কাম ও ভালোবাসা – ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৫ – ভাগ ৩

ধারাবাহিক বাংলা চটি – পর্ব ৫ – ভাগ ৩

মিসেস সেন বাঁকা হাসি হেসে চলে জেতেই সেই জায়গায় অনুপমা এসে দাঁড়ায়। ফিসফিস করে বলে, “কি রে? এতক্ষণ লাগে তোর হাত ধুতে? শুতে যাবি না?”

দেবায়নের বাজুতে একটু নরম স্তনের ছোঁয়া লেগেছিল, সেই জায়গায় আবার পিষে যায় প্রেয়সীর স্তন। দেবায়ন ঘাড় ঘুড়িয়ে অনুপমার দিকে তাকায়, নাকের কাছে নাক। উষ্ণ শ্বাস বয়ে যায় পরস্পরের মুখের ওপরে। দেবায়ন বলে, “না মানে যাচ্ছি শুতে। তোকে দেখে একদম গরম খেয়ে গেলাম।” দেবায়ন আড় চোখে দেখে নেয় ওদের কেউ দেখছে কি না। মিস্টার সেন আর অঙ্কন খাওয়া শেষে উপরে চলে গেছে।

মিসেস সেন সিঁড়িতে দাঁড়িয়ে অনুপমার দিকে তাকিয়ে বলে, “অনু, তুই ওকে জলের বোতল আর গেস্টরুম দেখিয়ে তাড়াতাড়ি উপরে চলে আয়।” দেবায়নের দিকে তাকিয়ে মিচকি দুষ্টুমি ভরা হাসি দিয়ে বলে, “গুড নাইট হ্যান্ডসাম, ভালো করে ঘুমিয়।”

অনুপমা কিছুই বুঝতে পারেনা, ভাবে ওর মা সবার সাথেই এইরকম করে বলে, হাবভাবে কিছুই ব্যাতিক্রমি চোখে পরেনা। দেবায়নের হাত ধরে গেস্ট রুমে নিয়ে যায়। দেবায়ন রুমে ঢুকেই অনুপমাকে দুই হাতে জড়িয়ে ধরে বলে, “আই লাভ ইউ পুচ্চি সোনা। আজ সত্যি খুব বড় দিন। তোকে পেয়ে গেছি, আর কি চাই। এত সহজে সব হয়ে যাবে চিন্তা করতে পারিনি, আমি ভাবতে পারিনি যে তোকে রাতে থাকতে দেবে আমার বাবা মা।”

অনুপমা দেবায়নের গলা দুহাতে জড়িয়ে ধরে নাকের ওপরে নাক ঘষে বলে, “জানি না হটাত মায়ের তোকে এত পছন্দ হয়ে গেল কি করে। যাই হোক, আমি আজ পাগল হয়ে আছি। জীবনের সব থেকে খুশির দিন। আই লাভ ইউ পুচ্চু ডারলিং।”

অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁট দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরে। দেবায়নে দুই ঠোঁটের মাঝে উপরের ঠোঁট নিয়ে চুষে দেয়। দুই হাত পেঁচিয়ে দেয় অনুপমার কোমরে, নিবিড় ভাবে কাছে টেনে নিজের দেহের ওপরে পিষে দেয় নরম কমনীয় দেহপল্লব। দেবায়নের চওড়া বুকের ওপরে নরম তুলতুলে স্তন চেপে ধরে অনুপমা। শ্বাস ফুলে ওঠে দুজনের, ফুলেফুলে ওঠে নরম তুলতুলে স্তন। দুই স্তন পিষে সমতল হয়ে যায় দেবায়নের বুকের পেশির উপরে। চুমুতে চুমুতে অনুপমার ঠোঁট গাল ভরিয়ে দেয় দেবায়ন। স্কারটের উপর দিয়েই নরম পাছার ওপরে এক হাত নিয়ে যায়। হাতের পাতা মেলে চটকাতে শুরু করে নরম নিটোল পাছা। ডান হাত টপের ভেতরে ঢুকিয়ে নগ্ন পিঠের তপ্ত ত্বকের ওপরে বুলিয়ে আদর করে। অনুপমার চোখের পাতা ভারী হয়ে বুজে আসে, ঘাড় উঁচু করে দেবায়নের সোহাগের পরশ উপভোগ করে আর বুকের পেটে হাত বুলিয়ে দেয়। কিছুক্ষণ দাঁড়িয়ে আদর খাওয়ার পরে অনুপমা নিজেকে দেবায়নের বাহুপাশ থেকে মুক্ত করে নেয়।

অনুপমা দেবায়নের কানেকানে বলে, “দাড়া সবাই শুয়ে পড়ুক আমি লুকিয়ে চলে আসব।” বুকের ওপরে দেবায়নের ডান চেপে ধরে বলে, “দ্যাখ দ্যাখ উত্তেজনায় কেমন জোরে বুক কাঁপছে। কাল আর কলেজ যাবো না।”

দেবায়ন টপের ভেতরে হাত গলিয়ে আলতো করে তুলতুলে নিটোল বাম স্তন চেপে ধরে। হাতের তালুর উপরে অনুপমার বুক যেন হাতুরি পেটা করছে। গালের ওপরে নাক ঘষে গায়ের গন্ধ বুকে টেনে বলে, “খাওয়ার সময়ে সবাইকে ঘুমের ওষুধ দিলে তাড়াতাড়ি শুয়ে পড়ত।” খিলখিল করে হেসে ফেলে অনুপমা, গজ দাঁতের হাসি মাতাল করে দেবায়ন কে।

অনুপমা হাত ছাড়িয়ে দরজার দিকে পা বাড়ায়। চোখ দেখে মনে হয় এই ক্ষণিকের বিরহ যেন ওকে কাঁদিয়ে দেবে। দেবায়নের হাত ছাড়াতে যেন কষ্ট হয়, দরজা পর্যন্ত গিয়ে দেবায়ন আবার কোলে টেনে ধরে অনুপমাকে।
দেবায়ন অনুপমার নাকের ওপরে আলত নাক ঘষে বলে, “আমি সারা রাত জেগে থাকতে প্রস্তুত।”

অনুপমা ওর গলা জড়িয়ে বলে, “বাড়িতে তোর মাপের কেউ নেই, তবে মা একটা পায়জামা দিয়েছে, দেখিস পরে” ঠোঁট চেপে দুষ্টু হেসে বলে, “পায়জামা পরে আর কি হবে।”

অনুপমার কথা শুনে দেবায়নের লিঙ্গ শক্ত হয়ে যায়। অনুপমা আলতো করে প্যান্টের ওপর দিয়ে লিঙ্গের ওপরে নখের আঁচর কেটে দেয়। দেবায়ন কোমল হাতের তালুর উপরে চেপে ধরে শক্ত লিঙ্গ। ঠিক তখনি উপর থেকে মিসেস সেনের গলার আওয়াজ, “অনু, শুতে চলে এস, অনেক রাত হয়ে গেছে।” অনুপমা ফিসফিস করে রাগত সুরে বলে, “উফফ, নিজের বেলায় কিছু না, আমার বেলায় সব বাঁধা যেন। আমি ত আমার হবু বরের সাথে করছি, আর তুমি ত সারা কোলকাতা…” দেবায়ন ওর মুখের উপরে হাত দিয়ে বলে, “কেন আজকের দিনে নিজের মুড খারাপ করছিস রে পুচ্চি? সারা রাত পরে আছে আমাদের জন্য।” দেবায়নের গালে আলতো চুমু খেয়ে চলে যায় অনুপমা।

অনুপমা চলে যাবার পরে দেবায়ন বাথরুমে ঢুকে হাত মুখ ধুয়ে নেয়। রুমে এসি চলছে, বাড়িতে এসি নেই তাই অভ্যাস নেই এসিতে থাকার। বেশ বড় খাট, সাদা ধবধবে নরম বিছানা, চার খানা বালিস রাখা মাথার কাছে। একপাসের দেয়ালে বেশ বড় আয়না, একপাসে একটা আলমারি। খাটের দুপাশে দুটি ছোটো ছোটো টেবিল, একটার উপরে একটা নাইট ল্যাম্প রাখা অন্য টার উপরে অনুপমা জলের বোতল আর গ্লাস রেখে গেছে। গেস্টরুমটা ঠিক বড় কোন হোটেলের রুমের মতন সাজানো। দেবায়ন জামা প্যান্ট ছেড়ে খালি গায়ে কোমরে তোয়ালে জড়িয়ে নরম বিছানার উপরে গা ভাসিয়ে দেয়। এই বিছানার উপরে কিছুদিন আগে লাস্যময়ী মিসেস সেনের আর ত্রিদিবেশের কামকেলিরে দৃশ্য দেখেছে। সেই কথা মাথায় আসতেই তোয়ালে ফুঁড়ে কঠিন লিঙ্গ বেড়িয়ে আসে। মন বিচলিত হয়ে ওঠে প্রেয়সীর সাথে প্রথম মিলন ক্ষণের জন্য। সেই রাতে প্রেয়সীর যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে চরম নাড়িয়েছিল, সেই সাথে দুই নরম স্তন পিষে চটকে একাকার করে দিয়েছিল। চোখের সামনে চলছিল নগ্ন কামার্ত মিসেস সেন আর ত্রিদিবেশের চরম রমন। বিছানায় উপুড় হয়ে শুয়ে, মোবাইল বের করে সময় দেখে দেবায়ন, রাত এক’টা বাজে। মবাইলের উপরে অনুপমা ছবি, ঠোঁটে দুষ্টু মিষ্টি হাসি মাখিয়ে যেন ওর দিকে তাকিয়ে আছে। সময় আর কাটতে চায় না। ছবির প্রেয়সীকে বার কয়েক চুমু খায়, কতক্ষণে আসল অধরে চুমু খাবে সেই চিন্তায় ছটফট করে মন।

অনেকক্ষণ না অল্পক্ষণ খেয়াল নেই দেবায়ন। পিঠের উপরে নরম হাতের পরশে স্বপ্নের রেশ কেটে যায়। ঘাড় ঘুড়িয়ে দেখে যে অনুপমা বিছানায় ওর পাশে বসে, মাথার চুল খোলা, চোখে লেগে মিষ্টি হাসি। অনুপমা ঝুঁকে পরে ওর পিঠের ওপরে, দুই হাত মুড়ে পিঠের ওপরে রেখে গালের কাছে গাল নিয়ে আলতো চুমু খেয়ে বলে, “তর সইছিল না আর? মোবাইল দেখেলে হবে?”

দেবায়ন চিত হয়ে শুয়ে অনুপমাকে বুকের ওপরে টেনে নেয়। অনুপমার পরনে একটা পাতলা নাইট গাউন, কোমরে দড়ি বাঁধা। অনুপমা ওর বুকের ওপরে হাত ভাঁজ করে শুয়ে মুখের দিকে তাকিয়ে থাকে। দেবায়ন অনুপমার পাতলা কোমর দুই হাতে পেঁচিয়ে ধরে। বুকের পেশির উপরে অনুপমার নরম নিটোল স্তন পিষে যায়। দেবায়নের চোখের মণি নিবদ্ধ হয়ে যায় অনুপমার কাজল কালো চোখের ওপরে। নরম তুলতুলে স্তনের কোমলতা আর উষ্ণতা দেবায়নের শরীরের তাপ বাড়িয়ে তোলে। তোয়ালের নিচে শুয়ে থাকা লিঙ্গ মাথা চাড়া দিয়ে ওঠে।

অনুপমা মিহি সুরে জিজ্ঞেস করে, “কি দেখছিস ওই রকম ভাবে?”

দেবায়ন অনুপমার মুখের ওপরে উষ্ণ ফুঁ দিয়ে বলে, “তোকে দেখছি, তুই কত মিষ্টি আর সেক্সি দেখতে রে।”

অনুপমা বলে, “রোজ এক অনুপমাকে দেখিস, তাও আবার করে কেন দেখছিস?”

দেবায়নের স্লিপের উপর দিয়েই অনুপমার পিঠের উপরে আদর করে। উষ্ণ হাতের ছোঁয়ায় ফিনফিনে স্লিপ উঠে আসে কোমর পর্যন্ত। হাতের তালু স্পর্শ করে উষ্ণ পিঠের মসৃণ ত্বক। দেবায়ন মিষ্টি করে বলে, “রোজ আমি নতুন পুচ্চিকে দেখি। আগের দিনের পুচ্চির চেয়ে পরের দিনের পুচ্চি আরও মিষ্টি আরও সুন্দরী হয়ে ওঠে।”

অনুপমা, “তোর চোখের ভুল। রোজ আমি এক থাকি।”

দেবায়ন, “তুই বললে হবে। এই যেমন কাল যে পুচ্চিকে দেখেছিলাম, আজ সেই পুচ্চি সোনা আমার কোলে ধরা দিয়েছে। কালকের পুচ্চি সোনা আর আজকের পুচ্চি সোনার মধ্যে কত পার্থক্য দ্যাখ।”

অনুপমা দেবায়নের নাকের উপরে নাক ঘষে বলে, “তোর সাথে কথায় পারা যায়না, পুচ্চু।” অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “আই লাভ ইউ টুঁ মাচ, পুচ্চু। আমার বুক ফেটে যাবার যোগাড় হচ্ছে রে।”

দেবায়ন অনুপমার নিচের ঠোঁট দুই ঠোঁটের মাঝে নিয়ে চুষে দেয়, “পুচ্চি সোনা, তুই এত নরম কেন রে?”

অনুপমা ওর ঊরুর ওপরে দেবায়নের শক্ত কঠিন লিঙ্গের পরশ পায়, নরম জানুর মসৃণ ত্বকের ওপরে নগ্ন তপ্ত লিঙ্গ বাড়ি মারে নিচের দিক থেকে। সেই ছোঁয়ায় দুই ঊরুতে কাঁপন ধরে, অনুপমা ঊরুর দিয়ে লিঙ্গ চেপে ধরে বলে, “উফফফ পুচ্চু, তোর ওইটা কি গরম আর শক্ত হয়ে উঠেছে রে।”

দেবায়ন বাহু ডোর আরও নিবিড় করে বলে, “নাম বল, শুধু ওইটা করলে হবে।”

অনুপমা লাজুক হেসে বলে, “নুনু।”

দেবায়ন, “ইসস, মেয়ের লজ্জা দেখ।” দেবায়ন দুই হাতের থাবার মধ্যে অনুপমার নিটোল দুই পাছা নিয়ে আলতো চাপ দেয়। কঠিন আঙ্গুলের পেষণ পেয়ে চোখ ভারী হয়ে আসে অনুপমার। নড়েচড়ে ওঠে দেবায়নের শরীরের ওপরে। দেবায়নের মনে হয় যেন ওর দেহের ওপরে এক মত্ত সুন্দরী নাগিন শুয়ে আছে। দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে কাত হয়ে যায় বিছানায়, ওকে শুইয়ে দেয় নরম বিছানার ওপরে। অনুপমার চোখ দেবায়নের মুখের ওপর থেকে সরে না, দুই হাত বুকের ওপরে রাখা থাকে। দেবায়নের সুঠাম দেহের নিচে পিষে যায় কমলিনীর কোমলতা। দেবায়ন ঠোঁট নামিয়ে আনে অনুপমার কপালে, আলতো ছুঁইয়ে বলে, “আই লাভ ইউ পুচ্চি সোনা।”

পদ্ম পাপড়ির মতন চোখের পাতা ভারী হয়ে নেমে আসে। আধা বোঝা চোখ। অনুপমার নাকের ওপরে নেমে যায় ঠোঁট, দুই গালে ঠোঁট ছুঁইয়ে দেয়। আলতো ছোটো ছোটো চুমুতে ভরিয়ে দেয় অনুপমার সুন্দর মুখশ্রী। অনুপমা দুই হাতে ওর মাথার চুলে, মুখে আদর করে। চোখ বন্ধ করে নিচে পরে সোহাগের পরশ উপভোগ করে। দেবায়নের ঠোঁট নেমে আসে, ঘাড়ের ওপরে। চুমুর সাথে ভিজিয়ে দেয় মসৃণ নরম ঘাড়, গলার ত্বক। উষ্ণ ত্বকে লাল্র দাগ পরতেই মনে হল যেন ছ্যাঁক ছ্যাঁক করে ওঠে ত্বক। স্লিপ নিচে নেমে যায় দেবায়নের বুকের ঘষা লেগে। নরম স্তন জোড়া গলে গিয়ে মাখনের প্রলেপ লাগিয়ে দেয় দেবায়নের কঠিন বুকের ওপরে। অনুপমা উরু মেলে ধরে, দেবায়নের কঠিন লিঙ্গ ঘষে যায় প্যান্টি ঢাকা যোনির চেরার ওপরে। অনুপমা দুই হাতে খামচে ধরে দেবায়নের মাথা। দুই চোখ বুজে আসে ঠোঁট জোড়া ফাঁক করে শ্বাস নেয়। শ্বাসের ফলে দুই নরম উঁচিয়ে থাকা স্তন ওঠানামা করে। দেবায়ন মুখ নামিয়ে আনে স্তনের ওপরে, বোঁটার চারপাশে গোল হাল্কা বাদামি বৃন্তে জিবের ডগা বুলিয়ে দেয়। অনুপমা মাথার দুপাশে হাত দিয়ে বিছানা খামচে ধরে। মিহি শীৎকার করে ওঠে, “উফফফ, সোনা কি আরাম, কি দারুন লাগছে।” দেবায়ন এক হাতের মুঠির মধ্যে একটি স্তন নিয়ে আলতো চেপে ধরে, অন্য স্তনের বোঁটা ঠোঁটের মধ্যে নিয়ে চুষে দেয়। অনুপমার সারা শরীরে কাঁপন ধরে। শীৎকার করে ওঠে কামার্ত ললনা, “পিষে ধর, খেয়ে নে আমার বুকের বোঁটা।” দেবায়ন আলতো কামড় দেয় বোঁটার ওপরে, অনুপমা ইসসসস… করে শীৎকার করে। দেবায়নের ঠোঁট আর হাত একের পরে এক স্তন নিয়ে খেলে যায় কিছুক্ষণ, অনুপমার হাত দেবায়নের মাথা ধরে, স্তনের ওপরে চেপে ধরে থাকে। ফোলা নরম স্তনের কিছু অংশ মুখের মধ্যে নিয়ে চুষে দেয় দেবায়ন। তারপরে বোঁটা দাঁতের মাঝে নিয়ে একটু উপরে উঠে যায় মুখ। নরম গোল স্তন ছোটো মোচাকৃতি ধারন করে। অনুপমা চোখ বুঝে ছটফট করে ওঠে সেই লালসার আচরনে। কিছুক্ষণ দুই স্তন নিয়ে খেলে দেবায়ন। অনুপমার ফর্সা স্তন জোড়া চাপে, পিষে, ডলার ফলে লাল হয়ে ওঠে। দাঁতে দাগ পরে যায় বৃন্তের ওপরে।

দেবায়ন স্তন ছেড়ে দিয়ে ঠোঁট নামিয়ে নিয়ে যায়, বুকের মাঝে। ছোটো ছোটো চুমু খেতে খেতে নিচে নামতে শুরু করে দেয়। চুমুর সাথে সাথে পরনের স্লিপ নামতে থাকে। অনুপমা একপাসে মাথা বেঁকিয়ে চোখ বুঝে প্রেমের চুম্বনের পরশ উপভোগ করে। দেবায়ন নরম গোল পেটের ওপরে ঠোঁট নামিয়ে এনে চুমু খায় গভীর নাভির ওপরে। অনুপমা, উমমমমমমম… করে ওঠে। দেবায়ন জিবের ডগা বের করে নাভির চারপাশে লালার সিক্ত দাগ ফেলে দেয়। অনুপমার শরীরের প্রতি রোমকূপ জেগে ওঠে সেই পরশে। দেবায়ন নাভির ওপরে ঠোঁট গোল করে চুষে দেয় নরম তুলতুলে নাভি। নরম কামড় বসিয়ে দেয় নাভির নিচের নরম মাংসে। অনুপমা শীৎকার কর ওঠে, “সোনা পাগল হয়ে যাচ্ছি। কিছু কর আমাকে…” দেবায়ন ওর কামনার ডাকে সারা না দিয়ে সোজা হয়ে হাঁটু গেড়ে বসে পরে দুই পায়ের ফাঁকে। চোখের সামনে শায়ত প্রেয়সীর শরীর, কামনার আগুনে ঘেমে গেছে। চিকচিক করছে ফর্সা মখমলের মতন ত্বক। লাল হয়ে উঠেছে সুন্দর মুখ আর উন্নত স্তন জোড়া।

দেবায়ন উপর দিকে টেনে তোলে পরনের স্লিপ, অনুপমা স্লিপ খুলে ফেলে। পরনে শুধু মাত্র শেষ বস্ত্র, ছোটো নীল রঙের প্যান্টি, যোনির ওপরে এঁটে বসে ফোলা নরম যোনির আকার ফুটিয়ে তুলেছে। তোয়ালে অনেক আগেই খুলে গেছে, বেড়িয়ে পড়েছে বৃহৎ শক্ত লিঙ্গ। অনুপমা চোখ খুলে দেখে নেয় দেবায়নের শরীর। চওড়া বুকের ছাতি, পেটের ওপরে পেশির খাঁজ, নাভির নিচে চোখ যেতেই মন কেঁপে ওঠে। অনুপমা মিহি সুরে বলে, “তোর’টা এত বড় কেন রে? বলেছিলাম একটু কেটে ছোটো করে আসতে।” দেবায়ন হেসে ফেলে অনুপমার কথা শুনে। ভিজে প্যান্টির ওপর দিয়ে যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে বলে, “গুদ ভিজে জবজব করছে তোর। কি বলিস, রে।” যোনির চেরায় আঙুল পরতেই চোখ বুঝে উফফফ করে ওঠে অনুপমা। দেবায়ন প্যান্টির কোমর বন্ধনীর আঙ্গুলে নিয়ে নিচের দিকে টেনে নামিয়ে দেয়। ধিরে ধিরে উন্মুক্ত হয়ে যায় নারী সুধার দ্বার। এই সিক্ত গহ্বরের জন্য সেই আদিম যুগ থেকে নর জাতির যুদ্ধ, নর জাতির কামনার জায়গা। স্বর্গ কেউ দেখেনি, তবে এই সিক্ত নারী যোনির মধ্যে লিঙ্গ প্রবেশ করিয়ে মন্থনে পেষণে মানুষ সেই আদিম যুগ থেকে স্বর্গের সুখ পেয়ে এসেছে। আজ দেবায়নের চোখের সামনে তাঁর হৃদয় নন্দিনী উলঙ্গ, বিনা বাধায় প্রেয়সীকে আজ কুমারি থেকে নারীতে পরিনত করবে। ফোলা নরম যোনির দিকে তাকিয়ে দেখে দেবায়ন। যোনির চারপাশে ছোটো ছোটো রেশমি কেশে ভরে। অনুপমা পাছা উঁচিয়ে, পা উঠিয়ে দেবায়নকে পরনের প্যান্টি খুলে দিতে সাহায্য করে। প্যান্টি খুলে নাকের কাছে ধরে দেবায়ন, যোনির রসে ভিজে থাকা প্যান্টির গন্ধে মাথা বুক ভরে ওঠে। এক ঝাঁঝালো মিষ্টি গন্ধে বুক ভরে যায়। অনুপমা দুই হাতে মুখ ঢেকে বলে, “ইসসস… ছেলের কান্ড দেখ। উফফফ পুচ্চু সোনা। পাগলের মতন দেখিস না আমাকে। শরীর কেমন করছে আমার।”

দেবায়ন ঝুঁকে পরে যোনির ওপরে। অনুপমা হাঁটু ভাঁজ করে মেলে ধরে দুই উরু। দেবায়ন দুই ঊরুর ওপরে হাত মেলে ধরে হাঁটু থেকে জানুর উপর অবধি বুলিয়ে দেয়। দুই মসৃণ গোল ভরাট ঊরুতে কাঁপন ধরে। দেবায়ন যোনির উপরের দিকে আলতো চুমু খায়। উত্তেজনায় অনুপমার শরীর কেঁপে ওঠে। দুই হাতে মাথার চুল আঁকড়ে ধরে, উফফফফ… ইসসসস… উম্মম্মম আওয়াজ করতে শুরু করে দেয়। দেবায়ন যোনির ওপরে ঠোঁট চেপে ছোটো কয়েকটা চুমু খায়। ঠোঁটে লাগে যোনি রস, নাকে লাগে ঝাঁঝালো সুবাস। কামনার আগুন কামার্ত দয়িত আর প্রেয়সীকে সম্পূর্ণ ঢেকে দেয়। চারপাশের সবকিছু মিছে মনে হয় দেবায়নের। শুধু মনে হয় যেন এই যোনি মন্থন করে প্রেয়সীকে সুখে ভরিয়ে তুলতে ওর জন্ম হয়েছিল। যোনির ফোলা চেরা ফুঁড়ে অল্প একটু যোনির গোলাপি পাপড়ি বেড়িয়ে এসেছে। দেবায়ন জিব বের করে চেটে দেয় যোনির চেরা। অনুপমা দুই ঊরু হাঁটু বাকিয়ে আরও মেলে ধরে অনুপমা, যাতে দেবায়নের যোনি চুষতে কোন বাঁধা হয় না। এক হাতে নিজের একটি স্তন নিয়ে ডলতে চটকাতে শুরু করে দেয়। অন্য হাত চলে যায় দেবায়নের মাথার ওপরে, চুলের মুঠি ধরে নামিয়ে দেয় যোনির ওপরে। দেবায়ন শুয়ে পরে বিছানার ওপরে, মুখের সামনে প্রেয়সীর সিক্ত যোনির অধর।

দেবায়নের কাঁধের ওপরে এক পা তুলে দেয় অনুপমা। দেবায়ন এক হাত গলিয়ে দেয় পাছার নীচ দিয়ে, হাত নিয়ে আসে, যোনির কাছে। অন্য হাতের আঙুল দিয়ে ফাঁক করে ধরে যোনি। চোখের সামনে খুলে যায় গোলাপি সিক্ত যোনি। গোলাপি নরম ভিজে যোনির গহ্বর বেশ কিছু ভেতর পর্যন্ত দেখা যায়। যোনির ওপরে তপ্ত শ্বাসের অনুভবে অনুপমা শীৎকার করে ওঠে, “উম্মম্মম, ইসসসস… খা রে সোনা, চেটে দে…” ঠোঁট গোল করে চেপে ধরে যোনির গুহার ওপরে। চুষে নেয় যোনির রস, জিবে লাগে নোনতা কষকষ যোনি রস। কষ হলেও প্রেয়সীর যোনিরস বড় মধুর লাগে দেবায়নের। পুরো জিব বের করে চেটে দিতে শুরু করে যোনি। অনুপমা ছটফট করে ওঠে, “উম্মম্ম মা… কি হচ্ছে রে… ধর আমাকে প্লিস চেপে ধর সোনা।” ঠোঁট গোল করে, জিব নাড়িয়ে উলুধ্বনির মতন এক অধভুত আওয়াজ করে ঘর ভরিয়ে দেয় অনুপমা। দেবায়ন এক হাত নিয়ে যায় নরম স্তনের ওপরে। যোনি চাটতে চাটতে স্তন নিয়ে খেলা শুরু করে দেয় দেবায়ন। অনুপমা শীৎকার করে, “পুচ্চুরে, সোনা আমি যেন উড়ছি। চেপে ধর, আমি উড়ে যাব।”

কোমর ঠেলে ধরে দেবায়নের ঠোঁটের ওপরে। দেবায়ন স্তনের সাথে সাথে, ঠোঁট চেপে জিব নাড়াতে থাকে যোনির ওপরে। অনুপমার শরীর বেঁকে যায়, মাথা পেছনে বেঁকে যায়। পাছা বিছানা ছেড়ে উপরের দিকে উঠে যায়। প্রচন্ড উত্তেজনায় দুই হাতে দেবায়নের মাথা ধরে চেপে ধরে যোনির উপরে। সমানে শীৎকার করে কামার্ত কপোতী, “উফফফফ, ইসসসস, চেতে যা পুচ্চু সোনা, চাট ভালো করে চাট, সব রস গিলে নে, ইসসসস আর পারছি না সোনা, উম্মম্ম ইসসস।” দেবায়ন জিব দিয়ে চেটে চেটে পাগল করে তোলে অনুপমাকে। অনুপমা ওর মাথার চুল টেনে বলে, “সোনা একটু ওপর দিকে চাট, হ্যাঁ হ্যাঁ, উফফফ, চাত ওই জায়গায় চাট।” দেবায়নের জিবে লাগে একটা ছোটো বোতামের মতন। জিব লাগাতেই প্রচন্ড ভাবে আন্দোলিত হয় অনুপমার শরীর “অম্মম্মম্মম্মাআআআ… চাট চাট…” দেবায়ন সেই জায়গায় জিবের ডগা দিয়ে নাড়িয়ে দেয়, পাগলের মতন ছটফট করে অনুপমা। দেবায়ন ইচ্ছে করেই সেই জায়গায় জিবের ডগা দিয়ে নাড়াতে শুরু করে, আর ডান হাতের মধ্যমা ঢুকিয়ে দেয় সিক্ত যোনির ভেতরে। যোনি চেরার উপরের দিকের ছোটো বোতামের মতন জায়গা চাটে আর আঙুল নাড়াতে শুরু করে। যোনির দেয়াল দেবায়নের আঙুল কামড়ে ধরে। বড় আঁটো যোনি, গোল গোল ঘুড়িয়ে নরম যোনির দেয়াল অনুভব করে। আঙ্গুল ভিজে যায় যোনিরসে সেই সাথে যোনির দেয়াল সম্প্রসারিত আর কুঞ্চিত হয়ে আঙুল পেষণ করে চলে। অনুপমা জল বিহীন মাছের মতন ছটফট করতে করতে পাছা উঁচিয়ে ঠোঁটের সাথে যোনি চেপে ধরে। শরীর বেঁকে ধনুকের মতন হয়ে যায়। অনুপমা মুখের ওপরে বালিশ চেপে ধরে তীব্র সুখের শীৎকার চেপে দেয়, “আমি আসছি রে পুচ্চু… চেপে ধর।” অসম্ভব রকমের কাপুনি দিয়ে শক্ত হয়ে যায় অনুপমার শরীর। ধপ করে বিছানায় পরে কাঠের মতন শক্ত হয়ে যায়। দেবায়ন আঙুল বের করে নিয়ে চোঁ চোঁ করে যোনির রস চুষে নেয়। ঠোঁট ভিজে যায়, মুখ ভরে যায়, পাছার চেরা দিয়ে যোনি রস পরে।

 

অসমাপ্ত ……