নিজের বৌ কে মাগিতে পরিণত করা – ১

(Nijer Bouke Magike Porinoto Kora)

নমস্কার আমার চোদনখোর বন্ধুরা আপনাদের একটি নতুন গল্প বলতে চলেছি। এটি আমার জীবনের বাস্তব ঘটনা সকলের সামনে তুলে ধরতে চাই। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে এবং আপনাদের ফিডব্যাক বেশি থেকে বেশি তুলে ধরবেন

আমি সুজয় এবং আমার বৌ মেনকা ,আমরা গত ৫ বছরের ভালোবাসার পর বিয়ে করেছি এবং বিয়ের ২ বছর কাটিয়ে ফেলেছি।
এই বিগত ৭ বছরের ভালোবাসায় আমরা বহুবার উদোম চোদাচুদি করেছি।
কিন্তু আমাদের চোদাচুদির জীবন কোনোদিন এ সামান্য রূপ ধারণ করেনি।

আপনাদের জানিয়ে রাখি আমার লেওড়ার আকার ৩.৫ ইঞ্চি এর বেশি নয় এবং আমার লেওড়া মাত্র ১ ইঞ্চি মোটা।
যখন আমাদের ভালোবাসা শুরু হয় তখন আমার বয়স মাত্র ১৮ বছর এবং আমার বৌ এর বয়স মাত্র ১৬।

আমার বৌ এর ফিগার খুব এ ফর্সা এবং দারুন ঝকঝকে ,কিন্তু বয়স খুব কম থাকায় আমার বৌ এর মাই এর সাইজ ছিল মাত্র ২৮ এবং পাছা ছিল মাত্র ৩২,এবং সেক্স এর কোনো অভিজ্ঞতা না থাকায় সে ছিল একেবারেই অবুঝ ।
প্রথমে আমার গার্লফ্রেন্ড ক চোদার জন্য আমি নিজের বাড়িতে নিয়ে আসি মা বাবার অনুপস্থিতি তে ,আমার গার্লফ্রেন্ড কে নিয়ে রুমের ভেতর ঢোকার পর এ আমি মেনেকা কে দেয়ালের সঙ্গে সাঁটিয়ে দি এবং ওর নরম ঠোঁট দুটো তে নিজের ঠোঁট দিয়ে খুব সেক্সচুয়াল কিস করতে শুরু করি ।

আমার ও প্রথম সেক্স জীবন শুরু হোতে চলেছিল,যদিও খুব ছোট বেলা থেকেই ব্লউ ফিল্ম দেখে দেখে অনেক ধরণের চোদাচুদি দেখে দেখে বহুবার হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলতে শিখে গেছিলাম,তাই বেশি করে আমার বাঁড়াটাও টনটন করছিলো। তা আবার প্রথমবার গুদে ঢুকতে যাওয়ার জন্য। তাও আবার আনকোরা কচি গুদ । মেনকারও গুদ সুরসুর করতে শুরু করে দেয় আমার হাথের ছোয়া লাগাতে ,কচি মেনকার ঠোঁট চুষতে চুষতে আমি কচি মাই এর ওপর চাপ দিতে শুরু করি ,সেও গোঙাতে শুরু করে এবং আমাকে শক্ত করে ধরতে শুরু করে ,আমার বাড়াটা প্যান্ট এর ভেতর টনটনে হয়ে দাঁড়ায় ।

আমিও মেনকার টপ টা খুলে, ব্রা খুলে ছুড়ে ফেলে দি ,মেনকার ফর্সা মাই আমার সামনে উন্মুক্ত হয়ে যায় এর সঙ্গে সঙ্গে আমি নরম ঠোঁট দুটি ছেড়ে মাই এর ওপর ঝাঁপিয়ে পড়ি ,জোরে জোরে কচলে চাপতে থাকি র জিভ থেকে কিসমিস এর মতো বাদামি বোঁটা চাটতে থাকি ,মেনকার সেক্স চড়তে শুরু করে এবং আমার বাড়া তে হাত দিতে শুরু করে।

তখন এ আমি মেনকার সালোয়ার খুলে ফেলি র তার সঙ্গে সঙ্গে আমি এক অপরূক ফিগার (২৮,২৪,৩২)দেখতে পাই,কচি মাই ও কচি গুদ পেয়ে আমি ও আমার প্যান্ট তা খুলে ফেলে দি র মেনকা (ক সঙ্গে সঙ্গে খাটের ওপর ধাক্কা দিয়ে ফেলে শুইয়ে দি ,সামনে নগ্ন কচি মাল প্রথম বার দেখে আমার মাথা ঠিক থাকেনা ,আমি আমার ৩.৫ ইঞ্চির বাড়াতে একটু থুতু লাগিয়ে গোলাপি আনকোরা গুদ এর মুখে লাগিয়ে পকাৎ করে মারলাম একটা ঠাপ।

সঙ্গে সঙ্গে আনকোরা গুদে একটু খানি লেওড়া ঢুকে গেলো র মেনকার মুখ থেকে বেরিয়ে এল এক অপরূপ গোঙ্গানি আআআআআআ…
মেনকা : বার করো সুজয় আমার বেথা লাগছে আমার গুদে কি ঢুকিয়ে দিলে বার করো।
আমিও সঙ্গে সঙ্গে গুদ এ বাড়াটা র একবার পকাৎ করে ঠাপ মারতে পুরো বাড়াটা ঢুকে গিয়ে সেটা গেলো।

সে কি গরম গুদ আমার লেওড়া টা রোষে গরমে ঝলসে যাচ্ছিলো ,প্রথমবার কোনো গুদে বাড়াটা ঢুকিয়ে খুব ই হর্নি ফীল করছিলাম।
মেনকার ঠোঁটে নিজের ঠোঁট দিয়ে কিস করতে করতে মাইগুলো চাপতে আরম্ভ করি ।
মেনকা :আমার লাগছে বার করো প্লিজ ,আআআআআ গুদ আমার চিরে ঢুকিয়ে দিলে কেন।
ঢোকালে আমার তো বেথা লাগছে।

আমি মনে মনে বলতে থাকি তোর গুদ ফাটানোর জন্য তো তোকে ঘরে নিয়ে আসছি মাগি।
এখন চুপচাপ চুদতে দে।

কিন্তু যেহেতু নিজের গালর্ফ্রেন্ড ,বেস্যা পাড়ার কোনো মাগি না তাই বলতে হলো সোনা একটু দাড়াও এখুনি মজা পাবে র হলো ও তাই ,আমার বাড়াটা বিশাল আকারের না হওয়ায় গুদ থেকে রক্ত বার হলো না কিন্তু প্রথম বার আনকোরা গুদে লেওড়া তা ঢোকার জন্য গুদে একদম চেপে বসে রইলো,আমি মেনকার বেথার গোঙ্গানিটা একটু কম দেখে ঠাপ মারতে মারতে শুরু করি আস্তে আস্তে র মেনকেও আবার সেক্স ভরা ভরা আওয়াজ বার করতে শুরু করে আআআ আআআআআ আআ…

আমি এক ই সাথে গুদ এ বাড়া ঢোকাতে ঢোকাতে কচি মাল তার পুরো গা চুষে দিছিলাম,র মনের খুশিতে চুদতে থাকি ,খুব বেশি ১০ মিনিট চোদার পর এ আমার বাড়ার ডগায় মাল চলে আসে ,আমি বুদ্ধি করে লেওড়া তা বার করে ওর সগভীর নাভির ওপর মাল ফেলতে শুরু করি আআআআআআ ,প্রথম বার চোদার খুশিতে মেনকা ক বার বার কিস করতে থাকি ,মেনকেও জীবনে প্রথম বার গুদ মারিয়ে খুব হর্নি ফীল করছিলো !

মেনকা ও তাড়াতাড়ি উঠে নিজের কাপড় পড়তে শুরু করে আর আমিও কাপড় পরে তাড়াতাড়ি রুম থেকে বেরিয়ে পড়ি,মেনকা ও আমার মুখে এক আলাদাই কামহাসি লেগে থাকে যা প্রথম চোদাচুদির পর দুজনের তৃপ্তি পুরো করে ,তখন চোদাচুদির আসল রূপ আমরা অনুভব করতে করতে মেনকা ক ওর বাড়ি পৌঁছে দি!

এটি ছিল আমাদের প্রথম চোদাচুদির গল্প ,এর পর বহুবার আমরা বিভিন্ন বিভিন্ন হোটেল, পার্ক, রুম ,যেখানে যেমন পেয়েছি চোদাচুদি করে গুদ আর লেওড়ার মিলন করেছি।

এবং বিয়ের আগের ৫ বছর এ মেনকা কে একটা পাকা গুদমারানি তে পরিণত করে ফেলেছি …

চলবে ……….

What did you think of this story??

Comments

Scroll To Top