আমার মুসলিম মায়ের নস্ট জীবন – ৭

(Amar Muslim Mayer Nosto Jibon - 7)

This story is part of a series:

আমার মায়ের পেটে এখন ৭মাসের বাচ্চা। আমার মা খদ্দের দিয়ে চুদিয়ে নিজেকে পোয়াতি করিয়েছে। বাচ্চা হওয়াতে মা খুসি হয়েছে। আমিও খুসি হয়ছি কারন মায়ের বুকে দুূধ হবে। আর আমি এই দুধ লোকেদের খাইয়ে অনেক টাকা কামাবো। তবে এই কয়েকদিনে মাকে চুদিয়ে আমি অনেক টাকা কামিয়েছি।

আমি মাকে নিয়ে ডাক্তারের কাছে গেলাম। ডাক্তার মাকে পরিক্ষা করে দেখতে পলো মায়ের পেটের বাচ্চাটা আঘাত লাগার কারনে মারা গেছে। এইটা শুনে আমার আর মায়ের খুব কস্টো হলো। আমি নিজেকে শক্ত করে ডাক্তার কে ওই ওষুধের কথা জানতে চাইলাম… ডাক্তার মাকে সেই ওষুধ দিলো আর আমাকে বল্লো যে এই ওষুধ খেলে মা সন্তান জন্ম দেয়ার ক্ষমতা হারাতে পারে।

আমি বল্লাম সমস্যা নেই।

ডাক্তার আমাকে আরো কিছু ইনজেকশন দিলো যা মাকে প্রতি ছয় মাস অন্তর দিতে হবে। এই ইনজেকশন গুলো কিছু মাস লাগাতার দিলে মায়েও মাই ও বড় হবে আর মায়ের দুধও থাকবে। আমি তাহলে ডাক্তারকে বল্লাম,,তাহলে আপনি আগে আমার মাকে ইনজেকশন গুলো দিয়ে নিন তারপরে না হয় মায়ের অপারেশন করবেন।

ডাঃ ঠিক আছে,কিন্তু ইনজেকশন তো মাইতে মারা লাগবে।

মাঃ সমস্যা নেই ডাক্তার বাবু আপনি আমার মাইতেই ইনজেকশন মারুন। এই বলে মা তার আচল ফেলে দিলো কাধ থেকে।

দেখলাম মায়ের বড় মাই গুলা এতোক্ষণ ছোট্ট টাইট ব্লাউজের ভিতরে থাকার কারনে মাইগুলো দিয়ে দুধ বেড়িয়ে ব্লাউজ ভিজে গেলো। ডাক্তার বাবুতো। মা তার ব্লাউজ ও খুলে ফেল্লো। তারপর ডাক্তার বাবু মায়ের পেটে হাত দিয়ে কিছু যেনো বুঝার চেষ্টা করলো। তারপর ডাক্তার বাবু আবার আরেকটা ম্যাশিনের নিয়ে মাকে আবার পরিক্ষা করলো।

পরিক্ষা করে ডাক্তার বল্লো তাইতো বলি আপনার পেট এতো কম ফুলা কেন। মা ডাক্তারকে জিজ্ঞেস করলো কি হয়েছে।

ডাঃ আপনার পেটক বাচ্চা হওয়ার পানি জমেছিলো কিন্তু বাচ্চা হয়নি শুধু পানিই আছে তাই আপনার পেট এতো কম ফুলেছে।

মাঃ তাহলে পানি গুলো কিভাবে বেড়ুবে?

ডাঃ এই পানি বাহির করা খুবি সহজ। আমি আপনাকে এখুনি কিছু ওষুধ দেব… এই ওষুধে আপনার একটু পেট গুলাবে। আপনার পায়খানার মত পাবে আর সেই সময় পেটে একটু চাপ দিতেই পানি গুলো বেড়িয়ে আপনার পেট হালকা হয়ে যাবে।

আমিঃ তাহলে ডাক্তার বাবু আপনি মাকে নিয়ে ভিতরে গিয়ে কি কি করতে হবে করুন আমি বাহিরে আছি। ডাক্তার বাবু বল্লো এতে ২০ থেকে ৩০ মিনিটের মত লাগবে। এর পরের ঘটনা আমার মা যেইভাবে বলেছে টিক সেই ভাবেই বলছি।

ডাক্তার বাবু আর মা ভিতরে গেলো। মায়ের দুধ গুলো তখনো খুলাই ছিলো। আর মায়ের বোটা থেকে হালকা হালকা দুধ বেড়ুতে লাগলো। ডাক্তার বাবু মাকে ওষুধ দিলো।

মাঃ ডাক্তার বাবু যদি আমি যদি চাপ সইতে না পেরে যদি পানি গুলে ছেড়ে দি তাহলেতো আমার শাড়ি নস্ট হয়ে যাবে… এর চেয়ে ভালো আমি শাড়িটা খুলে ফেলি।

ডাঃ তাহলে আমি বাহিরে যাই আপনি জামা শাড়ি খুলুন। মাঃনা না আপনি কেনো বাহিরে জাবেন। আমার আপনার সামনে উলঙ্গ থাকতে লজ্জা করবে না আর ডাক্তারের সামনে লজ্জার কি আছে।

ডাঃ তাহলে আমপনি উলঙ্গ হয়ে কমোডের উপরে বসএন আর আমি আপনার পেটে হালকা করে চাপ দিচ্ছি আর আপনিও একটু চাপ দিবেন। এতে হয়তো আপনার মাই থেকে দিধ বেড়ুতে পারে আর যৌনি থেকেও। মাঃডাক্তার বাবু আমাকে সাহায্য করতে আপনার সমস্যা হবে নাতো।

ডাঃ না না ডাক্তার দের কাজিতে রোগীদের সাহায্য করা। মাঃআচ্ছা ডাক্তার বাবু আমার চাপের ফলেতো আমার মাইয়ের দুধ গুলাতো নস্ট হয়ে যাবে। আপনার কাছে কোন বাটি হবে,,আমি মাইয়ের নিচে ধরে দুধ গুলা নিতাম।

ডাঃ দারান আমার কাছে কিছু পাম্প আছে। ডাক্তার মায়ের দুধে পাম্প গুলা লাগালো আর মাকে সেগুলো ধরে থাকতে বল্লো। এতে দুধ গুলে ওই পাম্পের বোতলের ভিতরে পরবে।

মাঃ আচ্ছা ডাক্তার বাবু এইগুলা দিয়ে কি করে। অনেক মা আছে যারা তাদের ৬,৭মাসের বাচ্চা কে নিয়ে কোথাও যান বা কাজে জান। এতো ছোট বাচ্চাদের তো শুধু মায়ের দুধ দিতে হয়। তাই মায়েরা তাদের দুধ গুলো এই পাম্পের মাধ্যমে পাম্প করে বের করে নেয়।

মাঃ ডাক্তার বাবু আপনি একটু দেখিয়ে দিবেন। আমি পাম্পটা ধরছি আপনি আমার মাই চিপে দুধ বের করে দেখান আমাকে। ডাক্তার বাবু মায়ের দুধ চিপতে লাগলো। আর মায়ের দুধের বোটা থেকে দুদু চুয়ে চুয়ে পরতে লাগলো। ডাঃআসলেই আপনার দুধগুলো অনেক সুন্দর,খুব নরম আপনার দুধ। এই ওষুধ গুলো খলে আপনার দুধ আরো গোল হবে আরো সুন্দর আর বড়ও হবে। মাঃআমার দুধ গুলো আপনার পছন্দ হয়েছে।

ডাঃ এই দুধ কারো পছন্দ না হয়ে পারে নাকি। মাঃতাহলে আমার এই দুদু যেগুলো আপনি বেড় করছেন চিপে চিপে তা আমি আপনাকে দিবো খেতে। এমন সময় মা হটাৎ ব্যাথায় কাতরিরে মায়ের পাছার ফুটো দিয়ে পেটের সব পানি বেরিয়ে গেলো।

মাঃ ডাক্তার বাবু আমার গুদের ভিতর জানি কেমন একটা করছে কিছু একটা করুন।

ডাঃ হয়তে আপনার গুদের না মানি যৌনির ভিতর থেকে পানিগুলে বেড়োতে পারছে না।

ডাক্তার মায়ের গুদের ভিতর তার আঙ্গুল ঢুকিয়ে খিচতে লাগলো। আর এইদিকে মায়ের দুধের বোটা থেকে চির চির করে দুদু বেড়েতে লাগলো। কিছু সময় পর মা তার যৌনির পানিও ছেরে দিলো। তারপর ডাক্তার বাবু আমাকে বল্লো আমার মায়ের কাজ শেষ হয়েছে। মা একটু কাল্ত হয়ে গেলো। মা কিছু সময় পর ডাক্তারকে বলবো।

মাঃ ডাক্তার আমকে ইনজেকশন দিয়ে দিন। আমি একটু সুস্থ ফিল করছি। তারপর ডাক্তার মায়ের দুই দুধে ইনজেকশন দিয়ে দিলো। মা ডাক্তার কে ঐই পাম্পের বোতলের দুধ গুলো দিয়ে দিলো। তারপর মা বললো ডাক্তার বাবু আপনার জন্য আরেকটা উপহার আছে… আপনি আমার জন্য অনেক কস্ট করেছেন আমি আপনাকে আমার গুদ চুদাতে চাই।

ডাঃওহ তাই নাকি। আপনার এই রসালো গুদ কেনা চুদতে চাইবে,,কিন্তু আপনার ছেলের খারাপ লাগবে নাতো।

আমিঃ না না ডাক্তার বাবু আপনাকে দিয়ে আমার মাকে চুদাতে কোন সমস্যা নাই। আমরা গরিব আর আপনি আমার মায়ের চিকিৎসা খুব কম খরচে করে দিয়েছেন। আপনি চুদুন আমার মাকে।

মা আর কোন কথা না বারিয়ে ডাক্তারের পেন্টের ছেইন খুলে ডাক্তার বাবুর বাড়া মুখে নিয়ে চুসতে লাগলো ডাক্তার বাবুও মায়ের মুখে ঠাপ মারতে লাগলো। এইবার মা ডাক্তার বাবুর বাড়া মুখ থেকে বের করে মায়ের গুদের মধ্য ঢুকালো।

মাঃ নিন বাবু এইবার আমার গুদে আপনার বাড়া দিয়ে জোরে জোরে আমাকে ঠাপ মারুন। ডাক্তার বাবু ঠাপ মারতে শুরু করলো আর সাথে মায়ের বুকের গরম গরম দুধ খেতে লাগলো।

এইভাবে ডাক্তার বাবু চুদতে লাগলো,,কিছু সময় পর মা গুদের জল খসালে। তারপর ডাক্তার বাবুও মায়ের গুদে মাল ডেলে দিলো। মা ডাক্তার বাবুর বাড়া গুদ থেকে বের করে নিয়ে বাকি মাল গুলো চুসে খেলো। তারপর মা শাড়ী ব্লাউজ পরে নিলো। আমরা ডাক্তার বাবুর কাছ থেকে বিদায় নিয়ে এলাম।

আমি মাকে দুই তিন দিনের রেস্ট দিলাম। এই তিন দিনের মধ্য আমি আমাদের নতুন বাড়িটা একটু ঠিকঠাক করলাম। আমি বাড়ির সামনের রুমে একটা ছোট মদের দোকান দিলাম। আর ভিতরে আরেকটা বড় রুম আছে যেখানে মা লোকেদের সামনে নাচবে। আর দুটো থাকার রুম। থাকার রুম গুলোও বেশ ভালোই।

এই কয়েকদিন আমার মদের ব্যাবসা বেশ ভালোই চল্লো।

সঙ্গে থাকুন …

What did you think of this story??

Comments

Scroll To Top