কাজের মেয়ের চোদন কাহিনী – আনকোরা ভার্জিন মেয়ে

আনকোরা ভার্জিন কাজের মেয়ের চোদন কাহিনী

আমি আসলে বাংলা চটি লেখক নয় তাই সেরকম ভাষা দিয়ে লিখতে পারি না কিন্তু তবুও না লিখে পারছি না কারন আজকেই প্রথম বাংলা চটি কাহিনী ডট কমে বাংলা চটি কাহিনী পরে মনে হলো আমার ও কিছু বলা বা শেয়ার করা উচিত কিন্তু আমি জ়ানি আমারটা পরে কেউ তেমন মজ়া পাবেন না ….. কিন্তু বলতে তো দোষ নেই কোনো , নাকি ? জ়ানেন এ তো বোর্ডিং স্কুলের ছেলেরা কেমন হারামজ়দা হয়,. প্রথমে ভালো থাকলেও কইদিন পরে ঠিক বাঁদর হয়ে যায় এক একটা. বোর্ডিং স্কুলে গিয়ে লাইফের প্রথম বাংলা চটি কাহিনী দেখলাম বা পড়লাম, তখন থাকি বাঁকুড়াতে , বাড়িতে নতুন কাজ়ের মেয়ে কাজ করছে নাম হলো সোমা. বয়স বেশি হবে না…খুব বেশি হলে ১৬ বা ১৭. আমি তো কলেজ থেকে বাড়িতে আসলে কিছুদিন ঘর থেকেই বের হতাম না কারন এ আমার মতো জূনিযারদের কী আর শান্তি আছে? পরি তো তখন ও ক্লাস ১০ এ….

সোমা মেয়েটা আসলে খুব ভালো , মুখ তুলে কথা বলে না , খুব এ সবের ড্রেস উপ করে কিন্তু ভগবান কেন যে ওর ফিগারটায় এমন একটা সেক্সি ভাব দিয়েছিলো তা ভগবান হয়ত ভালো জ়ানবেন, কোন দিন দেখি নি সোমাকে সালওয়ার কামিজ় এর উপর ওরণা পড়তে…. আমি তো ওইদিকে পাগল হয়ে যাচ্ছি দিন দিন সোমার জন্য কেন জ়ানিনা.মনের ভালোবাসা তো অবশ্যই না , ফিজ়িকাল লাভ কারন দুই একবার ওর বডী টাচ করেছিলাম , মেয়ে এমন করে লাফিয়ে উঠেছিলো জ়েনো কারেন্টের শক খেয়েছিল। যাইহোক..বাবা-মা-বড় দুই ভাই গেছে বর্ধমান . আমি যায়নি বন্ধুর বোনের বিয়ের এর জন্য আর তখন মাত্র তিন দিন আগেই ফিরেছি হোস্টেল থেকে…. যায়হোক বাড়িতে ফিরতে ফিরতে ১১টা বেজ়ে গেল। সোমা ঘুমাই আমাদের ড্রয়িঙ্গ রূমে। আমি ১২ টার দিকে একবার ওই রূমে গিয়ে লাইট জ়ালিয়ে ওকে ঘুম থেকে উঠালাম….বললাম চা বানা…..

জরসর ভঙ্গিতে চা বানানোর জন্য উঠে গেলো সে.আমি ওর পিছন পিছন গেলাম রান্না ঘরে….ঐইখানে এর মাঝে বলে রাখা ভালো ওর প্রতি আমি ফিজ়িকালী কতটা আকৃষ্ট হয়ে পরেছিলাম,এখনও আমি চিন্তা করলে আমি নিজেই অবাক হয়ে যায় ….. যায় হোক সে চা বানাচ্ছিলো কিন্তু আমি আমি তো আছছি ধান্দাই , ওর থেকে তখন ও আমি আছি দশ হাত কমসে কম দূরে কিন্তু আমার বাঁড়া তখনয় দাড়িয়ে গেছে ….. জড় সর ভঙ্গিতে চা বানিয়ে নিয়ে আসলো আমার কাছে…আমি বললাম কাপটা রাখ….কাপ রাখার সাথে সাথে আমি ওর হাত ধরলাম….. মনে হয় শক খেল ২২০ ভোল্টের এমন ভঙ্গিতে সে সরে গেলো…. এইবার আবার সামনে গিয়ে সাথে সাথে দেখি কুকরিয়ে গেছে ভয়ে….আমিও গেলাম ওর কাছে. আবার হাত ধরলাম , ও কেঁদে দিলো…আমি তো কিছুই বুঝছি না কী করি বা কি না করি,. ওকে বললাম চল আমার সাথে আমার রূমে….

অনেকটা বলা যায় জোড় করেই নিয়ে আসলাম আমার রূমে…. বিছানায় ওকে বসালাম, বললাম ওর সাথে গল্প করবো , দেখি ভয়ে মুখ এতটুকু হয়ে আছে….ওর পেটে আল্ত করে হাত দেবার সাথে সাথে মনে হয় মরে জ়াবে এমন এক অবস্থা….কিন্তু আমি তখন ওর জ়ামার ফাঁক দিয়ে ঢুকিয়ে দিলাম আমার হাত,দেখি জোরে জোরে নিশ্বাস ফেলছে….এই দিকে আমার ধোন তো তখন থেকেই দাড়িয়ে আছে. তখন আমি আসতে আসতে ওকে একটু প্রেশার দেওয়া শুরু করলাম….বিছানায় শুইয়ে দিলাম ওকে. দেখি দুই চোখ বন্ধ করে ফেলল…..আমি ওর কাপড় জামা খোলা আরম্ভ করবো অমনি দেখি না না করে চিল্লানো শুরু করে দিয়েছে…অনেক কস্টে অনেক বুঝিয়ে বলে ওকে রাজি করলাম, ওর কচি মাই দুটো একদম ঠিক কচি কমলালেবুর মতো…একটা ছোট্ট কামড় দিলাম,…..ওহ করে উঠলো সোমা…আবার কামড় দিলাম….. এইবারও উহ করে উঠলো…….

আমি হাত ঢুকিয়ে দিলাম ওর পাইজ়মার মধ্যে কিন্তু সে দেখি পারলে কাঁদে দেয়. শুধু না না করছে…আমি জোড় করে খুলে ফেললাম ওর পাইজ়মার ফিতে এবং নামিয়ে দিলাম কিন্তু ও লজ্জায় হোক বা ভয়েই হোক ওর মুখ দুই হাত দিয়ে ঢেকে ফেল্লো…..কিন্তু আমি ঠিক মতো ওকে কিছুতেই শোয়াতে পারছি না….. আচমকা আমি ওর দুটো হাত বেধে ফেললাম এবং তারপর আমার খাটটের সাথে বেধে ফেললাম কিছু বোঝার আগেই তারপর যাপটে ধরে ওর দুদু চোষা শুরু করলাম যার ফলে ও শুধু উউউ আহহওহ করছিলো………আমি তারপর ওর নূনুর ওইখানে চাটা শুরু করলাম ,,,, কী জ়ী নরমম্ম্ম্ম্ম্…আমি শুধু চুষে যাচ্ছি এবং হঠাত করে দিলাম এক কামড়………গোঙ্গাণ শুরু করে দিলো সোমা…… আসতে আসতে আমি আমার জামাকাপড় খুলে ফেললাম……..ওই মেয়ে ওর দুই পা ফাঁক করতে চাইছিলো না , আমি অনেক জোড় করে ওর দুই পা ফাঁক করলাম, দেখি ওর দুটো হাত ছাড়ানোর জন্য পারলে যুদ্ধ শুরু করে দেই….আমিও কম না … আমি শক্ত করে ওর কোমর ধরে আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম ওর কচি গুদের মাঝে….

এমন এক চিতকার দিলো মনে হলো যেন কেও ওকে জবাই করছে…আমি অনবরত প্রেশার দিতে লাগলাম….. সোমা গলা কাটা ছাগলের মতো চিল্লাছিলো….এরই মধ্যে ওর কচি গুদের রস ও রক্ত বের হয়ে গেছে…আমিও এর বার আর জোরে ঠাপ দিতে লাগলাম …… ………এক সময় ওর দুই পা উপরে উঠিয়ে ঢুকিয়ে দিলাম আবার আমার বাঁড়াটা……..যতো জোরে পসিবল ঠাপ মারা শুরু করলাম আমি………এমন জোরে চিল্লাছিলো যে বলার মতো না….. কোনো ফুটা তে আমার বাঁড়া ঢুকনো বাকি রাখি নি….হঠাত করে দেখি ওর কচি গুদ দিয়ে রক্তও বের হচ্ছে ……. কিন্তু আমি ঠাপ মারা বন্ধ না করে আর জোড়ে ঠাপিয়ে গেলাম ……… এক সময় কেন জ়ানি না সোমা আমাকে জড়িয়ে ধরতে চাইলো , আমি ওর হাতের বাধন খুলে দিলাম আর সোমা আমাকে পাগলের মতো জড়িয়ে ধরলো…….. ……..আমি অনবরত ঠাপ মারতে মারতে এক সময় আমার সব কিছু ঢেলে দিলাম ওর কচি গুদের ভেতর…….হঠাত করে ঝড় থেমে গেলে যেমন শান্ত হয়ে যায় সব কিছু , ওই রকম হয়ে গেলো………হোল নাইট ওকে জড়িয়ে ধরে রাখলাম…….. এর পরের 3 দিন ঠিক মতো হাঁটতে পারেনি সোমা….ব্যাথায়……….. আমি এর পরে লাইফ এ অনেক সেক্স করেছি…কিন্তু ওই কচি গুদওয়ালি কুমারী মেয়েকে চুদে যা মজ়া পেয়েছি তা ভাষা দিয়ে বোঝান যাবে না ……….. সবাই এ তো এক্সপীরিযেন্স্ড মেয়ে চুদতে চাই কিন্তু আনকোরা ভার্জিন মেয়েদের মতো কিছু নেই আর এই পূথিবীতে …।