বোনের কচি গুদে আমার বাড়া – ২

(Boner Kochi Gude Amar Bara - 2)

তারপর আমি ওকে আমার নিচে সুইয়ে দিলাম আর আমি দুধ টিপতে লাগলাম ময়দা মাখার মতো। কচলাতে কচলাতে লাল হয়ে গেল। আমি ওর ঠোঁট আমার ঠোঁটে নিয়ে চোষতে লাগলাম এক এক করে গোটা সরির চাটতে লাগলাম আর মলি আরামে ওঃ ওঃ ওঃ ওঃ আঃ ইস আওয়াজ করছে আঃ উঃ আঃ উম উম উম উম উম উম করতে লাগল ।আমি সমানে দুধ টিপে যাচ্ছি।
নাভি চাটতে লাগলাম আর ও আরামে কেঁপে কেঁপে উঠছে।
প্রায় ৫ মিনিট ধরে চুষাতে নাভি পুরো লাল হয়ে গেছে আমি ওর প্যান্টি নামিয়ে দিলাম দেখি পুরো পরিস্কার একটা ও বাল নেই একদম ফর্সা।
আমি আর থাকতে না পেরে ওর পাছাটা একটু উচু করে ধরে আমার ঠোঁট দিয়ে চেপে ধরলাম গুদে মলি কেঁপে উঠলো মনে হলো প্রথম পুরুষ স্পর্শে।
আমি গুদ চুষতে লাগলাম ওনেক আগে থেকেই রস বের হচ্ছে তাই গুদ ভিজে জবজবে হয়ে গেছে আমি এতক্ষন চুষাতে মলি আঃ থাকতে পারলো না আমার মাথা টা গুদে চেপে ধরলো। আর জোরে জোরেই গোঁ গাতে লাগলো আ আ আ আ আ আ আ আ শব্দ করতে লাগল ওওওও আআআআআআআআআআআআআআআআআহ আর পারছি না রে দাদা।

আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ দাদারে আমার হবে এবার ওঃ রে বাবারে বলে চেচিয়ে উঠলো আমার মুখে সব ঢেলে দিলো
আমি সব রস চেটে খেয়ে নিলাম এবার আমি ওর গালে ঠোট ঘষতে লাগলাম আমার মুখ টা ও আমাকে জড়িয়ে ধরলো আর ধরে খেঁচতে লাগলো ধোনটা আবার খাড়া হইছে আমি বললাম আমার ধোনটা চুষে দে বলতে ও আমার ঠোঁটে কিস করল আর উঠে গিয়ে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো কিন্তু মোটা হওয়ার জন্যে পুরো টা ঢুকাতে পারছেনা মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। আমার সপ্নের রাণী বাড়া চুষছে।
ভাবতেই আমার শরীরে উত্তেজনা অনুভব করলাম আমার বাড়াটা যেন উত্তেজনাময় ফেটে যাবে মলির মাথা টা জোর করে ধরে আমার বাড়াটা ভরে দিলাম ওর মুখের ভিতর যতটুকু যায় ভিতরে ঢুকাচ্ছিলাম আর জোরে ঠাপ দিতে লাগলাম আর মুখ দিয়ে শব্দ বের হতে লাগলো অক অক অক অক অক অক আক আক আক ।

আমি প্রায় ১৫ মিনিট মুখ চুদে চলেছি এবার ওঃ কে নিচে সুইয়ে দিলাম আর ওর মুখে ঢুকিয়ে দিলাম আমার ৯” বাড়াটা ওর মুখ চুদতে লাগলাম আর ও ৫/৬ চোদার পর আমি ওর মুখে বাড়াটা চেপে ধরে আমার গরম মাল মুখে ফেলে দিলাম মলি সব মাল গিলে ফেললো তারপর বাড়াটা ভালমত চুষতে লাগলো আমিও ৬৯ পজিশন নিয়ে গুদ চুষতে লাগলাম ।।

২ মিনিট চোষার পর আবার বাড়াটা শক্ত হয়ে গেল ।আর আমি তো আর জোরে চেপে গুদে আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করতে লাগলাম।।।।
মলি উউউউউউ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ শব্দ করে উঠলো আর পারছিনা যে দাদা এবার ওঃ আঃ দাদারে আমার গুদে ঢুকিয়ে তোর বাড়াটা ঢুকিয়ে গুদ ফাটিয়ে দে
আঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ উঃ আঃ উম উ ওঃ ওঃ ওঃ ওঃ আঃ ইস ওই বোন চোদা। ওওওও আআআআআআআআহ
খানকির ছেলে ও আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ
এবার গুদে ঢুকিয়ে দে
আমার গুদ ফাটিয়ে দে । উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ আঃ উম উম উম উম উম উম উম উম উম উম উঃ উঃ উঃ উঃ আঃ উম
আমি আর দেরি না করে ওর দু পা ফাঁক করে আমার বাড়াটা গুদে ওপর একটু ঘষতেই মলি বলে উঠল আঃ আঃ আঃ উঃ আর ওমনি করিস নি রে এবার ঢুকা
আমি আগেই আঙ্গুল দিয়ে গুদের ফুটো টা একটু ফাঁক করে নিয়েছি
বাড়াটা গুদের মুখে সেট করে আস্তে করে চাপ দিতে মুন্ডিটা ফস করে শব্ধ করে ঢুকে গেল আর মলি দাদারে বলে বিছানার চাদর টেনে শরীরটাকে টানটান করে উঠলো আমি বুঝতে পারলাম ওর কষ্ট হচ্ছে।
আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম কিন্তু আর ঢুকছে না

আমি মলির ওপর সুয়ে ওর ঠোঁটে চুমু খেতে লাগলাম আর আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম
এক সময় আমি মলির মুখটা আমার মুখে ঢুকিয়ে দিলাম আর তার পর জরে এক টা রামঠাপ দিলাম।
ফচাৎ করে আঃয়াওয করে বাড়াটা ৪ ভাগের ৩ ভাগ ঢুকে গেল।
মলির মুখটা আমার গালে থাকায় আয়াওয ওতোটা বের হই নে।
চোখের দিকে তাকিয়ে দেখি ওর চোখে জল।
আমি কিছুক্ষন ওকে কিস করতে করতে দুধ টিপতে লাগলাম।

ও একটু শান্ত হতে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম আর আমার বাড়াটা পুরো পুরি ঢুকে গেলো আমি ঠাপাতে শুরু করলাম।
কিছু ক্ষণ পর আমার খানকী বোন তল ঠাপ দিতে লাগল, আর উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ উঃ আঃ উম উম উম উম উম উম উম উম উম উম করতে লাগল।

আমি তা দেখে আরো জরে ঠাপাতে লাগলাম আর আমার খানকী বোন উঃ আঃ উম উম উম উম উম উম উম উঃ আঃ আঃ আঃ আঃ আঃ জোরে ঠাপা আরো জরে ঠাপা আরো জরে উউউউউউ আঃ আঃ আঃ উঃ আঃ উম উম উম উম উম উম উম ওওওও আআআআহ মা মা মা মা মা মা গো গো গো গো গো গো গো গো গো গো গো গো গো গো গো আমার হবে হবে হবে ।
আমাকে জড়িয়ে ধরে গুদ টা আমার বাড়ার উপর চেপে ধরে ঝাকুনি দিয়ে কেপে উঠলো আর গুদের রস খসিয়ে আমার বাড়াটা স্নান করিয়ে দিল।
ক্লান্ত হয়ে পড়ে আছে
আমি জোর ঠাপ দিতে লাগলাম ৩০ মিনিট চুদার পর আমার মাথাটা ঝিমঝিম করছে তলপেট ভারী হয়ে উঠেছে এই খানকী মাগী , দাদা ভাতারী নে তোর দাদার ফ্যাদা নে তোর গুদে।
হে দে রে দাদা তোর রেন্ডি মাগী বোনের গুদে ফ্যাদা ঢেলে দে ।

Comments

Scroll To Top