আমার মা সর্বশ্রেষ্ঠা:

এটা কোনও কল্পিত গল্প নয়। একজন আধুনিক শিক্ষিতা বাঙালী মেয়ে যৌবনের বিভিন্ন পর্যায়ে কিভাবে তার বাবা ও ছোট ভাইয়ের যৌন ইচ্ছে পূরণ করেছে এবং বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের সব রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করেছে তার বাস্তব কাহিনী।

আমার মা সর্বশ্রেষ্ঠা: পর্ব-৬

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর ষষ্ঠ পর্ব।

আমার মা সর্বশ্রেষ্ঠা: পর্ব-৫

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর ৫ম পর্ব।

আমার মা সর্বশ্রেষ্ঠা: পর্ব-৪

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর ৪র্থ পর্ব।

আমার মা সর্বশ্রেষ্ঠা: পর্ব-৩

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর ৩য় পর্ব।

আমার মা সর্বশ্রেষ্ঠা-পর্ব-২

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর ২য় পর্ব।

আমার মা সর্বশ্রেষ্ঠা: পর্ব-১

বিবাহিত জীবনে পতিব্রতা স্ত্রী হিসাবে স্বামীর নির্দেশ ও ইচ্ছানুযায়ী নিজের দুই ছেলেকেও তার যৌবনের রস ঊপভোগ করতে দিয়ে গর্ভধারণ করার বাস্তব কাহিনীর প্রথম পর্ব।

Scroll To Top