হট ক্যাম মডেল আরুশির সাথে একটি সেক্স চ্যাট সেশন

(Hot Cam Model Sex Chat Session)

হ্যালো বাংলা চটি কাহিনীর পাঠকগণ, আমি গোয়া থেকে ডোনাল্ড ডি’মেলো (বয়স ২৮) এবং আমি একটি আকর্ষণীয় অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি যা আমি আরুশি নামে একটি ওয়েবক্যাম মডেলের সাথে উপভোগ করেছি।

আমার সহকর্মীরা আমাকে লাইভ সেক্স চ্যাট ওয়েবসাইটটি উপভোগ করার পরামর্শ দিয়েছিলেন, কারণ আমি আমার তালাকপ্রাপ্ত সহকর্মীকে প্রলোভনে আস্থা অর্জন করতে চেয়েছিলাম।

দিল্লির সেক্স চ্যাটের আমার প্রথম ভিডিও সেশনটি লখনউয়ের বাসিন্দা ওয়েবক্যামের মডেল আরুশি (২১ বছর) এর সাথে, আমাকে তালাকপ্রাপ্ত মহিলাকে চোদার ধারণা দিয়েছে। এই গল্পটি পড়া চালিয়ে যান এবং কীভাবে আপনিও এই আনন্দ উপভোগ করতে পারবেন তা জেনে নিন!

আমি এমন একটি প্রতিষ্ঠানে কাজ করি যা টেলিভিশন চ্যানেলের টিআরপি রেটিং পর্যবেক্ষণ করে। আমার এক মহিলা সহকর্মী আছেন যার সাথে আমি গত সাত মাস ধরে দেরী অবধি কাজ করে যাচ্ছি।

আমার সহকর্মীর নাম ক্লারিশা যিনি একটি ২৭ বছর বয়সী বিবাহবিচ্ছেদা। তার বিবাহবিচ্ছেদের পরে, ক্লারিসা অফিসে দেরি অবধি কাজ শুরু করেছিলেন এবং আমি তার প্রতি যৌন আকৃষ্ট হতে শুরু করি।

সাত মাস ধরে আমি অফিসে ক্লারিশাকে চোদার পরিকল্পনা করছিলাম। ক্লারিসার শারীরিক চিত্র এবং পোশাকে যে কেউ তাদের আন্ডারপ্যান্টগুলির মধ্যে তাদের মাল খালাশ করে ফেলবে।

আমি তার প্রতি আমার দুর্বলতার কথা জানাতে চেয়েছিলাম কিন্তু তা করতে অনিচ্ছুক বোধও করতাম। মহিলাদের সেক্স করার জন্য ফ্লার্টিং বা প্ররোচিত করার কোনও অভিজ্ঞতা ছাড়াই আমি তার সামনে বোকা মতো হয়ে যেতাম।

সুতরাং, আমি ক্লারিসার কাছে যাওয়ার আগে অন্য মহিলার সাথে বিভিন্ন ফ্লার্টিং এবং প্রলোভন কৌশলগুলি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি। আমি এমন কোনও মেয়েকে চিনি না যার উপরে আমি ফ্লার্টিংয়ের উপর আস্থা অর্জন করতে পারি। তাই, আমি এই বিষয়ে আমার তিনজন বিশ্বস্ত বন্ধুর সাথে পরামর্শ করেছি এবং তারা আমাকে ডিএসসি ওয়েবসাইটে লাইভ সেক্স চ্যাট সেশন করার পরামর্শ দিয়েছিল।

ধারণাটি ছিল ক্লারিসাকে প্ররোচিত করার আগে একটি ওয়েবক্যাম মডেলের সাথে ফ্লার্ট করার অনুশীলন করা। আমার বন্ধুরা আমাকে আশ্বস্ত করেছিল যে ডিএসসি ওয়েবসাইটটি এমন একটি ওয়েবক্যাম মডেল সন্ধানের জন্য উপযুক্ত জায়গা হবে যে আমার মধ্যে আস্থাভাজন এবং প্রলুব্ধ করার প্রতি আত্মবিশ্বাস নিয়ে আসে। এমনকি আমি অনুভব করেছি যে ক্লারিসার কাছে যাওয়ার আগে একটি মুক্তমনা মহিলার সাথে মজা করা ভাল জায়গা হবে।

আমি উইকএন্ড না আসা পর্যন্ত অপেক্ষা করেছিলাম এবং রবিবার দুপুরে, আমি দিল্লি সেক্স চ্যাটের ওয়েব সাইটে প্রবেশ করেছি। আমি আমার প্রোফাইল তৈরি করেছি এবং একটি নিখুঁত ম্যাচ সন্ধান করতে শুরু করেছি।

আমি এমন একটি ওয়েবক্যাম মডেলের সন্ধান করছিলাম যাঁর ন্যায্য বর্ণ, ঘন্টাঘড়ির মত  শারীরিক আকার, বৃত্তাকার এবং দৃঢ় মাই,ফুলকো  টাইট পাছা এবং সামগ্রিক উপস্থিতি যা আমাকে ক্যারিসার স্মরণ করিয়ে দেবে।

আমি বেশ কিছু মহিলা খুঁজে পেয়েছি যারা আমার মনের মত ছিল। আমি আরুশি নামের একটি মডেলের সাথে একটি ট্রিপল এক্স ভিডিও চ্যাট সেশন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি অন্যান্য ওয়েবক্যাম মডেলগুলির নামও লিখেছিলাম কারণ তারাও সমানভাবে লোভনীয় ছিল।

আরুশির সাথে আড্ডার জন্য ক্রেডিট কিনে আমি আরও এগিয়ে গেলাম এবং অর্থ প্রদানের পরে তৎক্ষনাত অধিবেশনটি শুরু হয়েছিল।

আরুশী স্ক্রিনে আমাকে দেখে হাসছিল যেন আমরা দীর্ঘদিনের পরিচিত। সে একপাশে সোফায় শুয়ে আছে এবং মাথাটি ডানহাতে রেখেছিল। সে একটি পীচ রঙের টি-পোশাক পরা ছিল যা তার উরুতে পৌঁছেছিল। তার চুল কালো এবং একটি পনিটেল স্টাইলযুক্ত ছিল। তার বড় গোলাকার মাইগুলি পীচ রঙের টি-ড্রেসে তাদের ছাপ চিহ্নিত করেছে।

একপাশে শুয়ে থাকার সময় তার দেহের ঘন্টাঘড়ির আকৃতি মন্ত্রমুগ্ধকর ছিল। আরুশির ত্বকের বর্ণ, শারীরিক চিত্র এবং বন্ধুত্বপূর্ণ হাসি একটি উৎসাহী সেশনের জন্য উন্মুক্ত আমন্ত্রণ ছিল।

আরুশি: হাই, প্রিয়তমা! ট্রিপল এক্স ভিডিও চ্যাটের জন্য আমাকে নির্বাচন করার জন্য ধন্যবাদ। আপনার শৃঙ্গাকার ইচ্ছা সম্পর্কে আমাকে বলুন যাতে আমরা দুজনেই আনন্দ উপভোগ করতে পারি। (সে আস্তে আস্তে তার উরু থেকে তার বাম হাত সরিয়ে টি-ড্রেসের ভিতরে নিজের গুদে পৌঁছালেন; আমাকে জ্বালাতন করতে এটি ঘষছেন)।

নিজেকে: আপনি দেখতে খুব সুন্দর লাগছেন। আপনি আমাকে আমার সক্সি সহকর্মীর কথা মনে করিয়ে দেওয়ার কারণে আমি আপনাকে নির্বাচন করেছি। আমি ইদানীং আমার অফিসে তাকে চুদার পরিকল্পনা করেছি, তবে কীভাবে তাকে ফাঁদে ফেলতে হয় তা আমি জানি না। হতে পারে আপনি আমার সহকর্মীর সাথে যৌন সম্পর্কের কোনও উপায় খুঁজে পেতে আমাকে সহায়তা করতে পারেন।

আমি আরুশিকে ক্লারিশার প্রতি আমার অভিলাষ সম্পর্কে এবং তার পরিত্যক্ত ভগটিকে আমি কতোটা খারাপভাবে চূর্ণ করতে চেয়েছিলাম তা জানালাম আমি ক্যারিসার সাথে আমার সম্পর্ক সম্মন্ধে আরুষিকে ব্যাখ্যা করেছিলাম; সহকর্মী হিসাবে, একটি ঘনিষ্ঠ বন্ধু হিসাবে। এমনকি আমি তাকে ক্লারিসার বিবাহবিচ্ছেদের কথাও বলেছি।

আরুশী বুঝতে পেরেছিল যে ক্লারিসা যে পরিস্থিতিতে ছিল এবং পরের বার যখন আমি তাকে দেখি তখন তার সাথে যোগাযোগ করার জন্য আমাকে কিছু নির্দেশিকাগুলি দিয়েছিল। আমার আত্মবিশ্বাস বাড়ানোর জন্য, আরুশি একটি ভূমিকা-প্লে গেমের পরামর্শ দিয়েছিলেন যেখানে আমি প্রদত্ত কয়েকটি গাইডলাইন অনুসরণ করেছি।

আরুশি: প্রিয়তমা, আমি আপনাকে যা বলেছি ঠিক তেমন করুন এবং প্রাকৃতিকভাবে অভিনয় করুন। আপনি আমাকে ক্যারিসার সম্পর্কে যা বলেছেন তা দিয়ে আমি নিশ্চিত যে সে আপনার আখান্কাকে ইতিবাচকভাবে সাড়া দেবেন। আমি দুই মিনিটের মধ্যে ফিরে আসব, প্রস্তুত থাকুন।

সে একটি সাদা ফর্মাল সিল্ক শার্ট এবং একটি কালো পেন্সিল স্কার্ট পরে ফিরে এসেছিলেন, ক্লারিসা অফিসে যে ধরণের ফর্মাল পোশাক পড়ে। সে একটি ঘন ক্লিভেজ লাইন দিয়ে তার বৃত্তাকার এবং দৃঢ় মাইয়ের পুরো সামনে দর্শন দেওয়ার জন্য ওয়েব ক্যামেরের সামনে দাঁড়িয়েছিলেন এবং তারপরে পেন্সিল স্কার্ট থেকে তার আঁটসাঁট পোশাকে পাছাটির আকারটি দেখানোর জন্য পিছন ফিরে ঘুরেছিলেন।

আরুশি পায়ে পা দিয়ে সোফায় বসে রোল-প্লে করা শুরু করলেন। প্রলোভনটি আর প্রতিহত করতে অক্ষম হয়ে আমি আমার খাড়া লিঙ্গটি বক্সারের ছিদ্র দিয়ে টেনে বের করে নাড়াতে শুরু করি। কে না করবে?

আরুশি: ঠিক আছে প্রণয়ী আপনার লিঙ্গটিকে আপনার বক্সারের ভিতরে ঢুকিয়ে রাখুন অন্যথায় আমরা এমনকি শুরু করার আগেই আপনি আপনার মাল সমস্ত পর্দায় অঙ্কুরিত করবেন (মিচকি হাসি)। এখন, আমি আপনাকে আগে যা বলেছিলাম তার প্রতি মনোনিবেশ করুন, কেবল প্রাকৃতিকভাবে কাজ করুন এবং আত্মবিশ্বাসী হন। একজন তালাকপ্রাপ্ত মহিলা আপনার মতো পুরুষকে প্রতিহত করতে পারে না, বিশ্বাস করুন। আসুন ভূমিকায় অভিনয় শুরু করি।

আপনি কি এই সেটআপ বুঝতে পেরেছেন? আমরা যথারীতি দেরী অবধি কাজ করছি। আজকের দিনটি যখন আপনি ক্লেরিসা মাউন্টে ওঠার সিদ্ধান্ত নিয়েছেন, তাই অফিসের পরে তার সাথে অফিসের টেরেস ফ্লোরে কাজ করে আপনি আপনার প্রথম পদক্ষেপটি শুরু করেছিলেন।

মনে রাখবেন, আপনি তার প্রতি যৌন উত্তেজিত এবং সে গত বেশ কয়েক মাস ধরে আপনার প্রতি বন্ধুত্বপূর্ণ হয়ে উঠছেন। চল শুরু করি.

আমি একটি দীর্ঘশ্বাস নিলাম. আমি কল্পনা করেছিলাম যে ক্লারিশা এবং আমি অফিসের টেরেসের সোফায় বসে গভীর ঘন্টা অবধি কাজ করছি।

আমি: ক্লারিশা, আমি আশা করি অফিস সময়ের পরে আপনি এই নতুন জায়গাটি পছন্দ করেছেন। আমাদের একই জাগতিক অফিসের পরিবেশে বসতে হবে না।

আরুশি: হ্যাঁ, এই জায়গাটি চাপযুক্ত চিন্তার মন পরিষ্কার করতে সহায়তা করে। যদি আমাদের কাছাকাছি কোথাও আমাদের ম্যাসেজ চেয়ার থাকত। এটি আমার পিঠের ব্যথা সত্যিই ভাল করে। এখন আমাকে পুরো পথ ধরে বিনোদন কক্ষে যেতে হবে।

আমি: আপনি যদি কিছু মনে না করেন তবে আমি আপনাকে সেই মেশিনের থেকে আরও ভাল ম্যাসেজ দিতে পারি। আমি বোঝাতে চাইছি কেন সেই নির্বোধ মেশিনটিতে সমস্ত মজা করা উচিত (চোখ বুজে)।

আরুশি: শাট আপ (বিদ্রূপহাস্য)। (সে তার বাম দিকে ঘুরছে)। আপনি এখানে কি করতে পারেন তা আমাকে দেখান।

অরুশী তার নীচের পিঠে ঘষতে শুরু করে এবং যতদূর পৌঁছতে পারে তত উপরে উঠে গেছে। সে যত্নশীল এবং তার পিছনের পেশী টিপতে থাকে। রেশম শার্টের ভিতরে তার বড় এবং দৃঢ় স্তনের দৃশ্যটি দেখতে পেয়েই আমার লিঙ্গে হাত মারতে শুরু করি।

আরুশি: হুম! আপনি ভাল করছেন, তবে আমি আপনার আঙ্গুলগুলি যথেষ্ট ভাল অনুভব করতে পারছি না। আরও শক্ত করে টেপার চেষ্টা করুন।

আমি: আপনার শার্টের ফ্যাব্রিকটি ঘন এবং রেশমী। আপনি যদি নিজের পেন্সিল স্কার্টের ভিতরে নিজের শার্টটি টানতে পারেন তবে আমি আপনাকে আরও ভাল ম্যাসেজ দিতে পারি।

অরুশী তার কালো পেন্সিল স্কার্টের ভিতরে নিজের শার্টটি টেনে বের করল। আমি যখন তার শার্টটি টেনে বের করলাম তখন আমি তার কোমরের চারপাশে তার ঠোঁটের লাল স্ট্রিংটি দেখেছি। আরুষি শার্টের নিচ থেকে তার পিছনে পৌঁছে তার পিছনের পেশীগুলি আলতো করে টানতে শুরু করে।

আরুশি: (আনন্দে দীর্ঘশ্বাস ফেলে) হে ডোনাল্ড! এখন আমি আপনার ত্বকে আপনার যাদুকর আঙ্গুলগুলি চলতে অনুভব করতে পারি। এভাবে উপরের দিকে উঠতে থাকুন। আমাকে আমার শার্টটি সরিয়ে ফেলুন, আপনার ম্যাসেজ করতে সুবিধা হবে।

আরুশী তার সাদা সিল্কের শার্টটি খুলে ফেলল না। তার ৩৬ ডি কাপগুলি তার লাল ব্রা থেকে বের হচ্ছে। সে তার পিছনে, পেট এবং কাঁধে সমস্ত হাত সরিয়েছেন। সে পর্যায়ক্রমে নীচের পিঠে ঘষতে তাঁর হাত নীচে নিয়ে আসেন।

আমি: আমি কী ব্রার স্ট্র্যাপগুলি সরিয়ে ফেলতে পারি, যাতে আমি আপনার পিছনের অংশের পুরো অংশটি ম্যাসেজ করতে পারি? আপনি চাইলে ব্রা দিয়ে আপনার স্তনগুলি এখনও ঢেকে রাখতে পারেন। আমি আপনাকে আরও ভাল বোধ করাতে চাই…

আরুশি: ভাল, ঠিক আছে। আমি বুঝেছি. এগিয়ে যান, স্ট্র্যাপগুলি সরিয়ে ফেলুন প্রিয়।

আরুশী তার ব্রা স্ট্র্যাপগুলি সরিয়ে তার বড় ফোঁটা ফর্সা মাইগুলিতে তার বক্ররেখার দৃশ্যটি প্রকাশ করেছিল। এমনকি তার স্তনবৃন্তগুলি ফর্সা রঙের ছিল। সে তার পেট দুটোতে শুরু করল।

আমি: ক্লারিসা, আপনি এত বেশি শ্বাস নিচ্ছেন কেন?

আরুশি: জিজ্ঞাসা করা কি বোকার মত প্রশ্ন নয়? (সে আনন্দে দীর্ঘশ্বাস ফেলে)। আপনি আমার নগ্ন দেহটিকে মালিশ করছেন। আপনি কিভাবে মনে করলেন আমার কোনরকম অনুভতি হবে না তাতে? এখনই কোনও আমন্ত্রণের জন্য অপেক্ষা করবেন না, এগিয়ে যান, আমার মাইগুলি ধরুন এবং তাদের শক্ত করে নিন।

আরুশি দু’হাত দিয়ে তার মোটা স্তনগুলি চেপে ধরে টিপতে শুরু করে।

আমি: ওহ ক্লারিশা, তোমার স্তনবৃন্ত এত শক্ত হয়ে গেছে। তার মানে আপনি এতক্ষণ আমার ম্যাসাজ উপভোগ করেছেন।

আরুশির হাতটি পিছন দিকে প্রসারিত করল যেন আমার বক্সারের ভিতরে আমার লিঙ্গটাকে ধরার জন্য হাত বাড়ালো।

আরুশি: আপনি কেমন আছেন? আমি যখন থেকে আপনার সহকর্মী হয়েছি তখন থেকেই আপনি এই জাতীয় উৎসাহ অনুভব করছেন। আপনার লিঙ্গ টেনে বেড় করুন; আমি তাকে আমার মাই এর মাঝে গ্রাস করতে চাই।

আরুশী পালঙ্কের পাশে একটি ড্রয়ার খুলে একটি কালো ডিল্ডো বের করল যা সে পালঙ্কের সামনে কাঠের টেবিলের উপরে রেখেছিল। সে মেঝেতে জড়িয়ে বসে, তার মাইয়ের মধ্যে ডিল্ডো টিপল এবং স্ট্রোক করতে শুরু করল।

আরুশি: নিন; আপনি এটি দীর্ঘকাল চেয়েছিলেন, তাই না, সর্বদা আমার মাইয়ের দিকে তাকাতেন, এখন সেগুলি দেখুন।

আমি: ওহ হ্যাঁ! আরও স্ট্রোক করুন। আমাদের অফিসের প্রত্যেকে আপনার রসালো মাই ধরে রাখতে চায় এবং আপনি তাদের জ্বালাতন করেন। আমি সেই ভাগ্যবান জারজ যে ধৈর্য ধরেছিল এবং পুরষ্কারও পেল।

আরুশি: আমি এটা জানি। আমি কেবল আপনার পদক্ষেপ নেওয়ার জন্য অপেক্ষা করছিলাম। আপনার উপস্থিতি আমার যোনিকে ভিজিয়ে তোলে যার জন্য আমি আমাদের দেরীতে শিফট চলাকালীন ঘন ঘন ওয়াশরুমে যেতাম।

আরুশি উঠে দাঁড়িয়ে তার কালো পেন্সিল স্কার্টটি সরিয়ে ফেলল। তার ভেজা গুদের দৃশ্য আমার ডিককে আরও শক্ত করে তোলে।

সে ঘুরে ফিরে আমাকে তার বড় পাছা দিয়ে টিজ করল। সে সর্পচালিত গতিতে তার পাছা দুলছিল যা আমার লিঙ্গকে আরও শক্ত করে তোলে।

তারপরে সে তার প্যান্টির স্ট্রিং টানল যা তার পাছা ফাটল প্রকাশ করল। অবশেষে, সে তার প্যান্টিটি নীচে নামিয়ে তার কালো পাছাকে ভাল ভাবে দেখায়।

অরুশী তার পাছার গাল প্রসারিত করাতে তার পাছা এবং চারপাশে হালকা বাদামী রঙের ত্বকের একটি ফাঁক দর্শন দিয়েছে। সে তার লালা দিয়ে তার গুদ লুব্রিকেট করে কাঠের টেবিলের উপরে কালো ডিল্ডোতে বসল।

কালো ডিল্ডোটা তার ভগের গভীরে প্রবেশ করতেই তার পাছার ফুটোটা খুলে গেল। তারপরে সে তার পাগুলি কাছে রাখলেন, হাঁটুতে হাত রাখলেন এবং তার ভিজা গুদের ভিতরে ঢুকে যাওয়া ডিলডোর উপর দিয়ে নীচে নামতে শুরু করলেন।

আরুশি: আপনি ভাগ্যবান কারণ আপনি প্রকৃত পুরুষের মতো পদক্ষেপ নিয়েছেন। আমাদের অফিসের অন্যান্য ডিকলেস পুরুষেরা আমার টাইট স্কার্ট বা ক্লিভেজ দেখে কেবল হস্তমৈথুন করতে পারে। আমাকে আরও জোরে জোরে চোদ; চোদ আমার পরিত্যক্ত ভগ, হুঁ… ওহ হ্যাঁ!

আরুশি তখন ওয়েবক্যামের মুখ ঘুরিয়ে ঘুরিয়ে কাঠের টেবিলের দৈর্ঘ্য জুড়ে পা ছড়িয়ে গুদের উপর বসে রইল।

সে আনন্দের সাথে তাঁর বাম হাতের তর্জনী দিয়ে তাঁর ভগাঙ্কুরটি ঘষতে থাকে। সে ডিল্ডোটির উপর যত লাফায়, তার তরমুজগুলোও দুলতে শুরু করে। সে তার ডান স্তনটি তার ডান হাত দিয়ে ধরে তার স্তনবৃন্ত চুষল।

আমি: ওরে ক্লারিশা, তোমার শরীরের দুর্গন্ধযুক্ত গন্ধ আমাকে অভিলাষে উন্মাদ করে তোলে। আমি যখনই আপনার পাশে বসে থাকি আমি সর্বদা আমার বাঁড়ার সাথে আমার আন্ডার প্যান্টগুলিকে ভিজিয়ে ফেলি। হ্যাঁ! এবার আমাকে পাছায় চুদতে দাও।

আরুশী আস্তে আস্তে ডিলডোর উপরে উঠে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে দিল। সে এখনও ওয়েব ক্যামের মুখোমুখি ছিলেন। সে ধীরে ধীরে ডিল্ডোর উপর বসে এবং দুই বা তিনটি ঠাপের পরে; সে তার গতি বাড়িয়ে দিল এবং ডিল্ডো পুরোপুরি তার পাছার ভিতরে প্রবেশ করল।

আরুশী তার গুদের ঠোঁট ছড়িয়ে দিতে শুরু করে ওর ভগাঙ্কুরটা ঘষতে থাকে। গোঙ্গানির সাথে সাথে তার গুদের রস ছলকে ছলকে মেঝেতে পড়তে থাকে। আমিও আমার লিঙ্গ থেকে ভাল পরিমাণে বীর্যপাত করেছিলাম।

আমি: আরুশী হয়ে গেছে। সব শেষ। তোমার গোঙ্গানি শোনার পর আর ধরে রাখতে পারলাম না। আমি আশা করি যখন আমি তাকে অফিসে চুদব তখন ক্লারিসার সাথে আমারও একই আনন্দ হবে।

আরুশি: অবশ্যই, প্রিয়তমা। আমি আপনাকে যা বলেছি তা মনে রাখবেন এবং আত্মবিশ্বাসের সাথে এটি করুন। আশাকরি আপনি ক্লারিসাকে পেয়ে আমাকে ভুলে যাবেন না।

আমি: কোনওভাবেই না আরুশি, আমি শীঘ্রই তোমার কাছে ফিরে আসব। আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করার দৃশ্য নিয়ে ফিরে আসব। বিদায় প্রিয়!

অরুশী তখনও হাত বাড়িয়েছিল যখন সে তার পাছার ভিতরে ডিল্ডো ঢোকাতে ঢোকাতে আমায় হাত নাড়িয়ে বিদায় জানাল।

***

পাঠকগণ, দিল্লি সেক্স চ্যাট ওয়েবসাইটে এটি আমার প্রথম ভিডিও সেক্স চ্যাট অভিজ্ঞতা। যাইহোক, আমি আমার ফাঁদে ক্লারিসাকে প্রলুব্ধ করতে পেরেছিলাম।

এখানে এই হট ক্যাম মডেল আরুশির সাথে ওয়েবসাইটে একটি সেক্স চ্যাট সেশন করুন এবং মন্তব্য বিভাগে আপনার অভিজ্ঞতা ভাগ করুন।

What did you think of this story??

Comments

Scroll To Top