কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ১

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ১

ট্যাক্সিতে বসে মনিদিপা সুন্দরী প্রেমিকের মতন দেবায়নের বুকে মাথা রেখে জড়িয়ে ধরে থাকে। দেবায়নের বুক আকুলি বিকুলি করে ওঠে, এই নারীকে নিয়ে যাচ্ছে তার প্রতারনার শাস্তি দিতে। শত চিন্তা মাথায় ভর করে আসে, ওদিকে অনুপমা সবাইকে নিয়ে তৈরি, জালে মাছ পড়লেই কেটে ভেজে খাবে বলে তেল গরম করছে। দেবায়ন মাঝ পথে ট্যাক্সি থামিয়ে একটা সিগারেট জ্বলানোর আছিলায় নেমে যায়। সিগারেট জ্বালিয়ে অনুপমাকে ফোন করে দেবায়ন।

দেবায়ন, “আমি মণি কাকিমাকে নিয়ে বাড়িতে আসছি, মিনিট কুড়ির মধ্যে বাড়ি পৌঁছে যাব। ওদিকে সব তৈরি?”

অনুপমা, “হ্যাঁ আমরা একদম তৈরি, রূপক আর ধিমান পারলে ছিঁড়ে খাবে তোর মণি কাকিমাকে।”

দেবায়ন একবার ট্যাক্সির ভেতরে তাকায়, মনিদিপা ওর দিকে তাকিয়ে মিষ্টি হেসে হাত নাড়ে। ওর হাসি দেখে দেবায়নের গা জ্বলে ওঠে পারলে এখুনি মনিদিপাকে খুন করে ফেলে, “হ্যাঁ রে, একটা কথা ছিল।”

অনুপমা দেবায়নের রন্ধ্র রন্ধের সাথে পরিচিত, গলার স্বর শুনে বুঝে যায় যে দেবায়নের মনে মনিদিপার প্রতি চরম বিতৃষ্ণা জেগে উঠেছে। অনুপমা প্রশ্ন করে, “মণিকে রাস্তায় কিছু করিস না। ঘুণাক্ষরে বুঝতে দিস না আমরা কি করতে চলেছি। প্লিস পুচ্চু সোনা, মাথা ঠাণ্ডা করে ওকে বাড়িতে নিয়ে আয়।”

দেবায়ন চিবিয়ে চিবিয়ে বলে, “না মানে একবার মনে হয়েছিল ওর বাড়িতে ওকে খুন করি। কিন্তু ভাবলাম যে ওকে মেরে ফেলার আগে সবাইকে দিয়ে উথাল পাতাল চোদানো দরকার।”

অনুপমা হেসে ফেলে, “ঠিক আছে, তুই আগে তোর মণি কাকিমাকে আদর করে চুদিস। তারপরে আমি আসল ঘটনা জানতে চাই ওর মুখ থেকে, জানতে চাই এই ভীষণ দুরাভিসন্ধির পেছনে কার মাথা আসলে আছে, ভবিষ্যতে আর ব্লাকমেল করবে কি না? ওদের উত্তর, ওদের কথাবার্তা যদি মনঃপুত হয় তবে ছেড়ে দেব তোর পেয়ারের মণি কাকিমাকে।”

অনুপমার গলার স্বর বদলে কঠিন হয়ে যায়, “কিন্তু সূর্যকে ওর উচিত শিক্ষা দেব, আমি কিন্তু খুব রেগে আছি। কাকিমা কি করেছে না করেছে, সেটা হয়ত একসময়ে নিছক কাম তাড়নার জ্বলায় একবার পা পিছলে করে ফেলেছে, তাই বলে ব্লাকমেল করে বারবার উত্যক্ত করা আমার কাকিমাকে? কখনই সহ্য করব না। তুই তাড়াতাড়ি বাড়িতে নিয়ে আয় কোন কথা না বাড়িয়ে।”

অনুপমার কথা শুনে দেবায়নের মনে ভর করে প্রচন্ড প্রতিশোধের আগুন। মায়ের অশ্রুপূর্ণ, থমথমে চেহারা চোখের সামনে ভেসে ওঠে। কাজল মুছে গেছে, দুই চোখ লাল, সারা মুখ থমথমে এখুনি যেন ফেটে পরবে মা। দাঁতে দাঁত পিষে অনুপমাকে উত্তর দেয়, “তুই তেল গরম করে রাখ, আজকে মাগিকে আর তার ভাতারকে ভেজে ভেজে খাব।”

অনুপমা, “দিস ইস মাই পুচ্চু সোনা। নিয়ে আয় মাগিকে।”

ট্যাক্সিতে চেপে মনিদিপা দেবায়নকে জিজ্ঞেস করে, “কি হল? সিগারেট খেতে এত দেরি?”

দেবায়ন কপট হেসে বলে, “না গো মণি ডার্লিং, এক বন্ধুর ফোন এসে গেল তাই কথা বলতে দেরি হয়ে গেল।”

মিনিট পনেরোর মধ্যে ট্যাক্সি দেবায়নের বাড়ি পৌঁছে যায়। মনিদিপা বেশ উৎফুল্ল, দেবায়নের সাথে আজ রসিয়ে রসিয়ে অনেকক্ষণ ধরে সম্ভোগ সঙ্গম লীলা খেলা করতে পারবে। বাড়িতে তালা মারা দেখে দেবায়ন একটু ঘাবড়ে যায়, ঠিক সেই সময়ে মোবাইলে একটা এস.এম.এস আসে।

অনুপমার এস.এম.এস, “বাড়ির চাবি সামনের ফুলের টবের মধ্যে রাখা। বাড়ির ভেতরে কাকিমার ঘরে সবাই বসে। তুই তোর ঘরে নিয়ে গিয়ে তোর খেলা শুরু করে দে, বাইরের দরজা খোলা রাখিস, আমি একটু পরে এন্ট্রি নেব।” দেবায়ন মনিদিপাকে নিয়ে বাড়ির মধ্যে ঢোকে। বসার ঘরে পা দিতেই চনমন করে ওঠে শরীর, পাশের ঘরের দরজা বন্ধ, দরজার পেছনে নিশ্চয় রূপক আর ধিমান লুকিয়ে, কারুর বোঝার ক্ষমতা নেই যে বাড়িতে আরও দুইজন আছে।

দেবায়ন মনিদিপার কোমর জড়িয়ে ধরে দেয়ালের সাথে চেপে ধরে। পুরানো ফিরে পাওয়া প্রেমিকার মতন ঠোঁটে গালে চুমু খেতে শুরু করে দেয়। মনিদিপা আচমকা দেবায়নের চুম্বনে পেষণে তিরতির করে কেঁপে ওঠে। আবেগের বশে চোখ বন্ধ করে দেবায়নের আদর উপভোগ করে। দেবায়ন মনিদিপার পাছা দুই হাতের থাবার মাঝে চেপে ধরে। মনিদিপা দেবায়নের ঠোঁটে গালে চুমুতে চুমুতে ভরিয়ে দেয়, দেবায়নের জামার উপর দিয়ে বুকের উপরে হাত বুলিয়ে আদর করে দেয়।

দেবায়ন ফিসফিস করে বলে, “মণি, তোমাকে কতদিন পরে এই বুকে পেয়েছি। উফফফ মণি ডারলিং, তোমাকে আজ প্রান ভরে আদর করব সোনা।”

মনিদিপা ঘাড় উঁচু করে দেবায়নের মাথা ঘাড়ে, কাঁধে চেপে মিহি কামার্ত সুরে বলে, “হ্যাঁ সোনা, আজ শুধু তুমি আর আমি। তুমি আমাকে আদরে আদরে ভরিয়ে তুলবে, কামলীলায় দুই জনে মেতে উঠবো, তোমার চোদন খেতে খেতে যেন আমি পাগল হয়ে যাই সোনা, এমন তীব্র আবেগে আমাকে চুদবে তুমি।”

কাম যন্ত্রণায় জল বিহীন মাছের মতন ছটফট করার বাংলা চটি গল্প

দেবায়ন, “হ্যাঁ মণি, তোমাকে আদর করে চুদব।”

মনিদিপা দেবায়নের প্যান্টের উপর দিয়ে কঠিন লিঙ্গের উপরে নখের আঁচর কেটে দেয়। দেবায়নের দেহ কেঁপে কেঁপে ওঠে সেই কামার্ত আঁচরে। প্রেমের আবেশ দেবায়নের বুকে ভর করে আসে। মনিদিপার নরম তুলতুলে স্তন জোড়া দেবায়নের প্রসস্থ বুকের সাথে চেপে যায়, দেবায়ন মনিদিপার স্কার্ট তুলে নগ্ন পাছা দুই হাতে চেপে ধরে মাটি থেকে তুলে নেয়। মনিদিপা দেবায়নের গলা জড়িয়ে নিজের ভার সামলে নিয়ে দেবায়নের চোখের দিকে প্রেম ঘন চাহনি নিয়ে তাকিয়ে থাকে।

দেবায়ন মনিদিপাকে কোলে তুলে নিজের ঘরে ঢোকে। ঘরে ঢুকে লক্ষ্য করে দেবায়নের বিছানা সাদা ধবধবে বিছানার চাদরে ঢাকা, একদম টানটান এবং ঘর বেশ সুন্দর করে সাজানো। মাথার দিকে চারখানা বালিস রাখা, সব দেখে মনে মনে হেসে ফেলে দেবায়ন, অনুপমা কি যে পরিকল্পনা করেছে সেটা একমাত্র প্রেয়সী জানে।

মনিদিপার ঠোঁটে গালে চুম্বনে চুম্বনে ভরিয়ে ব্যাতিব্যাস্ত করে তোলে ঠিক এক বাঁধন হারা প্রেমিকের মতন। মনিদিপা যেন প্রেমিকের আলিঙ্গনে বাঁধা পরে মিলন পিয়াসি কপোতীর মতন ছটফট করতে শুরু করে দেয়। বিছানায় ফেলতেই মনিদিপা হাঁটু গেড়ে বসে পরে দুই হাত বাড়িয়ে দেয় দেবায়নের দিকে।

দেবায়ন মনিদিপার প্রেম ঘন আলিঙ্গনের আহবান দেখে নিজেকে দুরে সরিয়ে রাখতে অক্ষম হয়। মনিদিপার কোমর ধরে বিছানার শেষে টেনে আনে, মেঝের উপরে হাঁটু গেড়ে বসে মনিদিপার পাতলা কোমর জড়িয়ে কাছে টী আনে। মনিদিপা দেবায়নের মুখ আঁজলা করে তুলে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে প্রেমঘন প্রগাড় এক চুম্বন এঁকে দেয়।

দেবায়নের হাত চলে যায় মনিদিপার স্তনের উপরে, জামার উপর দিয়ে দুই হাতে দুই স্তন ধরে আলতো চটকাতে আরম্ভ করে দেয়। কিছুক্ষণ মনিদিপার কোমল উন্নত স্তন জোড়া নিয়ে খেলার পরে জামার বোতাম একটানে ছিঁড়ে ফেলে দেবায়ন। প্রেমাবেগে হতচকিত মনিদিপা জামা খুলে শুধু ব্রা পরে দেবায়নের সামনে বসে।

দেবায়ন মনিদিপার পিঠের উপরে হাত দিয়ে বুকের কাছে টেনে ধরে, নরম তুলতুলে জালি দেওয়া ব্রা পরিহিত দুই স্তন দেবায়নের প্রসস্থ বুকের সাথে লেপটে যায়। দেবায়ন মনিদিপার ব্রার হুক খুলে দেয়, অনাবৃত হয়ে যায় পীনোন্নত স্তন যুগল। মনিদিপা দেবায়নের জামার বোতাম খুলে দেয়, দেবায়ন জামা গেঞ্জি খুলে ঊর্ধ্বাঙ্গ মনিদিপার ঊর্ধ্বাঙ্গের সাথে পিষে ধরে। নরম তুলতলে নগ্ন স্তন লেপটে যায় কঠিন প্রসস্থ ছাতির সাথে। স্তনের উত্তপ্ত দুই বোঁটা দেবায়নের ছাতির উপরে গরম ছেকা লাগিয়ে দেয়।

মনিদিপা কামার্ত শীৎকার করে ওঠে, “দেবায়ন আমাকে আদরে আদরে ভরিয়ে দাও।”

দেবায়ন মনিদিপাকে বিছানায় শুইয়ে দিয়ে কোমরে হাত নিয়ে যায়। স্কার্টের চেন খুলে দেয়, মনিদিপা পাছা উঁচু করে দেবায়নকে স্কার্ট খুলতে সাহায্য করে। ধবধবে সাদা বিছানায় শায়িত এক কামার্ত নারী, চোখে মুখে তীব্র কামনা আকাঙ্ক্ষা ফুটে উঠেছে। ঊরুসন্ধি এক জালি দেওয়া প্যান্টির পেছনে লুকান। দেবায়ন দুই হাতের তালু মনিদিপার থাইয়ের উপরে মেলে ধরে আদর করে দেয় উরুসন্ধি পর্যন্ত। মনিদিপার দুই চোখ আবেগে বুজে আসে। শ্বাসের গতি বেড়ে ওঠে মনিদিপার, দুই হাত মাথার উপরে রেখে দুই স্তন আকাশের দিকে উঁচিয়ে থাকে। মনিদিপার ঠোঁট একটু খোলা, গাড় বাদামি রঙের রসালো ঠোঁটের ভেতর থেকে উষ্ণ শ্বাস নির্গত হয়।

দেবায়ন মনিদিপাকে ছেড়ে সোজা হয়ে উঠে দাঁড়ায়। নিজের প্যান্ট জাঙ্গিয়া খুলতে খুলতে ঘরের চারদিকে আড় চোখে চোখ বুলিয়ে বুঝতে চেষ্টা করে কোথায় কোথায় ক্যামেরা থাকতে পারে। দেবায়নের চোখ যায় ওর পড়ার টেবিলে, একপাসে অনেক গুলো বই গাদা করে রাখা, বুঝে যায় যে একটা ক্যামেরা ওই বইয়ের পেছনে লুকান।

সেই ক্যামেরা একদম বিছানার সরাসরি রাখা, ওরা বিছানায় যা কিছু করবে সবকিছু ওই ক্যামেরায় বন্দি হয়ে যাবে। অন্য ক্যামেরা খোঁজে দেবায়ন, আলমারির উপরে চোখ যায়, দুটি ব্যাগ একত্রে রাখা তার মাঝের ফাঁকে ক্যামেরার লেন্স দেখা যায়। উপরের ক্যামেরা পুরো বিছানার ছবিবন্দি করতে পারে।

দেবায়নের ঠোঁটে ভেসে ওঠে এক তির্যক প্রতিশোধের হাসি। মনিদিপার কাছে সেই হাসি হয়ে ওঠে এক কামার্ত প্রেমিকের হাসি। মনিদিপা দুই হাত বাড়িয়ে দেবায়নকে বুকের উপরে ডাকে। দেবায়নে ঝুঁকে পরে শায়িত কামার্ত রমণীর কোমল দেহের উপরে। দুই নধর সুগোল মস্রির থাইয়ের উপরে হাতের পাতা মেলে ফাঁক করে দেয়।

মনিদিপা মাথার নিচে দুটি বালিস টেনে মাথা উঁচু করে দেবায়নের দিকে তাকিয়ে দেখে, দেবায়ন কি খেলা খেলতে চলেছে। দেবায়ন মনিদিপার প্যান্টি ঢাকা যোনির দিকে তাকিয়ে দেখে যে প্যান্টি একটু ভিজে গেছে যোনি রসে। ঝুঁকে পরে প্যান্টি পরিহিত যোনির চেরার উপরে ছোটো চুমু খায় দেবায়ন।

সিক্ত নরম যোনির উপরে মধুর চুম্বনে মনিদিপার দেহে কাম ক্ষুধার আগুন জ্বলে ওঠে। দেবায়নের শিথিল লিঙ্গ ধিরে ধিরে ফুলতে শুরু করে। দেবায়ন ছোটো ছোটো চুমু খায় যোনির চারপাশে, থাইয়ের ভেতরের নরম মসৃণ ত্বকের উপরে। প্রেমের কামুক চুম্বনে মনিদিপার থাই জোড়া কেঁপে ওঠে।

দেবায়নের ঠোঁট, যোনি বেদির উপরে চুমু খায়, ধিরে ধিরে দেবায়নের ঠোঁট উপরের দিকে উঠতে শুরু করে। দেবায়ন, মনিদিপার নরম তুলতুলে তলপেট ভরিয়ে দেয় ছোটো ছোটো চুম্বনে, নাভির কাছে জিব দিয়ে চেটে দেয়, সুগভীর নাভির ভেতরে জিবের ডগা ঢুকিয়ে গোল গোল করে চেটে দেয়। দেবায়নের কামার্ত চুম্বনের ফলে কামাবেগে উত্তেজিত হয়ে ওঠে মনিদিপা।

দুই কাজল মাখা চোখ আধা বোজা হয়ে আসে আবেগে, ঠোঁট খুলে “উফফ উম্মম, হ্যাঁ সোনা, তোমার কিস খুব মিষ্টি, এত সুন্দর করে কেউ আমাকে আদর করেনি, এমন কি আমার বর, সূর্য এত মিষ্টি করে কোনদিন ফোরপ্লে করেনি। সোনা, তুমি সত্যি মেয়েকে বসে রাখতে জানো।” মৃদু প্রেমঘন শীৎকারে ঘর ভরিয়ে তোলে।

দেবায়ন চুমু দিতে দিতে স্তনের নিচে হাত দিয়ে স্তন জোড়া টিপে ধরে। নরম তুলতুলে পীনোন্নত স্তন জোড়া আকাশের দিকে সুউচ্চ শৃঙ্গের মতন দাঁড়িয়ে যায়, স্তনের দুই বোঁটা বড় বড় আঙ্গুর ফলের আকার ধারন করে। যেকোনো মুহূর্তে দুই বোঁটা ফেটে বেড়িয়ে আসবে স্তনের উপর থেকে।

দেবায়ন মিহি প্রেমঘন সুরে বলে, “মণি ডারলিং, তোমাকে বলেছিলাম যে আদর করে চুদবো, তাই তোমাকে একটু আদর করছি তারপরে তোমাকে প্রান ঢেলে আরাম করে চুদবো। এমন চোদন তুমি জীবনে উপভোগ করনি, কোনদিন করবে না, আজকের চোদন তোমার সারা জীবন মনে থাকবে মণি কাকিমা।”

মনিদিপা, “হ্যাঁ দেবু, তুমি আমার শরীর নিয়ে যা খুশি তাই করো, আজকে আমি তোমার, আজকে কেন সারা জীবনের জন্য আমি তোমার হয়ে থাকব। সূর্যকে বলে দেব যাতে আমাদের চোদনের সময়ে ব্যাঘাত না ঘটায়।”
দেবায়ন মনিদিপার স্তন টিপতে টিপতে চুমু দেয় স্তনের উপরে।

দেবায়নের দেহ পুরোপুরি মনিদিপার কমনীয় দেহ পল্লবের উপরে চলে আসে। মনিদিপার উরুসন্ধির উপরে দেবায়নের কঠিন লিঙ্গ পিষে যায়। তিরতির করে কেঁপে ওঠে মনিদিপা, দুই উরু মেলে ধরে দেবায়নের লিঙ্গের পরশ সিক্ত যোনির মুখে উপভোগ করে। দেবায়ন এক স্তন হাতের মুঠির মধ্যে নিয়ে কচলে চটকে মেখে দেয়, অন্য স্তনের উপরে চুম্বনে চুম্বনে ভরিয়ে তোলে, সেই সাথে স্তনের বোঁটা মুখের মধ্যে পুরে চুষে চিবিয়ে দেয়।

মনিদিপা কামঘন শীৎকার করে ওঠে, “হ্যাঁ দেবু সোনা, আমার মাই খেয়ে ফেল, চুমুতে চুমুতে আদরে আদরে আমাকে ভরিয়ে দাও।”

দেবায়ন স্তনে টিপতে টিপতে মনিদিপার উপরিবক্ষে, ঘাড়ে গলায় চুমু খেয়ে পাগল করে তোলে। মনিদিপা দেবায়নের মাথার চুল আঁকড়ে আদর করে দেয়। দুই কামার্ত নর নারীর দেহ কামের আগুনে ঝলসে ওঠে, দেহের প্রতি রন্ধ্রে রন্ধ্রে সেই আগুনের হল্কা নির্গত হয়।

ঘামিয়ে লাল হয়ে যায় মনিদিপা, মাথার উপরের ফ্যান জোরে চলছে তাও সেই হাওয়া দুই নর নারীকে ঠাণ্ডা করতে অক্ষম। দেবায়ন মনিদিপার ঠোঁট গাল কপাল সব জায়গায় চুমু খেয়ে উত্তেজনার চরম শিখরে নিয়ে যায়। মনিদিপা, দেবায়নের বলিষ্ঠ দেহ দুই হাতে পেঁচিয়ে ধরে।

প্রগাড় আলিঙ্গনে বাঁধা পরে দেবায়ন, প্রসস্থ ছাতির নিচে নরম স্তন জোড়া পিষে একাকার হয়ে যায়। দেবায়ন বেশ কিছুক্ষণ মনিদিপার দেহের উপরে চুমু খাবার পরে উঠে বসে। মনিদিপার নাকের পাটা ফুলে ওঠে প্রেমঘন কামার্ত উষ্ণ শ্বাস নির্গত হয় নাক দিয়ে, দুই চোখ তীব্র কামের আবেগে ঢুলুঢুলু।

দেবায়ন প্যান্টের থেকে বেল্ট খুলে হাতে নেয়, মনিদিপা ভুরু কুঁচকে তাকিয়ে জিজ্ঞেস করে কি করতে চলেছে। দেবায়ন জানায় একটু অন্য রকম খেলতে চায়, একটু রুক্ষ অমার্জিত রতি ক্রীড়ার খেলতে চায় মনিদিপার সাথে। মনিদিপার চোখ তীব্র কাম লিপ্সার আবেশে চকচক করে ওঠে। ঠোঁটের উপরে জিব বুলিয়ে আহবান জানায় দেবায়নকে।

দেবায়ন বিছানায় উঠে মনিদিপার দুই হাত বেল্ট দিয়ে বেঁধে বিছানার মাথার সাথে বেঁধে দেয়। মনিদিপা জিজ্ঞেস করাতে দেবায়ন উত্তরে বলে এক নতুন ভঙ্গিমায় সম্ভোগের খেলা খেলতে চায় দেবায়ন। মনিদিপার চোখে দুষ্টুমির হাসি খেলে যায়। দুই হাত মাথার উপরে উঁচু হয়ে থাকার ফলে পীনোন্নত স্তন যুগল ফুলে ফেঁপে আকাশের দিকে সুউচ্চ শৃঙ্গের ন্যায় দাঁড়িয়ে যায়।

স্তনের দুই বোঁটা ফুলে কঠিন হয়ে নরম তুলতুলে স্তনের উপরে দুই বড় বড় নুড়ি পাথরের মতন শোভা পায়। মনিদিপা উত্তেজনার বশে দুই নধর গোলগাল পুরুষ্টু থাই জোড়া পরস্পরের সাথে ঘষতে শুরু করে দেয়। তলপেটে লাগে আগুন, ঠোঁট জোড়া অল্প ফাঁক করে মিহি শীৎকার করতে শুরু করে মনিদিপা।

দেবায়ন মনিদিপার শায়িত দেহের পাশে বসে মুখের উপরে ঝুঁকে ঠোঁটে গালে আলতো চুমু খায়। বাম হাত দিয়ে একটা স্তন ধরে চটকে পিষে আদর করতে আরম্ভ করে সেই সাথে ডান হাত নিয়ে যায় প্যান্টি ঢাকা যোনির ওপরে। মনিদিপা থাই ফাঁক করে দেবায়নকে যোনির উপরে আঙুল বুলাতে সাহায্য করে। যোনির চেরার মাঝে প্যান্টি সুদ্ধু আঙুল ঢুকিয়ে নাড়িয়ে দেয় দেবায়ন। মনিদিপা কামাবেগে কেঁপে ওঠে, সারা শরীর সাপের মতন একেবেকে ছটফট করতে শুরু করে দেয়।

দেবায়ন স্তনের উপরে চুমু খেতে খেতে নিচের দিকে নেমে আসে। মেলে ধরা দুই থাইয়ে মাঝে মুখ ডুবিয়ে প্যান্টির উপর দিয়ে যোনি উপরে ঠোঁট চেপে চুমু খেয়ে উত্যক্ত করে তোলে মনিদিপাকে। মনিদিপা ককিয়ে ওঠে, কোমর উঠিয়ে দেবায়নের মুখের সাথে যোনি চেপে ধরে। দেবায়ন মনিদিপার কোমরে হাত দিয়ে প্যান্টি খুলে ফেলে।

পাছা উঁচু করে প্যান্টি খুলতে সাহায্য করে মনিদিপা, সম্পূর্ণ উলঙ্গ হয়ে দেবায়নের কামার্ত চোখের সামনে শুয়ে তীব্র কামোত্তেজনায় ছটফট করে। দেবায়ন মনিদিপার থাইএর নিচে হাত দিয়ে উঁচু করে তুলে ধরে, হাঁটু দুটি ভাঁজ হয়ে উপরের দিকে, বুকের কাছে চেপে ধরে। যোনির অংশ সম্পূর্ণ ভাবে খুলে যায় দেবায়নের মুখের সামনে। দেবায়ন ঠোঁট গোল করে হাঁ করে থাকা গোলাপি নরম সিক্ত যোনির মধ্যে ডুবিয়ে ঘষে আদর করতে শুরু করে দেয়।

মনিদিপার মাথা পেছন দিকে বেঁকে যায়, “উম্মম দেবু, কি করছ, এত বেশি কেন আমাকে উত্যক্ত করছ সোনা। আমি যে আর পারছিনা, প্লিস আমাকে নাও, তোমার শক্ত বাড়া আমার গুদে ঢুকিয়ে আমাকে শেষ করে দাও সোনা।”

দেবায়ন ডান হাতের দুই আঙুল যোনির মধ্যে ঢুকিয়ে আগুপিছু নাড়াতে আরম্ভ করে দেয়, সেই সাথে বাম হাতের মুঠিতে একটি স্তন মুঠি করে ধরে ময়দার তালের মতন মাখতে চটকাতে আরম্ভ করে। আঙুল ঘুড়িয়ে ঘুড়িয়ে যোনির ভেতরে মন্থন করে দেবায়ন, মনিদিপা পাগল হয়ে ওঠে দেবায়নের আঙুল সঞ্চালনের ফলে। মিহি শীৎকারে ঘর ভরে ওঠে, “ইসসস সোনা… প্লিস আমাকে এবারে চোদ… তোমার বাড়া দিয়ে চুদে চুদে আমাকে শেষ করে ফেল।”

দেবায়ন আঙুল দিয়ে যোনির ভেতরে নাড়াতে নাড়াতে মুখ নিয়ে যায় ভগাঙ্কুরের উপরে। দাঁতের মধ্যে ছোট্ট ভগাঙ্কুর কামড়ে ধরে নাড়িয়ে দেয়। মনিদিপার শরীর বেঁকে যায়, পাছা কোমর বিছানা থেকে উপরে উঠে দেবায়নের মুখের উপরে থপথপ করে মারতে শুরু করে। মনিদিপার দেহ আর নিজের আয়ত্তে থাকেনা, সম্পূর্ণ দেহ কামের আগুনে ঝলসে ওঠে।

মনিদিপা চোখ বন্ধ করে, ধনুকের মতন বেঁকে যোনি দেবায়নের মুখের উপরে চেপে ধরে। মনিদিপা চিৎকার করে ওঠে, “প্লিস সোনা আমার হাত ছেড়ে দাও, প্লিস সোনা, আমাকে এবারে চোদ সোনা… এত কেন গুদ চেটে আমাকে পাগল করছ…” দেবায়ন মনিদিপার যোনি থেকে মুখ উঠিয়ে, পাশে বসে। মনিদিপা চোখ মেলে দেবায়নের দিকে তাকিয়ে এক কামার্ত হাসি দিয়ে বলে, “উম্মম সোনা কত আর পাগল করবে… প্লিস এবারে আমার গুদের চুলকানি ঠাণ্ডা করো নাহলে মরে যাবো আমি।”

ঠিক সেই সময়ে দরজায় আওয়াজ শোনে দেবায়ন, বুঝতে পারে যে অনুপমা বাড়িতে ঢুকেছে। মনিদিপার সেই দিকে খেয়াল থাকেনা। দেবায়নের চুম্বন পেষণ মর্দনে ওর কামোত্তেজনা সুখের চরম পর্যায় পৌঁছে গেছে।

দেবায়ন মনিদিপার মাথার পেছনে হাত দিয়ে মাথার চুল মুঠি করে ধরে বালিস থেকে তুলে ধরে। চোখের উপরে চোখ স্থির রেখে নাকের উপরে নাক ঘষে আলতো করে ঠোঁটের উপরে প্রেমের চুমু খায়। মাথা উঠিয়ে চুলের মুঠি শক্ত করে ধরে মনিদিপাকে গম্ভির গলায় জিজ্ঞেস করে দেবায়ন, “মণি, কেন তুমি মায়ের সাথে প্রতারনা করলে? তুমি আর সূর্য মিলে মায়ের সাথে কি করেছ?”

গম্ভির গলার স্বর শুনে মনিদিপার উত্তেজনা কমে আসে, বুঝতে পারে যে দেবায়নের বুকে অনুরাগের বদলে ক্রোধ ফুটে উঠেছে। মনিদিপা আমতা আমতা করে বলে, “দেবায়ন, প্লিস আমার হাত খুলে দাও আমি তোমাকে সব কথা বলছি।”

দেবায়ন মনিদিপার চুলের মুঠি শক্ত করে ধরে নাড়িয়ে আবার জিজ্ঞেস করে, “কেন করলে মায়ের সাথে এই রকম, মণি? নিজের ভোগের জন্য শুধু? তোমাদের দুই জনের কামক্ষুধা, যৌনক্ষুধা অনেক বেশি তাই না?”

মনিদিপা, “প্লিস দেবায়ন, হাত খুলে দাও।”

দেবায়নের মাথা গরম হয়ে যায়, ডান হাতের উলটো দিক দিয়ে টেনে এক চড় কষিয়ে দেয় মনিদিপার নরম গালের উপরে। মনিদিপা থরথর করে কেঁপে ওঠে, নরম গালের উপরে চার আঙ্গুলে লাল দাগ পরে যায়। কাজল মাখা দুই চোখ জলে ভরে ওঠে ব্যাথার ফলে। তিরতির করে কেঁপে ওঠে দুই ঠোঁট।

দেবায়ন মনিদিপার চুলের মুঠি ধরে নাড়িয়ে চেঁচিয়ে ওঠে, “তুই শালী রান্ড মাগি, আমার মাকে নিজেদের ভোগের বস্তু বানিয়েছিস? তোর আমি ইচ্ছে মতন চুদবো আর সোনাগাছির বেশ্যা বানাবো। তোর বরকে আজ আমি মেরে ফেলব।”

মনিদিপা চেঁচিয়ে ওঠে, “না দেবায়ন, তোমার মাকে আমি টানতে চাইনি দেবায়ন। তোমার মা ইচ্ছে করে ধরা দিয়েছে আমাদের কাছে।” দেবায়ন মনিদিপার মুখ চেপে ধরে, জানে বাড়িতে রূপক আর ধিমান আছে, ওদের সামনে মায়ের এই কুৎসিত ঘটনা খুলতে চায় না।

দেবায়ন আরও এক চড় কষিয়ে দিয়ে বলে, “মিথ্যে কথা, আমি মায়ের চোখের জল দেখেছি। তোরা আমার আমাকে কিছু আছিলায় নিজেদের ফাঁদে ফেলেছিস। সত্যি জানতে চাই কে আসল দোষী, তুই না সূর্য।”

মনিদিপার মুখের উপরে হাত রেখে চেপে ধরে, মনিদিপার মুখ চোখ লাল হয়ে ওঠে, জোরে জোরে মাথা নাড়াতে চেষ্টা করে, মুখের ওপর থেকে হাত সরাতে চেষ্টা করে। কিন্তু দেবায়নের গায়ে অনেক শক্তি, বিছানার সাথে চেপে ধরে থাকে মনিদিপাকে।

দেবায়নের চোয়াল শক্ত হয়ে ওঠে, “রান্ড শালী খানকী মাগি, আজকে তোকে চুদে চুদে তোর গুদ ফাটিয়ে খাল বানিয়ে দেব।” দেবায়ন মনিদিপার স্তনের উপরে যথেচ্ছ চড় বর্ষণ করতে শুরু করে দেয়। চড়ের ফলে মনিদিপার কামোত্তেজনা দ্বিগুন বর্ধিত হয়ে ওঠে।

মনিদিপার দেহ বেদনায় ছটফট করতে শুরু করে দেয়। মুখ চাপা অবস্থায় তীব্র চিৎকার করে ওঠে, “উম্মম্মম্ম না না না…”

দেবায়ন প্যান্টের পকেট থেকে একটা রুমাল বের করে মনিদিপার মুখের উপরে বেঁধে দেয় শক্ত করে। বুকের উপরে থেকে নিচে নেমে আসে দেবায়ন। দেবায়ন মনিদিপার থাইয়ের উপরে নখের আঁচর কেটে লাল নখের দাগ বসিয়ে দেয়। মসৃণ নরম যোনির উপরে চড় মারতে আরম্ভ করে, মনিদিপার দেহ চরম উত্তেজনায় বেঁকে যায়। দুই পা উঠিয়ে দেয় উপরের দিকে।

দেবায়ন মনিদিপার হাঁটুর পেছনে হাত দিয়ে দুই থাই বুকের কাছে চেপে ধরে। মনিদিপার নিম্নাঙ্গ সম্পূর্ণ দেবায়নের উদ্ধত লিঙ্গের সামনে খুলে যায়, যোনির মুখ হাঁ হয়ে মাছের মতন খাবি খেতে থাকে। যোনির চেরা বেয়ে রস গড়িয়ে পাছার খাঁজ ভিজিয়ে নিচের দিকে চুইয়ে পরে।

দেবায়ন হাঁ হয়ে থাকা সিক্ত গোলাপি নরম যোনির চেরার উপরে লিঙ্গের মাথা ঘষতে ঘষতে বলে, “শালী রান্ড আজকে তোকে দেখাব চোদন কাকে বলে। এমন উথাল পাথাল চুদব তোকে, সারা জীবনের মতন মনে রাখবি।”

মনিদিপা মুখ বাঁধা অবস্থায় গোঙাতে শুরু করে দেয়, “আহহহ আহহহহ উহহহহ…” কাম যন্ত্রণায় জল বিহীন মাছের মতন ছটফট করতে শুরু করে দেয়। শরীর সাপের মতন এঁকে বেঁকে যায় বিছানার উপরে।

দেবায়ন মনিদিপার গালে আরও একটা সপাটে চড় কষিয়ে দেয়। মনিদিপার দুই গাল চড় খেয়ে লাল, স্তন বুক পেটের উপরে দেবায়নের নখের আঁচরে লাল ছোপছোপ দাগ পরে গেছে। ব্যাথায় মনিদিপার চোখ জলে ভরে আসে। দেবায়ন মনিদিপার উপরে ঝুঁকে দুই স্তন মুঠি করে ধরে শক্ত করে টিপে দেয়।

দেবায়নের চোখ কান লাল হয়ে ওঠে ক্রোধে আর উত্তেজনায়, চিবিয়ে চিবিয়ে মনিদিপার ঠোঁটের সামনে ঠোঁট এনে বলে, “তুই আর তোর বর আমার মাকে ব্লাকমেল করে খুব ভুল করেছিস। তোকে শুধু আমি চুদবো না, আরও অনেকে দাঁড়িয়ে আছে তোকে চোদার জন্য, তোর গুদের চুলকানি খুব বেশি তাই না, এবারে সবাই মিলে তোকে চুদে চুদে বাজারের বেশ্যা খানকী বানিয়ে ছাড়বো। তোকে সোনাগাছির বাজারে নামাব।”

মনিদিপার চোখ বিস্ফরিত হয়ে যায়, ভয়ে আঁতকে ওঠে কামার্ত রমণী, “নাহহহহহ… নাহহহহহ…” কিছু বলতে চেষ্টা করে কিন্তু বাঁধা মুখ থেকে আর্ত গোঙ্গানি ছাড়া কিছুই বের হয়না।

ঠিক সেই সময়ে দরজায় আওয়াজ শোনে।
দেবায়ন দরজার দিকে তাকিয়ে দেখে যে অনুপমা ওদের দিকে তাকিয়ে আছে। ঠোঁটে ক্রোধের প্রতিশোধের তির্যক হাসি। ধির পায়ে বিছানার দিকে হেঁটে আসে অনুপমা, মনিদিপার উলঙ্গ ঘর্মাক্ত লাল দেহের উপরে চোখ বুলিয়ে ভুরু নাচিয়ে দেবায়নকে ইঙ্গিত করে, “খুব সেক্সি মাল।” তির্যক হেসে বিছানা ছেড়ে উঠে দাঁড়ায় দেবায়ন। মনিদিপা অনুপমাকে দেখে থরথর করে কেঁপে ওঠে ভয়ে।

 

অসমাপ্ত ………………।