দিল্লি সেক্স চ্যাট মডেল রিচার সাথে লাইভ ভিডিও চ্যাট

নমস্কার বন্ধুরা, আমার নাম রাঘব ত্রিবেদি, বয়স ২৬। আমি কইম্বাতুর বাস করি। কিছুদিন আগে, আমার পার্টনার তার এক বন্ধুর বাড়িতে রাত কাটাতে যায়। কাজের ব্যস্ততায় ও ক্রিকেট ম্যাচের জন্য তার অনুপস্থিতি অনুভব করতে পারি নি। রাতের খাবার বাইরে থেকে আনিয়ে খেতে খেতে একটা রোমান্টিক সিনেমা দেখছিলাম।

সিনেমার একটি দৃশ্যে নায়ক ওয়েব ক্যামেরার মাধ্যমে নায়িকার সাথে অনলাইনে চ্যাট করছিল। তাদের কামুক কথোপকথন শুনে মনে পড়ে গেল আমার সঙ্গীর সাথে আমার কামুক কথোপকথনের কথা। সাথে সাথে মনে পড়ে গেল সেই দুষ্টুমির দিনগুলো যখন আমি একা ছিলাম।

সাথে সাথে কম্পিউটারে গিয়ে বসলাম বেশ কিছুক্ষন নেট ঘাটার পর “দিল্লি সেক্স চ্যাট” বলে একটা সাইটের সন্ধান পেলাম। পরবর্তী ১০ মিনিট ধরে সেই সাইটের সমস্ত ওয়েব ক্যাম মডেলদের প্রোফাইল ঘেঁটে বেড়ালাম। বয়স্ক মহিলা থেকে শুরু করে কলেজ গার্ল সবাইকেই পেলাম।

তাদের ছবি দেখেই হয়ত হস্তমৈথুন করা শুরু করতাম যদি না প্যান্ট ও জাঙ্গিয়া পড়ে থাকতাম। কাকে বাছাই করব ভেবে পাচ্ছিলাম না। যায় হোক অবশেষে মুম্বাইয়ের ২২ বছরের রিচা নামে একটি তরুণীকে পছন্দ হোল।

বান্ধবীর ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করলাম। দুই মিনিটের মধ্যেয় লাইভ ভিডিও চ্যাট শুরু হয়ে গেল। সাথে সাথে আমি আমার প্যান্ট খুলে জাঙ্গিয়ার ভেতর থেকে আমার খাড়া বাড়াটা বের করলাম আর সাথে সাথে আমার কম্পিউটার স্ক্রীন এ ভেসে উঠল ওয়েব ক্যাম মডেল রিচার সুন্দর মুখমণ্ডল।

রিচাঃ মনে হয় আমার ছবিগুলো দেখেই আপনার বাড়াখানা টনটন করছে মাল বের করার জন্য?

আমিঃ হ্যাঁ, ঠিকই বলেছ। তোমার ছবিগুলো দেখেই আমার বাড়া দাঁড়িয়ে গেছে। আমার বাঁড়াখানা তোমাই দেখার জন্য কেমন উঁচিয়ে আছে।

রিচা হাসি মুখেঃ ওহ কি ভদ্রলোক (একটি  চুম্বন)  এখন, আমার শক্ত স্তনবৃন্ত দেখুন। এটি আপনার মোরগের মধ্যে রক্ত ​​সঞ্চালন করবে।

রিচা তার ঢিলেঢালা টি-শার্ট ঘাড় থেকে টেনে নামিয়ে তার মাই দুটো বের করল। দু’হাত দিয়ে ওর মাই দুটো চেপে ধরে সে একে অপরের বিরুদ্ধে চাপল।তারপরে তিনি আস্তে আস্তে তার স্তনের বোঁটা টানতে এবং চেঁচাতে শুরু করলেন।

রিচাকে তার গোলাকার মাইয়ের সাথে খেলার দৃশ্যটি দেখে বাধ্য হলাম নিজের বাড়াটাকে হাতে নিয়ে দলায় মালায় করতে।রিচা মাঝেমধ্যে তার মায়ের উপর জল স্প্রে করছিল এবং এটি আমাকে এই অধিবেশনটিকে আরও আকর্ষণীয় করে তোলার ধারণা দেয়।

আমিঃ আপনি যদি কেবলমাত্র মাইতে জল ছিটানোর পরিবর্তে আপনার পুরো শরীটাকে জল জল দিয়ে ভেজান তাহলে আরও ভাল হয়।

রিচাঃ এটা একটা চমৎকার আইডিয়া। যাইহোক আমি কিছুক্ষণ পরেই স্নান করতে যাচ্ছিলাম। আমাকে আমার ল্যাপটপটি বাথরুমে নিয়ে যেতে দিন এবং এটিকে উচ্চ এবং শুকনো কোথাও সেট আপ করতে দিন।

মডেলটি তার হাতে ল্যাপটপটি নিয়ে উঠল। ওয়েবক্যামটি তার বুকের কাছাকাছি ছিল এবং ভিজে টি-শার্ট থেকে তার মাইয়ের একটি রূপরেখা ভাল ভাভেই ফুটে উঠল।

সে ল্যাপটপটিকে স্ট্যান্ডে রেখে স্ক্রিনটি সামঞ্জস্য করে যাতে আমি তার মাথা থেকে পা পর্যন্ত ভাল ভাবে দেখতে পারি।দেখতে পেলাম যে সে তার গোলাপী আলগা টি-শার্টের নীচে একটি সাদা অন্তর্বাস পরেছিল।ঘুরে বাথরুমের দরজা বন্ধ করার উছিলায় তার সুন্দর গোলাকার পাছার প্রদর্শন করল।

তার পাছা ঢাকা অন্তর্বাসের অংশটি তার পাছার ক্র্যাকের ভিতরে আটকে ছিল।রিচা তার পাছার ফাটলে একটা আঙুল দিয়ে, পোশাকটি বের করে নিজের অন্তর্বাসটি ঠিকঠাক করে।

রিচা একটি হোসপাইপ নিয়ে এটিকে ট্যাপের সাথে সংযুক্ত করল। তারপর একটি ব্লুটুথ ইয়ার-পড লাগিয়ে তিনি একটি দ্রুত সাউন্ড চেক করল।অবশেষে, সে হোসপাইপের অন্য প্রান্তটি তুলে অধিবেশন শুরু করল।

রিচাঃ আমি কীভাবে স্নান করি তা আপনাকে দেখিয়ে দি বা বরং মেয়েরা কীভাবে প্রায়শই স্নান করে তা আমাকে প্রদর্শন করতে দিন।আপনি আপনার ব্যক্তিগত হোসপাইপ ধরে রাখুন এবং পাম্পিং করুন (দুষ্টু হাঁসি)।

রিচা ট্যাপটি চালু করে তার মাইয়ের দিকে হোসিপাইপকে লক্ষ্য করল।মাঝারি জলের স্রোতে তার টি-শার্ট ভেজাতে শুরু করল যা তার ফুলে ফেঁপে ওঠা মাইয়ের  রূপরেখা প্রকাশ করল।তারপর সে তার পেটের অঞ্চলের দিকে হোসপাইপ ঘুরিয়ে সেটিকে তার নিচের অন্তর্বাসের দিকে লক্ষ্য করল।

তার সাদা আন্ডারওয়্যার দিয়ে তার গুদের ঠোঁটের (ক্যামেল টো) গভীরতর রূপরেখার দিকে চোখ যেতেয় আমি আমার বাড়াটাকে হাতে নিয়ে খেঁচতে করতে শুরু করি।রিচা এবার ঘুরে তার পিছন দিকটা জল দিয়ে ভিজিয়ে দিল যার ফলে তার মাংসল পাছাগুলো প্রকাশ পেল।

রিচাঃ আমার মনে হয় আমার শরীরে পর্যাপ্ত জল রয়েছে। এখন, আমি স্নানের সাবানটি ঘষব এবং আমার দেহটিকে কত গভীরভাবে এবং পুঙ্খানুপুঙ্খভাবে পরিষ্কার করি তা আপনাকে দেখাব। আমাকে প্রথমে আমার কাপড়গুলো খুলতে দিন।

রিচা তার ঢিলেঢালা টি-শার্টটি সাবধানে তার মাথার উপরে খুলে তার অন্তর্বাসও খুলে সরিয়ে দিল।হলুদ বাথরুমের আলোগুলিতে, তার ফর্সা ত্বকের বর্ণটি আলোকবর্তিকার মতো জ্বলজ্বল করে (রূপক ভাষায়)।

রিচা তার হাতে একটি সাবানের বারটি ধরে তার তার মাই থেকে শুরু করে এটি তার সারা শরীরে ঘষতে শুরু করল।সে সাবান বারটি দুটি মাইয়ের ওপরে এবং নীচে প্রয়োগ করে তার পেটেও প্রদক্ষিণ করাল। এক এক করে, সে তার হাত তুলে সাবানটিকে তার পরিষ্কার শেভড আন্ডারআার্মসে ঘসতে শুরু করল।

রিচা তার পা ছড়িয়ে তার যোনি অঞ্চলে পৌঁছানোর জন্য সামনে ঝুঁকল।তিনি সাবধানে উরু অঞ্চলের লাইনগুলি বরাবর সাবানের বারটি ঘসতে শুরু করল।

ঘুরে, সে তার পাছার ফাটলে সাবান বারটি ঘষে এবং তার পাছায় এটি ম্যাসেজ করে। উত্তেজনায় আমি হস্তমৈথইথুঙ্করা শুরু দিয়েছি কারণ রিচার মসৃণ এবং বক্র শরীর আমাকে আমার কলেজের মেয়েদের সাথে কাটানো মজাদার মুহূর্তগুলোর কথা মনে করিয়ে দিল। রিচাও স্নানের আনন্দ উপভোগ করছিল, কারণ সে আমাকে স্নানের সাথে জড়িত সমস্ত বিবরণ আমাকে জানাতে আগ্রহী ছিল।

রিচা: দয়া করে একটু মন্থ্ত গতিতে করুন, আরও অনেক কিছু আসার আছে। এখন, তীব্র সাফাই শুরু হয়। প্রতিটি কোণে, প্রতিটি গর্ত ভালভাবে পরীক্ষা করা হবে এবং পরিষ্কার করা হবে।

রিচা বৃত্তাকার গতিতে হাত দিয়ে নিজের শরীরটা ঘষতে লাগল। ওয়েবক্যামের কাছাকাছি এসে চমকপ্রদ দৃষ্টিতে সে প্রথমে তার মাই থেকে শুরু করল। দু’হাত দিয়ে একের পর এক মাই ম্যাসাজ করতে দেখে আমার হস্তমৈথুনের গতিও বেরে গেল।

যেহেতু অনুসরণ করার মতো আরও অনেক কিছুই ছিল তাই আমি আমার ডিককে স্ট্রোক করা বন্ধ করে দিয়ে রিচার গতিবিধি খুব কাছ থেকে পর্যবেক্ষণ করতে শুরু করলাম। সে তার স্তনের বোঁটা চেপে ধরে উত্তেজনায় বিলাপ করতে শুরু করল।

রিচা তার মাই গুলো একে অপরের বিপরীতে টিপল। তার গভীর শ্বাস-প্রশ্বাস এবং ঘন ঘন হাহাকার আমাকে এমন এক জায়গায় সম্মোহিত করে তুলেছিল যেখানে আমি আবারও সন্তুষ্টিতে আমার ডিককে স্ট্রোক করতে শুরু করি। সে পিছনের দিকে পা বাড়িয়ে যোনি অঞ্চলে পৌঁছে সে তার হাতের তালু ভিতরের উরুতে ঢুকিয়ে দিল। সে তার গুদের ঠোঁট ছড়িয়ে ভগাঙ্কুর(মটরশুটির মত) ঘসতে শুরু করল।

তার হাহাকার আরও জোরে বেড়ে উঠল এবং এটি তার চোখ থেকে স্পষ্ট দেখা গেল যে তিনি এখন বন্য মুডে রয়েছেন।

রিচা: বাবু, এখন গভীর পরিষ্কারের সময় এসেছে এবং আমি এটি এভাবেই করি। আপনার অণ্ডকোষকে নীচের দিকে টানুন। এটি আপনাকে আপনার বীর্য পতন দীর্ঘায়িত করতে সহায়তা করবে।

রিচা ঘুরে ফিরে তার পাছার মাংসপিণ্ড দুটি হাত দিয়ে ছড়িয়ে দিতে লাগল। তিনি স্ট্যান্ড থেকে একটি দীর্ঘ গোলাপী ডিল্ডো নিয়ে তাতে একটি জেল প্রয়োগ করল। ডিলডোতে সমানভাবে জেলটি ছড়িয়ে দিয়ে সে এটি তার পাছার ভিতরে ঢুকিয়ে দেয়।

প্রথমদিকে, সে ডিল্ডোটি আস্তে আস্তে এবং ধীরে ধীরে চাপ দিচ্ছিল, পড়ে সে চাপ বাড়াতে লাগল। তার পাছার গর্তের ভিতরে এবং বাইরে কয়েকটা স্ট্রোকের পরে, ডিলডোটি ভারতীয় ক্যাম মডেলের পাছার গর্তের গভীর প্রবেশ করাতে শুরু করে।

রিচা তার পাছার গর্তের ভেতর দ্রুত ডিলডো ঢুকতে শুরু করল আর জোরে জোরে হাহাকার করতে লাগল।

রিচা: ওরে বাবু, দেখছেন তো? এইভাবে আমি নিজের শরীর পরিষ্কার করতে পছন্দ করি। আমি আশা করি আপনি এখন আপনার বাঁড়া আরও শক্তভাবে হস্তমৈথুন করছেন। আপনি কি আমার পাছা কাঁপানো দেখতে চান? তাহলে, দেখুন।

রিচা তার পাছার মাংসপিণ্ড দুটো ফাঁক করতে শুরু করল, যার ফলে তার পাছার ফুটোটা ফাঁক হয়ে গেল। ডিলডোটা তার পাছার মধ্যে দিয়ে পিছলে গেল এবং বাথরুমের মেঝেতে পড়ল। সে তখন তার পাছার মাংসপিণ্ডে থাপ্পড় মারতে লাগল।

তার পাছার মাংস কাঁপতে শুরু করে এবং আমার বাঁড়াটিকে শক্ত করে তোলে আর আমার অন্ডকোষের ভিতরে বীর্য আটকে রাখা কষ্টকর হয়ে ওঠে। আমি রিচার নড়বড়ে এবং কাঁপানো পাছার দিকে আমার দৃষ্টি নিবদ্ধ করে তার বিলাপের সুরে কান দিলাম।

সে তার পাছাটিকে গোল-গোল করে দুলতে শুরু করে যাতে আমি দ্রুত বীর্যস্থলন করে ফেলি।

রিচা: আপনার কি ভাল লাগছে আমি যেভাবে একটি বাচ্চার মতো আমার পাছাকে গোল করে ঘোরাচ্ছি? আপনার বাঁড়াটাকে আরও শক্ত করে ধরে নাড়ান, দ্রুত… ও হ্যাঁ … আরও জোরে …

আমি মনিটরের স্ক্রিনে আমার বাঁড়ার একটি তীক্ষ্ণ প্রক্ষেপণটি বের করলাম।

রিচা অবাক হয়ে গেল এবং পরে বলতে শুরু করল যে আমি আমার বীর্যের ফোয়ারা দিয়ে স্ক্রিনটি ভেঙে ফেলেনি তো।

আমি তাকে পুনরায় স্নান করতে বললাম এবং এও বললাম যে আমি অধিবেশনটি খুব উপভোগ করেছি।

তিনি আমাকে বিদায় চুম্বন করলেন এবং আমাকে শিগগিরই পুনরায় তার সাথে আবারো সেক্স চ্যাট করতে বললেন।

আমিও তাকে দ্বিতীয় সেশনের প্রতিশ্রুতি দিয়ে সেশনটি বন্ধ করে দিলাম। অধিবেশনটিকে আনন্দদায়ক করার জন্য রিচাকে তার মুক্তমনা মনোভাবের জন্য কিছু এক্সট্রা টাকাও দিয়েছিলাম। আমি যখন আমার মোবাইল ফোনের দিকে তাকালাম তখন আমি দেখতে পেলাম যে আমার সঙ্গীর কাছ থেকে আমি ২৩টি মিস কল পেয়েছি।

বন্ধুরা, দিল্লির সেক্স চ্যাট ওয়েবসাইটটি উপভোগ করার মতো, তবে আপনি কেন আপনার সহকর্মী / বান্ধবীর কাছে হঠাৎ করে কেন উপলভ্য নয় সে সম্পর্কে ব্যাখ্যা করার জন্য একটি ভাল অজুহাত উপস্থিত করতে পারেন। অবস্য এককদের জন্য, ওয়েবসাইটটি একটি সমান্তরাল মহাবিশ্ব যা আনন্দে ভরা!

এখানে রয়েছে মনোরম ক্যাম মডেল রিচা। তার পৃষ্ঠাটি দেখতে এবং কিছু মজা করতে নীচে তার চিত্রটিতে ক্লিক করুন!

 

What did you think of this story??

Comments

Scroll To Top