কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৯ – ভাগ ২

দেবায়ন বাথরুমের মেঝেতে শুয়ে পরে। বুকের ওপরে হাতে ভর দিয়ে আবার অনুপমা ঊরুসন্ধি উপরে করে নেয় আর লিঙ্গ বেড়িয়ে আসে যোনির ভেতর থেকে। অনুপমা দেবায়নের বুকের ওপরে দুই হাতের ভর দিয়ে জোরে জোরে পাছা নাচিয়ে লিঙ্গ নিজের যোনি মন্থন শুরু করে দেয়। মিলনের তালে তালে থপথপ আর পচপচ শব্দে বাথরুম ভরে ওঠে। “উহু উহু উম্ম উম্ম” শীৎকার আর গোঙ্গানি বাথরুমের দেয়ালে প্রতিধ্বনি হয়। দেবায়ন অনুপমার পাছার ওপরে আলতো চাঁটি মেরে মেরে ফর্সা পাছা লাল করে দেয়। কিছু পরে অনুপমা দেবায়নের বুকের ওপরে শুয়ে পরে। নরম স্তন জোড়া পেশি বহুল বুকের ওপরে পিষে সমান হয়ে যায়। দেবায়ন অনুপমার পাছার ওপরে চাঁটি মারতে মারতে নীচ থেকে খুব জোরে লিঙ্গ মন্থন শুরু করে দেয়। অনুপমা দেবায়নের ঠোঁটে ঠোঁট চেপে, প্রসস্থ বুকের ওপরে স্তন চেপে সম্ভোগের আনন্দ উপভোগ করে। অনুপমার সারা শরীর ঘামে ভিজে যায়, শ্বাস ফুলে ওঠে দেবায়নের। ঘর্মাক্ত দুই শরীরের মিলনে, ঘর্ষণে থপথপ আওয়াজ বাথরুমের দেয়ালে প্রতিধ্বনি হয়, সেই সাথে অনুপমার সুখের শীৎকার ছোটো বাথরুম ভরিয়ে তোলে।

দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে ঘুরে যায়। অনুপমাকে বাথরুমের ঠাণ্ডা মেঝের ওপরে চিত করে শুইয়ে দিয়ে। অনুপমার সিক্ত নরম পিচ্ছিল যোনির ভেতরে গেঁথে থাকে দেবায়নের শক্ত লিঙ্গ। অনুপমা আধবোজা চোখে দেবায়নের দিকে তাকিয়ে মিহি সুরে বলে, “জোরে কর পুচ্চু, জোরে আরও জোরে! শেষ করে দে আমাকে।” দেবায়নের কোমর দুই পায়ে পেঁচিয়ে ধরে অনুপমা। দেবায়ন কুনুইয়ে ভর দিয়ে ঝুঁকে পরে অনুপমার সিক্ত ঘর্মাক্ত নধর দেহের ওপরে। বাম স্তন মুখের মধ্যে পুরে টেনে চুষে নেয়। অনুপমা সুখের শীৎকার করে ওঠে, “খা, খেয়ে ফেল আমার মাই। চুষে ছিঁড়ে একাকার করে দে আমাকে।”

দেবায়ন অনুপমার বগলের নীচ দিয়ে দুই হাত গলিয়ে অনুপমার মাথা পেছনে নিয়ে যায়। চুলের মুঠি ধরে মেঝে থেকে তুলে ধরে ললনার মাথা। লিঙ্গ যোনির ভেতরে তীব্র বেগে সঞ্চালন শুরু করে দেয়। অনুপমার ঠোঁটে ঠোঁট চেপে শীৎকার গিলে নেয় দেবায়ন। অনুপমার শরীর টানটান হয়ে ওঠে চরম উত্তেজনায়। দেবায়নের লিঙ্গ কামড়ে ধরে অনুপমার যোনির পেশি। অনুপমা শীৎকার করে ওঠে, “চেপে ধর সোনা, চেপে দে! আমি শেষ হয়ে গেলাম।”

দুই হাত মুঠি করে দাঁতে দাঁত পিষে ধরে অনুপমা। বিশাল একটা ঝড় যেমন সমুদ্র তটে আছড়ে পরে ঠিক সেই রকম ভাবে অনুপমার যৌন উত্তেজনার চরমক্ষণ আছড়ে পরে। দেবায়ন অনুপমার দেহ মেঝের সাথে চেপে ধরে, মন্থনের গতি বাড়িয়ে দেয়। অণ্ডকোষ থপথপ করে অনুপমার পাছার খাঁজে, দুলতে দুলতে বাড়ি মারে। তীব্র মন্থনের ফলে অনুপমার সারা শরীর ভীষণ ভাবে নড়তে শুরু করে দেয়।

দেবায়ন অনুপমার ঘাড়ের ওপরে মুখ গুঁজে কানেকানে বলে, “পুচ্চি আমার হয়ে যাবে এবারে।”

অনুপমা দুই হাতে দেবায়নের গলা জড়িয়ে বলে, “গুদে ঢেলে দে সোনা। আমি কাল ওষুধ খেয়ে নেব।”

বাঁধ ভাঙ্গা ঝড়ের মতন কেঁপে ওঠে দেবায়ন। বারকয়েক ছোটো ছোটো মন্থনে যোনির ভেতরে বীর্য পাত করে দেয়। সিক্ত যোনি গুহা গরম বীর্যে ভেসে যায়। দুই কপোত কপোতী, প্রেমের জোয়ারে ভেসে যায় সুখের সাগরে। পরস্পরকে জড়িয়ে ধরে অনেকক্ষণ বাথরুমের মেঝের ওপরে শুয়ে সম্ভোগ সুখের রেশ উপভোগ করে। দুই জনের দেহ টানটান হয়ে যায় রাগ রস ঝরানোর সময়।

অনুপমা দেবায়নের গালে ছোটো ছোটো চুমু খেয়ে বলে, “পুচ্চু সোনা, অনেক দিন পরে তোকে বুকে পেয়ে অনেএএএএএক ভালো লাগলো। এবারে যদি না উঠি তাহলে কাল দু’জনেই জ্বরে পরবো।”

দেবায়ন, “উফফফফ তুই সত্যি কত মিষ্টি রে! মনে হয় সবসময়ে তোকে নিয়ে খেলা করি।”

অনুপমা, “কেউ বাধা দিয়েছে? আমি শুধু তোর।”

দেবায়ন অনুপমার নাকে নাক ঘষে বলে, “এইযে তুই উঠতে বললি, আমি চাইলে আর একবার তোকে চুদতে রেডি।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “ধুত শয়তান ছেলে, আমার শরীর আর শক্তি বলতে কিছু বেচে নেই। ঘেমে নেয়ে একাকার হয়ে গেছি। একটু স্নান করতে হবে, এবারে ওঠ।”

দেবায়ন অনুপমার গালে, ঠোঁটে চুমু খেয়ে উঠে পরে। অনুপমাকে হাত ধরে উঠিয়ে দেয়। শাওয়ার চালিয়ে দুই জনে একসাথে স্নান সেরে বাথরুম থেকে বেড়িয়ে আসে। স্নানের সময় একটু প্রেমের খেলা খেলে দুই জনে। ফাঁকা বাড়ি কেউ দেখার নেই, অনুপমা একটা তোয়ালে গায়ে জড়িয়ে বাথরুম থেকে বেড়িয়ে আসে। দেবায়ন উলঙ্গ হয়ে অনুপমার পেছন পেছন বেড়িয়ে আসে। অনুপমা ধমক দিয়ে দেবায়নকে একটা প্যান্ট পড়তে বলে। দেবায়ন হেসে জানায় যে প্যান্ট পড়তে অসুবিধে আছে, কখন লিঙ্গ আবার দাঁড়িয়ে পরে অনুপমার নধর আকর্ষণীয় দেহ দেখে। অনুপমা শুধু একটা স্লিপ গায়ে চড়িয়ে নেয়। হাঁটতে চলতে ব্রা হীন স্তন জোড়া দুলে দুলে ওঠে। দেবায়নের ললুপ চোখের সামনে ঘোরা ফেরা করে অনুপমার নরম পাছার মত্ত দোদুল দুলুনি। দেবায়ন বসার ঘরে সোফার ওপরে বসে পরে। রাতের খাবার মা রান্না করে রেখে গেছেন, তাই রান্নার ঝামেলা নেই।

দেবায়ন অনুপমাকে নিজের দিকে ঘুড়িয়ে থাইয়ের ওপরে বসিয়ে দেয়। অনুপমার কোমরের দু পাশে হাত রেখে কাছে টেনে নেয়। অনুপমার স্লিপের নিচে প্যান্টি অথবা ব্রা ছিল না, সুতরাং দেবায়নের লিঙ্গ নগ্ন যোনির ওপরে ঘষা খেয়ে যায়। অনুপমার স্তন জোড়া স্লিপের পাতলা কাপড় ভেদ করে দেবায়নের বুকে চেপে থাকে। অনুপমা আয়েস করে দেবায়নের কোলের ওপরে বসে, স্তন জোড়া প্রসস্থ বুকের ওপরে আলতো পিষে ধরে থাকে। নরম যোনি পাপড়ির ওপরে শিথিল লিঙ্গের ঘষা খেয়ে মৃদু ককিয়ে উঠে বলে, “তুই কি সবসময়ে দুষ্টুমি করতে প্রস্তুত থাকিস নাকি রে?”

দেবায়ন অনুপমার স্তন বিভাজিকায় নাক দিয়ে ঘষে উত্যক্ত করে বলে, “তুই মারাত্মক সেক্সি মাগি রে, পুচ্চি। তোকে চটকাতে, ডলতে, আদর করতে আর চুদতে দারুন ভালো লাগে।” দেবায়ন অনুপমার পিঠের ওপরে হাত বুলিয়ে আদর করে বলে, “আই লাভ ইউ পুচ্চি ডারলিং।”
অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে তুলে ধরে মিষ্টি করে বলে, “আই লাভ ইউ পুচ্চু সোনা।”

Comments

Scroll To Top