্য জানোয়ার , ইতর , সোমা কে বলবো ? তোমার নাম কমপ্লেইন করবো

আমি : হাঁসতে হাঁসতে বললাম , সোমা কে বলার হলে এতো আস্তে আস্তে ফিসফিসিয়ে আমাকে ধমকি দিতে না , চিৎকার করে বলতে . আর টা ছাড়া কিস এতো প্রম্প্ট আর ওয়াইল্ড রেসপন্স করছিলে যেন মনে হচ্ছে বহু দিনের খিদে জমানো আছে এই শরীর !.

টিনা কিচেন থেকে বেরিয়ে যাচ্ছিলো , হাত ধরে টেনে ওর ঘার গলা তে পাগল এর মতো কিস করতে লাগলাম আঃআঃআঃহ্হ্হ ছাড়ো কি করছো অস্ফুট সুরে বলে উঠলো টিনা , আর কুর্তির ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দুটো মাই জোরে জোরে টিপতে লাগলাম , ভারী নিঃস্বাস নিতে নিতে হিসসসস সসসসস করতে করতে আমার ঘাড় আর গলা টা নিজের শরীর চেপে ধরতে লাগলো !
টিনা : উফফফফ প্লিজজ আহ্হ্হঃ আই নিড মোর , আই নিড মোর

টিনার নিঃস্বাস ফাস্ট হয়ে গেছে অলরেডি , টিনা হাপাতে লাগলো , আমি ওর কুর্তি টা টেনে খুলে দিলাম , নিজে হাত এই নিজের ব্রা এর হুক টা খুলে ব্রা টা নামিয়ে ফ্লোর ফেলে দিলো আমার মুখ টা নিজের ব্রেস্ট চেপে ধরলো, উমমমমম , আমি ওর বুকে এলোপাথাড়ি কিস করতে লাগলাম আর হালকা হালকা বাইট করতে লাগলাম , হালকা টোন উমমম ইসসসসসস করতে লাগলো , আমি একটা হাত ওর প্যান্টি এন্ড লেগিন্স এর ভেতর ঢুকিয়ে ওর পাছা তে হাত বোলাতে লাগলাম আর নিপ্পল চুষতে লাগলাম উমমম আহ্হ্হঃ করে উঠলো টিনা, এবার প্যান্টি সহ লেগিন্স টা টেনে নামিয়ে দিয়ে একটা হাত গুদ টা মুঠো করে ধরলাম , আর একটা আঙ্গুল দিয়ে গুদের ফাটল বরাবর বোলাতে লাগলাম !

আহঃ উমমমমম গেট মি মোর বেবি উমমমম গেটিং হাইএই বলে পা দুটো আরো ফাঁকা করে দিলো আর আমার আঙ্গুল টা আরো গভীর ঢুকিয়ে দিলাম টিনা ইসসসসসস করে উঠলো ফীল করলাম যে গুদ টা সত্যি রস ভোরে গেছে পুরো ! টিনা নিজের শরীর টা কিচেন এর স্ল্যাব এলিয়ে দিলো আর তার সাথেই আমাকে নিজের বুকের ওপরে টেনে নিলো, উমমম কাম হানি , টিনার শরীর টা হাফ স্ল্যাব এর ওপর আর ওর পা দুটো ফাঁক করা স্ল্যাব এর নিচে ঝুলে আছে ! আমি ওর নিপ্পল বাইট করতে লাগলাম, হালকা ব্যাথা মিশ্রিত সুখে টিনা আঃআঃহ্হ্হঃ করে উঠলো !

এবার ওর গুদের ভগ্নাঙ্কুরটা আমার বুড়ো আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম আর টিনা সসসসস সসসসস করতে লাগলো আর বললো আসতে, আসতে প্লিজ , আমি এবার জোরে জোরে ফিঙারিং করতে লাগলাম টিনা উফফফফফ আঃআঃআঃহ্হ্হঃ সসসসস আঃআঃহ্হ্হঃ আঃআঃহ্হ্হঃ আঃআহঃ আআআ করতে করতে টিনা বললোউফফফফ ইউ আর সো হাঙরি লাইক উল্ফ . বৌ কে কি শুধুই আঙ্গুল দিয়ে চোঁদো নাকি

আমি কিছু বলার আগেই উঠে বসে আমার কোমর টা নিজের দিকে টেনে নিলাম আর টিনাও দ্রুততার সাথে ডেস্পারেটলি আমার ট্রাউসের টা নামিয়ে দিলো আর আমার বাড়াটা মুঠোর মধ্যে নিয়ে কচলাতে লাগলো আর নিচে হাত নিয়ে এসে আমার বিচি দুটো তে হাত বুলিয়ে দিতে লাগলো

What did you think of this story??

Comments

Scroll To Top