অচেনা জগতের হাতছানি –৯১তম পর্ব

This story is part of the অচেনা জগতের হাতছানি series

    বাপি যখন এয়ারপোর্ট পৌঁছলো তখন দশটা বেজে গেছে এয়ারক্রাফট ল্যান্ড করেছে। ওরা এক্সিট গেটের সামনে দাঁড়িয়ে রইলো মিনিট দশেক বাদেই বাপি মা-বাবাকে দেখতে পেলো হাত নেড়ে ওদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতে লাগল। ওনারা এদিক ওদিক তাকিয়ে বাপিকে খুঁজতে লাগল ভিড়ের মধ্যে বাপিকে ঠিক দেখতে পেলোনা ওনারা বেরিয়ে এলেন বাপি নমিতা আর সীতাকে নিয়ে ভিড় ঠেলে ওদের দিকে যেতে লাগল।

    কাছকাছি পৌঁছে বাপি পিছন থেকে মাকে জড়িয়ে ধরলো নীলিমা দেবী চমকে গিয়ে মুখ ঘোরাতেই বাপিকে দেখে একটু নিশ্চিন্ত হলেন। বাপি – আমি তো সেই কখন থেকে তোমাদের হাত দেখছিলাম কিন্তু তোমরা দেখতে পাওনি। যাক এখন চলো কার পার্কিঙের কাছে। ওরা সবাই এগিয়ে গেল কার পার্কিঙের দিকে বাপি গাড়ির ড্রাইভারকে খুঁজতে লাগলো একটু অপেক্ষা করে ওকে কল করে আসতে বলল ড্রাইভার ছেলেটি মুখ কাঁচুমাঁচু করে বলল – সরি স্যার একটু টয়লেটে গেছিলাম বলে দরজা খুলে দিলো সবাই গাড়িতে বসল সেভেন সিটার তাই কোনো অসুবিধা হলোনা। বাপির পাশে ওর মা আর তনিমা পিছনের সিটে বাবা আর সীতা।

    বাপি ওর বাবাকে বলল – আজ রাতে ওই তোমার শয্যা সঙ্গিনী দেখে নাও তোমার পছন্দ হয় কিনা। প্রণব বাবু একবার সীতার দিকে তাকিয়ে বলল আমারতো পছন্দ তবে ওর কি আমাকে পছন্দ হবে। বাপি সীতার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল কি আমার বাবাকে তোমার পছন্দ ? সীতা হেসে বলল জিজু তোমার বাবা আমার তোমাকেও পছন্দ আর তোমার বাবাকেও বলে সীতা প্রণব বাবুর গায়ে ঢোলে পরল প্রণব বাবুও সীতাকে নিজের বুকের সাথে চেপে ধরল তাতে ওর দুটো মাই ওনার গায়ের সাথে চেপে রইলো।

    বাপি ওর বাবার দিকে তাকিয়ে বলল – ব্যাস মিটে গেলো, তুমি এবার ওর দখলে তবে গাড়িতে বিশেষ কিছু কোরনা আমার ফ্ল্যাটে গিয়ে যা করার করো।

    বাপি এবার ওর মায়ের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – কি গো বাবার পারফরম্যান্স কেমন এখন। নীলিমা দেবী – বেশ ভালো রে ও যখন আমাকে করে তখন আমার বিয়ের প্রথম দিন গুলোর কথা মনে মনে পরে যায় । এখন তো মাঝে মাঝেই আমরা দুজনে অন্য কোনো পুরুষ -মহিলা এনে একই ঘরে করি এতে আমাদের দুজনের উত্তেজনাও অনেকটা বেড়ে যায়। তাই এখন আমরা দুজনেই বেশ খুশি। তবে তোর অভাব বোধ করি আর তোর বাবার ও তনিমার কথা খুব বলে। দেখ এ কদিন আর তুই তোর দিদিকে পাবিনা আর তুইও এখন আমার সম্পত্তি তবে তোর যা জিনিস তাতে আমি বা অন্য একজন মেয়ে কেউই তোকে এক সামলাতে পারবোনা তাই তোর কথা আলাদা।

    মা জিজ্ঞেস করলেন – হ্যারে মুন্নি ঠিক আছে তো ওকে এখন আর লাগছিল না তো ? বাপি হেসে বলল বলল – মুন্নি নিজেকে সামলে চলে মা তবে মাঝে মাঝে আমি ওকে চুষে রস খসিয়ে দি আর তাতেই ও খুব খুশি আর ও বলেছে যে বাচ্ছা হবার কিছুদিনের মধ্যেই ও আমাদের সাথে যোগ দেবে আর প্রথমেই ও বাবাকে লাগাতে দেবে তারপর আমাকে।

    বাপি কথা বলতে বলতে পিঠের দিক দিয়ে হাত নিয়ে মাইতে হাত রেখে টিপতে লাগলো, মাই টিপতে টিপতে বলল তোমার ঝলমলে মুখ দেখেই বুঝতে পেরেছিলাম। নীলিমা বাপির কানে কানে বলল দেখ এখুনি আমাকে গরম করে দিসনা আগে ঘরে চল তারপর সুদে আসলে আমি উসুল করে নেব। তনিমা একটু অভিমান করে বলল বাহ বেশ তোমরা নিজেদের দিকটাই দেখছো আর আমি বুঝি ফেলনা। নীলিমা- না না তুই ফেলনা কেন হবি তুইতো তোর ভাই আর বাবার চোখের মনি।

    এভাবেই রাস্তা পেরিয়ে ওরা এপার্টমেন্টের সামনে এসে দাঁড়াল। ড্রাইভার বেরিয়ে দরজা খুলে দিতে সবাই একে একে নামলো শেষে ওদের সুটকেস গুলো বের করে বাপিকে বলল – স্যার আপনারা এগিয়ে যান আমি লাগেজ গুলো নিয়ে আসছি। বাপি দেখলো ছাড়তে সুটকেস ওর একার পক্ষে নেওয়া সম্ভব নয় তাই রাতের সিকিউরিটির ছেলেটিকে ডাকল তাকে দুটো সুটকেস নিতে বলে সবাই লিফটে উঠে এলো। ওর ফ্ল্যাটের সামনে দরজা খুলে মুন্নি দাঁড়িয়ে আছে মাকে দেখেই দৌড়ে এসে পায়ে হাত দিয়ে প্রণাম করল নীলিমা ওকে তুলে বুকে জড়িয়ে ধরে বলল তুমি কেমন মেয়ে এভাবে কেউ ছোট নাকি যদি পা পিছলে যেত- আমার সোনা বৌমা বলে ওর কপালে চুমু খেলো।

    এবার ওর বাবা এগিয়ে এসে মুন্নিকে বলল কি মাকে পেয়ে বাবাকে ভুলে গেলে নাকি। মুন্নি – তোমাকে কি করে ভুলে যাব বাবা তুমিতো ওর বাবা তাইনা বলে প্রণাম করে উঠে দাঁড়িয়ে বলল চলো ঘরে ঢুকি আমরা। প্রণব বাবু মুন্নিকে জড়িয়ে ধরে ঘরে ঢুকল পিছনে বাকি সবাই।

    ঘরে ঢুকে সোফাতে বসতে না বসতেই মিতা এসে বাপির মা-বাবাকে প্রণাম করল নিজের পরিচয় দিলো। দরজা খোলা রয়েছে ড্রাইভার আর সিকিউরিটির ছেলেটা লাগেজ নিয়ে আসবে বলে। একটু বাদেই ওরা লাগেজ নিয়ে এলো সেগুলো ঘরে ঢুকিয়ে বাপি পাঁচশো টাকা ওদের বকশিশ দিতে দুজনেই খুশি হয়ে চলে গেল। বাপি দরজা লক করে দিলো আর ওর মায়ের পাশে বসে চুমু খেতে লাগল আর দু হাতে নীলিমার ব্লাউজ খুলতে লাগল। মুন্নি এগিয়ে এসে জিজ্ঞেস করল – কি এখনি মাকে চুদবে নাকি আগে একটু বিশ্রাম করতে দাও।

    বাপি – এখন যদি মাকে চুদে দেই তো কি হবে মা তো কিছু করবে না যা করার আমি করবো। মুন্নি আর কোনো কথা না বলে বাবাকে নিয়ে বললে যাও তুমিও তোমার মেয়েকে নিয়ে ঘরে গিয়ে লাগাও এই সোফাতে দুজনের জায়গা হবেনা। তনিমা এর মধ্যে পোশাক পাল্টে ফেলেছে সামনের দিকে কাটা একটা হাউসকোট পড়েছে এগিয়ে এসে বলল কেন ভাই আর মা সোফায় আমি আর বাবা কার্পেটের উপর।

    তনিমা বাবাকে হাত ধরে তুলে ওনার বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিলো একে একে সব খুলে ল্যাংটো করে দিলো প্রণব বাবুকে। অবশ্য উনিও চুপ করে নেই তনিমার হাউসকোটের সামনে কোমরের বাঁধন খুলে ওকেও ল্যাংটো করে ওর মাই টিপতে লাগল। মুন্নি রান্না ঘরে ঢুকে গেল সীতা আর মিতাও সাথে গেলো। তনিমা ওর বাবাকে নিচে শুইয়ে দিয়ে বাড়া চুষতে লাগল কিছুক্ষন চোষার পরেই বাড়া খাড়া হয়ে গেল।

    তনিমা ওর বাবার বাড়ার উপর বসল মুখ দিয়ে একটা আরাম সূচক আওয়াজ – আহঃ কি সুখ তোমার বাড়া গুদে নিয়ে কতদিন পাইনি। প্রণব বাবু এখন তো পেলি নে এবার লাফ দেখি তোর গুদে ঢুকতেই আমার বাড়া আরো শক্ত হয়ে গেল। তনিমা লাফাতে লাগলো – কি ভালো লাগছে গো আমি যত গুলো বাড়া আমার গুদে নিয়েছি তার মধ্যে তোমার আর ভাইয়ের বাড়া দিয়ে চুদিয়ে অনেক বেশি সুখ পাই।

    কথা বলতে বলতে হাপিয়ে গেল তাই দেখে প্রণব বাবু ওকে ধরে বুকে টেনে নিলো আর পাল্টি খেয়ে তনিমাকে নিচে ফেলে নিজের মেয়েকে ঠাপাতে লাগল মুখে খিস্তি – না মাগি নে কত ঠাপ খেতে পারিস দেখছি। তনিমাও কম যায়না সেও বলতে লাগল নিজের মেয়েকে চুদে চুদে গুদ খাল করে দাও বাবা তোমার ঠাপ খেতে কি যে ভালো লাগছে – ওহ চোদ চোদ তোমার মেয়েকে আমার রস খসছে বাবা জোরে জোরে ঠাপাও আমার গুদ — আঃ আঃ গেলো আমার রস খসছে থেমোনা বাবা তুমি ঠাপিয়ে যাও।

    রস খসিয়ে তনিমার ডোম শেষ প্রণব বাবু ও বললেন – আমার বেরোবে রে আমার মাল আর ধরে রাখতে পারছিনা তোর গুদ যে ভাবে আমার বাড়া পিষছে মাল বেরোলো বলে। বেশ কোষে কোষে কয়েকটা ঠাপ মেরে ওর গুদেই নিজের মাল উগরে দিলো। বাপি ওর মাকে ল্যাংটো করে ঠ্যাং তুলে নিলো নিজের ঘরে আর গুদে ঢুকিয়ে দিলো পুরো বাড়াটা – নীলিমা দেবী ওর তোর বাড়া আগের থেকে বেশি বড়ো হয়েছে রে আমার গুদ একেবারে টাইট হয়ে রয়েছে – এখুনি ঠাপ মারিস না তার চেয়ে আমার মাই খা আর ঘষে যা আমার গুদের সাথে তোর বাড়া একটু ঢিলে হলে তখন ঠাপ মারিস।

    বাপিও সেটাই করতে লাগল। একটু বাদে একটু গুদের গর্ত একটু ঢিলে হতে নীলিমা বললেন না না বাবা এবার তুই তোর মতো করে ঠাপ মার্ আমাকে চুদে চুদে আমার এতোদিনের তোর বাড়া না পাওয়ার জ্বালা মিটিয়ে দে হ্যা রে বেশ হচ্ছে আঃ রে কি সুখ রে বাবা ছেলের বাড়ায় যে কি সুখ ইস ইস কি চোদাটাই না চুদ্ছিস চোদ চোদ বাবা প্রাণ ভোরে আমার গুদ মার্।

    হঠাৎ বাপির মনে হলো কেউ যেন ওর পোঁদের ফুটোতে জিভ দিচ্ছে আর বিচি হাতে নিয়ে সুড়সুড়ি দিচ্ছে। পিছন ফিরে দেখে সীতা ল্যাংটো হয়ে পিছনে দাঁড়িয়ে এইসব করছে ওর পাশে মিতা সেও ল্যাংটো। আমি ইশারায় মিতাকে বললাম সামনে আসতে আমি মিতার মাইতে মুখ দিলাম। নিচ থেকে নীলিমা কোমর তোলা দিতে দিতে জল খসালো – ওর বেরিয়ে গেলোরে।

    বাপির সেদিকে কোনো খেয়াল নেই সমানে মিতার মাই খেতে খেতে ঠাপাতে লাগল। নীলিমা আবার চেঁচিয়ে উঠল – আবার জল খসছে রে আজ পর্যন্ত কেউই আমার একবারের বেশি জল খসাতে পারেনি শুধু তোর কাছে চোদালেই আমার অনেক বার জল খসে গেল গেল রে ওরে মুন্নি কোথায় তুই আমাকে ধরে রে তোর বর আমার সব রস বের করে নিলো।

    মুন্নি রান্না ঘর থেকে বেরিয়ে এলো নীলিমার সামনে যেতেই ওকে ধরে বলল দেখ দেখ কি ভাবে এখনো আমাকে ঠাপাচ্ছে এবার ওকে আমাকে ছাড়তে বল। মুন্নি – এবার সীতা বা মিতা জেক হোক নাও মেক ছেড়ে দাও ওনার খুব কষ্ট হচ্ছে। বাপি নীলিমার গুদ থেকে বাড়া টেনে বের করে পিছনে দাঁড়ানো সীতাকে উপুড় করে পিছন থেকে ওর গুদে বাড়া ঢুকিয়ে দিলো – ওই ভাবে গুদে পড় পড় করে বাড়া ঢোকাতেই সীতা কঁকিয়ে উঠে বলল – আমি মোর যাবো জিজু ও ভাবে বাড়া ঢোকালে আমার গুদে আঃ আঃ কি জ্বলছে ভিতরটা।

    বাপি বুঝলো যে সীতা বা মিতার গুদ এখনো অতটা ঢিলে হয়নি। সীতাকে বলল – সরি আমার সীতা রানি আর কোনোদিন ভুল হবেনা ধীরে ধীরে ওর গুদ মারতে লাগল সীতার গুদের ভিতরে রস কাটে শুরু করতেই বাপি ঠাপানোর গতি বাড়িয়ে দিলো বাপির এবার মাল ঢালতে হবে সে যার গুদেই হোক। সীতা মুখ বন্ধ করে ঠাপ খেতে খেতে প্রথম বারের মতো রস খসিয়ে দিলো – ও জিজু আমার বেরোচ্ছে গো তুমি চোদ চোদ ওঃ ওঃ করে করে জল ছেড়ে দিলো। বাপির এবার মাল বেরোবে তাই বেশ জোরে জোরে ঠাপাতে লাগল তনিমা কাছেই দাঁড়িয়ে ছিল বুঝলো যে বাপির মাল ঢালার সময় হয়েছে তাই সীতার পাশে পোঁদ উঁচু করে রইলো বাপি বুঝলো যে ওর মাল ওর গুদে ঢালতে হবে। বাপি মাল বেরোবার ঠিক আগের মুহূর্তে বাড়া বের করে তনিমার গুদে পুড়ে দিয়ে বলল দিদিরে ধর আমার মাল ঢালছি তোমার গুদে – গলগল করে মাল ঢেলে দিলো তনিমার গুদে।

    এদিকে মিতা বাপির কাছ থেকে ছাড়া পেয়ে সোজা প্রণব বাবুর কাছে গিয়ে বাড়া চুষ সেটাকে খাড়া করে দিলো আর প্রণব বাবু ওকে চুদে শুরু করেদিল। শেষে মাল বেরোবার সময় বাড়া টেনে বের করতেই মুন্নি এসে বাড়া ধরে নিজের মুখে নিয়ে নিলো আর প্রণব বাবুর পুরো মাল গিলে ফেলল।

    প্রণব বাবু মুন্নির পাছায় হাত বুলিয়ে দিছিলো মুখ উঠিয়ে বলল এখন তো আর আমাকে চুদতে পাবেন শুধু দেখে যাও বলে নিজের পোঁদটা ল্যাংটো করে দিলো। প্রণব বাবু ওর পাছা টিপতে টিপতে বলল কি বানিয়েছিস রে তোর এই পোঁদ আমাকে মারতেই হবে।

    মুন্নি হেসে বলল – আগে তো বাচ্ছাটা হতে দাও তারপর তোমার আমাকে নিয়ে যা করার করো।

    একটু বিশ্রাম নিয়ে সবাই উঠে খাও-দাওয়া সেরে শুতে গেল কেননা সকালে বাপির অফিস আছে।

    সাথে থাকুন ভালো থাকুন আর কমেন্ট করুন আপনাদের কমেন্ট আমাকে আমার লেখা চালিয়ে যেতে উৎসাহিত করবে। আমার গল্প ভালো লেগে থাকে তো আমার ইমেইলে কমেন্ট পাঠান ভালো বা মন্দ যাই লাগুক ।
    [email protected]