বাবা হলেন আসল স্বামী – পর্ব ১

আমি বারীন মিত্র (৫০), সওদাগরী অফিসে সিনিওর কেরানী।

ভালো মাইনে পাই। নিজ বাড়ী শহরের উপকণ্ঠে। গত ২ বছর আগেই আমার স্ত্রী হঠাৎ মারা যান। দুই মেয়ে। বড় মেয়ে রাধার বিয়ে হয়েছে তিন বছর হলো। স্বামী পুত্র নিয়ে ও সুখেই আছে। ছোট মেয়ে পিয়ালী (২১) কলেজ পাশ করে বাড়ীতেই ছোট বাচ্চাদের টিউশন পড়ায়। বেশ সুন্দরী তবে একটু লম্বাটে হওয়ায় মন মত ছেলে পাচ্ছিনা – ছেলের উচ্চতা কম হয়ে যায় এভাবে ৫ টা বিয়ের সম্বন্ধ ভেঙ্গে গেলো।

আমি বড্ড দুঃচিন্তায় আছি। পিয়ালী ও কিছুটা মনমরা হয়ে পড়েছে। আমাকে বলে বাবা তোমার চিন্তা করার প্রয়োজন নেই | আমি চাকুরীর চেষ্টা করছি মনে হচ্ছে হয়ে যাবে। হলে আর বিয়ে করার প্রয়োজন নেই। আমরা বাবা মেয়েতে বেশ জীবন কেটে যাবে। আমি ওকে বলি এসব কথা বলবে না – তোমার সৌন্দয্য আর যৌবন থাকতে থাকতে একটা ব্যবস্থা করতেই হবে। ওকে বললাম যে মিলিটারীতে কাজ করে বেশ উঁচু লম্বা ছেলের সম্বন্ধ আছে – ওরা শুধু লম্বা আর সুন্দরী ছেলের বৌ চায় ওদের ছেলের বয়স এখন ২৩- ১ বছর চাকুরী তাই ওরা চায় ৫ বছর পর বিয়ে দিতে।

পিয়ালী বলে বাবা ৫ বছর গেলে তো আমি ২৭ বছরের বুড়ী হবো। তখন আর বিয়ে করবে কেউ কি। বাংলায় তো বলে মেয়ে কুড়ি পার হলেই বুড়ী। তার চেয়ে ভগবান কে বলো যাতে সরকারী স্কুলের চাকুরীটা হয়ে যায়। নানা চিন্তা নিয়ে আছি। এদিকে স্ত্রী গত হওয়ায় শারীরিক প্রয়োজনটাও মেটে না। আমার বয়স যদিও ৫০ তবে অনেকেই আমার ভালো হেলথ দেখে ভাবে ৪০ বা ৪১ বছর বয়স।

আমার এক খুব নিকট বন্ধু আছে সলিল বাসু (৫১), ওর সাথে প্রায়ই এসব নিয়ে আলোচনা হয়। প্রায়ই ছুটির দিন সকাল দুপুর যেকোন সময়ে ওর বাড়ী যাই – এসব নিয়ে আলোচনা হয়। সলিলের ও প্রায় আমার অবস্থা – তবে ওর আর্থিক অবস্থা বেশ ভালো কারন বড় চাকুরী করে – ওর স্ত্রী মানসিক রোগে মারা গেছে গত ৫ বছর আগেই। ওর সংসার বলতে ওর মেয়ে সাগরিকা (২৭) অবিবাহিতা, ওকে কোন একটা কোম্পানীতে কাজে ঢুকিয়েছে। ৩ হাজার মাইনে পায়। সপ্তাহে ৫ দিন অফিস। বিয়ের চেষ্টা করেও হচ্ছে না। আর এক বিধবা বোন অরুনা (৩৭), ৩০ বছর বয়সে বিধবা হয়ে দাদার কাছে থাকে। অবশ্য ফেমিলি পেনশন পায় মাসে দুহাজার কোন সন্তান নেই। ওর উপরে সংসার এর সব দায়িত্ব।

সেদিন ছিলো শনিবার – অফিস থেকে ১ টার সময় বের হলাম ভাবলাম একবার সলিলের বাড়ী হয়ে যাই। বলে বাসে চেপে ওর বাড়ী পৌঁছলাম তখন ৩টে বাজে। গরমের দিন। ওর নিজস্ব বাড়ী ও কামরা বেশ মর্ডান ভাবে বানিয়েছে। বড় গেট – সামনে ছোট লন। তারপর বারান্দা ও পরপর চারটে রুম। গেট খুলে ভেতরে কোন আওয়াজ পেলাম না।

ড্রইং রুমে একটু অপেক্ষা করলাম – ভাবলাম গরমের দুপুর ভাবলাম হয়তো খেয়ে দেয়ে শুয়েছে। বলে দেখলাম ওর বেডরুমের দরজা ভেজানো – একটু চাপ দিতেই খুলে গেলো ভেতরে যা দেখলাম তার জন্য আমি প্রস্তুত ছিলাম না দেখলাম বড় ডাবল বিছানা সলিল পুরো নেংটো হয়ে ওর বোনের গুদে বাড়া ঢুকিয়ে চোদাচ্ছে আর ওর মেয়ে সাগরিকা বাবাকে দিয়ে গুদ চোষাচ্ছে আর আরামে চোখ বন্ধ করে আঃ আঃ করে আরাম নিচ্ছে। আর ওর বোন চেলাচ্ছে দাও দাওগো জোরে দাও আমার নাগর আমার জামাই তোমার আদরের বোনের গুদ ফাটাও। – পেটে বাচ্চা দাও – হঠাৎ আমাকে দেখে সলিল বললো বারীন বস ওই চেয়ারটাতে আমরা শেষ করে নেই তারপর কথা বলবো।

সাগরিকা আমাকে দেখে গুদ – মাই কোনটা ঢাকবে ভেবে পেলো না – সলিল জোর সে গুদ মারতে মারতে বললো সাগরিকা লজ্জা পেয়ো না তোমার কাকুর সামনে ওরও তো স্ত্রী মারা গেছে অনেক দিন হয়। কোন নেংটো মেয়ে দেখে নি। বরং তুমি গিয়ে কাকুর কোলে বস। সাগরিকা দেখলাম বেশ স্মার্ট বেশ বাবার কথা মত মাই পোদ নাচিয়ে যেন খানকী মাগী এসে আমাকে কাকু বলে জড়িয়ে ধরলো।

আমার হতভম্ভ ভাব তখন কেটে গেছে। অনুভব করলাম দুটো নেংটো মেয়ে ছেল দেখে বাড়া দাড়িয়ে গেছে। সাগরিকা ওর বাবার তোষনে গরম হয়েই ছিলো – আমাকে জড়িয়ে ধরে মাই-এর একটা বোটা মুখে পুরে দিয়ে বললো কাকু ভালো করে এটা চোষ টেপো তারপর পীচটা চুষে রস খেও। আমিও পাগলের মত চুষতে লাগলাম একটা আঙ্গুল গুদে ভরে দিলাম।

সাগরিকা ধীরে ধীরে আমার পেন্ট জাঙ্গিয়া খুলে আমায় ১৪ ইঞ্চি সাইজের বাড়া হাতে নিয়ে হঠাৎই গুদে ঠেকিয়ে এক কোৎ গিয়ে পুরো বাড়া ভেতরে নিয়ে প্রচন্ড বেগে উঠবস করতে লাগলো – তিন মিনিটের মধ্যেই ওঃ ওঃ করতে করতে বললো এই কাকু শালা গুদ মারানি মার মার জোরসে তোর বন্ধুর মেয়েকে তোর বাড়া তোর বন্ধুর থেকেও মোটা আর ভীষন আরামদায়ক।

আমি ওকে ফেলে তুলে নিয়ে মাটিতে ফেলে ১০ বার মত ঠাপ দিয়ে পুরা বীর্য ওর গুদে ঢাললাম – ও জল ছেড়ে আধ মিনিট পর উঠে আমাকে চুমু খেলো বললো কাকু আজ অনেকদিন পর সত্যি একটা ভালো জিনিস দিয়ে চোদালাম।

বাপী ভালো চোদে প্রায় রোজই আমার জল খসায় তবে জিনিষটা তোমার মত মোটা নয়। ওদিকে সলিল দেখলাম প্রচন্ড উত্তেজিতো হয়ে বোনের মাই টিপছে আর ঠাপাচ্ছে ১ মিনিট মত ঠাপিয়ে মাল ফেলে শান্ত হলো। উঠে হেসে বললো কি বারীন সাগরিকা কেমন আরাম দিলো। গত দুবছরে তো চোদানোর চান্স পাওনি। ওর বোন উঠে কাপড় পড়তে যেতেই সলিল বললো – শোন কাকুর সামনে লজ্জা কি – আমার সামনে বাড়ীতে যেমন দুজনই নেকেড থাকো তাই থাকো – আগামী শনিবারে কাকু তোমাকে আরাম দেবে। বললো যাও এবার গিয়ে ৪টে ঠান্ডা বিয়ারের বোতল ফ্রিজ থেকে আনো।

তখন আমরা চারজনই নেংটো। দুটো পুর্ণ যুবতী হাতে বিয়ার গ্লাস নিয়ে এসে দাঁড়ালো। সবাই মিলে বিয়ার খেলাম। সলিলের বোন আমার কাছে দাড়িয়ে বললো দাদা আমাকে একটু ভালো করে দেখুন – বলে ঘুরে ফিরে পুরো শরীর দেখালো। বললো বালছাড়া গুদ দেখতে ভালো লাগছে কিনা – সলিল বললো দুটো মাগী বাল থাকা এক সংগে ভালো লাগে না। তাই মাঝে মাঝে ওরটা কামিয়ে দিই – দুমাস গেলে ওর বাল বড় হলে সাগরিকাকে কামিয়ে দিই। এসে সেক্স অনেক বাড়ে।

সলিল বললো দেখো তুমি হয়তো ভাবছো আমি বদমাশ মেয়ে – বোনকে চুদছি রোজ – আসলে স্ত্রী গত হলেও আমার সেক্স এর প্রয়োজন তো রয়েছেই। স্ত্রী থাকা অবস্থাতেও বোনকে প্রায়ই চুদতাম স্ত্রী ও জানতো সেটা ও বলতো শুধু বাচ্চা দিয়োনা পেটে ওর শরীরের জ্বালা মিটাতে কোন অসুবিধে নেই। সাগরিকাকে বোনই চোদানোর সুবিধার জন্য একদিন রাত্রে ভালো করে মাল খাইয়ে সেক্স উঠিয়ে চোদাতে বাধ্য করলো। এখনতো বলতে পারো ওরা আমার দুই বৌ – আচ্ছা বারীন তোমার কি ইচ্ছে হয় না – সেক্স করার – আমি বললাম হ্যাঁ – তবে কেন এটা অন্যভাবে নিচ্ছো – ভগবান স্ত্রী আর পুরুষ বানিয়েছেন – সম্পর্ক মানুষ বানিয়েছে।

অনেক ধর্ম গ্রন্থতে আছে – বাবা মেয়ে মা-ছেলের সেক্স এর সম্পর্ক। সব মেয়েই একটু বয়সে ছেলেদের সান্যিদ্ধ ভালো লাগে তবে এটা ঠিক ভালো ছেলে পেলে সাগরিকাকে – বিয়ে দেবো। যতদিন না হয় ওর যৌবনটা কেন উপভোগ করবেনা। অনেক রাতে বাড়ী এলাম এসে দেখলাম পিয়ালী শুয়ে আছে। গরমের দিন তাই পাতলা ড্রেস পরা জোরে ফেন চলছে। বড্ড সুন্দরী লাগছিলো।

একেই লম্বা মেয়ে – তার পর ফরসা উরু – সুচৌল পাছা ‘উন্নত মাই। ওকে ডাকলাম ও ধরফর করে উঠে বসলো কাপড় ঠিক করে বললো তুমি খাবার টেবিলে বস আমি ড্রেসটা চেঞ্জ করে আসছি। আমি বললাম যাক না বেশ ভালোইকো দেখাচ্ছে তোকে। ও হাসলো বাপী কি যে বলো না – বলে নিজেও এসে টেবিলে বসলো। নানা কথা হলো ভাত খাওয়ার টেবিলে । ও বললো বাপী তুমি শুতে যাও আমি একটু বাচ্চাদের টিউশনের খাতা দেখি পরে শুচ্ছি। বেশ বড় রুম এককোনে ওর টেবিলে রাখা সাথে শোয়ার বিছানা আর এক কানে আমার বিছানা। খাতা নিয়ে টেবিল লাইট জ্বালিয়ে বসলো। আমি বিছানায় শুয়ে আধো অন্ধকারে দুপুরের কথা চিন্তা করে উত্তেজিত হলাম।

আধ ঘন্টা পর দেখলাম পিয়ালী ব্রা খুললো – পেন্টি খুললো ও আগের জানালাটার উপর চাপালো – দুর থেকে ওর মাই পোদ সব দেখতে পেলাম। ও এসে বিছানায় শুয়ে পড়লো ৫ মিনিট বাদে জিজ্ঞাসা করলে কি বাপী ঘুম আসছে না আমি হাসলাম আজ বড্ড রোদে রোদে ঘোরা হয়েছে তাই মাথাটা ব্যথা হচ্ছে। বললো কি বাপী একটু বাম লাগিয়ে টিপে দেবো।

আমি বললাম ওতে কমবে বলে মনে হয় না – বাড়ীতে টেবলেট ও নেই। ও বললো বাম লাগানো আরাম পাবে। বলে নিজেই উঠে গিয়ে বাম হাতে নিয়ে বিছানায় উঠে বসলো। হাতে বাম নিয়ে খুব ধীরে ধীরে লাগালো। ৫ মিনিট টিপালো আমি বললাম কমে যাবে তুমি গিয়ে শুয়ে পড় ও বললো না তুমি ঘুমিয়ে গেলে তবেই যাবো বলে নীচু হয়ে মাথা টিপতে লাগলো ওর ব্রা ছাড়া মাই আমার বুকে – মুখে ঠেলা দিতে লাগলো ওর শরীরের গন্ধে আমি পাগল হলাম।