পিসি ও তার বান্ধবীর গুদ চোদার কাহিনী – ১

মেজাজ খারাপ নিয়ে স্কুল থেকে বাসায় ফিরলাম। ত্রৈমাসিক পরীক্ষার ফলাফল দিলআজকে। শুয়োরের বাচ্চা একশতে ৩০ বসিয়ে দিয়েছে। ক্লাসের দুয়েকজন বাদে সবাইকে ২০/২৫ গ্রেস, যে কয়জন পায়নি তাদের একজন আমি। পড়ার রুমে ঢুকে ব্যাগটা ছুড়ে ফেলে বিছানায় শুয়ে পড়লাম। ভালো ঝামেলা।ছোটবেলায় পড়াশোনাতে খুব একটা খারাপ ছিলাম না। যদিও ভাল ফলাফল করা শুরু করেছিলাম নাইন টেনে উঠে, তবু ফাইভ সিক্সে বসে সাধারনত ক্লাশে প্রথম বিশজনে নাম থাকত। কিন্তু এবার টেনে উঠে একদম ফেল এক সাবজেক্টে। যত ভাবছি তত মাথা গরম হয়ে যাচ্ছে। আবার অভিভাবকের সিগনেচার নিতে হবে রেজাল্ট শীটে। মাথা গরম থেকে কান গরম। মার কাছে তো বলাই যাবে না। বাবাকে কৌশলে কিভাবে বলি, নাকি নকল সই নিজেই করব মাথা গুলিয়ে যাচ্ছে।সেসময় আবার নতুন অভ্যাস হয়েছে মাথা গরম হলে নুনু টেনে মজা খাওয়া।
পূজোর সময় মামাতো ভাই এসে শিখিয়ে দিয়ে গেছে। কিন্তু করার পরপর একটা অপরাধ বোধে ধরে যায়। একসপ্তা দশদিন না করে থাকি তারপর এমন মন চায় যে নাকরে পারি না। তার ওপর এরকম স্ট্রেস সিচুয়েশন হলে তো কথাই নেই। স্যারের একটা মেয়ে আছে। আমার চেয়ে তিন চার বছরের বড় হবে। অনেকবার দেখেছি, স্কুল কম্পাউন্ডের মধ্যেই যে কয়েকজন টীচার থাকে তার একজন ফোরকান। আজকে ওর গুদ চুদতে চুদতে হাত মারবই। এক ঝাপ দিয়েবিছানা থেকে উঠে চেয়ারে গিয়ে বসলাম। আসলে স্যারের মেয়েকে নিয়ে কেন হাত মারিনি আগে সেটা মনে করে আফসোস হচ্ছিল। এই মাগী চোদা যে কোন বাঙালীর স্বর্গ পাওয়ার মত।

প্যান্টের চেইন খুলে নুনুটা বের করলাম। স্যারের মেয়ের গুদটা কল্পনা করতে চাইলাম। আসলে বড় মেয়েদের গুদ তখনও সেভাবে দেখা হয়ে ওঠেনি। হাতের মধ্যে নুনুটাকে নিয়ে স্যারের মেয়ের কামিজ খুলনাম মনে মনে। ভাবতেই বুকটা ধুক পুক করে উঠতে লাগলো। কল্পনায় ওর দুধগুলো দেখলাম। ততক্ষনে নুনুতে হাত ওঠা নামা করছি। এবার পায়জামা খুলে হালকা চুলে ভরা গুদটা বের করে দেখতে লাগলাম। কোন কারনে ব্যাটে বলে হচ্ছিল না। মনে হয় রেজাল্ট শীট নিয়ে চিন্তাটা মাথায় ভর করে ছিল। এদিকে শুকনা হাতে ধোনের ছাল চামড়া ছিড়ে যাওয়ার মত অবস্থা। একটা ভেসলিনের পুরোনো কৌটা ড্রয়ারে রাখি ইদানিং। ওটা হাতে ঘষে ফাইনাল রাউন্ডের জন্য প্রস্তুতি নিলাম।চোখ বন্ধ করে ডুবে গেলাম কল্পনায়। স্যারের মেয়ের গুদটা দেখছি, আস্তে আস্তে নুনুটা সেধিয়ে দিলাম ওটার ভেতরে, তারপর ধাক্কা, আরো ধাক্কা, জোরে জোরে। হাত ব্যাথা হয়ে যাচ্ছেতবে থামানো যাবে না, এখনই হবে। অত্যন্ত দ্রুততায় হাত উঠছে নামছে, আর একটু হলেই হয়ে যাবে।মিলি বললো,কি করো এসব? আমি চমকে উঠে চোখ খুললাম। হাতেরমধ্যে তখনও উত্থিত তৈলাক্ত নুনুটা। আমি তাড়াহুড়োয় দরজা না আটকে হাতের কাজ শুরু করে দিয়েছিলাম। মিলি পিসি গত সপ্তাহে মফস্বল থেকে এসেছেন ভর্তি এর জন্য। মনে হয় মাস দুয়েক থাকবেন। বাবার কাকাতো বোন।হতবিহ্বল আমি বললাম, কিছু না। উনি মুচকি হেসে বললেন, তোমার হাতের মধ্যে ওটাকি? নুনুটা তখন গুটিয়ে যাচ্ছে, তবু লাল মুন্ডুটা ধরা পড়া টাকি মাছের মতমাথা বের করে আছে। আমি তাড়াতাড়ি প্যান্টে ভরে ফেললাম ধোনটা। আমি বললাম, এমনি কিছু না আসলে। মিলি পিসি খাটে আমার সামনে বসে পড়লেন। সত্যি করে বল কি করছিলে? আমি তোমার মাকে বলবো না, ভয়ের কিছু নেই।
আমি আবারও বললাম, কিছু না বললাম তো, চুলকাচ্ছিল।
– উহু। আমি জানি তুমি কি করছিলে, ঠিক করে বলো না হলে বলে দেব।
আমি বুঝলাম মিলি পিসি এত সহজে ছাড়বে না। উনি ছোটবেলা থেকেই ত্যাদোড় মেয়ে। দাদার বাড়ী গেলে আমাকে খেপিয়ে মাথা খারাপ করে ফেলত। আমি মেয়েদেরকে যত লজ্জা পেতাম ততই উনি আমার গাল টিপে লাল বানিয়ে ফেলত।আমি বললাম, আমি অন্কে ফেল করেছি
– তাই নাকি? কিন্তু তার সাথে এর সম্পর্ক কি?
– সম্পর্ক নেই, ভালো লাগে তাই করি
– ছি ছি। এগুলো করা যে অন্যায় তুমি সেট জানো?
– এটা কোন অন্যায় না, সব ভুয়া কথা, সবাই করে
– সবাই করে? আর কে করে?
– সবাই করে। আমার সব বন্ধুরা করে
– ছি ছি বলো কি, ছেলেপেলেদের এরকম অবস্থা তো জানতাম না। কলিংবেলের শব্দ হলো, মনে হয় মা অফিস থেকে চলে এসেছে। মিলি পিসি উঠতে উঠতে বললো, ঠিকাছে তবে আর করো না, অন্যরা করে করুক।
ভীষন বিরক্ত হয়ে শুয়ে পড়লাম। শালা মালটাও ফেলতে পারলাম না। এখন বাথরুমে গিয়ে ফেলতে হবে। কমোডে বসে মাল ফেলা আমি খুব দরকার না হলে করি না।ঠিক ভালো লাগে না। ব্যাগ থেকে রেজাল্ট কার্ডটা বের করলাম। সই নকল করতে হবে। বাবার সই নকল করা যাবে হয়তো। টেবিলের ড্রয়ারে ঢুকিয়ে রাখলাম কাগজটা। রাতে করতে হবে। স্কুলড্রেস খুলে টি শার্ট আর পাজামা পড়ে নিলাম।হাত মুখ ধুয়ে খেয়ে নিতে হবে। কিচেনে যেতে যেতে শুনলাম মিলি পিসি হি হি করে হাসছে কার সাথে যেন। হুম। মার সাথে মিলি পিসির হাসাহাসি করার কথা না। খাবার নিয়ে যাওয়ার সময় লিভিংরুমে উকি দিয়ে দেখলাম, উনার বান্ধবী উর্মী এসেছে। ওরা সোফায় বসে নীচু স্বরে কি যেন বলছে আর হেসে উঠছে। আমি রুমে গিয়ে দরজা আটকে দিলাম। মা তাহলে আসে নি, অসমাপ্ত কাজটা এখনি শেষ করে নেয়া উচিত। মাত্র হাত ধুয়ে আসলাম, আবার ভেসলিন মাখতে হবে। পাজামা নামিয়ে টিশার্ট খুলে নেংটা হয়ে নিলাম। আমি সবসময় দেখেছি ল্যাংটা হলে উত্তেজনাটা বেশী থাকে। দরজা আটকানো সুতরাং সমস্যা নেই। নুনুটাতে আদর করে ক্রীম মেখে আবার পড়লাম স্যারের মেয়েকে নিয়ে। কয়েক মিনিটও হয় নি, মিলি পিসি দরজায় নক করা শুরু করলো।রনি দরজা খোলো, দরজা বন্ধ করে কি করো? এখনই দরজা খুলো
– আমি ঘুমোচ্ছি মিলি পিসি, পরে খুলবো।
– না না এখনই খোলো। তুমি ঘুমাচ্ছো না, মিথ্যা বলো না।
– মিলি পিসি প্লিজ বাদ দাও।
– আমি কিন্তু তোমার মাকে বলে দেব। তুমি ফেল করেছ সেটাও বলে দেব।
ফেলের কথাটা শুনে ভয় পেলাম। মিলি হারামজাদি বলতেও পারে। পাজামা আর শার্টটা পড়ে দরজা খুলে দিলাম। মিলি আর উর্মী দরজার সামনে মিটিমিটি হাসছে।আমি বিরক্তভাবে বললাম, কি চাও?
– রনি বলো কি করছিলে?
– কি রে বাবা বললাম তো শুয়ে ছিলাম
উর্মী বললো, তুমি নাকি এবার অন্কে ফেল করেছ।
– মিলি পিসি তোমাকে আর কোনদিন কিছু বলবো না।
আমি গিয়ে বিছানায় শুয়ে পড়লাম। সমস্যা হচ্ছে ওনার ধারনা আমি এখনও শিশু। আমি যে বড় হয়েছি এটা ওনাদের মাথায় ঢুকতে চায় না। উর্মী আমার চেয়ারটাতে বসে বললো, মিলি তোমার কান্ড বলেছে আমাকে। এটা নিয়ে একটা তদন্ত করতে হবে। আমরা দুর্ধর্ষ্য বিশিষ্ট কমিটি করেছি। তুমি ঝামেলা করলে সরাসরি উপর মহলে বিচার যাবে।
আমি বললাম, কিইই?
উর্মি বললো, আর যদি সহযোগিতা কর তাহলে মিলি তোমার রেজাল্ট কার্ডে সইকরে দেবে, কেজ ক্লোজড। তোমার ফেলের খবর কেউ জানবে না।
– কি সহযোগিতা করতে হবে?
– দেখাতে হবে তুমি তোমার নুনু নিয়ে কিছু করছিলে, কি করছিলে?
– বললাম তো, ভালো লাগে তাই নাড়াচাড়া করছিলাম
– কেমন ভালো লাগে?
– জানি না। অনেক ভালো লাগে।
ওরা তখনও মুচকি হাসছে। মিলি পিসি বললো, আমাদের কে করে দেখাও।
– ইস, আপনাদেরকে দেখাবো কেন?
– না দেখালে বিচার যাবে।
এখনও স্মৃতি রোমন্থন করে ভাবি, এই ২৫ বছর বয়সে যদি কোন মেয়ে এরকমবলতো। অথচ আঠেরো বছর বয়সে টিনএজের হেলও আমার ভীষন লজ্জা বোধ ছিল। এসব সুযোগ অল্পের জন্য হাতছাড়া হয় নি।
আমি বললাম, দেন গিয়ে বিচার, আমি দেখাবো না।
উর্মি বললো, যদি আমি দেখাই তাহলে হবে?
শুনেই বুকটা ধ্বক করে উঠলো। গলার কাছে চলে এল হৃৎপিন্ডটা। উর্মি কি দেখাবে? আমি ঢোক গিলে বললাম, কি বললেন?
– যদি আমি দেখাই তাহলে তুমি করে দেখাবা?
আমার তখন কান গরম হয়ে গেছে। বললাম, মা যদি জেনে যায়?
– তোমার মা জানবে না। তুমি যেটা করছিল মিলির সামনে ওটা করো।
– আমি নুনুতে একরকম মজা পাওয়া যায় ওটা করছিলাম।
– তাহলে এখন আবার করো, আমাদের সামনে দাড়িয়ে করো।
আমি ঘরের মধ্যে চলে গেলাম। উর্মি মনে হয় মন্ত্র পড়েছে আমার উপর।বিছানা থেকে উঠে দাড়িয়ে ইলাস্টিক দেয়া পায়জামাটা হাটু পর্যন্ত নামিয়ে নিলাম। হাত পা কেপে শীত করতে চাইছে।
উর্মি বললো, খুব কিউট নুনু তোমার।
মিলি পিসি দেয়ালে হেলান দিয়ে দাড়িয়ে আমার কান্ড দেখছে। আমি হাত দিয়ে নুনুটা মুঠোয় ভরে নিলাম। নুনুটা তখন অল্প অল্প শক্ত হয়ে আছে। একটু নার্ভাস ছিলাম মনে আছে। হাত দিয়ে কয়েকবার আনা নেয়া করলাম। আরো অনেক বার আনা নেয়া করলাম। নুনুটা এখন পুরো খাড়া হয়ে আছে। উর্মি বললো, একটু থামাও, আমি ধরলে অসুবিধা আছে? উনি ওনার নরম হাতের তালু দিয়ে নুনুটা ধরলেন। নুনুর মাথা থেকে তখন আঠালো তরল বের হয়ে গেছে। উর্মি নেড়েচেড়ে দেখতে থাকলো।মিলি পিসি কাছে এসে হাটু গেড়ে বসে বললো, কি করিস, পরীক্ষা করছিস নাকি?
– না দেখছি শুধু।
উর্মি হাত দিয়ে আলতো করে আনা নেয়া করতে লাগলো। বললো, মজার জিনিস তাইনা? আমাকে বললো, এরপর কি? শুধু এটুকুই
আমি বললাম, বেশী করলে বেশী ভালো লাগে।
– করো তাহলে
আমি হাত দিয়ে শক্ত করে ধরে ভালোমত হাত মারা শুরু করলাম। তখন মাথায় রক্ত উঠে গেছে। আসলে বেশ ভালোয় লাগছে। শুরুতে একটু বাধো বাধো ঠেকছিল, সেভাবটা কখন চলে গেছে টের পাই নি। আমি বললাম, একটু ক্রীম মাখাতে হবে। এই বলে ড্রয়ার থেকে ভেসলিনের কৌটাটা বের করে একটু ভেসলিন মেখে নিলাম তালুতে।উর্মি বললো, ওরে বাবা, এসব আবার কি?
এবার চোখ বন্ধ করে শুরু করে দিলাম। মিলি পিসি তখনও হাটু গেড়ে পাশে বসে, আর উর্মি আমার চেয়ারে বসে উবু হয়ে দেখছে। সত্যি বলতে কি হাত মেরে কখনও এত ভালো লাগে নি। আমি মুন্ডুটা আলতো করে স্পর্শ করে যেতে লাগলাম আনা নেয়ার মাঝে। ক্রমশ টের পেলাম মাল বের হয়ে যাবে যাবে অবস্থা। গতি বাড়িয়ে দিলাম, মাল আমাকে ফেলতেই হবে এবার। মিনিট খানেকও করতে হলো না। হড়হড়িয়ে হালকা সাদাটে বীর্য বেরিয়ে পড়লো। মিলি পিসি চিৎকার দিয়ে উঠে দাড়িয়ে বললো, ও মা অতগুলো? রনি তুমি বড় হয়ে গেছ আসলে।
তারপরের কয়েকদিন একরকম জ্বরের ঘোরে কাটালাম। কিসের স্কুল আর কিসের কি।মাথার মধ্যে উর্মি মিলি স্যারের মেয়ে মিনা জট পাকিয়ে গেল। স্কুলে বাসায় রাস্তায় ঘরে দিনে রাতে শুধু ওদেরকে দেখি। আশ্চর্য ব্যপার হল ওদেরসবার মুখগুলো আলাদা কিন্তু শরীরটা কল্পনায় দেখতে একই রকম। স্কুলের ক্লাসে একদমই মনসংযোগ করতে পারলাম না। অথচ মজার ব্যপার হলো মিলি পিসি একদম স্বাভাবিক। এমন ভাব যেন কিছুই ঘটে নি। আমি ওর সাহচর্য্যের জন্য এত ব্যাকুল আর ও আমাকে কোন পাত্তাই দিলনা। স্কুল থেকে ফিরে আমার রুমে অপেক্ষা করে বসে থাকি, মিলি পিসি হয়তো রুমে এসে আমার নুনু দেখতে চাইবে। মনে মনে ঘটনা সাজিয়ে রাখি, একটু গাইগুই করেঠিকই দেখতে দেব। অথচ মিলি মাগিটা আমার রুমের ধারে কাছেও আসে না। মা চলে আসে অফিস থেকে। বাবাও আসে। রাতে টিভি দেখি মিলির কয়েক ফুট দুরে বসে সে একবার তাকানোর প্রয়োজনও বোধ করে না। ছোটবেলা থেকে আমি মেয়েদের এই স্বভাবের সাথে ঠেকে ঠেকে শিখেছি। খুব কৌশলে ওরা খেলে যায়। আর উর্মি সে পুরো সপ্তাহে একবারও আসে নি। মিলির সাথে নিশ্চয়ই কোচিংএ দেখাহয়। আর মিলি দিনে ঘন্টার পর ঘন্টা নিশ্চয়ই ওর সাথেই ফোনে গল্প করে। আমি ভেতরে ভেতরে পুরে ছারখার হয়ে গেলাম। স্কুল পালালাম পর পর দুইদিন। এলোমেলো ঘুরলাম স্কুলের আশে পাশে। একবার ভাবলাম কোচিং সেন্টার এগিয়ে দেখি মিলি আর উর্মি কি করে। রিকশা নিয়ে কোচিং এর সামনে গিয়ে নামলাম। অসংখ্য ছেলে মেয়ে। সবাই বড় বড়। অনেক মেয়েরাই সুন্দর। কিন্তু মিলি আর উর্মি হচ্ছে পরী। ওদের মত কেউ নেই। আধা ঘন্টা ঘুরলাম, দোকান পাটের ফাক ফোকর দিয়ে কোচিং এ আসা যাওয়া করা মেয়েদের দিকে খেয়াল রাখলাম।কোথায় মিলি আর উর্মি কিভাবে বলব।
উর্মি বললো, মিলি ওর প্যান্ট টা খুলে ফেল। মিলি পিসি কাছে আসতে যাচ্ছিল, আমি তখন নিজেই খুলে ফেললাম প্যান্ট। একদম কোন লজ্জা লাগলো না। নুনুটা শক্ত হয়ে দাড়িয়ে আছে। অল্প অল্প বালের রেশ গজাচ্ছে তখন মাত্র।
– ওমা একি অবস্থা
মিলি পিসি আমার নুনুটা দেখে বললো। ওটার মুন্ডুটা রক্তে লাল হয়ে আছে। অল্পঅল্প রসও বের হচ্ছে। উর্মি বললো, দেখি কাছে আনো, কি হচ্ছে দেখি।
উর্মি নুনুটা অনেক ঘুরিয়ে ফিরিয়ে দেখল। মুন্ডুটার এক পাশে কাটা দাগেরমত দেখে বললো, এখানে কি কখনো কেটে গিয়েছিল না কি?
আমি বললাম, কি জানি, সবসময়তো এমনই ছিল বাস্তবে সবছেলেদের মুন্ডুটার একপাশে এই জোড়াটা থাকে। উনি বীচি দুটো নেড়েচেড়ে বললেন, এখানে কি? ভেতরে কয়েকটা পাইপ মনে হচ্ছে মিলি বললো, নাড়িস না শেষে আবার ঐ দিনের মত হড়কে দেবে?
– তাই নাকি রনি চাপলে বের হয়ে যাবে?
আমি বললাম, জানি না। মনে হয় না বের হবে। বের হওয়ার আগে খুব ভালো লাগে, ঐটা আমি টের পাব।
উর্মি বললো, এখন কি মর্জিনার মত খেয়ে দিতে হবে?
– না না দরকার নেই। আমার এমনিতেই ভাল লাগছে। নাড়াচাড়া করলে ভালোলাগে।