মায়ের শ‌রী‌রে খিচু‌নি রোগ মা‌য়ের গুদ খে‌চেঁ কমানো – ১২

পিসি চোদার বাংলা চটি গল্পের লেখক Mahmud Sardar

পি‌সিম‌নি স্থির হয়ে সামনে মুখ করে শুয়ে আছে, আপেক্ষা করছে সেই শুভ মুহূর্তের, যে মুহুর্ত পি‌সি‌ম‌নিকে তার স্বামীর অপুর্নতা ঘোচা‌বে। আস্তে আস্তে চেপে গুদের চেরার ভেতর আমার বাড়ার মাথাটা ভরে দিলাম। পি‌সিম‌নি আহ করে চাদর খামচে ধরল, নিজের মায়ের পেটের ভাই‌য়ের ছে‌লে আপন পি‌সিম‌নির গুদে আমি আমার বাড়া ভরে দিলাম, কি যে সুখ যুবতি পি‌সিম‌নির নরম গরম টাইট র‌সে পি‌চ্ছিল গুদের ভেতরে, কি বলব। এই সুখের জন্য পি‌সিম‌নিকে চোদার জন্য আ‌মি সব কর‌তে পা‌রি কেন।

আস্তে আস্তে ঠেলে ভরতে লাগলাম। অর্ধেকটা ভরতেই পি‌সিম‌নি ব্যবাথায় কা‌কি‌য়ে উঠল
পি‌সিঃ … উহহ মা গো ব্যাথা পাই আ‌মি, প্রথম বার, আ‌স্তে আ‌স্তে ওমা‌গো মা ওওওওওওওওহওহহহওহও।
আর না আর ভেতরে না ভরে ঠেলে ঠেলে চুদতে লাগলাম।

সাথে পি‌সিম‌নির বড় বড় মাই মন ভরে দু হাতে টিপতে লাগলাম। পি‌সিম‌নি আহ আহ করে ঠাপ নিতে লাগলো। এভাবে দশটা মত ঠাপ দিলাম, হঠাৎ পি‌সিম‌নি দুহাতে চাদর খামচে ধরল, পরে একহাত সরিয়ে আমার হাতটাই চেপে ধরল। কোমর বাঁকিয়ে পোঁদ উপরে ঠেলতে লাগলো আমার বাড়া ভেতরে নেবার জন্য, আর দু পা বিছানায় ঘসতে লাগলো, শীৎকার দিচ্ছে … উমহহহ উমহহহ ইসসস আহহহা… উমম পি‌সিম‌নির গুদটা টাইট হয়ে গেল, আর বাড়ার উপর খাবি খেতে লাগলো, ঝলকে ঝলকে পিচ্ছিল গরম রস খসাতে লাগলো।

এই প্রথম আমার পি‌সিম‌নি আমার প্রিয়তমা বউ আমার বাড়া ভি‌জি‌য়ে দিল তার গরম বির্য্য দি‌য়ে, এ বির্য্য আমার বং‌শের মে‌য়ে মানু‌য়ের বির্য্য যা আমার পি‌সিম‌নি আমা‌কে উপহার দিল আমার বাড়া‌কে স্নান ক‌রি‌য়ে এ সুখ আ‌মি রাখব কোথায়, আমার বলার ভাষা নেই।

আমি আস্তে আস্তে চাপ দিয়ে আরও ভেতরে ভরে দিতে লাগলাম। পি‌সিম‌নি চাপ খেলেই উহহ করে উঠতে লাগলো। সুযোগ বুঝে ঠেলে ঠেলে পুরো আট ইঞ্চি বাড়াটাই গুদে ভরে চুদতে লাগলাম। চোদার মজা বহুগুণ বেড়ে গেলো পি‌সিম‌নির গুদ গরম রসে ভেসে যাবার পর, কারন গরম বি‌র্য্যে পু‌রো গুদ আ‌রো গরম হ‌য়ে গেল।

পি‌সিম‌নি প্রায় সাত আট মি‌নিট জল খসাল আর থেকে থেকে তার গুদ আমার বাড়াকে কামড় দিয়ে শ‌রির মোচড়‌দি‌য়ে হাফ‌তে বড়ড় আর দীর্ঘ্য শাস ছার‌তে লাগল। তারপর আমা‌কে শক্তক‌রে হাত পা দি‌য়ে পে‌চি‌য়ে নেতিয়ে পড়লো। আমি পি‌সিম‌নির জলে ভেজা পি‌চ্ছিল গুদে ঝড়ের গতিতে চুদতে লাগলাম। সারা ঘর ফস ফস পকাত পকাত আওয়াজে ভরে উঠল। আমার পেট পি‌সিম‌নির পোঁদে আছড়ে পড়তে লাগলো, তাতে থপাস থপাস করে শব্দ হতে লাগলো। আমার মুখে শীৎকার বেরিয়ে এলো

আ‌মিঃ … আহহ আহহহ আহহ উমহহহ উমহহহ ইস কি মজা তোমার গু‌দরে ভেতরে পি‌সিম‌নিইইই গো আহ পি‌সিম‌নি আ‌হ্ ওহ
পি‌সিঃ ছিঃ ছিঃ আমাকে আর পি‌সিম‌নি বলতে তোর লজ্জা করে না?
থেমে গেলাম পি‌সিম‌নির কথা শুনে।

আ‌মিঃ কেন পি‌সিম‌নিকে পি‌সিম‌নি বলতে লাজ্জা করবে কেন সোনা পি‌সিম‌নি আমার?
পি‌সিঃ অন্য কিছু বল অনুপ, নাম ধরে ডাক। পি‌সিম‌নি বলিস না আর আমাকে। আমার লজ্জা করে। এর পরও আ‌মি কি তোর পি‌সিম‌নি থাক‌তে পা‌রি বাবা। আমা‌কে বিয়ে কর‌বি না বাব অনুপ। আ‌মি তো‌কে ছাড়া বাচব না বাপ আমার
আ‌মিঃ হুম পি‌সিম‌নি তু‌মি চাই‌লে আ‌মি তোমা‌কে বি‌য়ে ক‌রে চুদব ও ও ও‌পি‌সিম‌নি গো।

আবার ঠেলে ঠেলে চুদতে লাগলাম, ঘাড়ে চুমু দিলাম, নরম গাল চুষতে লাগলাম।‌
আ‌মিঃ ওগো প্রিয়তমা আমার প্রেমিকা সন্ধ্যা সোনা, লক্ষি বউ আমার জান আমার, সোনা পি‌সিম‌নি আমার।
পি‌সিঃ ছিঃ আবার পি‌সিম‌নি বলিস কেন, ওই না‌মে ডাক আমায় সন্ধ্যা বউ, আমার বর নাই অনুপ, তুই আমা‌কে বউ ব‌লে‌ছিস, তুই আমার বর হ‌লি আজ সোনা অনুপ। তুই আমা‌কে সব দি‌য়ে‌ছিস, সব সুখ আহ আহ ওহওহ ওহ অও ন উ উ প।
পি‌সিম‌নিকে ছেড়ে হাঁটু গেড়ে উঠে বসলাম, পি‌সিম‌নিও উঠে বসল, আমার দিকে চেয়ে বলল…‌
পি‌সিঃ কি হল?
আ‌মিঃ স‌ত্যি পি‌সিম‌নি তু‌মি আমার বউ হ‌বে গো আমার কি সাত জ‌ন্মের ভাগ্য তোমার ম‌তো কামু‌কি সুন্দরী মে‌য়ে আমার বউ আজ। তোমার ভাল লাগছে কিনা তাই বল পি‌সিম‌নি, সারা জীব‌নের জন্য‌তোমা‌কে চাই ।
পি‌সিঃ অ‌নেক আ‌গেই আ‌মি তোর বউ হ‌য়েছি বোজসনা বোকা‌চোদা ভাতার আমার। এই আমার না তোর সাথে এসব করতে ভীষণ সংকোচ হচ্ছে, লজ্জা করছে, খুব ভাল তুই। যে দিন তুই আমা‌কে এ বাড়ী‌তে থাক‌তে বল‌লি তখন ই আ‌মি তোর হ‌য়ে গে‌ছি, এতা প‌রে কেন আমা‌কে চুদ‌লি, ক‌তো রাত তোর জন্য জে‌গে‌ছি অনুপ।

পি‌সিম‌নির লজ্জা লাগছে শুনে আমার কাম আরও মাথায় উঠল। আমি পি‌সিম‌নিকে বালিশের উপর চিত করে ফেলে দিলাম। পি‌সিম‌নি শুধু ঠেলে পোঁদটা নিচে বিছানায় নামিয়ে দিলো। আমি পি‌সিম‌নির গুদের সামনে বসে ওর দুই পা চিরে ধরলাম, ব্যাঙের মত উরু উপরে উঠিয়ে দিলাম, দু হাতে পি‌সিম‌নির গুদ চিরে ধরলাম পি‌সিম‌নি লজ্জায় নিজের চোখ ঢাকল। আমি পি‌সিম‌নির হাত সরিয়ে দিলাম। দুই উরুর মাঝে গুদের সামনে হাঁটু গেড়ে বসলাম বাড়া গুদের উপর রেখে।

আ‌মিঃ পি‌সিম‌নি শোন, আমি তোমার প্রেমিক, স্বামীও , আমি আপন ভাইপো তোমার। এই দেখ এটা কি, তোমার আপন ভাইপোর বাড়া তোমা‌কে চুদ‌ছি ও পি‌সিম‌নি আমার বউ এ‌তো লজ্জা পাও কেন?
নিজের বাড়া হাতে ধরে দেখালাম পি‌সি‌ম‌নিকে। তারপর গুদ চিরে তার চেরা আর কোটের উপর বাড়ার মাথা ডলতে লাগলাম।
পি‌সিঃ ছিঃ বাবা কি যে বলিস এসব তুই আমাকে, ছিঃ ছিঃ বউ‌কে এভা‌বে ব‌লিস না তোর বউ পাগল হ‌য়ে যা‌বে, আমার কথা সোন এক‌টি বার একবা‌রেই আমা‌কে নির্লজ্জ ক‌রিস না, তোর বু‌কের নি‌চে আমা‌কে মে‌রে ফেল, আ‌মি তোর আদ‌রে মর‌তে চাই।
আ‌মিঃ এই দেখ তোমার গুদে ভরে দিচ্ছি তোমার নতুন ভাতা‌রের বাড়া, মর‌বে কেন পি‌সিম‌নি বউ আমার সুখ নাও গো।
পি‌সিঃ নাহ নাহ ছিঃ আর বলিস না অমনক‌রে, আ‌মি আর পা‌ছি না।

পি‌সিম‌নিকে দেখিয়ে আমি তার গুদে বাড়ার মুণ্ডি ভরে দিলাম। পুরো বাড়া ভরে দিলাম। ঠাপ দিতে লাগলাম। পি‌সিম‌নি আবার মুখ ঢাকল। হাত সরিয়ে দিলাম,
পি‌সিঃ …উহহ কি বড় মোটাগো তোমার বাড়া সোনা আমার খুব কস্ট হ‌চ্ছে আরাম পা‌চ্ছি।
দুধ দুটো দুহাতে টিপে দিলাম
আ‌মিঃ তোমার এ দুটো আরও বড়, পি‌সিম‌নি দেখ আমি কি করছি তোমাকে, দেখনা।‌
পি‌সিঃ নাহ নাহ আমি দেখবো না।

জোর করে হাত চেপে ধরে পি‌সিম‌নিকে দেখিয়ে গুদে বাড়া ঠেশে ঠেশে চুদতে লাগলাম। পি‌সিম‌নি ভাই‌পো ভাতা‌রের চোদা খেয়ে আর চোদাচুদি দেখে উত্তেজিত হয়ে গেল, তার শ্বাস ঘন হয়ে এল,নিজেই নিজের গুদে আমার বাড়া যাওয়া আসা করতে দেখতে লাগলো। পি‌সিম‌নির গুদের পর্দা টাইট হয়ে বাড়ার সাথে লেপটে বেরিয়ে আসে অনেকটা।

আ‌মিঃ আহহ ওহহহহ, ও পি‌সিম‌নি গো এসব করলে না বাচ্চা হয়, তোমার পেটে আমার বাচ্চা হবে।আমা‌দেরসেন্তান হ‌বে গো।
এই শুনে পি‌সিম‌নির কান লজ্জায় লাল হয়ে গেল।

পি‌সিঃ ছিঃ ছিঃ অনুপ, এমন নোংরা কথা কি করে বলিস নিজের পি‌সিম‌নিকে, আমার লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে।, আমা‌কে সময় দি‌য়ে কর না বাবা।, বাচ্চা হ‌বে না আমার, ডাক্তার না ব‌লে‌ছে।

আমি পি‌সিম‌নিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। পি‌সিম‌নির মাই আমার বুকে লেপটে গেল।
আ‌মিঃ কেন পি‌সিম‌নি, তোমার ভাল লাগছে না, আ‌মি এমন চুদব তোমা‌কে দেখবা তোমার পেট হ‌বে গো সোনা বউ পি‌সিম‌নি আমাদের বাচ্চা হোক তুমি চাও না বল, আমা‌দের সংসার হ‌বে গো পি‌সিম‌নি।
পি‌সিঃ চুপ একদম চুম, যা করার চুপ করে কর, নির্লজ্জ অসভ্য ছেলে একটা জন্ম দি‌য়ে‌ছে তোর মা, আ‌মি তোর অ‌নেক বড়, আমা‌কে পেট করার চিন্তা, জাননা আমার কোন দিন পেট হ‌বে না।
পি‌সিম‌নি এই বলে গলা জড়িয়ে ধরল আমার, কাঁধে মুখ গুজে দিলো, কিন্তু নিচ থেকে কোমর তুলে তল ঠাপ দিতে লাগলো আর চুমু দিতে লাগলো। দুজনে পি‌সিম‌নি-ভাই‌পো তালে তালে চোদাচুদি করতে লাগলাম। দুজনের শ্বাস ঘন হয়ে এল।‌
পি‌সিঃ (কানে কানেপি‌সি ফিসফিস করে) বোকা‌চোদা ছেলে, আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি, বাপ না ভাই আর আমি কি হব, দিদা না মা?
আ‌মিঃতাইতো পি‌সিম‌নি, সেটাতো ভেবে দেখিনি। ত‌বে তু‌মি মা হ‌বে আ‌মি বাবা হ‌বো ল‌ক্ষি সোনা বউ।

এই বলে ঝড়ের গতিতে পি‌সিম‌নিকে চুদতে লাগলাম। পি‌সিম‌নিও তল ঠাপ দিতে লাগলো কোমর তুলে তুলে। দুজনের শীৎকারে আর চোদচুদির থপ থপ ফস ফস পকাত পকাত শব্দে ঘর ভরে গেল। পি‌সিম‌নি তল ঠাপ দিয়ে গুদ ঠেশে ধরলে ভেতরে পি‌সিম‌নির আরেকটা গর্তে বাড়ার মাথা ঢুকে যাচ্ছিল। পি‌সিম‌নি তাতে আহহ আহহ করে সুখে চোখ উল্টে দিচ্ছিল।‌

পি‌সিঃ ওগো অনুপ বোকা‌চোদা বর আমার গো, হ্যাঁ হ্যাঁ ওইভাবে ওই খানে ভরে দেরে,আমার সোনা ভাইপো আমার গুদের জ্বরায়ু‌তে ভরে দে। আমার বাচ্চাদা‌নি‌তে তোর বাচ্চা ভরে দে গো, আহহ আহহ উমম উমম উমম ইসসস ইসস উফহোহহ আহহ আহহ।

আ‌মিঃ পিইইইইই‌সিইই ম‌নিইইই গোহহহ নাও গো সোনা বউ আমার, বউপি‌সিম‌নি আমার, আমার বাচ্চা নাও পেটে তোমার উমহহহ উমহহ অক্ অক্ হুম হুমঅঅঅঅহহহ

পি‌সিম‌নির গুদের কামড় পরতেই আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, ঠেশে পি‌সিম‌নির জরায়ুর ভেতর আমার বাড়ার মাথা ভরে দিলাম আর ঝলকে ঝলকে বীর্য ঢালতে লাগলাম, জোর ঠা‌পে ঠা‌পে ঠাপ দিলাম আর পি‌সিম‌নিও তার গুদ দিয়ে জল খসাতে খসাতে আমার বাড়া কামরে চুষতে লাগলো। আধা সের বীর্য ঢাললাম যার শেষ ফোঁটা পর্যন্ত পি‌সিম‌নি গুদ দিয়ে চুষে তার গর্ভের ভেতরে নিয়ে গেলো।

দেখলাম পি‌সিম‌নির আর আমার বির্য্যর সা‌থে লাল রক্ত, পি‌সি‌ম‌নিকে বললাম
আ‌মিঃ পি‌সিম‌নি দেখ দেখ তোমার আমার বৃর্য্য লালে‌চে হ‌লো কি ক‌রে।

পি‌সিঃ আমার ভেত‌রের পর্দা ফে‌ঠে‌ছে, আ‌মি আজ তোর বউ হ‌য়েছি আর আজই আমার গু‌দ ফা‌টি‌য়ে‌ছিস, তোর কি দোষ বল, আ‌মিও তো‌কে এভা‌বে পে‌য়ে পাগল হ‌য়ে গি‌য়ে‌ছিলাম আর তুইত আমার প্র‌তি ভ্রু‌খেপ না ক‌রে ক‌তো না কস্ট দি‌য়ে চুদ‌লি, তা‌তে আ‌মিও খু‌শি আমার নতুন নাগর আমার বর, ভাতার। বুঝ‌লিত তুই আজ একবা‌রে নতুন মে‌য়ে‌কে চু‌দে‌ছিস।

পি‌সিম‌নি ও আমার বির্য্য একসা‌থে মি‌শে পি‌সিম‌নির গুদ উপ‌চে উরু বে‌য়ে নাম‌ছে। পি‌সিম‌নি আমা‌কে শক্তক‌রে জ‌ড়ি‌য়ে ধ‌রে চুমু দি‌তে লাগল আর বলল জীব‌নে এতা সুখ পব আশা ক‌রি‌নি কোন দিন। দুজনে ক্লান্ত হয়ে জড়া জড়ি ক‌রে শুয়ে রইলাম অনেকক্ষণ। ভীষণ তৃপ্তি। পি‌সিম‌নির চো‌খেমু‌খে খুবই পরিতৃ‌প্তির ছোয়া, আমার প্র‌তি ক‌তো যে ভালবাসা তা প্রকাশ কর‌তে পার‌ছে না।

সেই বিকা‌লে শুরু ক‌রে‌ছি, এখন রাত অ‌নেক হ‌য়ে‌ছে, পি‌সিম‌নি আর আ‌মি বাথরু‌মে ফ্রেশ হ‌য়ে আসলাম, আ‌মি পাজামা পরা আ‌র পি‌সিম‌নি ছায়া আর ব্রা, বাসায় কেউ না থাকায় আমরা ওই অবস্থায় রা‌তের খাবার খেলাম।আমার বউ আ‌মি, মা বাসায় নেই। আমার বউ পি‌সি‌ম‌নিকে নি‌য়ে আজ রাত কাট‌বে মধুর ছোয়ায়।

আমরা সব কাজ শে‌ষে আবার বিছানায় আসলাম, আজ আমরা মু‌খোমু‌খি এক বিছানায় সু‌য়ে পি‌সিম‌নি ভাই‌পো, আমার বউ পি‌সি‌ম‌নিকে নি‌য়ে সে কি‌যে সু‌খের অনুভু‌তি তা কোন ভাষায় প্রকাশ করা আমার প‌ক্ষে সম্ভব না।
পি‌সিঃ কিরে তোর ওটাতো এখনও শক্ত, শেষ হয়নি তোর ওটা আ‌মিঃ আবার করতে চাইছে পি‌সিম‌নি।

পি‌সিঃ কর রাতভর যত খুশি কর, তোর বউ আজ তোর পা‌শে, য‌তো খু‌শি চোদ আমায়, আমার সোনা ভাই‌পো বর কো‌লের নাগর, তোমা‌কে আর কে বাধা দে‌বে।
পি‌সিম‌নি সারা রাতে ক‌তোনা সু‌খের আলিঙ্গনে চোদার যন্ত্রনায় বহুবার জল খসাল আর আমিও আরও দুবার পি‌সিম‌নির গুদে থক থ‌কে তাজা বৃর্য্য ঢেলে নিস্তেজ হলাম। কখন যে ঘু‌মি‌য়ে প‌রে‌ছি তা জা‌নিনা, চোদন ক্লান্ত অবস দু‌টি নগ্ন শ‌রির এক হ‌য়ে সু‌য়ে রইলাম।।

চল‌বে———————-

What did you think of this story??

Comments

Scroll To Top