বাংলা চটি গল্প – আমার বসের মিষ্টি ওয়াইফ – ২

বাংলা চটি গল্প – অস্পষ্ট আলোর আমরা মুখোমুখি বসে একে অপরের মুখের দিকে তাকিয়ে রইলাম। আমি আগের মত তার গালে চুমু দিলাম। তিনি কোন প্রতিক্রিয়া ছাড়া আমার দিকে তাকিয়ে রইল। আমি আবার এবং আবার ছুমু খেলাম তাকে। হঠাৎ সে আমাকে জড়িয়ে আমার বুকের মধ্যে তার মুখ লুকিয়ে নিলেন।

আমি আন্টি বললাম আমার শার্ট পুর ভিজা তাই আমাকে শার্ট খুলতে হবে আর এই বলে আমি আমার শার্ট খুলে ছুড়ে ফেলে দিলাম। শার্ট খোলার সময় আমি আমার ট্রাউজারের জিপ এবং বোতাম খুলে ফেললাম কিন্তু নিচে নামালাম না। আমি কম্বল নিয়ে আমাদের উভয়কে কম্বল দ্বারা আচ্ছাদিত করে নিলাম। এখনও সে আমার আলিঙ্গনের মধ্যে এবং তার মুখ আমার লোমশ বুকে লুকানো ছিল।

আমি উনাকে বললাম আপনি আপনার রাত্রের পরিধেয় ছোট জামাটা পরিবর্তন করবেন না, আপনার জামাটাও তো ভিজে গেছে। এই কথা শুনে সে তার রাত্রে পরিধেয় ছোট জামার দরিটা ধরে টান মারলেন এবং তার শরীর থেকে এটি মুক্ত হরে দিলেন। আমি জানি তার তলদেশে কিছু পরা ছিল না। কারন তার দুধগুলি আমার লোমশ বুকে চাপা ছিল এতক্ষণ আমার আলিঙ্গনের মধ্যে। আমার দেহে আগুন জ্বলছে আর উনি থান্দাই কাঁপছেন।

আমি আবার তার পিছনে হাত বোলালাম সান্ত্বনা দেবার জন্য। তার নরম চামড়া অনুভূতিতে আমার হরমোন গুলি ছুটতে আরম্ভ করল পা থেকে মাথা পর্যন্ত। তিনি তার দুধগুলি আমার বুকে আরো চেপে ধরছিছেপ। আমি তার ইচ্ছা বুঝে তাকে আর চেপে ধরলাম।

ধীরে ধীরে আমি তার শরীরের রেখাচিত্র আবার অনুভব করতে শুরু করি। আমি তার শরীরের প্রতি বক্ররেখা মেপে নিলাম। আপনি চিন্তা করবেন না আমি তো আপনার সাথে আছি আমি আপনাকে একা থাকতে দেব না আপনি বিশ্বাস করুন।

আমার করতল তার হাত থেকে তার কাঁধ অবধি ভ্রমণ করতে লাগল। তিনি শরীর খুব নরম ছিল; আমি আমার করতল তার করতলের উপর রেখে তার আঙ্গুলের মধ্যে আমার আঙ্গুল লক করার চেষ্টা করলাম। তিনি ইতিবাচক সাড়া দিলেন। আমাদের হাত একে অপরের হাতের মধ্যে আবধ্য, একে অপরের আঙুল দিয়ে লক করা ছিল।

আমি তার হাথ আমার মুখের সামনে এনে তার হাতে চুমু খেলাম। তিনি অভিনিবেশ সহকারে আমার দিকে তাকিয়ে হাসলো। তার মিষ্টি হাসি প্রতিক্রিয়া দেখে আমি আমার মুখের মধ্যে তার দুই আঙ্গুল আমার মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মনে হল তিনি এটা পছন্দ করেছেন।

তিনি এখনো আমার দিকে তাকিয়ে ছিল। আমি তার দিকে মুখ করে তার গালে একেরে পর এক চুমু খেতে লাগলাম। তার গালে আমার গাল ঘষলাম তার কপালে চুমু খেলাম এবং তার মাথায় হাত বোলাতে থাকলাম।

তিনি প্রেম ভরা নয়ন দিয়ে আমার দিকে ছেয়েই রইলেন। তার কাঁধে হাথ বোলাতে বোলাতে আস্তে আস্তে হাতটা তার বুকের সামনে নিয়ে এলাম। জদিও তার দুধ দুটো আমার বুকের সঙ্গে পিশে আছে তবুও পাশ দিয়ে তার দুধের বাকি অংশে আমার হাতের ছোঁয়া লাগল। হাত দিয়ে তাই টিপতে লাগলাম। তিনি একটু উঁচু হয়ে আমার হাতটাকে রাস্তা করে দিলেন যাতে আমি পুর মাইটা ধরতে এবং টিপতে পারি।

মাইএ টিপুনি খেতেই তিনি আমায় চুমু খেতে লাগলেন। তিনি আমার চোখে, আমার নাকে এবং ঠোঁটে আমার মুখে আরো কয়েকটি চুম্বন বর্ষণ করলেন।

বসের মিষ্টি ওয়াইফকে চোদার বাংলা চটি গল্প

যখন সে চুম্বনে ব্যস্ত আমি আস্তে আস্তে আমার প্যান্টটাকে নিচে নামাতে থাকলাম পা দিয়ে। যখন পুরো পুরি নামিয়ে নিলাম প্যান্টটাকে তিনি তার একটা পা আমার পায়ের উপর তুলে দিলেন।

এবার আমি তার একটা মাই ছেড়ে আরেকটা মাই ধরে টিপতে থাকলাম। তার গায়ের চামড়া খুব নরম এবং মসৃণ। মনে হচ্ছিল আমার হাতটা জেন নরম তুলোর উপর ভ্রমন করছে। আমার হাতটা এবার নিম্নমুখি যাত্রা শুরু করল। প্রথমে পেত তারপর নাভি তারপর তার থাইয়ে পৌঁছে গেল।

থাইয়ে হাত যেতেই তিনি তার পা দুটো ফাঁক করে দিলেন আর আমার হাত তার দুই থাইয়ের মাঝে হাঁটা চলা শুরু করে দিল। তিনি গ্নগাতে গোঙাতে আমাই চুমু দিতে লাগলেন।

আমি আমার মুখটা তার মাইএর সামনে নিয়ে গিয়ে মাইটা চাটতে আরম্ভ করলাম।

তিনি পিছিয়ে গিয়ে বিছানায় হেলান দিলেন আর আমিও এগিয়ে গিয়ে তার মাইএ চুমু খেতে লাগলাম আবার। আমার হাত এবার তার তিন কাঁটা জমির উপর গিয়ে পড়ল। পরিস্কার জমি একটি ঘাসও নেই। সেই ঘাসবিহিন নরম মাটিতে আমার হাতটা কিছুক্ষণ বিশ্রাম নিতে চাইল।

তিনি বিছানার উপর তার ফিরে বিশ্রাম করে একটু পরিণত। আমি তার উপর একটু সরানো এবং তার boobs আবার শুরু চুম্বন এবং আমার করতল তার ত্রিভুজ মনে করা যাক। হায় খোদা, সে পরিষ্কার কামানো ছিল। আমি তার ত্রিভুজ নরম চামড়ার উপর আমার করতল থাকার দিন।

তিনি তার পা উপর নিচ সরানো শুরু করে দিল। আমি তার শরীরের উপর আমার শরীরটা ছেরে দিলাম তার আগে অবশ্য আমার ভেজা আন্ডারওয়ারটা খুলে ফেললাম আমার খাঁড়া বাঁড়াটাকে মুক্ত করার জন্য।

আমি তার উপর বিশ্রান্ত, সে নিজেকে সামলে নিয়ে তার হাথ দিয়ে আমায় জড়িয়ে ধরে আদর করতে লাগলেন। তিনি তার পাদুত এমন ভাবে ফাঁক করে রেখেছিল যাতে আমার শরীরের ভার নিতে নিতে পারেন। আমার হাত দুটো তার বুকে তলপেটটা তার গুদের ওপর আর বাঁড়াটা তার থাইয়ের কাছে ঘসাঘসি খাচ্ছিল তার থাইয়ে।

আমি এবার তার নাম ধরে ডাক দিলাম শুধু আর কিছু বললাম না। সে আমার দিকে তাকাল আর আমি তাকে আবার চুমু খেতে শুরু করলাম। তিনি আমার প্রত্যেকটা ছুম্বনের আনন্দ উপভোগ করতে লাগল এবং তার প্রত্যুতরে তিনিও আমায় চুমু খেতে লাগলেন।

আমি তার চোখের দিকে তাকিয়ে বললাম যে য়ামি উনাকে খুব ভালবাসি। টা শুনে তিনিও বলে উঠলেন যে তিনিও আমকে খুব ভালবাসেন। তার মুখ থেকে সেই কথা সুনে আনন্দে দিশেহারা হয়ে গেলাম এবং উনাকে চুম্বনে ভরিয়ে দিলাম। তিনি আমার কথায় এবং আদরে গলে গেলেন। আমাকে তার পা দিয়ে আঁকড়িয়ে ধরলেন আমায় যার ফলে আমার বাঁড়াটা মাথাটা তার গুদের কাছে চলে এল।

আমি বুঝতে পারছিলাম তার গুদ দিয়ে গরম কাম রস বয়ে যাচ্ছে। আমি আমার বাঁড়াটা হাতে ধরে তার গুদের চেরায় ঘসতে লাগলাম। তিনি কামার্ত দৃষ্টিতে আমার দিকে তাকালেন।
আমি বুঝতে পারলাম তিনি চোখের ইশারাই কি বলতে চাইছেন।

আমি তাকে জিজ্ঞাসা করলাম যে তিনি সত্যি কি তায় চাই। তিনি আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে আমার ঠোঁটের মধ্যে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলেন আর ঠোঁটটা চুষে দিলেন আর বললেন তিনি আমাকে চান, তিনি চান আমি তার শরীরের ভিতর প্রবেশ করি।

তিনি আর বললেন যে তিনি আমাকে অনেক দিন আগে থেকেই চাইতেন কিন্তু লজ্জাই তা প্রকাশকে প্রকাশ করতে পারেনি কোনদিনও। তিনি ভাবতেন একজন বয়স্ক মহিলাকে প্রকাশের মত একজন যুবক কি কোনদিন চাইতে পারে। এই কারনে তিনি তার ইচ্ছা প্রকাশ করতে পারেনি এতদিন।
“প্রকাশ প্রীজ আমায় চোদ, তোমার লক্ষ্মী, বা তোমার লক্ষ্মী আন্টি যায় ভাব আমায় প্রীজ চোদ। তোমার সর্বস্য আমায় দাও”। এসব কথা শুনতে শুনতে তার কামানো গুদে আমার বাঁড়া ঘসতে ঘসতে তার সাথে কথা বলতে থাকলাম।

আমি বললাম “লক্ষ্মী আমি তোমাই খুব ভালবাসি, তোমায় আমি আমার সর্বস্য কিছু দিয়ে শারীরিকভাবে তৃপ্ত করব আমি। আস আমরা দুজনে এক হয়ে যায় আজ থেকে”।

এই কথা শুনে তিনি এমন ভাবে নড়ে চড়ে উঠলেন যে আমার বাঁড়াটা এক ইঞ্ছির মত ঢুকে গেল তার রসাল গুদে। কিছুক্ষণের জন্য সে চুপ চাপ শুয়ে থাকল আর আমিও নিজেকে সামলে নিয়ে আমার বাঁড়াটা ১/২ ইঞ্ছির মত বার করে নিয়ে আবার ঢুকিয়ে দিলাম ভিতরে। তিনি হেঁসে বললেন “ আই লাভ উ প্রকাশ”।

বাংলা চটি গল্প – শেষ অংশ শীঘ্রই পোস্ট করব …………।