বাসের সিট থেকে বিছানা সঙ্গী – ২

বাসের সিট থেকে বিছানা সঙ্গী – ১

নমস্কার বন্ধুগন । বাঁড়ার রাজা আর গুদের রানীদের । বাঁড়া আর গুদে আমার ভালোবাসা জানিয়ে আমি আমার কাহানি যে আসছি।
রাত ১০টা নাগাদ মনির ফোনে আমার ঘুম ভাঙলো।

ফোন উঠতেই মনি একটু উদাস হয়ে বললো
মনি : রুবাই তুমি কাল সকালে আমার বাড়ি এসো না। কাল আমার বর ডাক্তার দেখাতে যাচ্ছেনা। তুমি কাল সকালে বাসস্ট্যান্ডে আমার সাথে দেখা করো।

আমি : একটু থেমে। ঠিক আছে
মনি : কি হলো upset হয়েগেল নাকি?
আমি : না না। ঘর খালি না থাকলে কি করে হবে!
মনি : দেখি কি করা যায়। তোমার চেয়ে আমি বেশি এক্সসাইটেড। তুমি বুঝতে পারছোনা আমি কতটা খুদার্থ। I want to sex। I want to fuck by you
আমি : আমি জানি সোনা
মনি: কাল আমার স্কুল যাবার সময় 9টায় তুমি বাসস্ট্যান্ডে দেখা করো। এখন রাখছি।

আমি একটু উদাস হয়ে মনির কথা ভাবতে ভাবতে শুয়ে পড়লাম। সকাল ৯টার আগে বাসস্ট্যান্ডে মনির অপেক্ষা করতে লাগলাম। বাসস্ট্যান্ডে অনেকেই আমাকে চিনতো তাই মনির সাথে কি ভাবে কথা বলবো তাই ভাবছিলাম ঠিক সেই সময় মনি তার বরের গাড়িতে এলো আর বসে উঠে গেল। আমার তো রাগে মাথা গরম হয়ে গেল আর আমি ওখান থেকে যেতে শুরু করলাম। হটাৎ মনির একটা মেসেজ এলো।

মনি : তুমি কি রাগ করে চলে যাচ্ছ? তুমি রাগ করো না please। তাড়াতাড়ি বাসে উঠে এস আর আমার সাথে sms এ কথা বলো। এখানে সবাই আমাদের দুজন কে চেনে। তুমি বাসে এস please।

আমি ও বসে উঠে পড়লাম। আমাকে বসে উঠতে দেখে বাস কোন্ডাক্টর বললো ভাইপো কোথায় যাবে? বাসস্ট্যান্ডে সবাই আমাকে ভাইপো বলেই ডাকতো
আমি : দেখি কোথায় যাওয়া যায়। ততক্ষনে বাস ও ছেড়ে দিয়েছে। মনি কিন্তু বুঝতে পারেনি আমি বসে উঠেছি কি উঠিনি। মনি আমার sms করলো তুমি কোথায়
আমি : বসে
মনি : তুমি খড়্গপুরের টিকিট করে নিও
আমি : কেন?

মনি : SMS এ এত বলতে পারবোনা। যা বলছি তাই কারো। তুমি ইন্দাতে নেমে যাবে আর আমার জন্যে অপেক্ষা করবে।
আমি : ঠিক আছে সোনা। তুমি যা বলবে
বসে আমার টিকিট নিত না তাই আমি ও পিছনের গেটে দাঁড়িয়ে ইন্দাতে নেমে গেলাম। ইন্দাতে নেমে আমি মনি কে ফোন করলাম তো মনি ফোন টা কেটে দিলো। ৫-৭মিনিট অপেক্ষা কারতেই মনি একটা রিকশা করে আমার কাছে এলো আর বলল চলো এখন থেকে
আমি : কোথায় যাবো

মনি : চলো তো আমার সাথে। যেতে যেতে বলছি
আমিও মনির সাথে চলতে শুরু করে দিলাম
মনি : আমি কাল রাতেই একটা হোটেল বুক করে নিয়েছি। আজ সারাদিন আমি তোমার সাথে হোটেলেই থাকবো। তোমার সাথে মজা করবো
আমি : মজা না অন্য কিছু।
মনি : আমার যা ইচ্ছে হবে আমি করবো। তোমার কি কিছু আপত্তি আছে
আমি কিছু বলার আগেই আমরা হোটেলের রিসেপশন এসে রুমের চাবি নিয়ে রুমে চলে এলাম।
গুদের রানীরা তোমরা তোমারের গুদে আঙ্গুল দিয়ে দাও। বাঁড়ার রাজারা তোমরা তোমাদের বাড়াটা হিলাতে শুরু করে দাও। এবার যেটা বলতে যাচ্ছি তা শুনে তোমাদের গুদ আর বাঁড়া থেকে রস পড়তে শুরু করবে।

হোটেলের রুমে ঢুকেই আমি মনি কে জড়িয়ে ধরলাম আর মনি কে kiss করতে শুরু করলাম। মনি তখন বললো আমি আজ সারাদিন তোমার। আমি কোথায় পালিয়ে যাচ্ছি না। সারাদিন যা ইচ্ছে করো। এখন একটু ফ্রেশ হয়ে আছি।
আমি : ঠিক আছে

মনি তার বেগ থেকে একটা 3 কোয়াটার পেন্ট আর একটা টপ বের করে আমার সামনে শাড়িটা খুলে ফেললো। খালি ব্লুজ আর সায়া পরে 3 কোয়াটার পেন্ট আর একটা টপ নিয়ে wash room চলে গেল ৪মিনিট পর মনি থ্রী কোয়াটার পেন্ট আর একটা টপ পরে রুমে এলো। আমি মনি কে ভালো করে দেখতে লাগলাম। ৩৬-২৮-৩৬ এর একটা মাল আমার সামনে থ্রী কোয়াটার পেন্ট আর একটা টপ পরে দাঁড়িয়ে ছিল তা দেখিই আমার বাঁড়া গরম হতে শুরু করে দিয়েছিল।

আমি তৎক্ষণাৎ মনির পিছনে গিয়ে পিছন থেকে মনিকে জড়িয়ে ধরলাম আর মনির ঘাড়ে কিস করতে শুরু করলাম। ধীরে ধীরে মনির ঘাড় থেকে কানের নিচে কিস করতে শুরু করলাম আর টপের উপর দিয়ে মনির দুধ টিপতে শুরু করলাম এই ভাবে 5মিনিট করতেই মনি শিউড়াতে শুরু করলো আমি মনির টপ টাকে খুলতে চেষ্টা করলাম তো মনি ও হাত উঠিয়ে টপ টা কে খুলে দিল। আমার সামনে মনির দুধ দুটো শুধু গোলাপি রঙের ব্রা দিয়ে ঢাকা ছিল। আমি ও প্রথম বার কারোর দুধ ব্রা পরা অবস্থায় দেখলাম। আমি মনি দুধ গুলো কে দেখতে লাগলাম।

মনি : কি দেখছো
আমি : তোমার দুধ গুলো কে দেখছি। কি সুন্দর গোল গোল দুধ তোমার।
মনি : আগে কি দুধ দেখোনি।
আমি : BF movie তে দেখেছি। বাস্তবে 1st দেখছি।

মনি একটু লজ্জা পেয়ে আমাকে জড়িয়ে ধরলো আর আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে kiss করতে শুরু করলো। আমি ও মনির মুখের মধ্যে জিভ ঢুকিয়ে মনির জিভ চুষতে শুরু করলাম মনিও আমার জিভ চুষতে শুরু করলো মিনিট ১০ কিস করার পর মনি ও আমার tshirt খুলে দিল। আমি এবার মনিকে খাটে নিয়ে এসে মনির ব্রা টা খুলে দিলাম। মনির ৩৬ সাইজের দুধ আমার সামনে উলাঙ্গ হইয়ে গেল আর মনির মোটা মোটা বাদামি রঙের দুধের বোঁটা গুলো দেখে আমি মনির দুধ চুষতে শুরু করলাম আর এক হাত দিয়ে ওপর দুধ তাকে টিপতে শুরু করলাম। এভাবে পাল্টে পাল্টে আমি মনির দুধ চুষতে লাগলাম। মনি ও আমার মাথাটা তার দুধে চেপে ধরতে লাগলো।

কিছুক্ষন এইভাবে দুধ চুষার পর আমি মনির পেটে ও নাভিতে কিস করতে লাগলাম আর পেন্টের উপর দিয়ে মনির গুদের উপর হাত বোলাতে লাগলাম। মনিও ধীরে ধীরে উত্তেজিত হতে লাগলো। আমি এবার মনির প্যান্ট টাকে খিঁচে নিচের দিকে করার চেষ্টা করলাম তো মনি ও তার পাছা তুলে পেন্ট তা খেলে দিলো। মনি আমার সামনে শুধু পেন্টি পরে শুয়ে ছিল। আমি পেন্টির উপর দিয়ে মনির গুদের গন্ধ শুকতে লাগলাম। কি বলবো মনমাতানো গন্ধ আসছিল মনির গুদ থেকে। আমি আর দেরি না করে মনির পেন্টি খুলে মনিকে পুরো উলাঙ্গ করে দিলাম।

মনির চুল হীন গুদ আমার সামনে ছিল আমি ও সোজা মনির গুদে মুখ দিয়ে গুদ চাটতে শুরু করে দিলাম। ৫মিনিট গুদ চাটার পর মনি আহঃ উহঃ করতে শুরু করলো আর আমার মাথাটা তার গুদের মধ্যে ছেপে ধরতে লাগলো। আমি ও মনির গুদের মধ্যে জিভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলাম। মনি আরো জোরে জোরে ওঃ ওঃ ওহ উফফফ উফফফ করতে করতে বললো রুবাই তুমি আমার গুদটা খে নাও। আজ প্রথম তুমি আমার গুদ চাটছ। গুদ চাটলে যে এত মজা হয় আমি জানতাম না। আমার গুদ তুমি খে নাও। আমি ও জোরে জোরে গুদ চাটতে লাগলাম কিছুক্ষম গুদ চাটতে মনির গুদ থেকে রস বেরিয়ে গেল।

আমি সব রস চেটে চেটে পরিষ্কার করে দিলাম। মনি একটু রিলাক্স হয়ে বলল তুমি এত সুন্দর গুদ চাটলে তো কি ভাবে আমাকে চুদবে ভেবেই আমি উত্তেজিত হয়ে যাচ্ছি। আমার মনে হচ্ছে আজ তুমি আমার গুদের সব খিদা মিটিয়ে দিবে! বলতে বলতে মনি আমার পেন্ট ও জাঙ্গিয়া খুলে দিল। জাঙ্গিয়া খুলতেই আমার বাঁড়াটা স্প্রিং এর মত নড়তে লাগলো। আমরা দুজন পুর উলাঙ্গ ছিলাম।

মনি আমার বাঁড়াটা হাতে নিয়ে
মনি : wow। তোমার ধোনটা তো বেশ বড় ও মোটা। আমার বরের ধোন তোমার অর্ধেক ও হবে না। তোমার ধোন আজ গুদে নিয়ে খুব আনন্দ পাবো। কিন্তু যদি লাগে তো। বলতে বলতে আমার ধোন টাকে মুখে পুরে চুষতে শুরু করলো ৫মিনিট ধোন চুষরা পর আমি মনি কে বললাম এভাবে না চুষে আমার 69 পসিশন এ দুজন দুজনের ধোন আর গুদ চুষলে কেনম হইবে।

মনি সঙ্গে সঙ্গে 69 পসিশনে চলে এলো। আমি মনির গুদ চাটতে শুরু করলাম আর মনি আমার বাঁড়াটা চুষতে লাগলো। কিছুক্ষন চুষার পর মনি বলতে লাগলো তুমি আমার গুদটাকে খে যাও। আমি ও তোমার বাড়াটা চুষে শেষ করে দিচ্ছি। ওহঃ ওহঃ উফফফফ ওহঃহঃ করতে লাগলো আর পাক্কা খানকির মত আমার বাঁড়া চুষছিল। ১০মিনিট মতো 69 পসিশনে মনির গুদ চুষতে আবার মনির গুদের রস বেরিয়ে গেল। আমি আবার মনির গুদ চেটে পরিষ্কার করে দিলাম। তখন মনি বললো আমি আর পারছিনা। please তুমি এবার আমার চোদ।

আমি তো গরম হয়ে গেছিলাম। আমি মনিকে খাটের উপর শুইয়ে তার পা ফাক করতে বলাম আর মনির গুদে আমার বাঁড়া সেট করে এক ধাক্কা দিলাম। আমরা বাঁড়াটা ৩ইঞ্চি মতো মনির গুদে ঢুকে গেলো। মনি চিৎকার করে বললো মরে গেলাম তুমি বের কর। খুব লাগছে। আমি কোনো কথা না শুনে আবার এক ধাক্কা দিলাম তো আমার বাঁড়াটা পুরপুরি মনির গুদে ডুকেগেল। মনির চোখ দিয়ে জল গড়িয়ে গেল। মনি বলতে লাগলো please বের করে নাও। খুব কষ্ট হচ্ছে। আমি মনির মুখ আমার হাত দিয়ে চেপে ধরে মনির উপর শুয়ে পড়লাম।
আমি : শালী। খানকি মাগী চুদতে এসে লাগছে। তোকে দেখছি লাগা কাকে বলে।
৪-৫ মিনিট চুপচাপ থাকার পর মনি বললো

মনি : শালা। কুত্তার বাচ্চা চুদবি যদি চুপচাপ শুয়ে আছিস কেন। চুদ সালা। গুদ যখন ফাটিয়েছিল। চুদে আমার গুদ লাল করে দে।আমি কিছু না বলে মনি কে চুদতে লাগলাম কিছুক্ষন চোদার পর। মনি বললো সে উপরে আসবে আর cowgirl হয়ে চুদবে। আমরা cowgirl style এ চুদা শুরু করলাম। মনি আমার উপর উঠে। আমার বাঁড়ার উপর গুদ সেট করে পাছা উটিয়ের নামিয়ে তার গুদ চোদাতে লাগলো ১০-১২ মিনিটের মধ্যে কাহিল হয়ে পড়লো আর বলল আমি আর পারছি না তুমি চোদ। আমি মনি কে কুকুর বানিয়ে চুদবো বললাম তো মনি রেগে বললো সালা তুই আমাকে কুত্তা ঘোড়া যা ইচ্ছে বানিয়ে চোদ। মনি ও কুকুরী হয়ে গেল আমি পিছন থেকে তার গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করলাম।

মনি আনন্দে বলতে লাগলো
মনি : I love you rubai। এমন চোদা আমি কখনো খাইনি। আজ থেকে আমার গুদ তোমার গোলাম হয়ে থাকবে আর আমি তোমার personal খানকি। মনে আমি তোমার অলিখিত বউ। আজ থেকে আমার সব কিছু তোমার। আমার দুধ গুদ সব আমি তোমাকে দিলাম। আজ তুমি আমার গুদ চেটে। চুদে যে ভাবে আমার গুদ ক শান্ত করলে তাতে আমি তোমার রেন্ডি হতে পারলে নিজেকে ধন্য মনে করব।I love you sona।
আমি : তোমার কি গুদ শান্ত হয়ে গেছে? আমরার কিন্তু বাঁড়া শান্ত হয় নি।

মনি : সোনা তোমার বাঁড়া যতক্ষণ চায় তুমি চোদ। আমি চাই তুমি আমাকে চুদেও যাও। কিন্তু বাঁড়ার মাল আমার গুদে ফেলবে না। তুমি 2বার আমার গুদের রস খেয়েছো আমি তো তো।আর মনের রস খাবো। ২০ মিনিট খানি doggy style এ চোদর পর আমার ও মাল বেরা বার সময় হয়ে এসেছিল তো আমি বাঁড়াটাকে মনির গুদ থেকে বের করে মনির মুখে ঢুকিয়ে। মনির মুখ চুদতে লাগলাম। মনি ও আমার বাঁড়াটা ললিপপের মতো চুষতে লাগলো ৫-৭মিনিটে আমার মাল মনির মুখে বেরিয়ে গেল। মনি আমার বাঁড়া চেটে পরিষ্কার করে দিলো আমি মনির দুধের পুর শুয়ে পড়লাম। ততক্ষনে বেলা ১২টা হয়ে গিয়েছিলো। আমি আবার মনির দুধ চুয়াতে শুরু করলাম। মনি বললো এবার আমার বাথরূম সেক্স করবো। আমি আর মনি বার্থরুম গেলাম
to be continued …

এটা আমার জীবনের 1st ঘটনা ভালো লাগলে ইমেইল করুন [email protected]
যদি কেউ আমার সাথে গোপনে সেক্স করতে চান তাহলে ও email করুন