কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১২ – ভাগ ১

বাংলা চটি ধারাবাহিক – পর্ব ১২ – ভাগ ১

সকালে কাজের লোক আসার আগে অনুপমা উঠে পরে। দেবায়নের মায়ের শোয়ার ঘরের বিছানায় তনিমা, সমুদ্র, ঋতুপর্ণা আর ধিমান উলঙ্গ হয়ে ঘুমিয়ে, অন্য ঘরে পায়েল আর শ্রেয়া পরস্পরকে আস্টেপিস্টে জড়িয়ে ঘুমিয়ে, রূপক বেচারা খাটের এক কোনায় পাছা উলটে শুয়ে।

অনুপমা সবাইকে জাগিয়ে দিয়ে বলে যে সকালে বাড়িতে কাজের লোক কাজ করতে আসবে তার আগে সবাই নিজেদের মুখ হাত ধুয়ে পরিষ্কার হয়ে নিতে। দেবায়ন ঘুমিয়ে ছিল, অনুপমা ওর গায়ের উপরে চাদর চড়িয়ে দেয়। মেয়েরা একটা বাথরুমে ঢুকে পরে অন্য বাথরুমে ছেলেরা ঢুকে তৈরি হয়ে নেয়।

অনুপমা দেবায়নকে উঠিয়ে দিয়ে ঘরে গিয়ে শুতে বলে। পায়েল দেবায়নের গালে চুমু খেয়ে বলে যে রাতে অনেক মজা হয়েছে আর তার জন্য ধন্যবাদ। দেবায়ন মুখ হাত ধুয়ে সবার সাথে গল্প করতে বসে পরে। তনিমা সবার জন্য চা বানিয়ে আনে। চা খেয়ে যে যার বাড়ির দিকে রওনা দেয়।

যাবার আগে তনিমা নিজের যোনিরসে ভেজা প্যান্টি দেবায়নের হাতে ধরিয়ে দেয়। পায়েল বলে ওর প্যান্টির জন্য আরও একবার ওর সাথে সহবাস করতে হবে, দেবায়ন হেসে বলে থেকে যেতে। অনুপমা বারন করে দেয়। শ্রেয়ার যোনি রসে ভেজা প্যান্টি রূপক দেবায়নের হাতে তুলে দিয়ে বলে এমন একটা পার্টির জন্য অনেক ধন্যবাদ। ঋতুপর্ণা শেষ পর্যন্ত নিজের প্যান্টি দিতে রাজি হয়, ফ্রক ছেড়ে ঋতুপর্ণা অনুপমার একটা লম্বা স্কার্ট পরে।

সবাই চলে যাবার পরে বাড়ি ফাঁকা, বাড়িতে শুধু দুই প্রাণী, দুই প্রেমে বিভোর কপোত কপোতী। কাজের লোক কাজ সেরে যাবার পরে অনুপমার মায়ের ফোন আসে, গত রাতের পার্টির কথা ইতাদ্যি জিজ্ঞেস করে। অনুপমা আর তার মায়ের মাঝের সম্পর্ক এক রাতে ঠিক করে দিয়েছে দেবায়ন আর সেই সম্পর্ক শুধু মাত্র মা মেয়ের সীমা ছাড়িয়ে প্রিয় বান্ধবীর সম্পর্কে পরিনত হয়েছে।

হতে পারে যে মিলিত সম্ভোগ, কাম ক্রীড়ার ফলে এই সম্পর্ক সম্ভব হয়েছে কিন্তু অনুপমার তাতে কোন ক্ষোভ নেই দেবায়নের প্রতি। মনে প্রানে জানে, ওরা অন্যের সাথে সহবাস শুধু মাত্র নিজের আনন্দ, সুখের জন্য করে, ভালোবাসার জন্য নয়। অনুপমা আর পারমিতার গলার স্বরে অনেক বদল, দুই জনে অনেক উচ্ছল আর খোলামেলা হয়ে গেছে।

সকালের দিকে দেবায়নের মায়ের একবার ফোন আসে, বাড়ির কথা অনুপমার কথা ইত্যাদি জিজ্ঞাসাবাদ করে। দেবশ্রী যখন জানতে পারে যে অনুপমা বাড়িতে তখন অনুপমাকে মৃদু বকুনি দিয়ে বাড়ি ফিরে যাবার কথা বলে। অনুপমা আদুরে গলায় জানিয়ে দেয় যে ও চলে গেলে দেবায়নকে কে দেখবে। সেই শুনে দেবশ্রী হেসে বলে হবু বউমা একদম পাগল সদ্য রাঁচি থেকে কোলকাতা এসেছে।

কাকিমাকে সিডিউস করে রসিয়ে রসিয়ে সম্ভোগ করার বাংলা চটি গল্প

হবু শাশুড়ি আর হবু বৌমার মাঝে বেশ কিছুক্ষণ ধরে আদুরে গলার কথা বার্তা চলে। ন্যাকামো মার্কা কথা বার্তা শুনে দেবায়ন তেলে বেগুন জ্বলে উঠে মাকে বলে তার অফিসের কাজে যেতে। দেবশ্রী হেসে ফোন রেখে দেয়।

গত আটচল্লিশ ঘন্টার মধ্যে দেবায়ন আর অনুপমার সামনে সঙ্গম, সম্ভোগের বিশাল ঝড় বয়ে গেছে। চারপাশে শুধু উলঙ্গ নরনারীর রতি ক্রীড়া আর নিজেরা তাতে উন্মাদের মতন মত্ত ছিল, কে কার সাথে কখন কি করছে তার কোন ঠিকানা ছিলনা। দুপুরে খাবার পরে দেবায়ন আর অনুপমা উলঙ্গ অবস্থায় দেবায়নের বিছানায় পরস্পরকে জড়িয়ে ধরে আদর করছিল।

ঠিক তখন দেবায়নের মায়ের ফোন আসে। অসময়ে ফোন পেয়ে দেবায়ন ঘাবড়ে যায়, মাকে জিজ্ঞেস করে কি অসুবিধে? দেবশ্রী জিজ্ঞেস করে সূর্য অথবা মণি ওদের কি ফোন করেছিল? দেবায়ন উত্তরে জানায় কেউ ফোন করেনি। সূর্যকাকু, মণিকাকিমার ফোনের কথা শুনে দেবায়নের মাথার রক্ত রাগে টগবগ করে ফুটতে শুরু করে দেয়।

দেবশ্রীর স্বর অতি চিন্তিত শোনায়, দেবায়ন মাকে বেশি না ঘাঁটিয়ে জানিয়ে দেয় যে ফোন করলে দেবায়ন সূর্য কাকুর সাথে কথা বলে নেবে। দেবশ্রীর বুক কেঁপে ওঠে ছেলের কথা শুনে, দেবশ্রী অনুরোধ করে সূর্য অথবা মণির কাছ থেকে দুরে থাকতে। দেবায়ন জানায় যে ও মায়ের কথা মানবে।

ফোন রাখার পরে দেবায়ন খুব চিন্তিত হয়ে পরে, কি করে সূর্য কাকু আর মণি কাকিমাকে জব্দ করা যায়। দেবায়নের চিন্তিত চেহারা দেখে অনুপমা কারন জিজ্ঞেস করে। দেবায়ন ঠিক বুঝে উঠতে পারেনা, মায়ের নগ্ন রুপের কথা কি ভাবে অনুপমাকে জানাবে। অনুপমা কিছুক্ষণ দেবায়নের মুখের দিকে তাকিয়ে পড়তে চেষ্টা করে দেবায়নের মাথার চিন্তা।

শেষ পর্যন্ত কিছু একটা অনুধাবন করে অনুপমা, জিজ্ঞেস করে যে ওর মাকে কেউ উত্যক্ত করছে নাকি। দেবায়ন মৃদু মাথা নাড়িয়ে জানায় হ্যাঁ। অনুপমা জিজ্ঞেস করে যে কে উত্যক্ত করছে আর কি কারনে। দেবায়ন বুক ভরে গভীর শ্বাস নিয়ে অনুপমাকে সব ঘটনা জানায়।

সূর্যকাকু মণি কাকিমার সাথে মায়ের যৌন সম্পর্ক, তারপরে সূর্য কাকুর সাথে মনোমালিন্য কিছু কারনে মায়ের চোখের জল। দেবায়ন হলফ করে বলতে পারে যে সূর্য কাকু ওর মাকে নিজের জৈবিক ক্ষুধার তাড়নায় ব্যাবহার করতে চায়। সব ঘটনা বলতে বলতে দেবায়নের চোয়াল শক্ত হয়ে ওঠে, সেই সাথে অনুপমার গায়ের রক্ত রাগে টগবগ করে ফুটতে শুরু করে দেয়।

অনুপমা, “আমার মা আর তোর মায়ের মধ্যে আকাশ পাতাল তফাত, কিন্তু আমাদের মায়েদের সন্মান রক্ষা করা আমাদের ধর্ম। আমার মা তোর সাথে বান্ধবীর মতন আচরন করেছে, তুই আমাকে ভালবাসিস বলে তুই তোর ভালবাসাকে আর তোর মিমিকে রক্ষা করার জন্য ঝাঁপিয়ে পরেছিলি।

তোর মা আমার সাথে মায়ের মতন ব্যাবহার করেছে, তাই কাকিমার সন্মান রক্ষার্থে আমি সবকিছু করতে রাজি আছি। কাকিমার মান সন্মান আমাদের সাথে জড়িত, সূর্য মণিকে জব্দ করতে হবে যাতে দ্বিতীয় বার মাথা তুলে দাঁড়াতে অক্ষম হয়। কিন্তু তার আগে আসল ঘটনা জানতে হবে, কি ভাবে ওরা কাকিমাকে নিজের ফাঁদে ফেলেছে।

হয়ত তোর কষ্ট হবে, ঘৃণা বোধ জাগবে মনের মধ্যে। হয়ত উত্তেজিত হয়ে পড়তে পারিস, কাকিমার কথা শুনে। তবে নিজেকে নিয়ন্ত্রনে রাখিস, কাকিমার প্রতি কোন বিরূপ মনোভাব নিয়ে থাকিস না যেন।”

দেবায়ন, “কিন্তু কি করে সেটা সম্ভব হবে বুঝে পাচ্ছি না।”

অনুপমা, “তোর পায়ে কাঁটা ফুটলে তুই সূচ অথবা অন্য কাঁটা দিয়ে সেটা তুলিস। ঠিক সেই রকম ভাবে সেক্সের উত্তর সেক্স দিয়ে দিতে হবে। মণি আর সূর্যকে এমন ভাবে সেক্সুয়ালি অবমানিত করা হবে, দ্বিতীয় বার কারুর সাথে সেক্স করার আগে এক হাজার বার ভাববে।”

দেবায়ন, “কিন্তু কি করে সেটা সম্ভব হবে, বলতে পারিস?”

অনুপমা, “তুই এক কাজ কর, কাল সকালে সূর্য অফিস বেড়িয়ে যাবার পরে ওদের বাড়ি যা। তোর মণি কাকিমাকে সিডিউস কর, চরম খেলায় খেলা, রসিয়ে রসিয়ে সম্ভোগ কর, এমন ভাব দেখা যেন তোর কোন গার্লফ্রেন্ড নেই তুই মণিকে অনেকদিন ধরে চাস। মন প্রান ঢেলে ওকে সম্ভোগ করিস, তারপরে খেলিয়ে ভুলিয়ে এখানে নিয়ে আসিস বিকেলের আগে।” দেবায়ন হাঁ করে শোনে অনুপমার কথা, কি করতে চাইছে কিছু বুঝে উঠতে পারে না। ওর প্রেমিকা, ওকে বলছে মণি কাকিমার সাথে প্রান ঢেলে সহবাস করতে।

অনুপমা দেবায়নের ঠোঁটে চুমু খেয়ে বলে, “পুচ্চু সোনা, হাঁ করে থাকলে হবে। আমি বলছি তোকে। তুই মণি কাকিমাকে খেলিয়ে এখানে নিয়ে আয় বাকি আমি দেখব।”

দেবায়ন, “কি করবি তুই?”

অনুপমা ভুরু নাচিয়ে বলে, “সেক্সুয়াল হিউমিলিয়েসান, এমন অবমাননা করতে হবে যাতে সাপ আর ফনা তুলতে না পারে। আমার কাকিমার দিকে নজর, পারলে চোখ উপড়ে দিয়ে অন্ধ করে দেব।”

দেবায়ন, “কিন্তু তোর প্লান জানতে পারি কি?”

অনুপমা, “হ্যাঁ, বলব আমার প্লান।”

দেবায়ন, “কি প্লান।”

অনুপমা হেসে বলে, “আজ রাতে ধিমান আর রূপককে বাড়িতে ডাক, বাকি প্লান আমি ওরা এলে বলব।”

দেবায়ন, রূপক আর ধিমানকে ফোন করে বিকেল বেলা বাড়িতে ডাকে। সবাই দেবায়নের ফোন পেয়ে চিন্তিত হয়ে পরে। বিকেলে সবাই দেবায়নের বাড়িতে পৌঁছে যায়। বসার ঘরে ওদের আলোচনা বসে। রূপক আর ধিমান দেবায়নকে ডাকার কারন জিজ্ঞেস করে। অনুপমা অতি বুদ্ধিমতী মেয়ে, দেবায়নের মায়ের সন্মান কারুর চোখে ছোটো করতে চায় না।

তাই আসল কারন লুকিয়ে, জানায় ডাকার কারন একটু ব্যাক্তিগত, এক দম্পতি দেবায়নের মাকে কিছু সম্পত্তি নিয়ে উত্যক্ত করছে এবং ব্লাকমেল করছে। রূপক আর ধিমান তেলে বেগুনে জ্বলে ওঠে, অনুপমার কাছে সূর্যের বাড়ির ঠিকানা চায়। রূপক বলে যে ওদের দুই জনকে খুন করে গঙ্গার জলে ভাসিয়ে দেবে।

অনুপমা সবাইকে শান্ত করে বলে, খুন মারামারি করলে কাজে দেবে না, হিতে বিপরিত হতে পারে। এমন কিছু করতে হবে যাতে ওদের ফনা দ্বিতীয় বার কারুর সামনে দাঁড়াতে অক্ষম হয়। রূপক জানায় এমন ভাবে প্যাঁচে ফেলবে যাতে ওই দম্পতি নিজের ছায়ার সামনে দাঁড়াতে ভয় পাবে।

ধিমান অনুপমাকে জিজ্ঞেস করে কি করতে চায়। অনুপমা জানায় ওদের যে সেক্সুয়ালি হিয়ুমিলিয়েট করতে হবে ওই দম্পতিকে। সবাই মাথা নাড়িয়ে সায় দেয় অনুপমার কথায়। ঠিক করা হয় যে পরের দিন, দেবায়ন সূর্যের বাড়ি যাবে এবং বেশ ভুলিয়ে ভালিয়ে সূর্যের স্ত্রী মনিদিপাকে নিজের বশে আনবে। বশে আনার পরে দেবায়নের বাড়িতে নিয়ে আসবে মনিদিপাকে। সেই সাথে সূর্যকে এখানে ডাকা হবে ওর অফিসের পরে।

ইতিমধ্যে রূপক আর ধিমান তৈরি থাকবে অনুপমার কথা মত। প্রমানের জন্য ওরা সব কান্ড কারখানা ক্যামেরা বন্দি করবে। রূপক জানায় ওর কাছে একটা মুভি ক্যামেরা আছে, অনুপমা বলে ওর বাড়ি থেকে ক্যামেরা নিয়ে আসবে। ধিমান বলে একটা স্টিল ক্যামেরা যোগাড় করে নেবে। দেবায়ন নিজের মাথার মধ্যে পুরো পরিকল্পনার একটা ছবি এঁকে নেয়।

অনুপমা দেবায়নের মতামত জিজ্ঞেস করে। দেবায়ন হেসে জানায়, অনুপমার সব কিছুতে ওর মত আছে। পরিকল্পনা মাফিক অনুপমা বাড়িতে ফোন করে ড্রাইভারকে দিয়ে ক্যামেরা আনিয়ে নেয় রাতের মধ্যে। রূপক বেশ কিছু হুইস্কি আর রাম নিয়ে আসবে বলে। রূপক হেসে ফেলে, বলে যে মদ খেয়ে গায়ের রক্ত গরম করে বেশ ভালো ভাবে ওই দম্পতিকে নেস্তানাবুদ করা যাবে।

ধিমান বলে ওর পাড়ার এক ট্যাক্সি ড্রাইভার আছে ওর খুব ভালো বন্ধু, তার বৌ দুই বছর আগে তার ভাইয়ের সাথে পালিয়ে গেছে। সেই থেকে সেই ট্যাক্সি ড্রাইভার অনেক মন মরা, কারুর সাথে ঠিক ভাবে সহবাস করে উঠতে পারে নি। তাকে ডেকে নিলে ওদের আরও ভালো করে মানসিক অবমাননা করা যাবে। অনুপমা জানায় সেই রকম দরকার পড়লে ওর বাড়ির ড্রাইভারকে বলতে পারে। ওর বাড়ির ড্রাইভার ওর কথা খুব শোনে।

ধিমান আর রূপক চলে যাবার পরে দেবায়ন আর অনুপমা এস্প্লানেড থেকে একটা লুক্কায়িত ক্যামেরা ওয়ালা পেন কেনে। অনুপমা বলে যে এই পেন ওর সাথে আগামী কাল মনিদিপার বাড়ি যাবে, কিছু ছবি আর সংলাপ রেকর্ড করা যাবে। সেই গুলো ভবিষ্যতে কাজে আসবে। যদি কোনদিন মনিদিপা বলে যে দেবায়ন ওকে ধর্ষণ করেছে তাহলে প্রমান স্বরুপ এই ভিডিও দেখানো যাবে। দেবায়ন অনুপমার বুদ্ধি আর পরিকল্পনা শুনে খুশি হয়।

রাতের বেলা দেবশ্রী ফোন করে ছেলের খবরা খবর নিতে। দেবায়ন মাকে জানিয়ে দেয় যে সূর্য কাকু আর মণি কাকিমার ব্যাপারে যেন বিশেষ চিন্তা না করে। অনুপমা দেবায়নের কাছ থেকে ফোন নিয়ে দেবশ্রীকে আসস্থ করে বলে যে সূর্য আর মনিদিপা দ্বিতীয় বার তাকে ফোন করে জ্বালাতন করবে না।

দেবশ্রী কিঞ্চিত চিন্তিত হয়ে জিজ্ঞেস করেন কি করতে চলেছে ওরা। অনুপমা হেসে জানায় দেবশ্রী যেন নিজের অফিসের কাজ নিয়ে ব্যাস্ত থাকে, বাড়ির সব চিন্তা কোলকাতা ফিরে আসার পরে করা যাবে। অনুপমার কথা শুনে হেসে বলেন যে এবারে শান্তিতে ছেলের হাত অনুপমার হাতে দিয়ে কেদার বদ্রি যাবে।

সকাল বেলা দেবায়ন স্নান সেরে, দাড়ি কামিয়ে একদম ফিটফাট হয়ে মণি কাকিমার বাড়ির উদ্দেশ্যে বের হবার জন্য প্রস্তুত। অনুপমা দেবায়নকে জড়িয়ে ধরে জামার পকেটে লুক্কায়িত ক্যামেরা লাগানো পেন গুঁজে দেয়। দেবায়ন অনুপমার গালে চুমু খেয়ে বলে, “তুই পাশে না থাকলে আমি কি করতাম রে?”

অনুপমা দেবায়নের গলা জড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে বলে, “তুই না থাকলে আমি বাঁচতাম না। যা মণিকে নিয়ে আয় তারপরের ব্যাপার আমরা বুঝে নেব। বাড়িতে ঢোকার আগে একটা ফোন করে দিবি। ফোনে জানাবি যে মাছ আনছিস।”

দেবায়ন অনুপমাকে চটকে আদর করে বেড়িয়ে যায় মনিদিপা কাকিমার বাড়ির উদ্দেশ্যে। দেবায়ন বেড়িয়ে যাবার পরে রূপক আর ধিমান দেবায়নের বাড়িতে পৌঁছে যায়। রূপক দেবায়নের শোয়ার ঘরে দুটো মুভি ক্যামেরা লাগায়, এমন জায়গায় লাগায় যাতে সহজে কারুর দৃষ্টিতে না পরে। রূপক নিজের ল্যাপটপ এনেছিল, ক্যামেরার তার ল্যাপটপের সাথে লাগিয়ে দেয়। দেবায়নের মায়ের শোয়ার ঘর ওদের আড্ডা হয়ে ওঠে।

দেবায়ন জানে সূর্য কাকু কখন অফিসে বের হয়, তাই ঠিক সূর্য অফিসে বেড়িয়ে যাবার কিছু পরেই দেবায়ন মণি কাকিমার বাড়ি পৌঁছে যায়। মণিদিপা তখন সবে ঘরের কাজ সেরে স্নানে ঢুকেছিল। সদর দরজায় কলিং বেলের আওয়াজ শুনে বাথরুম থেকে বেড়িয়ে আসে।

দরজার আই হোল থেকে দেবায়নকে দেখে একটু চমকে যায় সেই সাথে আনন্দিত হয়। মণিদিপা দরজা খুলে দেবায়ন কে বাড়ির ভেতরে আসতে বলে। দেবায়ন ঘরে ঢুকে মণিদিপার দিকে তাকিয়ে হাঁ হয়ে যায়। বাথরুম থেকে কোনোরকমে একটা বড় তোয়ালে গায়ে জড়িয়ে বেড়িয়ে এসেছে মণিদিপা।

ভারী দুই স্তনের খাঁজে তোয়ালের গিঁট বাঁধা, তোয়ালের বাঁধন ফুঁড়ে স্তনের আকার অবয়াব ভালো করে বোঝা যায়। গলার সোনার চেন দুই স্তনের মাঝের খাঁজে আটকা পরে গেছে। দেবায়নের চোখের দৃষ্টি মণিদিপার নরম স্তনের ওপরে আটকে যায়। তোয়ালে থাইয়ের মাঝে এসে শেষ হয়ে গেছে।

তোয়ালের নিচে চোখ যেতেই বুক কেঁপে ওঠে দেবায়নের, সুন্দর মসৃণ দুই পায়ের গুলি আর ভরাট পুরুষ্টু থাই জোড়া। দুই হাত কাঁধ অনাবৃত, মাথার চুল একটু ভিজে, কিছুটা মুখের ওপরে এসে লেপটে গেছে। মণিদিপা দেবায়নের দৃষ্টি ভঙ্গি বুঝতে পারে। ঠোঁটে কামুক হাসি টেনে জিজ্ঞেস করে আসার কারন।

দেবায়ন মণিদিপার একদম কাছে দাঁড়িয়ে মুখের ওপরে মুখ এনে বলে, “অনেক দিন তোমাদের সাথে দেখা হয়নি। কলেজ ছুটি তাই দেখা করতে চলে এলাম।” কথা বলার সময়ে ভেজা মুখের ওপরে দেবায়নের উষ্ণ শ্বাসের ঢেউয়ের ফলে মণিদিপা উত্তপ্ত হয়ে ওঠে। দেবায়ন ইচ্ছে করে মণিদিপার চোখে চোখ রেখে জিজ্ঞেস করে, “সূর্য কাকু কি অফিস চলে গেছে? ইসস একটু আগে আসলে দেখা হয়ে যেত।”

দেবায়নের গাড় গলার আওয়াজ, মুখের ওপরে উষ্ণ শ্বাসের ঢেউ, মণিদিপার যৌন ক্ষুধা কামনার শিখরে ধিরে ধিরে চড়তে শুরু করে। গোলাপি ঠোঁট কামড়ে ধরে মিহি গলায় মণিদিপা দেবায়নের প্রশ্নের উত্তরে বলে, “হ্যাঁ চলে গেছে। আমি আছি তোমার সাথে গল্প করার জন্য, তুমি একটু বস আমি এখুনি স্নান সেরে আসছি।”

দেবায়ন ঠোঁটে দুষ্টুমির হাসি টেনে বলে, “এখুনি স্নান করতে হবে? পরে করলে হয় না। সবে দশটা বাজে, পরে না হয় স্নান করো, একটু গল্প করি তোমার সাথে কতদিন দেখা হয়নি।”

মনিদিপার মন ছটফট করে, বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে, থাইয়ের মাঝে উষ্ণ প্রস্রবণের মতন তিরতির করে ঘামতে শুরু করে দিয়েছে। গায়ে তোয়ালে জড়ানো, মাথার চুল একটু ভেজা, নিজেকে সামলানোর প্রবল প্রচেষ্টা চালায় মনিদিপা। কিন্তু দেবায়নের গাড় গলার স্বর, গায়ের গন্ধ ওকে মাতাল করে তুলেছে।

অনেক দিনের স্বপ্ন দেবায়নের মতন বলিষ্ঠ কোন পুরুষের সাথে সহবাস করা। দেবায়নের বয়স সবে বাইশ কিন্তু দেহের গঠন অনেক উন্নত, পেটান মেদহীন দেহ। ওই বলিষ্ঠ দুই বাজুর পেষণ মর্দনের আনন্দ থেকে নিজেকে বঞ্চিত করতে ইচ্ছে করে না মনিদিপার। মনিদিপা দেবায়নকে বলে, “আচ্ছা বাবা, তাড়াতাড়ি স্নান করে আসব। কথা দিচ্ছি, তারপরে তোমার সাথে চুটিয়ে গল্প করব।”

নধর পাছা দুলিয়ে মণি বাথরুমে ঢুকে যায়। দেবায়ন সব কিছু ভুলে মণিদিপার নধর দেহের তরঙ্গায়িত কাম উদ্দিপক চাল দেখে উত্তেজিত হয়ে ওঠে। প্যান্টের ভেতরে সুপ্ত লিঙ্গ ধিরে ধিরে শক্ত হতে শুরু করে। মণিদিপা স্নানে ঢোকার পরে, দেবায়ন, অনুপমাকে ফোন করে জানায় যে মাছ হাতে এসেছে, খেলা শুরু। অনুপমা বলে, যেন ভালো করে খেলায় মণিদিপাকে, যাতে ওর মনে কোন সন্দেহ না ঢোকে।

দেবায়ন চুপচাপ বসার ঘরে বসে থাকে। বেশ কিছু সময় পার হয়ে যায় কিন্তু মনিদিপার দেখা না পেয়ে দেবায়নের মন চঞ্চল হয়ে ওঠে। মণিদিপার ঘরে পর্দা দেওয়া, দেবায়ন উঠে মণিদিপার ঘরের দিকে পা বাড়ায়। বড় ইচ্ছে হয় পর্দা সরিয়ে একবার ঘরের ভেতর উঁকি মেরে দেখে। গলা খাকরে আওয়াজে জানায় যে দেবায়ন মণিদিপার জন্য অপেক্ষা করছে।

গলার আওয়াজ শুনে মনিদিপা দেবায়নকে ঘরের ভেতরে ডাকে। ঘরের ভেতর ঢুকতেই মনিদিপার নধর কাম বিলাসী দেহ পল্লবের উপরে চোখ পরে দেবায়নের। ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে মনিদিপা, সামনের দিকে একটু ঝুঁকে ঠোঁটে লিপস্টিক মাখছে। পরনের নুডুল স্ট্রাপ সাটিনের মাক্সি, হাঁটুর পর্যন্ত। হাত কাঁধ উপরি বক্ষ সম্পূর্ণ অনাবৃত।

কাঁধের কাছে লাল ব্রার স্ট্রাপ দেখা যায়। সাটিনের মাক্সির কাপড় দুই সুগোল নিটোল পাছার মাঝে আটকা পরে দুই পাছার পুরুষ্টু অবয়াব দেবায়নের চোখের সামনে তুলে ধরা। সুগোল নিটোল নরম পাছার ওপরে প্যান্টির চেপে বসা দাগ ভালো ভাবে দেখা যায়। দেবায়ন মানস চক্ষে অনুধাবন করে মসৃণ রোম হীন ফর্সা নরম যোনি, একবার ওই সুন্দর সুখের দ্বারের দর্শন পেয়েছে দেবায়ন।

হৃদয় আকুলিবিকুলি করে ওঠে ওই সুখের গুহার ভেতরে কঠিন লিঙ্গ ঢুকিয় পিষে চটকে ভোগ করে এই নধর কোমল রমণীকে। দেবায়নের বড় ইচ্ছে হয় এখুনি মনিদিপাকে পেছন থেকে জড়িয়ে ধরে ওই দুই নধর সুগোল নরম পাছার মাঝে লিঙ্গ ঘষে উত্তপ্ত করে তোলে। দুই স্তন দুই হাতের থাবার মধ্যে ডলে চটকে একাকার করে দেয়।

ঘাড়ে গর্দানে চুমু খেয়ে পাগলের মতন সহবাসে মত্ত হয়, কিন্তু দেবায়ন ভাবে আরও একটু খেলান যাক এই সুন্দরী জলপরীকে, পাগল করে তুলতে চায়, সুখের চরম সীমায় পৌঁছে দিতে চায়, শরীরের যত শক্তি আছে সব নিস্বেস করে এই রমণীর সুখের দ্বারে স্খলন করে বারেবারে সম্ভোগ করতে চায়।

একদিনে শেষ হয়ে যাবে এই সম্ভোগ লীলা, এই ভেবে মন দমে যায় দেবায়নের। সদ্য স্নাত মনিদিপার চুল পিঠের উপরে মেলে ধরা, পেছন দিকে মাক্সির কাটা অনেক গভীর অর্ধেক পিঠ দেখা যায়। আয়নার দিকে তাকিয়ে দেখে যে স্তনের বিভাজিকা মাক্সির থেকে প্রায় উপচে বেড়িয়ে এসেছে।

কপালে লাল টিপ, ঠোঁটে মাখা হাল্কা গোলাপি লিপস্টিক। আয়নার প্রতিফলনে মনিদিপার সাথে দেবায়নের চখাচুখি হয়ে যায়। মনিদিপার চোখে দুষ্টু মিষ্টি হাসি, দেবায়ন সেই হাসি দেখে কামোন্মাদ হয়ে ওঠে। দেবায়ন দাড়ির উপরে হাত বুলিয়ে মনিদিপার মাথা থেকে পা পর্যন্ত চোখ বুলিয়ে নেয়। মনিদিপা আয়নার প্রতিফলনে দেবায়নের চোখ অনুসরণ করে কাম ক্ষুধায় শিহরিত হয়ে ওঠে।

দেবায়ন মনিদিপার পেছনে এসে দাঁড়ায়, মনিদিপা সোজা হয়ে দাঁড়িয়ে দেবায়নের দিকে ঘুরে যায়। দুই জনের মাঝে ইঞ্চি তিনেকের ব্যাবধান, মনিদিপার শ্বাস ফুলে ওঠে উত্তেজনায়, স্তনে লাগে ঢেউ, দেবায়নের মুখের দিকে তাকিয়ে থাকে মনিদিপা।

দেবায়ন চোখ বন্ধ করে গভীর শ্বাস নিয়ে বলে, “উম্মম মণি কাকিমা, তোমার গা থেকে বড় মিষ্টি গন্ধ আসছে, কি সাবান মাখ গো তুমি?”

মনিদিপা নিচু গলায় চোখ নামিয়ে বলে, “লাক্স মাখি, কেন?”

দেবায়ন একটু নিচু হয়ে মনিদিপার ঘাড়ের কাছে নাক নিয়ে বলে, “উফফ, মা লাক্স মাখে কিন্তু এমন গন্ধ পাই না। এটা তোমার শরীরের মিষ্টি মাতাল করা গন্ধ বটে।”

মনিদিপার মুখ কান লজ্জায় কামনায় লাল হয়ে ওঠে, কাঁপা কাঁপা গলায় বলে, “তুমি না একদম দুষ্টু ছেলে, বড্ড অসভ্যতামি করছ কিন্তু। অনেক দিন পরে এলে। তুমি চা খাবে?”

দেবায়নের খুব ইচ্ছে হচ্ছিল মনিদিপার পাতলা কোমর জড়িয়ে বুকের উপরে টেনে ধরে বলে, “আজ তোমাকে খাব মণি, খুব সুন্দর করে তোমাকে চাটতে, চুষতে, চটকাতে ইচ্ছে করছে।” কিন্তু সেট না বলে বলে, “তুমি যা খাওয়াবে তাই খেতে রাজি আছি, কাকিমা।”

মনিদিপার চোখের তারায় ঝিলিক খেলে যায়, “আচ্ছা বল কি খেতে চাও।”

দেবায়ন, “তুমি রোজ দিন লিপস্টিক লাগাও স্নানের পরে? চোখের কোনে কাজল পর?”

মনিদিপার গলার স্বর অবশ হয়ে আসে আমতা আমতা করে বলে, “না মানে হ্যাঁ, রোজ দিন সাজি, মানে যেদিন ইচ্ছে করে সেদিন একটু সাজি, মানে আজকে একটু, না কিছু না এমনি লাগিয়েছি…”

দেবায়ন, “তোমাকে দারুন দেখাচ্ছে মণি কাকিমা, বিশেষ করে চোখের কোলে কাজল পরেছ, চোখ দুটি ভারী মিষ্টি লাগছে।”

নিচের ঠোঁট কামড়ে বড় বড় চোখ করে দেবায়নের মুখের দিকে তাকায় মণি কাকিমা, “আর কিছু?”

দেবায়ন, “গায়ের মিষ্টি গন্ধ, শিশির জলে সদ্য স্নাত রজনী গন্ধার মতন দেখতে লাগছে তোমাকে।”

মনিদিপার দুই চোখ আবেগে বুজে আসে প্রায়, থাইয়ের মাঝে কাঁপন ধরে। কাঁপা গলায় বলে, “আমি একটু রান্না ঘরে যাই, তোমার জন্য চা বানাই, তুমি বসার ঘরে বস দেবায়ন।”

দেবায়ন, “চা না খেলে হয় না, মণি” … “কাকিমা”

মনিদিপা কামোত্তেজনায় উন্মাদ হওয়ার শেষ সীমানায় পৌঁছে যায়, অস্ফুট স্বরে নিজেকে সামলে নিয়ে বলে, “দেবায়ন প্লিস একটু রাস্তা ছাড়ো, আমাকে রান্না ঘরে যেতে দাও… আমি …”

হাসিতে ফেটে পরে দেবায়ন, সোজা হয়ে দাঁড়িয়ে বলে, “হ্যাঁ কাকিমা, কে মানা করেছে যাও চা বানাও…”

মনিদিপা সরে যেতে চেষ্টা করে দেবায়নের আগুনে চাহনির সামনে থেকে, তলপেটে আগুন লেগে গেছে মণিদিপার। ধিকিধিকি করে শরীরের আগুন তলপেট থেকে উপরের দিকে উঠে বুকে ছড়িয়ে পড়েছে। সরে যাবার সময়ে মনিদিপার উন্নত কোমল স্তনের সাথে দেবায়নের হাত লেগে যায়। মনিদিপা ক্ষণিকের জন্য নিজের স্তন দেবায়নের বাজুর সাথে চেপে ধরে সরে যায়।

ক্ষণিকের ওই স্পর্শে, দেবায়নের গায়ে লালসার কাঁটা জেগে ওঠে, সেই সাথে মনিদিপার সারা অঙ্গের সকল রোমকুপ একসাথে উন্মুখ হয়ে ওঠে মিলনের জন্য। মনিদিপা নিচের ঠোঁট কামড়ে কিঞ্চিত ত্রস্ত পায়ে ঘরে থেকে বেড়িয়ে রান্না ঘরে ঢুকে পরে। দেবায়ন পেছন থেকে উচ্ছল কামনার নারীকে চলে যেতে দেখে।

মনিদিপার সারা অঙ্গে প্রতঙ্গে লিপ্সার ঢেউ লেগেছে, দেবায়নের চোখ ধরা পরে সেই তীব্র যৌন আবেদনের ঢেউ। মনিদিপা প্রায় দৌড়ে রান্না ঘরে ঢুকে পরে, একটু আগে স্নান সেরে উঠেছে তাও সারা শরীর তীব্র লিপ্সার আক্রোশে ঘেমে উঠেছে। দেবায়ন সেই ঘামের বিন্দু দেখে কামার্ত হয়ে ওঠে।

মনিদিপা রান্না ঘরে ঢুকে চা বানায়, দেবায়ন চুপি চুপি এগিয়ে এসে দরজার কাছে দাঁড়িয়ে মনিদিপার কাম বিলাসী রুপ যৌবন দুই চোখে বুভুক্ষু চাতকের মতন গিলতে থাকে। চওড়া কাঁধ, অনাবৃত দুই হাত, পিঠের অনেকটা অনাবৃত, লাল লেস ব্রার স্ট্রাপ কাঁধের কাছে দেখা যায় নুডুল স্ট্রাপের নিচে। পাতলা কোমরের পরেই সুগোল নিটোল পাছার ওপরে প্যান্টির গভীর দাগ, সাটিনের মাক্সি পাছার খাঁজে আটকা পরে পাছার আকার অবয়াব ফুটিয়ে তুলেছে।

দেবায়ন বলে, “বড্ড গরম পড়েছে তাই না।”

মনিদিপা খেয়াল করেনি যে দেবায়ন একদম পেছনে। আচমকা দেবায়নের গলার স্বর শুনে হকচকিয়ে যায়, ঘাড় ঘুড়িয়ে তাকায় দেবায়নের মুখের দিকে, “তুমি এখানে কখন এলে?”

দেবায়ন হেসে বলে, “অনেকক্ষণ, তুমি ঘর থেকে বেড়িয়ে এলে আমি তোমার পেছন পেছন এখানে চলে এলাম।”

মনিদিপা, “বসার ঘরে গিয়ে ফ্যান চালিয়ে বস, আমি চা নিয়ে আসছি, দেবায়ন।”

দেবায়ন, “বড্ড গরম, ফ্যানে কাজ দেবে না, শার্ট খুলে দেই কি বল।”

মনিদিপার তলপেট, উরু কাঁপতে শুরু করে দেয়। রান্নাঘরের স্লাব শক্ত করে ধরে নিজের ভার সামলে নিয়ে বলে, “হ্যাঁ ইচ্ছে করলে খুলে ফেল। ঘামে তোমার জামা ভিজে গেছে মনে হয়।”

দেবায়ন মনিদিপার সামনে জামা খুলে ফেলে। মনিদিপার শ্বাস বেড়ে ওঠে, দুই সুডোল স্তন শ্বাসের ফলে ফুলে ফেঁপে ওঠে, লাল লেস ব্রা দুই ভারী স্তন আটকাতে অক্ষম হয়ে পরে। স্তন বিভাজিকা ঠেলে বেড়িয়ে আসে মাক্সির ভেতর থেকে। মনিদিপার চোখ দেবায়নের প্রসস্থ বুকের ওপরে স্থির হয়ে যায়। ওদিকে চায়ের জল ফুটতে শুরু করে দেয়। মনিদিপা দেবায়নের ছাতি, হাতের পেশি, পেটের পেশির ওপর চোখে বুলায়, দেবায়নের চাহনি মনিদিপার ঠোঁটের ওপরে স্থির হয়ে যায়।

দেবায়ন একপা এগিয়ে যায় মনিদিপার দিকে, মনিদিপার চোখ বুজে আসে আবেগে, চরম ক্ষণ আসন্ন। তিরতির করে কেঁপে ওঠে মনিদিপার ঠোঁট। দেবায়ন গ্যাস টা একটু কমিয়ে দিয়ে মনিদিপাকে বলে, “চায়ের জল ফুটে গেল মণি কাকিমা, চা পাতা দেবে না?”

মনিদিপা অস্ফুট স্বরে বলে, “হ্যাঁ ফুটে গেল, দিচ্ছি চা পাতা।”

দেবায়ন তির্যক হেসে কাঁধ ঝাঁকিয়ে বুকের পেশির ওপরে একটু চাপ দিয়ে মনিদিপার সামনে থেকে সরে যায়। মনিদিপা রান্নাঘরের স্লাব ধরে দাঁড়িয়ে থাকে চুপচাপ, বুকের মাঝে উত্তাল তরঙ্গ দোলা দেয়। দেবায়নের সাথে সহবাসের ইচ্ছে অনেকদিনের, তার স্বামী তার অভিপ্রায় সম্পর্কে সম্পূর্ণ অবগত এবং তাতে বাধা দেয়নি।

দেবায়ন বসার ঘরের সোফায় বসে অনুপমাকে একটা এস.এম.এস করে, “মাছ টোপ গিলছে, একটু খেলিয়ে নিয়ে তবে তুলবো।” জামাটাকে এমন ভাবে সোফার উপরে মেলে রাখে যাতে রান্নাঘর আর বসার ঘর ক্যামেরায় ধরা পরে।

অনুপমার উত্তর আসে সঙ্গে সঙ্গে, “আমরা রেডি, মনের সুখে খেলা মাগিকে। রূপক আর ধিমান পাগল হয়ে আছে, একবার মাগি আর তার ভাতারকে হাতে পেলে ছিঁড়ে খাবে বলে প্রস্তুত। কাকিমার সাথে কি হয়েছিল, কেন ব্লাকমেল করেছিল, কিচ্ছু জিজ্ঞেস করবি না। সেই কথা জিজ্ঞেস করলে মনিদিপার মনে সন্দেহ জাগতে পারে।”

দেবায়ন উত্তর দেয়, “ওকে ডারলিং, তোর কথা একদম কাঁটায় কাঁটায় মেনে চলব। আই লাভ ইউ পুচ্চি সোনা।”

অনুপমা, “আই লাভ ইউ পুচ্চু।”
অসমাপ্ত ………