দুষ্টু এইচআর রাধিকা হস্তমৈথুন করতে গিয়ে ধরা পড়ল – পার্ট ৩

আগের পর্ব 

আপনি যদি এই গল্পটি অনুসরণ করে থাকেন তবে আপনি জানেন যে আমার এইচআর রাধিকা এবং আমি রুমি নামে অনলাইনে একটি সেক্সি মেয়ের সাথে জড়িত থাকার সময় আমাদের অফিসে অবিরাম যৌনসঙ্গম করেছি। ঘন্টার পর ঘন্টা অফিসে ঘুরে বেড়ানো মজার ছিল, কিন্তু এখন সত্যিই নিরাপদ বোধ করতে শুরু করেছে। আমরা দুজনেই একটু বিপদের জন্য আকুল ছিলাম। অবশেষে, অনেক সন্ধ্যার চোদাচুদির পর…আমরা আমাদের চঞ্চলতা নিয়ে ঝুঁকিপূর্ণ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি!

কোম্পানি সমস্ত সিনিয়র ম্যানেজারদের জন্য একটি সম্মেলন বুক করেছিল এবং তারা সবাই শহরের বাইরে ছিল। শুধু আমার মতো গরীব, জুনিয়র ইডিয়টরা পিছনে রয়ে গেছে, যা আমাদের জন্য ভালো ছিল। আমি ছাড়া অফিসের সময় সবাই হিমশীতল ছিল। আমার কাজের চাপ বাড়তে থাকে।

কারণ যে এইচআর অনুপযুক্ত কর্মক্ষেত্র আচরণের জন্য খুঁজে বের করার কথা ছিল, আমার পায়ের মাঝখানে ছিল, sloppily আমার রাগ করা কঠিন মোরগ উপর চুষা! আমি নিচে পৌঁছে আমার মোরগ নিচে তার গলা ধাক্কা, এবং তার শ্বাসরোধ. রাধিকা তাজা বাতাসে শ্বাস নিতে লড়াই করে প্রবলভাবে নিঃশ্বাস ফেলল। তার ঠোঁট আমার বাঁড়ার ডগা বিরুদ্ধে আলতো করে চুষে. সৌভাগ্যক্রমে, আমার বিভাগের বাকি সবাই পশ্চাদপসরণ করতে গিয়েছিল। এছাড়াও, আমার ফার্ম সাইবার নিরাপত্তার ক্ষেত্রে এত বড় ছিল না।

তারপর আমি Dscgirls.live ওয়েবসাইট খুললাম কারণ আমার স্লুটি এইচআর আমাকে চুষছে। আমি তীক্ষ্ণ নিঃশ্বাস ফেলে রাধিকার মাথাটা আরেকবার নিচে ঠেলে দিলাম। সে একটা কুত্তার মত দম বন্ধ করে হাহাকার করে!

এইচআর (কঠোর নিঃশ্বাস ফেলে): তুমি কি রুমিকে ডাকছ?

আমি: অবশ্যই। আমি চোদা চাই এবং আমি এটা পছন্দ যখন সে তার স্লুটি ভগ ঠুং ঠুং শব্দ দেখার সময় আঙ্গুলের.

এইচআর: আপনি তাকে অনেক ব্যবহার করেন. মনে রাখবেন যে তিনি প্রথম আমার ছিল! (স্লার্প, স্লার্প)

আমি নিচে পৌঁছে তার রসালো গুদ দ্বারা রাধিকা ধরে. সে হাঁপাতে হাঁপাতে মুখ খুলল। তার দৃষ্টি ছিল ধাক্কা আর বিস্ময়ের মিশ্রণ। তার চোখ আমাকে এগিয়ে ইশারা করা এবং আমি তাকে গভীরভাবে চুম্বন.

আমি: সে শুরুতে হয়তো তোমার ছিল…কিন্তু এখন তুমি দুজনেই আমার।

এইচআর: ওহ, আমি ফোঁটা ফোঁটা করছি!

আমি: আমি ফিট দেখতে এই গুদ আঙ্গুল এবং চোদা হবে!

এইচআর: ওহ হ্যাঁ! আমার মালিক!

রাধিকা মেঝে থেকে লাফিয়ে উঠে তার ড্রেসটা তুলে নেয়। সে কোন প্যান্টি পরেনি। তিনি তার আঙ্গুল চাটলেন এবং তার ক্লিট ঘষা হিসাবে তিনি আমাকে তার চাঁচা ভগ একটি খুব উন্মুক্ত NSFW ভিউ দিয়েছেন. আমি ল্যাপটপে চোখ রাখার সময় আমার মোরগ দেখেছি এবং স্ট্রোক করেছি। ঠিক তখনই ভিডিও কলে যোগ দেন সেক্সি ভারতীয় মেয়ে রুমি। আমি স্ট্রোক বন্ধ করার সাথে সাথে সে রাধিকা নিজেকে ঘষতে দেখেছিল।

রুমি: ওহ, তুমি খুব দুষ্টু!😳 তুমি কি আমার জন্য অপেক্ষা করছিলে?
রুমি তার ট্যাঙ্ক টপের স্ট্র্যাপ কাঁধ থেকে পড়ে যেতে দিতে হাসল। তিনি তার মাই আউট টানা এবং শুরু তার স্তনবৃন্ত ঘূর্ণায়মান এবং তিনি আমাদের পর্যবেক্ষক. HR তার দিকে ফিরে এবং তাকে একই দৃষ্টিভঙ্গি প্রস্তাব. সে তার গুদের গভীরে তার আঙ্গুলগুলো আটকে দিল এবং গভীরে খনন করল। তার গুদ ক্যামেরায় চকচক করে এবং রুমি এটা পছন্দ করে। রুমি তার বিছানায় শুয়ে তার শর্টস খুলে ফেলল। তার গুদও ভিজে গিয়েছিল এবং সে যেতে চাইছিল।

রুমিও তার গুদে খোঁড়াখুঁড়ি করে কান্নাকাটি করে যখন দুই নারী নিজেদের স্পর্শ করে। আমি স্ট্রোক বন্ধ করে পিছন থেকে আমার এইচআর এর কাছে গেলাম। সে চারপাশে পৌঁছে আমার ঘাড় ধরল, তীব্র নিঃশ্বাস ফেলল কারণ সে অনুভব করল আমার প্যান্ট তার পিছনে পড়ে আছে। তার পা আমার ডেস্কে সহজাতভাবে উঠে গেল যখন সে তার গাধা গাল ছড়িয়ে আমার মোরগ তার প্রবেশ করার জন্য অপেক্ষা করেছিল। আমি একটা চোদা দেইনি।

আমি তার খোলা গাল মধ্যে নিচু এবং আমার জল ঝরানো জিভ দিয়ে তার পোঁদ চাটলাম. তিনি অবাক হয়ে হাঁফিয়ে উঠলেন এবং ক্যামেরায় একটি লোভনীয় হাহাকার ছেড়ে দিলেন। সে এটা আমার মুখের উপর ড্রপ হিসাবে আমি সম্পূর্ণরূপে তার sundress ভিতরে ছিল.

এইচআর: Ohhh myyy Godddd, Rumiiii! সে এই পোশাকের নিচে আমার পাছা খাচ্ছে! ফাকক্কক! সে এত দুষ্টু! (হাঁক, হাহাকার, হাহাকার)

রুমি (ক্ষোভে ঘষে) ফাক! ওহ হ্যাঁ! তার পাছা চাট, বাবু! খুব গরম! আমি শীঘ্রই কাম করছি!

আমি তার গাধা খাওয়া বন্ধ এবং সে নিজের ভিতরে তার আঙ্গুলগুলি স্টাফ অবিরত হিসাবে আমার এইচআর একটি হতাশ দৃষ্টিতে আমার দিকে তাকান. রুমিও তার চকচকে ক্লিটের চারপাশে দুটি আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে দেখতে লাগলো…শুধু আমার নড়াচড়া করার জন্য অপেক্ষা করছে।

আমি উঠে রাধিকার ড্রেসটা টেনে নিলাম। তিনি নিজেকে আঙ্গুলের হিসাবে তার pubes তার রস সঙ্গে চকচকে. আমি তার পা তুলে আমার ডেস্কে রাখলাম। তিনি হাহাকার হিসাবে তিনি নিজেকে স্পর্শ অব্যাহত হিসাবে আমি তার সেক্সি, আঁটসাঁট শরীর চালিত. আমি দায়িত্ব নেওয়ার সাথে সাথে রুমিও দেখেছে এবং কাঁদছে।

আমিঃ রুমি, ঘুরে এসে তোমার ওই গুদে কিছু ঢোকাও। ফোঁটাতে দিন…💦

এইচআর: Ohhh fuckkk! এবং তারপর কি?…

রুমি: হ্যাঁ! আমাদেরকে বল! (তিনি ঘুরে গিয়ে তার পাছাকে বাতাসে আটকে রেখেছিলেন যখন তিনি একটি ডিলডো ধরেছিলেন এবং তার ভগকে জ্বালাতন করেছিলেন।)

আমি রাধিকাকে পোঁদ দিয়ে ধরে খুলে দিলাম। আমি আমার মোরগ গ্রহণ এবং তার অভ্যন্তর রেলিং দিয়ে ঘেরা হিসাবে তিনি হাঁসফাঁস এবং আমার ডেস্কের উপর পড়ে. তিনি ডেস্ক সম্মুখের দিকে আঁকড়ে ধরে তার নোংরা পোষাকের হেমের উপর বিট করে যখন আমি তাকে মারলাম। তার চুল পূর্বাবস্থায় এসেছিল এবং আমি তাকে fucked হিসাবে তিনি বন্য লাগছিল. তিনি রুমির দিকে তাকালেন, এবং রুমি একই তালে নিজেকে চুদতে শুরু করেছিল যেমন আমি এই দুষ্ট এইচআরকে চুদেছিলাম।

আমি আমাকে চুম্বন এইচআর চালু এবং সে তার গলা নিচে আমার জিহ্বা স্তন্যপান. আমি তার চেপে ধরে এবং তার fucked, আমার ডেস্ক মধ্যে মোটামুটিভাবে তার ধাক্কা . আমার কিউবিকেলের কাচের প্যানেলগুলো কেঁপে উঠল যখন আমি তাকে পেরেক মারলাম এবং সে কাঁপানো কাঁচের সাথে কাঁদতে লাগল। তার ঠোঁট কামড়ানোর সাথে সাথে তার চোখ তার মাথার মধ্যে অর্ধেক পথ গড়িয়ে গেল।

এইচআর (আনন্দে চিৎকার করে): ওহ ফাক- রুমি তুমি- কি দেখো সে- ওহ ​​ফাক!

রুমি (বস্তুর মতো কান্নাকাটি করে): হুমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমম! তাকে এভাবে চোদো, সোনা!

আমি কাছে যাচ্ছিলাম এবং তাদের হাহাকার আমাকে পাগল করে তুলছিল। আমি একটি দুষ্টু ধারণা ছিল. আমি আমার মোরগ মোচড়ানো অনুভূত, এবং আমি জানি আমি কাছাকাছি ছিল. তিনি আমার মোরগ আঁকড়ে ধরে এবং তার মধ্যে এটি স্টাফ, কিন্তু আমি তার শ্বাসরোধ করা হিসাবে সে আক্রমনাত্মক লালসা সঙ্গে আমার দিকে তাকান. তিনি ডেস্ক সম্মুখের আঁকড়ে ধরে এবং ধাক্কা এবং আমার মধ্যে তার দুষ্টু পোঁদ পিষে. আমি পাত্তা দিইনি। সে moaned এবং আমার মোরগ আউট টানা হিসাবে আমি আবার তার শ্বাসরোধ.

আমি আমার কুক্কুট ঘষা এবং সে তার ভগ ঘষা হিসাবে তিনি বিস্ময়ে লাগছিল. আমি আমার লোড শুট করেছি 💦💦 পুরো আমার HR এর ফুলের স্যান্ড্রেস জুড়ে। রাধিকা তার বিধ্বস্ত পোষাক এবং তার ঘর্মাক্ত শরীরের দিকে নিচে তাকিয়ে এবং সমস্ত কাম আপ scooped. তিনি এটি নিচে কবলিত এবং আমার গালে আলতো করে থাপ্পড়.

এইচআর: আপনি খুব দুষ্টু, আপনি জানেন.

আমিঃ এখন কি করবে?

তিনি আমার মোরগ ধরে এবং আলতো করে এটি সূক্ষ্ম রেখা টানল. রুমিও আলতো করে তার ভোদা ঘষছিল এবং আমাদের দিকে তাকিয়ে হাসছিল।

রুমি: তোমরা সবসময় কিছু না কিছু মজা কর! যদিও আমার অন্য ক্লায়েন্ট আছে, তাই আমাকে যেতে হবে।

আমরা হেসে বিদায় জানালাম।👋🏻

এইচআর: আমাদের কয়েক ঘন্টার মধ্যে তাকে আবার কল করা উচিত। (আমার কানে ফিসফিস করে) সবাই চলে গেলে!

আমি: তুমি সারাদিন ওই কাম-দাগযুক্ত পোশাক পরে ঘুরে বেড়াবে?

রাধিকা ওটা খুলে আমার দিকে ছুড়ে দিল। আমি তাকে দেয়ালে ঠেলে দিয়ে আমার কাচের প্যানেলের বিরুদ্ধে তাকে চুদলাম। আমি এই সময় তার ভিতরে এলাম এবং সে আমার দিকে তাকিয়ে হাসল। তারপর সে পাশে চলে গেল এবং কিছু টিস্যু এবং একটি নতুন নতুন স্যান্ড্রেস বের করল। তারপর রাধিকা আমার কাছে চলে গেল এবং আমাকে শেষবারের মতো চুমু খেয়ে নিজেকে সাজিয়ে নিল।

এইচআর: আমি প্রস্তুত হয়ে এসেছি। আমি আশা করছিলাম তুমি আমার উপর তোমার ভার নামিয়ে দেবে।

আমি: আমি এটা আপনার ভিতরে এবং আপনি সব … আবার করতে চান.

এইচআর (আমাকে চুম্বন করে): কয়েক ঘন্টা অপেক্ষা করুন এবং এটি আমার পাছাতেও রাখুন।

আমি এই ভার্চুয়াল থ্রিসাম সেটআপটি পছন্দ করি যা আমি চালিয়ে যাচ্ছি। এটি একটি আশ্চর্যজনক যাত্রা হয়েছে!

যদি আপনি ছেলেরা শৃঙ্গাকার ভারতীয় মেয়েদের সাথে কিছু তীব্র সেক্স মুহূর্ত অনুভব করতে চান বা একটি হট মেয়ে আপনার সঙ্গীকে চোদাতে দেখতে চান, ⚡শুধু এখানে ক্লিক করুন এবং এখনই DSC ওয়েবসাইট দেখুন।