বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৯

বাংলা ইনসেস্ট সেক্স স্টোরি – বাড়িতেই স্বর্গ – ৮

আমাদের চোদনলীলা দেখে দিদি গরম হয়ে গিয়েছিল তাই দিদি বিছানায় এসে মার সামনে আমার নেতান বাড়াটা মুখে পুরে চুষতে লাগল।
তার পর নিজের গুদে আমার বাঁড়াটা ঢুকিয়ে আমার ঊপর ভালো করে গুছিয়ে বসে দুটো হাত আমার মাথার দু দিকে রেখে আমাকে ঠাপ মারতে লাগলো আর আমি নীচে শুয়ে শুয়ে দিদি মাই দুটো আমার হাত নিয়ে চটকাতে লাগলাম. দিদি ঊপর থেকে নিজের ভারি ভারি পাছা দুলিয়ে দুলিয়ে আমাকে চুদছিলো।

খনিখন এইরকম চোদা চুদি করার পরে দিদি আমাকে বলল, “বাবলু, ভিষন মজ়া পাচ্ছি. তুই নীচ থেকে আরও জোরে জোরে গুঁতো মার তোর ল্যাওড়াটা দিয়ে, আমার গুদের জল এইবারে খোসবে. তোর বাঁড়াটার কি খবর?” আমি নীচ থেকে দিদির ঝুলতে থাকা দুটো মাই দু হাতে চটকাতে চটকাতে দিদি কে বললাম, “দিদি তোমার গুদের ভেতরটা খুব গরম হয়ে গেছে. তোমার গুদের গরমে আমার ল্যাওড়াটার খুব খারাপ অবস্থা. আমিও এইবারে আমার ফ্যেদা ঢালব. তুমি তাড়াতাড়ি আমাকে ঊপর থেকে চুদে চল আর আমিও তোমাকে নীচ থেকে জোরে জোরে গুঁতো মারছি. আমার ল্যাওড়াটার ফ্যেদা পড়লো বলে. ওহ আহ.” দিদি আমাকে ঊপর থেকে নিজের ভারি ভারি পাছা দিয়ে ঠাপ মারতে মারতে বলল, “আহ, ওহ আমার ভীষন আরাম হচ্ছে. ওহ আমার গুদের জল এইবারে খসবে. ওহ আমার ছেলে ভাতারি মা দেখো দেখো আমি কেমন করে আমার ছোটো ভাইয়ের বাঁড়াটা নিজের গুদ দিয়ে চুদছি. ওহ ওহ আমার গুদের জল আসছে.” মা হাত দিয়ে দিদির মাই দুটো টিপতে টিপতে বলল, “হ্যাঁ, আমার ছেনাল মেয়ে, আমি খুব ভালো করে দেখছি যে তুই তোর ছোটো ভাইকে নিজের গুদ দিয়ে চোদাচ্ছিস আর বাবলু নীচ থেকে কোমর তুলে তুলে তোর গুদে ঠাপ মেরে চলছে. তোদের ভাই বোনের চোদা চুদি দেখতে দেখতে আমার গুদটা আবার রসে ভরে গেছে. তুই তাড়াতাড়ি তোর চোদন শেষ কর আমি আবার আমার গুদটা বাবলুর ল্যাওড়া দিয়ে চুদিয়ে নেবো.”

দিদি আমার চোদা খেতে খেতে মা কে বলল, “সে কি মা, তুমি এইতো একটু আগেই গুদটা বাবলুর ল্যাওড়া দিয়ে চুদিয়েছো, তোমার গুদের আবার ল্যাওড়ার জন্য খিদে পেয়ে গেছে? তোমার গুদ এতদিন ধরে চোদা খাচ্ছে এখন তোমার গুদটা তো খাল হয়ে গেছে, তোমার এখনো ল্যাওড়ার জন্য এতো ক্ষিদে আছে? আচ্ছা মা আমাকে একটা কথা সত্যি সত্যি করে বলল তো, তুমি আজ অব্দি কত গুলো ল্যাওড়া নিজের গুদে নিয়েছো?” মা দিদি কথা শুনে বলল, “রেণু, এখন এই সব কথা ছাড় আর তুই যা করছিস তা মন লাগিয়ে পুরো করে নে. অবশ্য তুই যখন জিজ্ঞেস করলি, তখন আমি বলি যে আমি গুদে অনেক গুলো ল্যাওড়া গিলেছি. আচ্ছা এইবার অনেক হয়েছে, তুই তাড়াতাড়ি বাবলুর বাঁড়াটা খালি করে দে আর বাঁড়াটা মধ্যে আমার গুদের জন্য কিছু মাল থাকতে দিস. আমার তো লাগছে যে তুই যতো খন না বাবলুর বাঁড়াটা পুরো পুরি নিজের গুদ দিয়ে নিংড়ে না নিবি তত খন তুই বাবলুর বাঁড়াটা ছাড়বি না. তুই তো একটু আগেই গুদের জল খসালি, আর তুই এখনো পাছা তুলে তুলে বাবলুর ল্যাওড়াটার ঊপরে ঠাপ মেরে মেরে গুদ চুদিয়ে চলেছিস. তাড়াতাড়ি শেষ কর না তোদের চোদা চুদি? ওহ আমার গুদের ভেতরে ভীষন কুট কুট করছে ল্যাওড়া খাবার জন্য.”

দিদি তখন হাঁসতে হাঁসতে আমাকে বলল, “বাবলু, তুই তো পুরো পুরো লটারী পেয়ে গেছিস. তোকে এখন তোর দিদি চুদছে বা তুই তোর দিদি কে চুদছিস আর তোর পাশে মা বসে বসে নিজের গুদের জ্বালাতে গুদে রস ভরে বসে আছে যে কখন তুই আমার গুদে ফ্যেদা ঢালবি আর মা তোর ল্যাওড়াটা নিজের গুদে ঢুকিয়ে তোর চোদা খাবে. এইবার বল যে তুই কি করবি?” আমি তখন নীচে কোমর তুলে তুলে দিদির গুদে ল্যাওড়া দিয়ে গুঁতো মারতে মারতে বললাম, “দিদি আমি এখন তোমার কাছে চোদাছি. আমাদের এই চোদাটা শেষ হতে দাও তার পর দেখা যাবে যে আমি কি করব. এখন তুমি আমাকে তাড়াতাড়ি চোদো, ভালো করে চুদে দাও কারণ আমার ল্যাওড়াটা এইবারে তোমার গুদের ভেতরে মাল ঢালবে.” দিদি তখন আমার দুই কাঁধের দুদিকে দুটো হাত রেখে আমাকে জোড়ে জোড়ে ঠাপ মেরে মেরে চুদতে লাগলো আর খনিখন পরে নিজের মাই দুটো আমার বুকে রেখে শুয়ে পড়লো আর আমাকে বলল, “বাবলু আমি হাঁপিয়ে গেছি, তুই এইবার আমার ঊপরে চড়ে আমাকে চোদ আর আমার গুদের জল খশিয়ে দে তাড়াতাড়ি.” আমি তখন দিদি কে বিছানাতে শুয়ে দিয়ে দিদি খোলা উড়ু দুটো মধ্যে চড়ে দিদির দুটো মাই নিজের হাতে নিয়ে দিদি কে জোরে জোরে চুদতে লাগলাম. পাঁচ ছটা ঠাপ খাবার পর দিদি ওহ আহ উউউউউ করতে লাগলো. আমি বুঝতে পারলাম যে দিদি এইবারে গুদের জল খসাবে. তাই আমি দিদির গুদে আরও কয়েকটা রাম ঠাপ মারলাম আর দিদি আমাকে চার হাতে পায়ে জড়িয়ে ধরলো আর গুদের জল কল কল করে ছাড়তে লাগলো. দিদি গুদের জল খসাবার সঙ্গে সঙ্গে আমিও বাঁড়াটা দিদি গুদে গেঁথে দিদি কে বললাম, “নে, নে আমার ছেনাল মায়ের বেশ্যা মেয়ে, তাড়াতাড়ি তোর গুদটা হাত দিয়ে পুরো পুরি খোল আর আমি আমার ল্যাওড়ার পিচকিরি দিয়ে তোর গুদটা ভরে দি. আমার ছেনাল দিদি গুদটা খোলো আমি মাল ঢালব তোমার গুদের ভেতরে.” দিদিও আমার কথা শুনে দু হাতে নিজের গুদটা পুরো পুরি খুলে দিলো আর আমি আমার বাঁড়াটা দিদির গুদে ভরে মাল ছেড়ে দিলাম. মাল ঢলার পর আমি দিদির ঊপরে শুয়ে চোখ বন্ডো করে নিলাম. এই সময়ে আমার আর দিদি শাঁস খুব জোরে জোরে চলছিলো. মা আমাদের পাশে বসে বসে আমার সারা গায়ে হাতে হাত বুলিয়ে দিতে থাকলো আর একটা কাপড় দিয়ে আমাদের গায়ের ঘাম মুছে দিতে লাগলো. খানিক পর যেই আমি আমার ল্যাওড়াটা দিদি গুদ থেকে টেনে বড় করে উঠে বসলাম আর দেখতে লাগলাম যে দিদির গুদের ফুটো থেকে আমার ল্যাওড়ার আর দিদি গুদের রস এক সঙ্গে ভোল ভোল করে বেড়ছি. এই দেখে মা তাড়াতাড়ি মুখটা নাবিয়ে দিদি চোদা গুদে লাগিয়ে দিলো আর গুদ থেকে বেরোতে থাকা সব রস গুলো চো চো করে খেতে লাগলো. গুদ থেকে সব রস গুলো চেটে পুতে খেয়ে মা আমার ল্যাওড়াটা ধরে মুখে পুরে নিলো আর জীব দিয়ে চেটে চেটে আমার ল্যাওড়াটা পরিষ্কার করে দিলো.

কিছুক্ষন পরে মা আমাকে বলল, “ওত বাবলু ওত, ওনেক তোকে গেছিস. তোকে রেণুটা একদম নিংড়ে নিয়েছে. যা গিয়ে হাত পা ধুয়েনে নয়তো চান করে নে. আমি ততখনে খাবার গরম করে নিচ্ছী, আমরা এক সঙ্গে খাবার খবো.” আমি মার কথা মতন বাথরুমে গিয়ে চান করে নিলাম আর নেঙ্গটো অবস্থা তেই বাইরে বেরিয়ে এলাম. বাইরে বেরিয়ে দেখলাম যে মা আর দিদি নেঙ্গটো হয়ে খাবার বেবস্ত করছে. আমি মা আর দিদি কে জিজ্ঞেস করলাম, “কি ব্যাপার, তোমরা দুজনে একহোনো নেঙ্গটো হয়ে আছ? তোমরা কি আর কাপড় পড়বে না?” দিদি বলল, “তাতে কি হয়েছে? তুই ও তো নেঙ্গটো হয়ে আছিস.” মা বলল, “না সোনা, আমরা ভাবলাম যে, যখন খাবার খাওয়ার পর আবার আমাদের নেঙ্গটো হতে হবে তখন আবার কাপড় কেন পরি.” আমি বললাম, “ঠিক আছে, যা তোমরা ঠিক ভাবও করো.” তার পর আমরা নেঙ্গটো হয়ে এক সঙ্গে খাবার খেতে লাগলাম. আমি কখনো মার গুদে বা দিদির গুদে রূটির ছোটো ছোটো টুকরো ভরে দিছিলম আর খানিক পরে সেগুলো কে বেড় করে খাচ্ছিলাম. এই দেখে মা আর দিদি হেঁসে ফেলল আর মা আমাকে বলল, “দেখছি যে তোর মন এখনো আমাদের গুদ চুদে চুদে ভরে নি. ঠিক আচ্ছে, খাবারটা খেয়ে নে তার পর আমরা আবার বিছানতে শুয়ে পরবো আর দেখবো যে তোর ল্যাওড়ার আরও কতো দম বাকি আছে. আমি আর রেণু আমাদের গুদ খুলে শুয়ে থাকবো আর তুই আমাদের এক এক করে চুদে যাবি.”

মার কথা শুনে একবার হেঁসে দিলাম আর মা কে বললাম, “মা, বেশি বোলোনা, যখন উল্টে পাল্টে চুদবো না তোমাকে আর দিদিকে তখন সব চ্যালেংজ দেওয়া ভুলে যাবে. ঠিক আছে দেখে নিও আমি কখনো পেছনে হটবো না.” তার পর আমরা চুপচাপ খাবার খেয়ে নিলাম আর হাত মুখ ধুয়ে আবার বেডরূমে পৌঁছে গেলাম. বেডরূমে এসে দিদি চট করে বিছানতে উঠে চিত্ হয়ে শুয়ে পড়লো আর মাও দিদির পাশে চিত্ হয়ে শুয়ে পড়লো. তখন আমিও মা আর দিদির মাঝ খানে শুয়ে পড়লাম. আমি যেই শুয়ে আছি আর দু দিক থেকে মা আর দিদি আমার দিকে পাস ফিরে একটা করে পা আমার ঊপর তুলে দিলো আর হাত দুটো বাড়িয়ে আমার ল্যাওড়াটাতে হাত বোলাতে লাগলো. তখন আমিও আমার দু হাত দিয়ে মার আর দিদির একটা একটা মাই টিপতে লাগলাম. এইবার মা উঠে বসে গেলো আর দিদি কে বলল, “কি ইচ্ছেটা কি তোর? এইবার আমার নংবর কি না?” দিদি তখন হাত দিয়ে আমার ল্যাওড়াটা মোছরাতে মোছরাতে মা কে বলল, “কি মা, তুমি কিসের নম্বরের কথা বলছ?” আমি কিছু বুঝতে পারছি না.” মা তখন একটু ঝুঁকে দিদির একটা মাই টিপতে টিপতে বলল, “বা রে আমার ছেনাল মেয়ে, নিজের ছোটো ভাইয়ের ল্যাওড়াটা ধরে মোছরাছিস আর আমি কি বলতে চাইছি তা বুঝতে পারছিস না? আরে আমি জানতে চাই যে তুই এইবারেও বাবলুর বাঁড়াটা দিয়ে নিজের গুদটা চোদাবি না আমি বাবলুর বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে নিয়ে আমি গুদটা চুদিয়ে নি.” দিদি তখন মা কে বলল, “না মা, তুমি যাই বল না কেনো, আমি এতো বড় ছেনাল মাগি নয় যে আমি তোমার গুদটা খালি রেখে বাবলুর ল্যাওড়াটা আমি আমার গুদ দিয়ে খেতে থাকি. তুমি আরাম করে, তারিয়ে তারিয়ে তোমার ছেলের ল্যাওড়াটা নিজের গুদ দিয়ে খেতে পার. আমি শুতে যাচ্ছী, আমার ভীষন ঘূম পেয়েছে.” দিদির কথা গুলো শুনে মা আমাকে বলল, “চল বাবলু, তুই এইবারে আমাকে চুদে দে, আমার গুদটা মেরে দে. খাবারের আগেই তোর আর রেণুর চোদাচুদি দেখতে দেখতে আমার গুদটা রসে ভিজে গিয়েছিলো আর রস গুলো এখনো শুকোয় নি. আমার গুদ এখন তোর ল্যাওড়াটা খাবার জন্য নাল বেড় করছে. চল এইবার ভালো করে আমাকে চুদে দে আর আমার গুদের জ্বালাটা মিটিয়ে দে বাবা.”

এইবার আমি বিছানার ঊপর বসে পড়লাম আর মাকে বললাম, “মা একটা কথা বল, আমি একটা বইতে পড়েছি যে কোনো মেয়ে ছেলের চোদন ততক্ষন পুরো হয় না যতখন না তার পোঁদে ল্যাওড়া ঢুকিয়ে তার পোঁদ মারা হয়. এটা কি সত্যি?” মা কিছু বলার আগেই আমার কথা শুনে দিদি জোরে হেঁসে ফেলল আর আমার দিকে তাকিয়ে বলল, “বাহ বাবলু, তুই কেমন একটা প্রশ্নও করেছিস. মনে হচ্ছে যে তুই মার পোঁদ চুদতে চাস.” মা তখন আমাদের বলল, “বাবলু তুই যা কিছু পরেছিস তা একদম সত্যি. তোর বাপ আমার পোঁদ অনেক বার চুদেছে আর এখন আমার পোঁদ মারতে খুব ভালো লাগে. তুই কি কখনো রেণুর পোঁদের ফুটো তে নিজের ল্যাওড়াটা ঢুকিয়ে রেণুর পোঁদ মেরেছিস? চল তুই এখন আমার পোঁদ টা চুদে দে তার পর তুই রেণুর চামরি পোঁদটা চুদিস. চল তুই তাড়াতাড়ি আমার পোঁদের ফুটোর মধ্যে নিজের গাধার মতন মোটা ল্যাওড়াটা ঢোকা আর আমার পোঁদের হালুয়া তোর ল্যাওড়াকে খাওয়া.” আমি মার কথা শুনে খুব খুশি হয়ে গেলাম আর মাকে বললাম, “না মা আমি আজ অব্দি দিদির পোঁদে আমার ল্যাওড়াটা ঢোকাইনি. দিদি বলে যে দিদি তাওড় পোঁদের ফুটো টা নিজের বরের জন্য রিজার্ভ রেখেছে কেননা আমি তার গুদের সীলটা ভেঙ্গে দিয়েছি. তাই দিদি আমার কাছে আজও পোঁদ মারায়নি.” মা বলল, “হ্যাঁ বাবলু, এটা তো ঠিক কথা. রেণু হারামজ়াদিকে কিছু তো রাখতে দে নিজের হবু বরের জন্য. গুদ তো তুই চুদে চুদে খাল করে দিয়েছিস, এখন রেণুর কাছে খালি তার পোঁদটা আছে যেটা সে নিজের হবু বরের ল্যাওড়া দিয়ে চোদাবে. কিন্তু আমি আজ তোকে দিয়ে আমার পোঁদ নিস্চয় মারবো. চলো এইবার তুই তৈরি হয়ে নে নিজের মার গুদের পর তার পোঁদে ল্যাওড়া ঢোকাতে.” এই বলে মা বিছানা থেকে নীচে নেমে মেঝেটে চার হাতে পায়ে কুকুরের মতন হয়ে গেলো. এই পজিসনে মার দুটো মাই ঝুলছিলো আর পোঁদটা আমার ল্যাওড়ার গুঁতো খাবার জন্য খোলা ছিলো.

আমি তখন মায়ের পিছনে গিয়ে নিজের হাঁটুর ওপর ভর দিয়ে নিজের ল্যাওড়াটা মার পোঁদের ফুটোই রাখলাম। যেই আমি আমার ল্যাওড়াটা মার পোঁদের ফুটোই ঠেকালাম অমনি মা বলে উঠল, “আরে আরে বাবলু তুই কি করছিস? আরে বাবা এটা তোর মার পোঁদ কোন বাজ়ারের মেয়েছেলের পোঁদ নয়. আরে আগে তেল দিয়ে বা অন্তত থুতু লাগিয়ে আমার পোঁদের ফুটোটা নরম করে নে তার পর তোর ল্যাওড়াটা আমার পোঁদের ফুটর ভেতরে ঢুকিয়ে আমার পোঁদটা মার ভালো করে. শুকনো পোঁদে ল্যাওড়া ঢোকলে আমার পোঁদটা ছিলে যাবে. একেই বলে যে কোনো আনারি কে দিয়ে গুদ চোদাও আর গুদের বারটা বাজাও কিন্তু পোঁদ মারিয়ো না.” মার কথা শুনে দিদি বিছানা থেকে নীচে নেমে এলো আর আমাদের কাছে বসে নিজের আঙ্গুলে খানিকটা থুতু নিয়ে মার পোঁদের ফুটোতে লাগিয়ে রগড়াতে লাগলো. আমিও খানিকটা থুতু নিয়ে আমার ল্যাওড়ার মুন্ডীতে ভালো করে লাগিয়ে নিলাম. তখন মা আমাকে বলল, “হ্যাঁ এইবার ঠিক আছে. চল বাবলু এইবার তুই তোর গাধার মতন মোটা ল্যাওড়াটা আমার পোঁদে ঢুকিয়ে আমার পোঁদ মেরে দে আর তোর মার পোঁদ মারার স্বপ্নটা পুরো কর.” দিদি তখন হাত বাড়িয়ে মার ঝুলন্ত মাই দুটো হাতে নিয়ে টিপতে লাগলো আর আমি আমার ল্যাওড়াটা আবার মার পোঁদের ফুটোতে লাগিয়ে দিলাম. ফের আমি আমার ল্যাওড়াটা ধরে আসতে করে চাপ দিতে লাগলাম আর আমার ল্যাওড়ার মুন্ডীটা অর্ধেকটা মার পোঁদ ঢুকে গেলো. পোঁদের ফুটোতে আমার ল্যাওড়ার মুন্ডীটা অর্ধেক ঢুকতে না ঢুকতে মা ওহ ওহ আহ আঃ করতে লাগলো. তখন দিদি মা কে জিজ্ঞেস করলো, “মা তোমার কি খুব কস্ট হচ্ছে? আমি বাবলু কে কি পোঁদের ফুটো থেকে ল্যাওড়াটা বেড় করতে বলবো?”

তখন মা নিজের কোমরটা নাড়িয়ে আগে পিছনে করতে করতে বলল, “না পাগলী, আমি খুব মজ়া পাচ্ছি. আমি আজ অনেক দিন পরে পোঁদের ভেতরে ল্যাওড়া নিয়েছি তাই আমার পোঁদের ফুটোটা একটু ব্যাথা করছে আর কিছু না. হ্যাঁ আমার নাগর ছেলের ল্যাওড়াটা বেশ মোটাসোটা তাই মনে হচ্ছে যে আজ আমার পোঁদটা ফেটে যাবে. যখন তুই তোর বরকে দিয়ে নিজের পোঁদ মারাবি তখন তুই বুঝবি যে পোঁদ মারাতে কত ভালো লাগে. আচ্ছা এইবার তুই আমার দুটো মাইকে ভালো টেপা টিপি কর, ওইগুলো কে ভালো করে চটকা ভালো করে. তুই এখন যতো আমার মাই গুলো চটকাবি আমি পোঁদে বাবলুর ল্যাওড়াটা নিয়ে তত আরাম পাবো. বুঝলি কি না?” তখন দিদি নিজের হাতে মার দুটো মাই নিয়ে নিজের গায়ের জোরে চটকাতে লাগলো আর মা কে বলল, “মা, আমি যখন তোমাকে প্রথম বার বাবলু কে দিয়ে গুদ চোদাতে দেখছিলাম তখন আমি ভেবেছিলাম যে তুমি ভীষন চোদনবাজ. কিন্তু এখন দেখছি যে তুমি হচ্ছ এক নম্বরের মেয়ে গান্ডু. দেখো না তুমি কেমন করে কোমর নাড়িয়ে নাড়িয়ে নিজের ছেলের ল্যাওড়া দিয়ে পোঁদটা মারাচ্ছো.” মা তখন আমার ল্যাওড়াটা পোঁদে নিয়ে দিদি দিকে তাকিয়ে দিদি কে বলল, “আমার সোনা ভাই ভাতারি মেয়ে, তোর গায়ে কেনো ফোস্কা পড়ছে, যদি তোর পোঁদের ফুটোতে কুকুটুনী লেগে থাকে তো তুইও বাবলু কে দিয়ে পোঁদ মরিয়ে নিসনা কেন, কে বারণ করেছে?” আমার তখন মার পোঁদে আমার ল্যাওড়াটা পুরোপুরি ঢোকানো হয়ে গেছে আর আমি মার কোমরটা দু হাতে ধরে মার পোঁদে ঝপা ঝপ করে ঠাপ মারতে লাগলাম. মা ও আমার ঠাপের সঙ্গে সঙ্গে কোমর আগে পেছনে করে আমার ল্যাওড়াটা নিজের পোঁদে ভেতরে নিচ্ছিল আর বলছিলো, “আহ! ওহ! আমার নাগর সোনা বাবলু, আর জোরে জোরে ঠাপ গুলো মার না আমার পোঁদের ভেতরে. আজ তুই ঠাপিয়ে ঠাপিয়ে আমার পোঁদটা ফাটিয়ে দে. খুব আরাম হচ্ছে আমার তোকে দিয়ে পোঁদ মারাতে. আজ অনেক দিন পরে কোনো ল্যাওড়া আমার পোঁদে ঢুকিয়ে পোঁদটাকে চোদাচ্ছি. আহ মার, মার নিজের মায়ের পোঁদে বাঁড়াটা আরও ভেতরে ঢুকিয়ে দে. ওহ কি আরাম. ইস ঢোকা ঢোকা বোকাচোদা, মার পোঁদের ভেতর আরও ঢোকা তোর বাঁড়াটা. দেখ দেখ আমার গুদ চোদানী মেয়ে দেখ, তোর ভাই তোর গুদ আমার গুদ চোদার পর কেমন ভাবে আমার পোঁদও মারছে. ওহ বাবলু, তুই এইবার হাত দিয়ে আমার গুদের কোঁটটাকে আদর কর বাবা. মনে হয় স্বর্গে আছি.”

আমি মার কথা শুনে একটু ঝুঁকে গেলাম আর হাত বাড়িয়ে মার গুদে আঙ্গুল ঢুকিয়ে গুদটা কে আঙ্গুল দিয়ে চোদাতে লাগলাম. খানিক পর আমি আমার দুটো আঙ্গুল গুদে পুরে দিলাম আর জোরে জোরে নাড়তে লাগলাম. মার শরীরটা গুদে আঙ্গুল আর পোঁদে ল্যাওড়া নিয়ে কেঁপে কেঁপে উঠতে লাগলো আর মা উহ আহ হাইইইই সিইইইই করতে লাগলো. আমি তখন পোঁদে ল্যাওড়া ঢুকিয়ে জোড় জোড় ঠাপ মেরে পোঁদ মারতে লাগলাম আর দুটো আঙ্গুল দিয়ে মার গুদে আদর করতে লাগলাম. খানিক খন এইভাবে চলতে লাগলো আর ঘরের ভেতরে খালি হাই ইশ উহ আর পকাত পকাত আওয়াজ শোনা যাচ্ছিলো আর আমি মার পোঁদ জোরে জোরে চুদছিলাম. খানিক পরে নিজের কোমর খুব তাড়াতাড়ি নাড়তে নাড়তে মা আমাকে বলল, “বাবলু, ভিষন আরাম পাচ্ছী. মনে হচ্ছে যে তোকে পুরোপুরি আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে নি আর সব সময় তোকে দিয়ে পোঁদ আর গুদ চোদাতে থাকি. ওহ বাবলু আমার গুদের জল খোসবে এইবার. বাবলু, চুদে যা তোর মায়ের পোঁদ, আর জোরে জোরে চোদ শালা মাচোদা ছেলে. তোর গায়ের পুরো জোড় লাগিয়ে আমার পোঁদ মার. তোর মা তোর সামনে পোঁদ খুলে আছেরে বোকাচদা, তোর মায়ের পোঁদের জ্বালাটা শান্ত কর.” আমি আমার কোমর খেলিয়ে খেলিয়ে মার পোঁদে গায়ের জোরে ঠাপ মেরে চললাম আর মাও কোমোর খেলিয়ে খেলিয়ে পোঁদের ভেতর আমার ল্যাওড়াটা নিতে লাগলো. আমি পোঁদ মারতে মারতে মা কে বললাম, “আমার ছেনাল গুদ চোদানি পোঁদ মারানী চোদনবাজ মা, আমি তোমার পোঁদে আমার ল্যাওড়াটা ঢুকিয়ে ঠাপাটে ভিষন আরাম পাচ্ছি. আমার মনে হচ্ছে যে আমি আমার বাকি জীবনটা তোমার পোঁদে ল্যাওড়াটা ঢুকিয়ে ঠাপাতে থাকি. ওহ ওহ আহ হাইইইই কতো সুখ যে পাছি আমি তা বোলবার নয়. ওহ আমার ছেনাল চুদী দিদি, দেখো দেখো কেমন আমাদের মা পোঁদ খুলে আমার ল্যাওড়াটা পোঁদ দিয়ে খাচ্ছে. দিদি তোমার মার পোঁদ মারা দেখে নিজের পোঁদ মারতে ইচ্ছে করছে না?” আমার কথা শুনে রেণু দিদি আমাকে বলল, “হ্যাঁ বাবলু, আমি দেখতে পাচ্ছি কেমন করে মনের সুখে আমাদের মা পোঁদে তোর ল্যাওড়ার ঠাপ গুলো খাচ্ছে. ঠিক আছে আজ কে আমিও তোকে দিয়ে আমার পোঁদ মারাবো. কি রে তুই কি মার পোঁদ মারার পরে আমার পোঁদ মারবি?” “কেনো নয় আমার ছেনাল মায়ের ছেনাল মেয়ে. আমি এখুনি মায়ের পোঁদ মেরে মার পোঁদের ভেতরে আমার ল্যাওড়ার মাল ঢেলে তোমার কুমারী পোঁদে আমার ল্যাওড়াটা ঢোকবো. আজ আমি আমার ল্যাওড়া দিয়ে তোমার কুমারী পোঁদের সীল ফাটাবো.”

এরপর কি হল তা জানার জন্য একটুু ধৈর্য ধরুন ……………