মায়ের শ‌রী‌রে খিচু‌নি রোগ মা‌য়ের গুদ খে‌চেঁ কমানো – ১১

পিসি চোদার বাংলা চটি গল্পের লেখক Mahmud Sardar

পি‌সিম‌নিরও যে আমার মা‌য়ের ম‌তোই একটা রসা‌লো গুদ আছে, পি‌সিম‌নির বুকে মাঝা‌রি সাই‌জের বেশ বড়সর মাই আর পেছনে তানপুরার খো‌লের মত বড় গোল গোল পোঁদ । শুধু পি‌সিম‌নির যে অপরূপ সুন্দর একটা মুখ, তাতে হরিনের মত চোখ আর কমলার কোয়ার মত ঠোঁট আছে সেটাই আমা‌কে বেশী আর্কষন ক‌রে। আর পি‌সিম‌নি বিবা‌হিত অথচ সুগঠিত কুমা‌রি যুবতি ণারী শরীরের পর‌তে পর‌তে স‌ঞ্চিত কাম।

পি‌সিম‌নির শরীরটা একটু স্লিম। হাত পা সব পেশীবহুল। তবে পেটটা বেশ মেধহীন চিকন বলে পি‌সি‌ম‌নিকে দারুন সেক্সি লাগে। পি‌সিম‌নির শুধু তল পেটে সামান্য মেদ জমে নাভিটাকে গভীর গোল আর থলথলে করে তুলেছে। আর মুখটা ভীষণ মায়াবী পি‌সিম‌নির, টোল পরা গাল। বুকটা অনেক প্রসস্থ, ফুলে আছে পাহাড়ের মত, বোঁটাটা বোতামের মত উঁচু হয়ে আছে ব্লাউ‌জের ভেতরে।

বুকের গভীর খাঁজটা দেখা যাচ্ছে, যার ভেতর দুটো হাত ভরে দেয়া যায় অনায়াসে। চিকন কোমরে ঢেউ খেলে পেট আর পোঁদ মিলে গেছে। ভাবতে লাগলাম মা‌কে কত যে চু‌দে‌ছি কিন্তু এমনটা ছিল না,থাক‌বে কেম‌নে মা তো বয়স্ক ম‌হিলা অথচ ঘরের ভেতর যুব‌তি পি‌সিম‌নি আজ যখন আমার কামনার আমার স্বপ‌নের দেবী।

কেউ জানবে না, দেখবে না, তাহলে আর ভয় কিসের? আস্তে হাত বাড়িয়ে পেটের ওপর রাখলাম। বুক দুরু দুরু করছে নিজের পি‌সিম‌নির যৌবনে হাত দিতে। আজই প্রথম পি‌সি‌ম‌নিকে ভালক‌রে পরখ ক‌রে দেখ‌ছি, এ‌তো দিন এমনটা হয়‌নি। নিচে নামিয়ে নাভির ওপর নিলাম তারপর তলপেট আর নাভিটা ডলতে লাগলাম। পি‌সিম‌নি হঠাৎ হাত চেপে ধরল, ঠেলে সরিয়ে দিয়ে উঠে বসল।

আমিও বসলাম, পি‌সিম‌নি আমার দিকে ফ্যাকা‌সে চেহারায় তা‌কি‌য়ে চেয়ে আবার নিচের দিকে তাকাল আর নিজের শাড়ির আঁচল ফে‌লে দিল। আমি আবার পি‌সিম‌নির তলপেটে হাত দিলাম, মুখে কিছু বললনা বিরক্ত ও ম‌নে হ‌লোনা। আমি পি‌সিম‌নিকে আরেক হাতে জড়িয়ে ধরে গালে চুমু দিলাম ঘাড়ে কাঁধে মুখ ঘসতে লাগলাম। পি‌সিম‌নি ঘন ঘন শাস করতে লাগলো,
পি‌সিঃ উমহু উমমম উমহু আহহ ছাড়না কি কর‌ছিস অনুপ আমার শ‌রির কেমন যেন কর‌ছে।

আ‌মি কোন কথা বললাম না। পি‌সিম‌নি পেটের হাতটা সরিয়ে দিতেই একটা মাই চেপে ধরলাম সেই হাতে, পি‌সিম‌নি এতটা আশা করেনি, পি‌সিম‌নি বিশ্বাস করতে পারছেনা পি‌সিম‌নির বুকে হাত দিয়ে দিলাম আমি, যে আ‌মি আমার মা‌কে নি‌জের বৌ‌ বা‌নি‌য়ে চু‌দে‌ছি, সেই আমার কা‌ছে আজ পি‌সিম‌নি আমার বউ আমার ভালবাসা। শাড়ি ব্লাউসের ওপর দিয়ে পি‌সিম‌নির মাই টিপতে লাগলাম। সেই সাথে গালে মুখে ঘাড়ে চুমু দিচ্ছি।

পি‌সিম‌নির কাছ হ‌তে কোন বাধার প‌রির্ব‌তে পি‌সিম‌নি আমার কা‌ছে শ‌রির দি‌য়ে উপে‌ভোগ কর‌ছে। শাড়ির আঁচল সরিয়ে ভাল করে দুই মাই টিপতে লাগলাম, পি‌সিম‌নির হাতটাকে উপেক্ষা করে। বুকের খাঁজে হাত ভরে দিলাম কিন্তু খুব একটা ভেতরে ঢুকাতে পারলাম না, পি‌সিম‌নি হাত চেপে ধরল। ব্লাউস ধরে জোরে টান দিলাম, বোতামগুলো টপ টপ করে ছিরে পরে গেল।শুধু নিচের একটা ফিতে আটকে রইল।‌

পি‌সিঃ আম‌কে ব্লাউজ এ‌নে দি‌বি তুই ছিঁড়ে‌ ফেল‌লি, কি যে কর‌ছিস ওহ মা গো ওহ।

পাগল হয়ে গেলাম পি‌সিম‌নির নরম তুলতুলে উদম মাই আর দেহের স্পর্শে, টেনে টেনে পি‌সিম‌নির ডা‌বের মত দুই মাই হাত দিয়ে কাপড়ের বাইরে বের করে আনলাম, ব্লাউসের বাইরে ওগুলো আরও বড় লাগল। বোঁটা দুটো দুআঙ্গুলে নাড়তে লাগলাম, বেশ বড় কালো ফুল তার চারপাশে, হাত চাপলে ঢাকা পরেনা।

পি‌সিম‌নির বাঁধা দেবার শক্তি যেন কমে আসছে আর মনপ্রান থে‌কে পি‌সিম‌নি এটাই চাই‌ছিল, আমার আদর আমার মাই টেপা বেড়ে গেছে। মুখ নামিয়ে হাতে তুলে একটা মাইয়ের বোঁটা মুখে পুরে নিতেই পি‌সিম‌নি আমার মাথা দুহাতে ধরে পুরো মুখটা বিশাল মাই‌য়ের ওপর চেপে ধরল আর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। পি‌সিম‌নি হাফ ছেড়ে শ‌রির কে‌লি‌য়ে নে‌তি‌য়ে পরল,কারন পি‌সিম‌নি আর নি‌জে‌কে সামলা‌তে পারলনা।

পি‌সিম‌নিকে সোফায়র দেয়ালের ওপর ঠেশে ধরে তার খোলা দুই মাই দু হাতে নিয়ে টিপতে আর মুখে পুরে চুষতে লাগলাম, ঠোঁটে টেনে টেনে চুষে বোঁটা ছেড়ে দিতে লাগলাম। নিজের গাল মুখ পি‌সিম‌নির মাই‌য়ের ওপর, খাঁজের ভেতর চেপে ধরলাম, ডলতে লাগলাম। দুই মাইয়ের খাঁজে আমার মাথাটা হারিয়ে গেল যেন, দুপাশ থেকে গালের ওপর নরম মাই চেপে ধরলাম।

পি‌সিম‌নির হাত এখন আমার চুলের ভেতর আঙ্গুল চা‌লি‌য়ে আমা‌কে কামনার ছোয়া দি‌তে লাগল, মাই চুষতে দিচ্ছে, দারুন ভাল লাগছে। এদিকে আমার বাড়া মশায় দাড়িয়ে কামান হয়ে গেছে পাজামার ভেতর। তাবুর মত উঁচু হয়ে আছে। আমি বাড়াতে কাপড়ের ঘসা সহ্য করতে না পেরে পাজামা জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে গেলাম।

বড় হবার পর এই প্রথম পি‌সিম‌নির সামনে ল্যাংটা হলাম, পি‌সিম‌নিকে আজ আমি চুদবো, সেটা পি‌সিম‌নিও বুঝে । আমি পি‌সিম‌নির তলপেট আবার ডলতে লাগলাম, কোমর সহ টিপতে লাগলাম, মুখ নামিয়ে কোমর আর নাভির নিচে চুষতে লাগলাম। পি‌সিম‌নির পোঁদ টিপে দিতে লাগলাম নিচে হাত দিয়ে। আরেক হাত দিয়ে পি‌সিম‌নির শাড়ি ছাড়াতে লাগলাম।

পি‌সিঃ (মাতা‌লের ম‌তো টল‌তে টল‌তে) চল অনুপপপপ তোররর খা‌টে।

আ‌স্তে আমার হাত চে‌পে ধ‌রে টান‌তে টান‌তে আমার রু‌মে খা‌টে ধপাস ক‌রে সু‌য়ে পড়ল, বিছানার চাদর খামচে ধরে বসে রইল মুখটা একপাশে কাত করে। শাড়ি পেটিকোট থেকে বের করতেই, কোমরের পাশে পেটিকোটের চেরাটা নজরে পরল। ফিতেটা টেনে খুলে দিতেই পেটিকোট আর শাড়ি পি‌সিম‌নির কোমর থেকে আলগা হয়ে গেল।সহজেই পা গলিয়ে বের করে আনলাম শাড়ি পেটিকোট।

পি‌সিম‌নি দুহাতে নিজের গুদ ঢাকল, তার পর উল্টো ঘুরে উপুড় হয়ে শুয়ে পরল। এতে করে পি‌সিম‌নির পোঁদ ছাড়া আমার কাছে আর কিছু খোলা রইল না, মাই গুদ সব নিচে চাপা পরল। মাইদুটা বালিশের চাপে দুপাশে ফুলে বেরিয়ে গেছে যা পি‌সিম‌নি হাত দিয়ে ঢেকে দিয়েছে। আমি পি‌সিম‌নির তানপুরার মত পোঁদের ওপরেই হামলে পরলাম। চুষতে কামড়াতে লাগলাম। খাঁজের ভেতর জিভ দিয়ে চাটতে লাগলাম। আরেকটু উঁচু হলে ভাল হত।

পি‌সিম‌নির বুকের নিচের বালিশটা টেনে পেটের নিচে নিয়ে আসলাম। পি‌সিম‌নি পোঁদ উঁচু হয়ে গেল। দুহাতে পি‌সিম‌নির পোঁদের দাবনা চেপে ধরে চুষতে আর হালকা কামড়াতে লাগলাম। পি‌সিম‌নির উরুর ফাঁকে মুখ ডলতে লাগালাম। দুই উরু ঠেলে সরিয়ে দিলাম। পি‌সিম‌নির গুদটা এখন আমার চোখের সামনে বালিশের বাইরে, বিছানা থেকে উঁচু হয়ে আছে।

আমি পি‌সিম‌নির দুই পা আরও ছড়িয়ে দিয়ে মাঝে বসে পরলাম। পোঁদের খাঁজে চাটা দিলাম কিছুক্ষণ, দুই দাবনা টিপলাম দুই হাতে নিয়ে। একটা হাত নিচে নিয়ে র হালকা বালে ভরা আর ফোলা ফোলা গুদটা খাবলে ধরলাম পি‌সিম‌নি নড়ে চড়ে উঠল।

পি‌সিম‌নির গুদ আমার হাতে দলাই মলাই টেপা খেতে লাগলো। পি‌সিম‌নির গুদের চেরাতে আঙ্গুল দিয়ে ডলতে লাগলাম, ভেতরে কামর‌সে চপচপ কর‌ছে, দুটা আঙ্গুল ভরে দিতেই পি‌সিম‌নি উহ করে উঠল। আস্তে আস্তে ভেতর বার করতে লাগলাম। পি‌সিম‌নির গুদের ঠোঁট আর পর্দাগুলো বেশ বড়বড়, দু আঙ্গুলে নাড়াচাড়া করা যায়। বালে ভরা ঠোঁটের ভেতর দুটা লাল টুকটুকে পর্দা, তার ভেতর গুদের গোলাপি চেরা, চেরার শেষে মাইয়ের বোঁটার মত গুদের কোট।

বেশ কিছুক্ষণ আঙ্গুলি করার পর আমি পি‌সিম‌নির পিঠের ওপর শুয়ে পরলাম। আমার আট ইঞ্চি বাড়া পি‌সিম‌নির পোঁদের খাঁজে চেপে গেল। দুই মাই নিচে হাত দিয়ে, দুই পাশে বের করে আনলাম। আমার বাড়া চেপে আছে ওর পোঁদের ওপরে, প্রমান সাই‌জের বাড়া আপেলের মত মাথাটা বেরিয়ে এসেছে খোলস ছেড়ে। পি‌সিম‌নির যে নিজের ভাই‌পো‌কে দিয়ে চোদাবার তাড়নায় কাতরাতে লাগল, পি‌সিম‌নির পিঠের ওপর শুয়ে থেকেই বাড়াটা নিচে নামিয়ে কাম র‌সে ভরা রস‌সিক্ত গুদের চেরাতে বাড়ার গোল মাথাটা ডলতে লাগলাম।