সেরা পাঁচটি বাংলা চটি গল্প – ফেবরুয়ারি ২০১৫

Best of Bangla Choti Kahini – Top 5 Bangla Choti of Feb 2015

ছেলের ভাষায় মায়ের গুদ ও পোঁদ মারানোর বাংলা চোদন কাহিনী – বাবার বন্ধু আমার মাকে চুদলো
আজকে আমি সেই সুযোগ পেয়েছি. আমি কিছুতেই এই চান্সটা ছাড়বো না”. বলতে বলতে মৈনাক কাকু বড়ো একটা ঠাপ দিলেন আমার মার বিশাল পোঁদের ফুটোয়. আর মা ব্যথায় লাফ দিয়ে উঠলো.উফফফ. বাবাগো….ভীষন লাগছে….প্লীজ় বের করূন ওখান থেকে..আমার মাথায় মাল উঠে গেলো দৃশ্যটা দেখে. মৈনাক কাকু এখন পুরো দমে ফছাত …ফছাত…. ফছাত … করে মার হোগা মারতে লাগলো.
এই ভাবে চল্লো ৫/৭ মিনিট. তারপর মৈনাক কাকু উনার বাঁড়াটা মার পাছায়য় খুব জোরে চেপে ধড়লেন. আমি বুঝলাম যে মৈনাক কাকু এখন উনার ধনের সব মাল মার পাছার ফুটার ভেতর এ ঢালছেন. কোন দিন এরকম ভাবে কোনো চোদা চুদির দৃশ্য দেখিনি.আমার মা নিরুপায় হয়ে উপুর হয়ে শুয়ে শুয়ে বালিসে উনার চোখ এর জল ফেলতে লাগলেন. ফাইনালী কাকু উঠে পড়লেন. মা সেউই উপুর হয়ে বিছানায় পরে রইলেন. আমি দেখলাম উনার পোঁদের এর ফুটো দিয়ে মৈনাক কাকুর মাল ঝিলিক মারছে.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

কুমারী মেয়ে চোদার 100% new Bangla Panu golpo – দেবজানির হাতেখরি

দাদা ও উঠে পড়লো আর আমার দুটো পা কাঁধে তুলে নিয়ে ওর বাড়ার মুন্ডি আমার গুদের ওপর রাখলো আর আস্তে আস্তে ঠেলে আমার কচি গুদের ভেতরে ঢোকাতে থাকলো.
খানিকটা ঢোকার পর আমি যন্ত্রণায় কুঁকিয়ে উঠলাম. বললাম দাদা খুব লাগছে. ও আমার গালে একটা কিস করে বলল একটু লাগবে সোনা একটু সহ্য কর তারপর দেখবি কেমন আনন্দ পাবি.
আমিও ঠোঁটে ঠোঁট চেপে সহ্য করতে লাগলাম আর দাদা একটা জোরে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে চুপ করে খানিকখন রইলো. আমার ব্যাথায় চোখ দিয়ে জল আর কচি গুদ দিয়ে রক্ত বেরিয়ে গেলো. মনে হল আমার কিছু কচি গুদ এর সতীচ্ছদ ভেদ করে ঢুকে গেল আমার কচি গুদ এর ভিতরে.একটু পরে বেশ আরাম পেলাম তখন দাদা ঠাপ মারতে শুরু করলো. একটু পরে আমিও নীচে থেকে তলঠাপ মেরে ওর ঠাপের সাথে যেন একটা যুগলবন্দী করে তুললাম আর খানিক পর আমি জল খোসিয়ে ফেললাম.

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!
এক কামুক মা ও ছেলের চোদন কাহিনী – ছেলের প্রথম বীর্য

আমার যোনিতে ততখনে আগুন জলে উঠেছে ছেলের কথা শুনে…আর ওর লিঙ্গটা নিয়ে নাড়াচাড়া করতে….যোনির ভেতর টায় বার বার খাবি খাচ্ছে….বললাম “তোর নুঙ্কুটাও তো তোর বাবার নুঙ্কু র মতো বড়ো রে সোনা….কখনো খেলেছিস এটা নিয়ে?”
ও বল্লো…”হ্যাঁ মা…মাঝে মাঝে করি….আর করবো না…এটা খারাপ বুঝি”
“এমা না না….আর করবি না কেনো…এটা খারাপ নয়…তোমার বয়সের প্রতিটা ছেলেই তাদের বাঁড়া নিয়ে খেলা করে”
ওর লিঙ্গটা ততখনে একদম ফুলে উঠেছে….সামনের ছিদ্রটা হা হয়ে রয়েছে..আর ভিজে রয়েছে….খুব লোভ হচ্ছিলো ছেলের নুঙ্কুটা দেখে…ইচ্ছা হচ্ছিলো…এখনই ওর নুঙ্কুটা মুখে পুরে খেয়ে নি…জিজ্ঞাসা করলাম…
“তুই কথা থেকে হস্ত মৈথুন করা শিখলি রে সোনা….বন্ধু দের কাছ থেকে?”

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!
Bangla sexer golpo – মা ও মাসির গোপন অভিসার – ১
গুদের ফুটোয় তার ৬” লম্বা বাঁড়াটা রেখে দিলো এক ঠাপ. মা শিহরণে উম্ম্ম আআগো বলে কুঁকিয়ে উঠলো. লোকটা ঠাপ দিতে দিতে বলল ‘আজ অনেকদিন হলো বৌকে চুদিনী. আজ তোদের চুদে খাল করে দেবোরে মগীর দল.’ মাসিও বলল ‘দেনা হারামী. চুদে গুদ ফাটিয়ে দে কে তোকে বারণ করেছে দেখি কতো মুরোদ তোর.’ লোকটা মাকে এবার জোরে জোরে ঠাপাতে লাগলো. মাসি দাড়িয়ে গুপ্তার মুখের সামনে গুদ মেলে ধরলো. গুপ্তা মাসির গুদ চাটতে চাটতে মাকে ঠাপাতে লাগলো. মা উম্ম আঃ ওহ মাগও কি সুখ উহ আঃ ইত্যাদি বকতে লাগলো. এভাবে ৫ মিনিট যাবার পর প্রচন্ড চিতকারের সাথে মা জল খসালো তার কিছু পর গুপ্টাও মাল আউট করলো. মার গুদ থেকে বাঁড়া বেড় করতেই মা ঝটপট বাঁড়াটা মুখে পুরে চেটে চুটে মাল গুলো খেয়ে নিলো. দেখতে দেখতে গুপ্তার বাঁড়া আবার দাড়ালো.

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!
মার বয়ফ্রেন্ডকে দিয়ে গুদ আর পোঁদ ফাটানোর বাংলা পানু গল্প

আমি কিছু বললাম না খালি চিতকার দিতে থাকলম. এভাবে সে একে একে আমার পোঁদ আর গুদে তার ড্রীল মেশীন ড্রীল করতে লাগলো. তারপর হঠাত সে আমার পাছা জোরে চেপে ধরে আমার পোঁদে অনেক জোরে জোরে ঠাপাতে লাগলো.কিছুক্ষন এভাবে ঠাপানোর পর আমার পোঁদের ভিতর তার ফ্যেদা ঢেলে দিলো আর আমার পাশে শুয়ে পড়লো. চোদা খাওয়ার মাঝে আমারও দু দুবার ফ্যেদা আউট হয়েছে তাই আমিও চুপচাপ শুয়ে থাকলাম. এভাবে করে রাত ৯ টা পর্যন্তও আংকেল আরও দুবার আমার গুদ আর পোঁদ ফাটিয়ে বাড়ি গেলো. মা অসলো রাত ১০ টায়. পরে মিস্টার.দেব আমার মাকে ছেড়ে দিলো আর আমাকে ধরে নিল.

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

What did you think of this story??

Comments

Scroll To Top