কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ২

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ১৩ – ভাগ ২

ঠিক সেই সময়ে দরজায় আওয়াজ শোনে। দেবায়ন দরজার দিকে তাকিয়ে দেখে যে অনুপমা ওদের দিকে তাকিয়ে আছে। ঠোঁটে ক্রোধের প্রতিশোধের তির্যক হাসি। ধির পায়ে বিছানার দিকে হেঁটে আসে অনুপমা, মনিদিপার উলঙ্গ ঘর্মাক্ত লাল দেহের উপরে চোখ বুলিয়ে ভুরু নাচিয়ে দেবায়নকে ইঙ্গিত করে, “খুব সেক্সি মাল।” তির্যক হেসে বিছানা ছেড়ে উঠে দাঁড়ায় দেবায়ন। মনিদিপা অনুপমাকে দেখে থরথর করে কেঁপে ওঠে ভয়ে।

মনিদিপা আঁতকে ওঠে দুই চোখ বিস্ফোরিত হয়ে যায় ঘরের মধ্যে এক মেয়েকে দেখে। মাথা নাড়িয়ে জানতে চায় অনুপমার পরিচয়।

অনুপমা মনিদিপার পাশে বিছানার উপরে বসে গাল টিপে বলে, “উম্মম্ম তোর কাকিমা মারাত্মক সেক্সি মাগি, পুচ্চু। বেশ ডাগর চোদনখোর মাল, ছেলেগুলো বেশ রসিয়ে চুদতে পারবে।” স্তন টিপে বলে, “বেশ নরম মাগি, বাজারে নামালে অনেক টাকা আসবে।”

মনিদিপা কাঁদতে কাঁদতে কাটা ছাগলের মতন ছটফট করে চেঁচিয়ে ওঠে, “নাহহহহহ নাহহহহহ……”

অনুপমা মনিদিপার চেঁচামেচি উপেক্ষা করে স্তন জোড়া জোরে চটকে দেবায়নের দিকে তাকিয়ে বলে, “উফফফ মাগির বোঁটা গুলো বেশ শক্ত রে। গুদের ঝোল নিশ্চয় বেশ রসালো। আগে ছেলেরা চুদুক ভালো করে, তারপরে আমি আছি, ওর গুদে বাঁশ ঢুকিয়ে চোদার জন্য। সকাল বেলা ভালো করে চুদেছিস ত, নাকি আরও বেশ কয়েক বার চুদতে চাস?” অনুপমা মনিদিপার দুই স্তন রুক্ষ ভাবে চটকাতে কচলাতে শুরু করে দেয়। দুই আঙ্গুলের মাঝে স্তনের বোঁটা নিয়ে টেনে দেয়, ঘুড়িয়ে দেয়। নখের আঁচর বসিয়ে দেয় নরম তুলতুলে স্তনের উপরে, উপরি বক্ষে, পেটের উপরে। অনুপমার নখের টানা টানা লাল আঁচরের দাগ ফুটে ওঠে মনিদিপার সারা শরীরে।

দেবায়ন কোমরে একটা তোয়ালে জড়িয়ে বলে, “উম্মম পুচ্চি সোনা, ছেলেরা আগে চুদে ফাঁক করে দিক, আমি একটু রেস্ট নিয়ে তারপরে আবার এই খানকীকে চুদবো। আমি দেখতে চাই মাগির গুদের জ্বালা কত।”

অনুপমার নরম হাতের রুক্ষ চটকানি, কচলানি খেয়ে কেঁপে ওঠে মনিদিপা, মাথা ঝাঁকিয়ে বলতে চেষ্টা করে মুখ হাত খুলে দিতে। অনুপমা মনিদিপার গালে সপাটে একটা কষে চড় কষিয়ে বলে, “রান্ড মাগি, তোর গুদের অনেক জ্বালা তাই না? আমার কাকিমাকে ব্লাকমেল করেছিস খানকী রেন্ডি, তোকে কেউ ছারবে না। সবাই মিলে এমন চোদান চুদবে তোকে যে, তুই গুদের জ্বালা ভুলে যাবি।” অনুপমা, মনিদিপার যোনির মধ্যে দুই আঙুল ঢুকিয়ে ঘুড়িয়ে ঘুড়িয়ে নাড়াতে শুরু করে দেয়। মনিদিপা থাই চেপে ধরে অনুপমার হাতের উপরে, চেষ্টা চালায় যাতে অনুপমা ওর সিক্ত যোনি থেকে আঙুল বের করে নেয়। অনুপমা জোরে চাপ দিয়ে দুই আঙুল পিচ্ছিল যোনির ভেতরে আমূল ঢুকিয়ে ঘুড়িয়ে ঘুড়িয়ে নাড়াতে আরম্ভ করে দেয়। সেই সাথে ভগাঙ্কুরে ডলতে আরম্ভ করে। অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে ভুরু নাচিয়ে কামুক হেসে বলে, “উম্মম্ম মাগির গুদে অনেক রস। উম্মম ইসসস এখন মনে হচ্ছে আমি একটু ওর সাথে খেলা করি তারপরে না হয় ছেলেদের ভাগ দেওয়া যাবে কি বলিস।”

অনুপমা মনিদিপার মুখের থেকে রুমাল খুলে দেয়, সঙ্গে সঙ্গে মনিদিপা কেঁদে ওঠে, “আমি ওর মায়ের সাথে কিছু করিনি, দেবায়ন সব মিথ্যে কথা বলছে।”

অনুপমা মনিদিপার চুলের মুঠি ধরে জোরে নাড়িয়ে বলে, “তোকে বিশ্বাস করিনা, আমার পুচ্চু এমনি এমনি কারুর ক্ষতি করবে না। কি ঘটেছিল সেটা আগে জানতে চাই আমি। একটু এদিক ওদিক হলে, বাইরে ছেলেরা দাঁড়িয়ে আছে তোকে ছিঁড়ে খাবার জন্য। পারলে আমি রাস্তা থেকে ট্যাক্সি ড্রাইভার, রিক্সওয়ালা, বাস ড্রাইভার, কুলি মজুর যাকে পাব নিয়ে চলে আসব। তোকে উলঙ্গ করে তাদের সামনে ছেড়ে দেব। কি চাস তুই… কুকুরের মতন সবাই তোকে ছিঁড়ে খাবে মনিদিপা। পুলিস কাজে দেবে না, তুই নিজের ইচ্ছেতে দেবায়নের সাথে এখানে এসেছিস। সেই ভিডিও আমার কাছে আছে।”

দেবায়ন হেসে বলে, “তোর যা ইচ্ছে তাই কর, আমি একটা বিয়ার নেব। ধিমান কি বিয়ার এনেছে?”

বসার ঘর থেকে রূপকের গলা শোনা যায়, “হ্যাঁ রে বাল, ফ্রিজ ভর্তি বিয়ারের ক্যান আছে আর দুই বোতল হুইস্কি এনেছি। মাল খেয়ে ওই মাগিকে চুদবো, বড় মজা হবে।”

ধিমান, “ভিডিওতে দেখে, শালীর গাড় বড় নরম আর মোটা মনে হচ্ছে। উফফফ মাইরি, আমি কিন্তু ওর গাড় মারব। আজকে মাগির পোঁদের ফুটো ফাটিয়ে দেব। শালীর শীৎকার আর ছটফটানি দেখে আমার বাড়া টং হয়ে গেছে। অনুরে একটু সরষের তেল যোগাড় করে রাখ তার সাথে একটু নুন। আজকে ওর গাঁড়ে সরষের তেল আন নুন ঢালবো, তারপরে আমার বাঁশ ঢুকিয়ে গাঁড় ফাটাবো।”

মনিদিপার দুই চোখে ভয়ার্ত চাহনি, চোখের জল গাল বেয়ে টসটস করে গড়িয়ে পরে। দুই হাত বেল্ট দিয়ে মাথার উপরে বাঁধা, নিরুপায় মনিদিপা চুপ করে পরে থাকে। ঠোঁট জোড়া তিরতির করে কেঁপে ওঠে আসন্ন ধর্ষণের দৃশ্য ভেবে। কয়জন ছেলে মিলে ওর সাথে কি করবে ভেবেই মনিদিপা কুঁকড়ে যায়।

অনুপমা আবার জিজ্ঞেস করে মনিদিপাকে, “মুখ খুলবে এখন না সোজা ওদের হাতে ছেড়ে দেবার পরে মুখ খুলবে?”

মনিদিপা কান্না ভেজা কণ্ঠে বলে, “না না, আমি সব বলছি, সব বলছি।”

অনুপমা মনিদিপার গালে আবার এক চড় কষিয়ে বলে, “নাকি কান্না না গেয়ে তাড়াতাড়ি বল, একদম শুরু থেকে বল। কেন তোর আমার বরের দিকে নজর? কেন তোদের কাকিমার দিকে নজর? তোর সাথে অনেক কিছু করার আছে আমাদের। শালী তোর অনেক গরম তাই না?”

মনিদিপা, “আমার আর সূর্যের বিয়ে হয় পাঁচ বছর আগে। আমার আর সূর্যের যৌন জীবন বেশ উত্তেজনা ভরপুর, দুই জনের কামক্ষুধা একটু বেশি, দিন রাত দুইজন পারলে দুই জনকে নিয়ে পরে থাকি। বাড়িতে মাঝে মাঝে আমি উলঙ্গ থাকি সূর্যের জন্য, ছোটো ছোটো কাপড় পরা, একসাথে স্নান সারা। সূর্য আমাকে উলঙ্গ করে কোলের উপরে বসিয়ে খেতে বসা, ইত্যাদি। বাইরে কারুর সাথে এই সবনিয়ে আমরা কোনদিন আলোচনা করিনি, তবে আমার মনে এক সুপ্ত বাসনা ছিল, সূর্য ছাড়া অন্য কেউ আমার সাথে সহবাস করুক। কিন্তু সূর্যের ভালোবাসা হৃদয় ভরিয়ে রেখেছিল, তাই ওর সাথে বিশ্বাসঘাতকতা করে কারুর সাথে সহবাস করতে মন মানল না। বিয়ের পরে বৌদিকে দেখলাম। বয়সে হলেও বৌদি নিজের রুপ, দেহের কাঠামো বেশ নধর আর ফিটফাট রেখেছিলেন। সায়ন্তনদা মারা যাবার পরে সূর্য কোনদিন বৌদিকে সাহায্য করেনি, তার কারন আমি পরে জেনেছিলাম। তবে আমার বৌদিকে খুব ভালো লাগত, বিশেষ করে বৌদির মিষ্টি কথাবার্তা। আমি বৌদির সাথে মিশলাম, সেই সাথে সূর্য পুরান জড়তা কাটিয়ে বৌদির বাড়ি আসা যাওয়া করতে শুরু করল। আমাদের দুই পরিবারের মাঝে হৃদ্যতা বেড়ে উঠল। সত্যি কথা বলতে, দেবায়নের শরীর আমাকে বড় টানত। ওর চওড়া বুকের পেশি আর হাতের গুলি দেখে আমার উত্তেজনা চরমে পৌঁছে যায়। মাঝে মাঝে যখন রাতে থেকে যেতাম বৌদির সাথে, তখন সকালে দৌড়ে এসে খালি গায়ে বসত অথবা ও যখন ব্যায়াম করত তখন ওকে দেখে আমার পাগল হয়ে যাবার যোগাড় হত। দেবায়ন আমার সাথে বেশ মজা করত, খেলার ছলে আমাকে মাঝে মাঝে ধাক্কা মারত অথবা একটু আদর করত, আমি সেই ছোঁয়া বড় উপভোগ করতাম। মাঝে মাঝে ওদের বাড়িতে গেলে স্কার্টের নিচে প্যান্টি পড়তাম না, ইচ্ছে করে ওকে উত্যক্ত, উত্তেজিত করে তোলার জন্য নিজের শরীর দেখাতাম। আমি দেবায়নের চোখ দেখে বেশ বুঝতে পারতাম যে ওর চোখ আমার শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়ায়। আমি বেশ উপভোগ করতাম ওর নজর।”

কথা শুনতে শুনতে অনুপমা হেসে দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি রে তোর এর দিকে এমন নজর ছিল, আগে জানাসনি ত?”

দেবায়ন হেসে উত্তর দেয়, “ধুর বাবা, নজর অনেকের দিকে থাকে তাই বলে কি সবাইকে বিছানায় ফেলতে হয়?” মনিদিপার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কিন্তু প্রশ্ন হচ্ছে, দশ বারো বছর পরে সূর্যের উদয়, তার আসল কারন জানার। মাকে কি করে তোরা এইসব করতে উস্কালি সেটা বল? কার মাথার উপজ এই সব?”

মনিদিপা, “হ্যাঁ, বলছি সেটা। পাঁচ বছর থেকে এই বাড়িতে আমাদের যাতায়াত ছিল ঠিক, কিন্তু কোনদিন আমি বৌদিকে তার ব্যাক্তিগত কিছু জিজ্ঞেস করিনি, করতাম না কেননা বৌদির কথাবার্তা মিষ্টি হলেও নিজেকে কিভাবে আড়ালে রাখতে হয় বৌদি জানে। বেশ কয়েক মাস আগে এমনি গল্প করতে করতে আমি বৌদিকে সাহস করে মনের কথা জিজ্ঞেস করালাম, সায়ন্তনদার চলে যাবার পরে বৌদি কেন বিয়ে করেনি তার কারন জিজ্ঞেস করলাম। বৌদি হেসে বলল যে ছেলের মুখ দেখে আর নিজেকে কারুর সাথে জড়াতে ইচ্ছে হয়নি বৌদির। আমি বৌদিকে মজা করে জিজ্ঞেস করলাম যে বৌদি কি কোনদিন কামত্তেজিত হয়না? বৌদি আমার প্রশ্ন শুনে একটু থতমত খেয়ে যায়। আমি মজা করলাম, তারপরে বৌদি হেসে জবাব দেয় যে উত্তেজিত হয়ে উঠলেও নিজেকে মানিয়ে নেয়। বৌদি জানাল যে রক্ত মাংসের মানুষ, কাম, লোভ, মোহ সবকিছু আছে বুকের মাঝে। আত্মরতি করে, নিজের আঙুল দিয়ে যোনি ভগাঙ্কুর ডলে নিজেকে শান্ত করেন। আমি হেসে বললাম যে আমি বৌদির সাথি হতে পারি। বৌদি অবাক, কিছুতেই মানতে পারল না প্রথমে। ওইদিকে আমি একদিন বৌদির সাথে এই সেক্স নিয়ে গল্প শুরু করলাম, বৌদিকে নিজেদের যৌন জীবনের গল্প বলতে আরম্ভ করলাম। সেই সব ঘটনা শুনে বৌদি কামোত্তেজিত হয়ে উঠলো। আমি বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেলাম, বৌদি দোনামনা করেও মেনে গেলেন, নিজের কামজ্বালা নিবারণের একটা রাস্তা খুঁজে পেল। আমি আর বৌদি বেশ কয়েক বার আমাদের বাড়িতে সমকামী খেলায় মেতেছি। সত্যি কথা বলতে বৌদির সেক্স খুব বেশি, অতি সহজে কামোত্তেজিত হয়না, তবে একবার উত্তেজিত হয়ে উঠলে, বৌদি খুব সেক্সি হয়ে ওঠে। বৌদির সাথে সেক্সে বড় আনন্দ পেতাম, বউদিও বেশ সুখ পেত।”

এই কথা শুনে দেবায়নের কান গরম হয়ে যায়, মায়ের উলঙ্গ শরীর চোখের সামনে ভেসে ওঠে। সূর্যের সাথে সঙ্গমের সময়ে মায়ের কথোপকথন মনে পরে যায়। অনুপমা দেবায়নের মুখ দেখে বুঝতে পারে যে দেবায়নের মন বিচলিত হয়ে উঠেছে। অনুপমা দেবায়নকে শান্ত করিয়ে মনিদিপাকে বাকি কথা বলতে বলে।

মনিদিপা, “তখন অবশ্য সূর্য আমাদের সাথে ছিল না অথবা আমি সূর্যকে এই কথা জানাই নি। একরাতে সূর্যের সাথে সেক্সের সময়ে আমি সূর্যকে জিজ্ঞেস করলাম যে আমি যদি অন্য কারুর সাথে সেক্স করি তাহলে কি ও মেনে নেবে? সূর্য আমার কথা শুনে বেশ উত্তেজিত হয়ে ওঠে। সেদিন আমাদের মাঝে প্রচন্ড রকমের সেক্স হয়। আমি ওকে বললাম যে আমি দেবায়নের সাথে সহবাস করতে চাই। সেই শুনে সূর্য আরও উত্তেজিত হয়ে উঠল। সেই রাতে আমাকে প্রায় চার পাঁচ চুদল সূর্য। চোদার সময়ে সূর্য বারেবারে বৌদির নাম নিল। সূর্য জানাল যে বৌদিকে ওর খুব ভালো লাগে, ও বৌদিকে সম্ভোগ করতে চায়। বৌদির নধর শরীর, নরম পেট, সুগোল পাছা, বড় বড় মাই, সূর্যকে পাগল করে দেয়। আমি তখন জানালাম যে আমি বৌদিকে সমকামী খেলায় বশে এনেছি। সূর্য সব জেনে খুব খুশি হল। ও বলল যে ও বৌদিকে প্রান ভরে চুদতে চায়। আমি সূর্য কে বললাম যে বৌদির একবার সেক্স উঠে গেলে আঙ্গুলের জায়গায় বাড়া পেলে বৌদি খুশি হয়ে যাবে। আমি বৌদিকে মানিয়ে নেব। সেই কথা মতন এক ছুটির দিনে আমি আর বৌদি চরম সমকামী খেলায় মত্ত, এমন সময় পরিকল্পনা মতন আতরকিত ভাবে সূর্যের প্রবেশ। আমাদের উলঙ্গ দেখে সূর্য উত্তেজিত হয়ে যায়। আমি বৌদিকে বললাম যে কামক্ষুধা মেটানোর একটা উপায় আছে। বাড়ির কথা বাইরের কেউ জানতে পারবে না। বৌদি কিছুতেই রাজি হল না, আমি আর সূর্য মিলে বৌদিকে চুম্বনে পেষণে উত্তেজিত করে তুললাম। সুন্দরী রূপসী বৌদি সূর্যের কাছে ধরা দিল, প্রান ভরে সূর্য বৌদিকে সম্ভোগ করল। আমি বৌদিকে আসস্থ করলাম যে বৌদির দরকার পড়লে সূর্য আছে ওর ক্ষুধা নিবারণের জন্য। তারপরে বেশ কয়েকবার বৌদিকে আমরা দুইজনে মিলে সম্ভোগ করলাম। সূর্যের সাথে বৌদি কামজ্বালার তাড়নায় সঙ্গমে মেতে উঠল।”

অনুপমা, “হুম বুঝলাম, তার মানে এটা পূর্ব পরিকল্পিত। কাকিমার উত্তেজনার, কাকিমার একাকিত্তের অসত ফায়দা উঠিয়েছিস তোরা। কাকিমা তার মানে শুরুতে রাজি ছিল না, তোর সাথেও রাজি ছিল না।”

মনিদিপা, “না, ছিল না। তবে আমার সাথে যা হয়েছে, সেটার জন্য কিন্তু আমি একা দায়ী নই। বৌদি আমাকে মানা করে দিতে পারত। আমি আর এগতাম না।”

দেবায়ন গর্জে ওঠে, “এই খানকী মাগি, মা একবার মানা করেছিল তোকে, এখুনি তুই নিজে মুখে বললি। তাহলে কেন আবার মাকে টেনেছিলি?”

মনিদিপা, “হ্যাঁ তার আসল কারন তোমাকে বলছি। এর পেছনে বড় স্বার্থ লুকিয়ে, আমাদের দুইজনের স্বার্থ লুকিয়ে। একদিন আমি সূর্যকে জিজ্ঞেস করলাম যে এতদিন তাহলে কেন বৌদির সাথে সম্পর্ক রাখেনি। সূর্য আমাকে বিয়ের আগের সব ঘটনা জানাল। সূর্য বাড়ির ছোটো ছেলে। সায়ন্তনদা, সূর্যের চেয়ে অনেক অনেক বড়, মাঝখানে দুই ননদ। দুই ভাইয়ের মাঝে বিশেষ ভালো সম্পর্ক ছিল না কোনদিন। সায়ন্তনদা বিয়ে হয়ে যাবার পরে আলাদা হয়ে যায়। হ্যাঁ সায়ন্তনদা বৌদি, আমার শ্বশুর শ্বশুরির সাথে দেখা করতে আসত আর নিয়মিত সাহায্য করত তাদের, কিন্তু সূর্য টাকা চাইতে গেলে মানা করে দিত। দুই ননদের বিয়েতে সায়ন্তনদা কিছু সাহায্য করেছিল তবে শুনেছিলাম যে আর বিশেষ কিছু সাহায্য করে ভাই বোনেদের। শেষ পর্যন্ত সূর্যের কপালে একটা বারো শরিকের বাড়ি ছাড়া কিছু জুটল না। সায়ন্তনদা, মারা যাবার পরে, অনেকের কাছে সাহায্য চেয়েছিল বৌদি। আমি যা শুনেছি, আমার ননদেরা একটা নয়া পয়সা দিয়ে সাহায্য করেনি বৌদিকে আর সূর্যের সে সময়ে কোন ক্ষমতা ছিলনা অথবা বলতে পার রাগে সাহায্য করেনি বৌদিকে। ওদের রাগ, বিয়ের পরে কেন সায়ন্তনদা আলাদা হয়ে গেছিল। যাই হোক, সায়ন্তনদা গত হওয়ার আগেই শ্বশুর মশাই গত হন, একা মাকে নিয়ে থাকত সূর্য ওই বারো শরিকের বাড়িতে। তাই সূর্যের রাগ সায়ন্তনদার উপরে আর বৌদির উপরে। বৌদি কি করে এই বাড়ি কিনেছে, সেটা ঠিক জানিনা, তবে সূর্য আমাকে বলে যে এই বাড়ির পেছনে নাকি আমার শ্বাশুরি নাকি সূর্যকে লুকিয়ে বৌদিকে টাকা দিয়েছে। সূর্যের চাকরি হওয়ার বেশ কয়েক বছর পরে আমাদের বিয়ে হয়। সেই বারো শরিকের বাড়ির ভাগ শরিকদের কাছে বিক্রি করে আমাদের ভাড়াবাড়িতে উঠে যেতে হয়। বৌদি চাকরি পেল, জমি কিনে বাড়ি করল আর তখন আমার শ্বাশুরিকে নিজের কাছে নিয়ে গেছিল, সেই রাগে সূর্য সব সম্পর্ক ভেঙ্গে দেয়।”

অনুপমা তির্যক হেসে বলে, “বাপরে, একদম দাগী আসামির মতন মাথা রাখ তোরা। কাকিমা একা এক মহিলা, নিজের ছেলেকে কষ্ট করে মানুষ করছে, মা ছেলের মাঝে দেয়াল তুলতে তোদের জুরি নেই। তাহলে শুধু মাত্র সেক্স নয়, এখানে বিষয় সম্পত্তির টানাটানি আছে।”

মনিদিপা নিচু কণ্ঠে বলে, “হ্যাঁ আছে, স্বার্থপর সবাই।”

দেবায়ন রাগে দুঃখে কেঁদে ওঠে, “আমার বাবা মারা যাবার পরে আমার মা এত কষ্ট করে আমাকে মানুষ করেছে। আমি জানি মায়ের কষ্ট, সেই সময়ে কোন মাসি পিসিরা পাশে এসে দারায়নি। আমি যা শুনেছি মায়ের মুখ থেকে যে, বড় মামা মামীকে লুকিয়ে সেই সময়ে এক লাখ টাকা মাকে দিয়েছিল, আর বাবার যা বিমা ছিল সেই সব টাকা মিলিয়ে এই জমি কেনা আর বাড়ি তৈরি করা। আমি ছোটো ছিলাম কিন্তু মাকে দেখেছি একবার আমাকে নিয়ে নৈহাটি যেতে, কখন টিটাগড় পিসিদের বাড়ি যেতে, কখন মামা বাড়ি কল্যাণী যেতে। যখন মায়ের চাকরি বাকরি হল, মায়ের বাড়ি হল। মা যখন অফিসে ভালো টাকার মাইনে পেল তখন আত্মীয় সজ্জনরা ফিরে আসে। এবারে বুঝেছি, আমাদের এই বাড়ির উপরে তোর নজর, ব্লাক মেল করা টা কার মাথার উপজ?” কথা গুলো বলতে বলতে দেবায়নের চোখে জল চলে আসে, অনুপমা জড়িয়ে ধরে শান্ত করায়

মনিদিপা ধরা কণ্ঠে বলে, “আমি এত কথা জানিনা, সত্যি বলছি। এর মাঝে হটাত করে একমাস আগে বৌদির মন বদলে গেল, বৌদি আমাদের সাথে সেক্সে রাজি হলনা। বৌদি আমাদের জানিয়ে দিল যে এই অবৈধ সম্পর্ক বৌদির বিবেক জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে। ছেলের সামনে ঠিক করে মাথা তুলে দাঁড়াতে পারছে না, বৌদি। সূর্যের যেমন বৌদির দেহের দিকে নজর ছিল ঠিক তেমনি আমার ছিল দেবায়নের দিকে। সূর্যের আরও একটা দিকে নজর ছিল, সেটা এই বাড়ির প্রতি। সব কিছু শোনার পরে আমি আর সূর্য মিলে এক পরিকল্পনা করলাম, বৌদিকে ব্লাকমেল করার। আমি বৌদিকে ফোন করে বললাম যে যদি বৌদি আমাদের সাথে সেক্সে রাজি না হয় তাহলে এই সব ঘটনা আমি দেবায়নকে বলে দেব। কোন মা চায় না নিজের ছেলের সামনে নীচ ইতর হয়ে যেতে। বৌদি কেঁদে ফেলল, কিন্তু আমাদের মন গলেনি সেই চোখের জলে। আমরা থাকতাম ভাড়া বাড়িতে, সম্পত্তির লোভ আমার ছিল, মিথ্যে বলব না। কিছুদিন আগে বৌদিকে ব্লাকমেল করে জোর করে সেক্স করলাম আমি আর সূর্য। সেদিন যেন আরও ভালো লেগেছিল। কারন বৌদির বাধা দেওয়া, সেই দেখে সূর্য আরও উত্তেজিত হয়ে বৌদিকে জোরে জোরে, উলটে পালটে সম্ভোগ করে। সূর্য বৌদিকে বলে এই বাড়ির ভাগ ওর চাই, নাহলে বৌদিকে প্রতি রাতে ওর কাছে আসতে হবে। সূর্য দুতলায় বাড়ি বানাতে চায়। ওর আসল উদ্দেশ্য ছিল, এই বাড়ি নেওয়া আর বৌদিকে ভোগ করা। দেবায়নের মুখ চেয়ে বৌদি সেক্সে রাজি হয়ে যায়, কিন্তু বাড়ির ভাগ দিতে নারাজ। বৌদি বুঝতে পেরেছে মনে হয় যে এই বাড়িতে আমরা ঢুকলে বৌদিকে সূর্যের প্রতিরাতের সঙ্গিনি হতে হবে। কিন্তু গতকাল ফোনে বৌদি অনেক কাঁদে, সূর্যকে অনুরোধ করেছিল ছেড়ে দেবার জন্য। সূর্য বলেছিল যে বাড়ির ভাগ পেলে ছেড়ে দেবে। বৌদি কিছু বলেনি।”

সবশুনে অনুপমার শরীর রাগে গরম হয়ে কাঁপতে আরম্ভ করে, মনিদিপাকে চিবিয়ে চিবিয়ে বলে, “তোকে নিয়ে কি করি বুঝতে পারছি না। তোকে আর তোর বরকে মেরে ফেলতে ইচ্ছে করছে, কিন্তু তোর নোংরা রক্ত হাতে মাখাতে ইচ্ছে করছে না।”

দেবায়নের মাথায় রক্ত চড়ে যায়, দুই চোখে রক্তের অশ্রু বয়। প্রচন্ড ক্রোধে দেবায়নের শরীর ঘামাতে আরম্ভ করে। দেবায়ন মনিদিপার চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে গালে এক চড় কষিয়ে বলে, “মায়ের কান্না ভেজা চেহারা আমার চোখের সামনে ভাসছে। তোকে আজকে রাস্তার কুকুর দিয়ে চোদাবো, তোর শরীরের একট ইঞ্চি জায়গা বেঁচে থাকবে না এমন ভাবে সবাই তোকে খিমচে খাবলে খাবে।”

মনিদিপা কেঁদে বলে, “সত্যি অনেক ভুল হয়ে গেছে। আমি সব বলেছি, এবারে আমাকে ছেড়ে দাও।”

অনুপমা মনিদিপার মুখে রুমাল বেঁধে বলে, “ছেড়ে দাও মানে? তুই আমার কাকিমার সাথে যা করেছিস, কাকিমা কাঁদতে কাঁদতে তোদের সাথে গিয়েছিল তাই না? আজকে আমি দেখতে চাই, তোকে কি করে ছেলেরা চোদে। তারপরে তোর বর আসুক, ওকে পিস পিস করে কেটে এখানে কবর দেব।”

অনুপমা আবার মুখের মধ্যে কাপড় গুঁজে রুমাল বেঁধে দেয়। মনিদিপার মুখের উপরে ঝুলে ঠোঁট কামড়ে ধরে অনুপমা, গভীর এক চুম্বন এঁকে দেয়। দরজার দিকে তাকিয়ে চেঁচিয়ে ডাক পারে অনুপমা, “ছেলেরা, চলে এস। মাল রেডি আছে, শালীর ফাটা গুদ আর গাঁড় থেকে আমি মালের বন্যা দেখতে চাই। এমন চোদ শালীকে যেন দাঁড়াতে না পারে। ফাটিয়েদে ওর শরীর, খানকী যেন নিজের বরের সাথে সেক্স করার আগে দশ বার ভাবে। শুধু মাত্র খানকীর ধড়ে প্রান ছাড়া সব কিছু কেড়ে নে।”

রূপক আর ধিমান ঘরে ঢোকে। রূপক অনুপমার কাছে এসে ঠোঁটে ছোট্ট চুমু খেয়ে বলে, “ডারলিং তোমার আদেশ শিরোধার্য, তুমি যে রকম চাইবে সেই রকম হবে। আর হ্যাঁ, মেয়েদের ফোনে জানিয়ে দিও যে মাছ ভাজা শুরু হয়ে গেছে, ছাগল পথে আসছে।” অনুপমা মাথা নাড়িয়ে হেসে জানিয়ে যে ফোন করে জানিয়ে দেবে মেয়েদের।

ধিমান কামুক হাসি দিয়ে লিঙ্গ নাড়াতে নাড়াতে বলে, “উম্মম্ম মাল কি কাকিমা বে, একদম রসে টইটম্বুর।” দেবায়নের দিকে তাকিয়ে হেসে বলে, “উফফফ শালী কে কেমন চুদলি রে?”

দেবায়ন হেসে বলে, “মাগি অনেক গরম মাল, হাতুরি পেটার মতন ওর গুদ মেরেছি। রসিয়ে রসিয়ে চোদ সবাই।” মনিদিপার দিকে তাকিয়ে বলে, “এই শালী খানকী গুদমারানি মাগি, তুই যদি আমাদের ভালো ভাবে চুদতে দিস তাহলে তুই এদের চোদন উপভোগ করতে পারবি।”

রূপক দেবায়নের দিকে একটা বিয়ারের ক্যান এগিয়ে দিয়ে ধিমানকে বলে, “ওরে ভাই, তাড়াতাড়ি এই খানকী মাগিকে চোদা শুরু করে দে। এরপরে আরো আছে লাইনে দাঁড়িয়ে।”

অনুপমা বিছানা ছেড়ে উঠে দেবায়নের পাশে দাঁড়িয়ে জড়িয়ে ধরে। দেবায়ন অনুপমাকে জড়িয়ে মনিদিপার দিকে তাকিয়ে বলে, “এবারে এরা তোর গুদ ফাটাবে, তোর বর বিকেলে এই বাড়িতে আসবে, ওর সামনে তোকে মেঝেতে ফেলে সবাই আবার তোকে মনের সুখে চুদবো।”

মনিদিপা জোরে জোরে মাথা নাড়ায়, হাত বাঁধা, মুখ বাঁধা, সারা শরীরে অনুপমার নখের আঁচরে দাগ, গালে দেবায়ন আর অনুপমার আঙ্গুলে লাল দাগ। সারা শরীর থরহর করে কাঁপছে, কপালে বিন্দু বিন্দু ঘাম।

রূপক মনিদিপাকে আরও ভয় দেখানোর জন্য চেঁচিয়ে বলে, “এই মাগি নাকি কান্না গাস না আর, চুপচাপ পা মেলে বস। আমরা শুধু তিনজন নয় রে, রোল নাম্বার অনুযায়ী সব ছেলেরা তোকে চুদবে আজকে।”

ধিমান হেসে রূপকের দিকে তাকিয়ে বলে, “ইসসস একটু আস্তে বল, মিষ্টি করে বল। এই খানকী আমাদের ঠিক চুদতে দেবে।” মনিদিপার পাশে বসে যোনির উপরে হাত বুলাতে বুলাতে বলে, “কি রে শালী রান্ড, চুদতে দিবি নাকি রেপ করতে হবে? দ্যাখ শালী হারামজাদি, তোকে ঠিক রেপ করতে ইচ্ছে করছে না, তুই খুব সুন্দরী আর লাস্যময়ী মেয়ে। আমার খুব শখ ছিল একটা সাতাশ আঠাস বয়সের বৌদি টাইপ বিয়ে করা মাগিকে চোদার। বিয়ে করার পরে মেয়েদের গাড় বেশ ফুলে যায়, সেই নরম ফোলা গাড় মারতে আরও মজা। তোকে মেরে পিটে চুদতে হলে চোদার মজা চলে যাবে।” ধিমান মনিদিপার পায়ের কাছে বসে দুই থাইয়ের উপরে হাত বুলিয়ে বলে, “ইসসস মাগির গুদ মাছের মতন খাবি খাচ্ছে রে, মাল এই গুদে বাড়া ঢুকিয়ে চুদতে দারুন মজা।” দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “কি রে, কতবার চুদেছিস মাগিকে?”

দেবায়ন, “একবার চুদেছি, আরো বেশ কয়েকবার মাগির গুদ মারার ইচ্ছে আছে। আজ থেকে ওকে এখানেই ধরে বেঁধে রেখে দেব, সবাই যখন খুশি ইচ্ছে চুদতে পারে ওকে। কলেজের নোটিস বোর্ডে পোস্টার ছাপিয়ে দে, পঞ্চাস টাকায় ভালো ফাটা গুদ পাওয়া যাচ্ছে।”

অনুপমা পাশে দাঁড়িয়ে মিটিমিটি হেসে বলে, “ইসসস ওই মাগির গুদের দাম পঞ্চাস টাকা করিস না। ওই মাগিকে বাজারে নামালে অনেক টাকা আসবে, এক চোদন এক হাজার। অন্য একটা বাড়ি ভাড়া নিয়ে ওকে এই বেশ্যার কাজে নামাবো।” অনুপমা মেঝে থেকে মনিদিপার ব্রা, প্যান্টি উঠিয়ে ছিঁড়ে ফেলে। মনিদিপার দুই চোখ বিস্ফোরিত হয়ে যায়। অনুপমা একটা কাঁচি নিয়ে এসে মনিদিপার বাকি জামাকাপড় কেটে ফালাফালা করে দেয়, পরনের অযোগ্য করে দেয়। ভয়ার্ত মনিদিপার দিকে তাকিয়ে অনুপমা জানিয়ে দেয়, “কাকিমা ফিরে আসার আগের দিন পর্যন্ত তুই এই বাড়িতে বন্দি থাকবি। তোকে উলঙ্গ করে রাখা হবে, যে যখন পারবে তোকে এসে চুদে যাবে। তোকে বেঁধে রাখা হবে, তোকে ঘুমাতে দেওয়া হবে না।”

 

অসমাপ্ত ………….