মা ও ছেলের পোঁদ মারামারির গল্প – নিষিদ্ধ জগৎ – পর্ব ২

কিছুক্ষণ পরে দেখা যায় ঘরের প্রত্যেকেই উলঙ্গ। সবিতাদেবীর কোমরের সাথে বাধা ডিল্ডো (লম্বা রবারের বাড়া) দশ ইঞ্চি সাইজের বাড়াটা ।

হাবাকে বলেন-শালা গান্ডু, এতক্ষণ তুমি আমার পোদ মারলে, এখন আমি তোমার পোদ মারব। ঘুরে দাঁড়া কেলানে চোদা । কেলিয়ে গাঁড় ফাটিয়ে ফেলব তোমার ।

মার দিকে পিছন ফিরে হাবা বলে–কি আর ফাটাবে মা, তোমার আগেই বাবা আমার পোদ মেরে মেরে পোদের গর্ত ইয়া বড় করে দিয়েছে।

সবিতাদেবী হাবাকে কুকুরের মত দাঁড় করিয়ে নকল লিঙ্গটা ঠিক করে নিলেন। নিজের গুদের বালের জঙ্গলের মধ্যে থেকে উঁচু হয়ে আছে বাড়াটা । তলায় আবার রবারের বিচির থলিও ঝুলছে । ওতে দুধ ভরে দিয়েছেন।

হাবার পোদের ফুটোটা টেনে ধরে চুষতে থাকেন সবিতাদেবী ৷ বেশ বড় গর্ত হাবার পোদে । হবে নাই বা কেন, বাপ-বেটায় মিলে দুজনে এন্তার পোদ মারামারি করে।

ওদের পোদ মারতে দেখে সবিতাদেবীর কতদিন ইচ্ছে হয়েছে এক- দিন ছেলেটার পোদ মারেন, কিন্তু তার তো আর বাড়া নেই। ভাই এই নকল লিঙ্গের ব্যবস্থা।

পোদের গর্তে তিন ঠাপে সবিতাদেবী বাড়াটাকে পুরে দেন। ছেলের পিঠের উপর চাপ দিয়ে ধরেন মাই দুটো। এবার একহাতে ছেলের ঠাটানো বাড়া ধরেন, আর এক হাতে ছেলের মাই চটকে ধরেন।

হাবার শরীটায় চর্বি ভর্তি বলে বুকের মাইদুটো মেয়েদের মত উঁচু মাংসল। সবিতাদেবীর টিপতে খুব ভাল লাগে সে দুটো। মাঝে মাঝে চোষেন ও দুটো ৷

হাবাকে বলেন—ওই ব্যাটা মেয়ে হতে গিয়ে ছেলে হয়ে গেছিস। তলায় খালি বাড়া আর বিচির থলি।

এবার সবিতাদেবী ভীমবেগে রাস্তার কুকুরগুলো যেমন চোদে তেমনি ছেলের পোদ মারতে শুরু করে দেন। পকাৎ পকাৎ করে পোদ মেরে চলেছেন নিজের পেটের ছেলের সবিতাদেবী। মাঝে মাঝে বাড়া হাতিয়ে খেঁচে দিতে থাকেন। তাতে উত্তেজনায় নিজের গুদে রস কাটতে থাকে ।

অন্তিম মুহূর্তে নিজের গুদ দিয়েও রস বেরুতে থাকে। হাবার পোদেও নিজের নকল বিচি টিপে টিপে দুধ ভরে দিতে থাকেন, আর ওদিকে হাবার বাড়া খেচেও মালও বের করে দেন।

একচোট চোদন হয়ে যাবার পর খাওয়াদাওয়া শুরু হল। হাবা মার গুদে জেলি মাখিয়ে চেটে চেটে খেতে লাগল, আর সুন্দরী ভরা যৌবনের মার গুদের সোঁদা সোঁদা গন্ধ শুকতে লাগল, বালগুলো চিবুতে থাকল ।

মাও ছেলের বাড়াতে চিনির রস মাখিয়ে আইসক্রীম খাওয়ার মতো চুষতে লাগল ।

ওদিকে সুবিনয়বাবুও মেয়ের সাথে ওই একই ব্যাপার করতে থাকলেন। মাঝে মাঝে খাবারগুলোতে গুদের রস মাখিয়ে মা মেয়ে বাপ বেটাকে খাওয়াতে লাগল ।

হঠাৎ হাবা বলল বাবাকে — আচ্ছা বাবা, মা তো তোমার আমার পোদে দুধ ঢুকিয়ে আমাদের পোদ মারে, আজ মার পোদের ভিতর দুধ ভরে আমরা মার পোদের গর্ত ফাঁক করে যদি দুধ খাই, তাহলে কেমন হবে ?

বাবা তো তা শুনে খুব উৎসাহিত হয়ে উঠলেন। বললেন—হাবা ঠিক কথাই বলেছে সবিতা। তোমার মেনু দুটোতে তো আর দুধ পাওয়া যাবে না। পোদের ভিতর থেকেই দুধ চুষে খাই।

সবিতাদেবী ঠোট উল্টে বলে উঠলেন—আচ্ছা, কি আমার ঢ্যামনা চোদা রে। আমার পোদে দুধ ঢুকিয়ে ওনারা খাবেন। না বাপু, পোদে ঢোকানো দুধ তোমরা খেয়ো না, ভয়ানক গন্ধ ছাড়বে । বুঝতেই তো পারছ—পোদের মাল মেশানো থাকবে।

হাবা মার একহাত তুলে মার বগলের চুলে জেলি মাখাতে মাখাতে বলল—দূর খানকি মাগী, তোর রসমাখা পোদে যখন আমরা মুখ দিতে পারছি, তখন তোর গু মেশানো দুধ খেতে পারবো না? বলে মার বগলের চুল থেকে চেটে চেটে জেলি খেতে লাগল ।

সবিতা দেবী নিজের বগলের চুলে ছেলের মাথা চেপে ধরে বলেন —উঃ, তোরা বাবা-বেটাতে মিলে কি শুরু করেছিস বলত। খালি মাগীর গুদ আর পোদের দিকে নজর। গুদ আর পোদ নিয়ে পড়ে থাকিস বলেই তোর উচ্চমাধ্যমিকের রেজাল্ট ভালো হয়নি।

হাবা একটু লজ্জা পেয়ে বলল—বারে, ছোটোবেলা থেকেই তোমাকে চুদে আসছি, তোমার মাই দুটো আমি আর বাবা টিপে টিপে এই বোম্বাই মার্কা সাইজ করেছি। তুমিই তো সবসময় তোমায় চুদতে বলতে। এখন আমি বললেই দোষ ।

সবিতাদেবী হেসে ছেলের মাথায় হাত বুলিয়ে দিয়ে বললেন- শালা, বোনচোদানে চুদির ভাই, তোর পেটে এত, মুখপোড়া, এখন আমার মৃত পেয়েছে, মুততে দে।

বলে সবিতাদেবী বসে থাকা অবস্থাতেই দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে দুহাতে গুদ ফাঁক করে মুততে শুরু করলেন, খাবারের জায়গাতেই ।

সো সো করে ফোয়ারার মত মুত কিছুটা উপরে উঠে ছড়িয়ে পড়তে লাগল, সবার পাতেই পড়ল। মুত দিয়ে সারা ঘর ভর্তি হয়ে গেল । যাবার পাতেই পড়িল বেশি, ভাত ডাল সব মুতে মিশে গেল।

হাবা দেখল মা তেড়ে মুতছেন আর খানকি হাসি হাসছেন, বাবার গায়ে মাথায় মুতের তোড় গিয়ে পড়ল।

শেষ মুহূর্তে হাবার মুখের দিকে তাক করে মা মুততে লাগলেন, হাবাকে বললেন—নে বানচোৎ, গুদের বাল, শালা বালের ছেলে, মার পোদের দুধ খাওয়ার আগে মুখ ধুয়ে নে ।

হাবাও হেসে হেসে মার গুদ চাটতে থাকে। কি সুন্দর নোনভা নোনতা স্বাদ।

দ্বীপা মার কাণ্ড দেখে বলে— মা, তোমায় মুততে দেখে আমারও যুত পেয়ে গেছে।

মা হেসে বলেন—মোত না, তবে আমার মত করে না, কুকুরদের মত্ত এক পা তুলে মোত।

দীপাও চার হাত পায়ে উবু হয়ে দেওয়ালের গায়ে এক পা দিয়ে মুততে থাকে। দেওয়ালে মুত পড়ে ভিজে যেতে থাকে ।

যুত নষ্ট হচ্ছে দেখে থাকতে পারলেন না সুবিনয় বাবু। মেয়ের গুদে মুখ দিয়ে ছাগল বাচ্চা যেমন মায়ের দুধ খায় তেমনি চুষে চুষে মেয়ের মুত খেতে থাকেন ।

ওদের মুততে দেখে হাবারও পেচ্ছাব পেয়ে যায়। মাকে বলতে মা হাঁ করে দিলেন। হাবাও ফুল ফোর্সে মুততে থাকে। মাত কোঁৎ কোঁৎ করে ছেলের মুত গিলতে থাকে ।

মোতার পর হাবা খুব জোরে মার দুটি বিশাল বিশাল মাইভে মোচড় দিয়ে টিপে দিল। মাই দুটি ধরে টানাটানি করতে থাকল ।

মা যন্ত্রণায় চেঁচিয়ে উঠলেন—ওরে গুদমারানী গাত্তু রে, তোর শালা বাল কামিয়ে চুদি, তোর মাকে চুদি, তোর বাড়া বোনকে চুদি, ওরে বাড়া, শালা বালের বিচি দুটি টিপলে কেমন লাগে ।

বলে মা হাবার বিচিটা খুব জোরে টিপে দেন।

হাবা ‘উরে বাবারে, মারে’ করে চেঁচিয়ে উঠে মার পোদের গর্ভে পড়পড় করে একটা মোটা আঙ্গুল পুরো ঢুকিয়ে দেয় ।

সবিতাদেবী ছেলের বাড়া বিচি মুঠো করে ধরে বলেন – কেমন মজা, আর মাই ওভাবে টিপবি আমার বুঝি লাগে না ল্যাওড়া, আমার পোদে যে আঙ্গুল ঢোকালি, দুধ ঢোকাবি কোথায় ?

হাবা এই কথা শুনে মার পোদে পুরো ঢোকানো আঙ্গুলটা বের করে আনে। আঙ্গুলে গু লেগে গেছে ।

মা খচরামি করে বলেন—নাও, এবার যেমন কর্ম, তেমন ফল এবার ওকে দেখ, কেমন লাগে শুরুতে মার গুয়ের গন্ধ।

হাবা একটুখানি শুকে সামান্য পেচ্ছাবের জল দিয়ে আঙ্গুল ধুয়ে নেয়। তারপর মাকে ঘুরিয়ে দিয়ে পোদের ভেতর পাম্প করে দুধ ভরতে থাকে ৷ মার পোদে দুধ দিয়ে পুরো ভর্তি করে, আঙ্গুল দিয়ে পোদের ফুটোটা চেপে রাখে ।

মা হাসতে হাসতে বলেন—ওঃ, যা পোদে দুধ ভরলি, আমার মুখ দিয়ে না বেরিয়ে আসে। নে, এবার বাপ-বেটাতে মিলে আমার পোদের গু মেশানো দুধ খা।

এবার বাপ আর ছেলে দুজনে মিলে পর্যায়ক্রমে সবিতাদেবীর পোদ থেকে বেরোনো হলুদাভ দুধ খেতে থাকে। দীপা দেখে হাসে ।